আপনার ডেটা এন্ট্রি ওয়ার্কফ্লো স্বয়ংক্রিয় করার জন্য এআই টুলস

সেই দিনগুলি চলে গেছে যখন কর্মীদের কোম্পানির রেকর্ডের ডেটা এন্ট্রিতে সময় এবং প্রচেষ্টা উভয়ই দিতে হয়েছিল। এটি তাই কারণ কৃত্রিম বুদ্ধিমত্তা অসংখ্য দরকারী অটোমেশন টুল চালু করেছে যা স্বয়ংক্রিয়ভাবে সর্বাধিক নির্ভুলতার সাথে ডেটা এন্ট্রির মতো রুটিন কাজগুলি সম্পাদন করবে।

এই ব্লগ পোস্টে, আমি কিছু সেরা AI-চালিত অটোমেশন টুলের সুবিধা এবং অসুবিধা সহ বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি। তাই শেষ পর্যন্ত আমার সাথে যুক্ত থাকুন।

3 সেরা এআই টুল যা ডেটা এন্ট্রি ওয়ার্কফ্লোকে স্বয়ংক্রিয় করবে

এটি ডাটা এন্ট্রি প্রক্রিয়া স্বয়ংক্রিয় করার জন্য আরেকটি ফ্রিমিয়াম এআই-চালিত টুল। টুলটি উন্নত ওসিআর এবং এআই অ্যালগরিদমগুলিতে কাজ করে যা 100% নির্ভুলতার সাথে ইনপুট চিত্রগুলি থেকে দক্ষতার সাথে পাঠ্য বের করে। নিষ্কাশিত পাঠ্য সম্পাদনাযোগ্য, পর্যালোচনাযোগ্য, অনুসন্ধানযোগ্য এবং সূচীযোগ্য হবে।

সুতরাং, আপনি যদি একজন ব্যক্তি বা কোম্পানির অটোমেশন টুলনি কর্মী হন যিনি রসিদ, চালান ইত্যাদি থেকে ডেটা বের করার বিষয়ে কাজ করেন, তাহলে এটি আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। আপনাকে যা করতে হবে তা হল কেবল এটিতে চিত্রটি জমা দিন এবং এটি দ্রুত সমস্ত পাঠ্য বের করবে।
আপনি ডেটা নিষ্কাশনের জন্য একবারে 50টি পর্যন্ত ছবি জমা দিতে পারেন। যাইহোক, এই বৈশিষ্ট্যটি শুধুমাত্র অর্থপ্রদানকারী ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, বিনামূল্যে ব্যবহারকারীরা একবারে 3টি পর্যন্ত ছবি জমা দিতে পারেন – যা এখনও ভাল।

এর সাথে, টুলটি 20টি ভাষা সমর্থন করে, যাতে বিশ্বের বিভিন্ন প্রান্তের ব্যবহারকারীরা তাদের স্থানীয় ভাষায় এটি ব্যবহার করতে পারে। এটি আপনাকে JPG, PNG, JPEG, BMP, TIFF ইত্যাদির মতো একাধিক ফর্ম্যাটে ছবি জমা দেওয়ার অনুমতি দেয়।

সুবিধা:

ব্যবহারকারী-স্বজ্ঞাত ইন্টারফেস
এআই-চালিত পাঠ্য নিষ্কাশন
বিনামূল্যে এবং প্রদত্ত উভয় প্ল্যানে উপলব্ধ
20টি ভাষা সমর্থন করে

অপরাধ:

হোমপেজে হতাশাজনক বিজ্ঞাপন

মূল্য

টুলটি একাধিক পেইড প্ল্যান অফার করে, $3.99-সাপ্তাহিক, $7.99-মাসিক, এবং $47.99-বার্ষিক।
Foxtrot RPA মূলত একটি এআই-চালিত অটোমেশন সফ্টওয়্যার যা বিশেষভাবে ব্যবসা প্রতিষ্ঠানের জন্য ডিজাইন করা হয়েছে। এই সফ্টওয়্যারটি প্রথমে কম্পিউটারে চলবে এবং তারপর বিভিন্ন কাজ, পদক্ষেপ এবং প্রক্রিয়াগুলিকে স্বয়ংক্রিয় করতে ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলির সাথে ইউজার ইন্টারফেসের মাধ্যমে কাজ করবে।
এই টুলটি আপনার ওয়েব, উইন্ডোজ বা কম্পিউটার সিস্টেমে ইনস্টল করা অন্য কোনো অ্যাপ্লিকেশনে কাজ করবে। এই টুলটির মূল উদ্দেশ্য হল পুনরাবৃত্তি করা কাজগুলিকে স্বয়ংক্রিয় করা, কর্মীদের জন্য মূল্যবান সময় এবং প্রচেষ্টা উভয়ই বাঁচানো যার ফলে কাজের দক্ষতা বৃদ্ধি পায়।

ফক্সট্রট ডেটা ক্যাপচারিং এবং র্যাংলিং প্রক্রিয়াকে সুগম করেছে। শুধু তাই নয়, এটি কোনো বিস্তারিত মিস না করে দ্রুত এবং সঠিকভাবে ডেটা এন্ট্রি প্রক্রিয়া সম্পাদন করার ক্ষমতা রাখে।
কিন্তু, মনে রাখবেন যে, ব্যবহারকারীদের এই টুলটি ব্যবহার করার জন্য একটি কম্পিউটার বা ল্যাপটপে ডাউনলোড করতে হবে।

এই টুলের একটি আশ্চর্যজনক বৈশিষ্ট্য হল স্ক্রিন রেকর্ডিং। এই বৈশিষ্ট্যটির সাহায্যে, এটি স্ক্রিনে প্রদর্শিত সমস্ত ডেটা নিষ্কাশন বা আমদানি করা শুরু করবে।

ডিগ্রি ছাড়াই কীভাবে ফ্রিল্যান্স লেখক হবেন ?

ডিগ্রি ছাড়াই কীভাবে ফ্রিল্যান্স লেখক হবেন ?

সুবিধা:

সংবেদনশীল এআই-অ্যালগরিদম নিয়ে কাজ করুন
সেটআপ করার জন্য কোন প্রচেষ্টার প্রয়োজন নেই
স্ক্রিন রেকর্ডিংয়ের মাধ্যমে ডেটা এন্ট্রি অটোমেশন

অপরাধ:

এটি ব্যবহার করার জন্য কম্পিউটারে এর সেটআপ ডাউনলোড করতে হবে

মূল্য

এই টুলটি একটি সীমিত ফ্রি ট্রায়াল অফার করে, যখন এর অর্থপ্রদানের পরিকল্পনা প্রায় $7500
এটি ডেটা এন্ট্রি প্রক্রিয়ার জন্য চূড়ান্ত অটোমেশন টুল। এই টুলটি Google দ্বারা প্রদত্ত ছবিগুলি থেকে দ্রুত এবং দক্ষতার সাথে টেক্সট এক্সট্র্যাক্ট বা কপি করার জন্য তৈরি করা হয়েছে। পাঠ্যের এই স্বয়ংক্রিয় নিষ্কাশন তারপর স্বয়ংক্রিয় ডেটা এন্ট্রির দিকে পরিচালিত করবে।
গুগল লেন্স উন্নত এআই এবং অপটিক্যাল ক্যারেক্টার রিকগনিশন (ওসিআর) অ্যালগরিদম কাজ করে। এই উভয়ই প্রথমে ইনপুট ছবিতে থাকা টেক্সটটিকে দক্ষতার সাথে স্ক্যান করে এবং তারপর 100% নির্ভুলতার সাথে এটি বের করে।

আপনাকে যা করতে হবে তা হল শুধুমাত্র ছবিটি জমা দিতে হবে, এবং তারপর এটি সেকেন্ডের মধ্যে সমস্ত পাঠ্য বের করবে। এক্সট্রাক্ট করা টেক্সট কপি করার অপশন দেওয়া ছাড়াও, এই টুলটি ব্যবহারকারীদের তাদের পছন্দের ভাষায় টেক্সট অনুবাদ করতে দেয়।

কিন্তু, এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে, আপনি একবারে শুধুমাত্র একটি ছবি জমা দিতে পারবেন। এবং সেরা জিনিসগুলির মধ্যে একটি হল যে গুগল লেন্স সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করা যায়।

সুবিধা:

ব্যবহার করার জন্য সম্পূর্ণ বিনামূল্যে
এআই এবং ওসিআর উভয় অ্যালগরিদমে কাজ করুন
100% নির্ভুলতার সাথে চিত্রগুলি থেকে পাঠ্য বের করুন

অপরাধ:

ব্যবহারকারীদের একবারে শুধুমাত্র একটি ছবি জমা দেওয়ার অনুমতি দেয়

মূল্য:

গুগল লেন্স ব্যবহার করা সম্পূর্ণ বিনামূল্যে।

শেষ কথা:

বেশ কিছু কৃত্রিম বুদ্ধিমত্তা-চালিত AI টুল উপলব্ধ রয়েছে যা সর্বাধিক কাজের দক্ষতার জন্য ডেটা এন্ট্রি প্রক্রিয়াটিকে স্বয়ংক্রিয় করতে সহায়তা করে। এই নিবন্ধে, আমি তাদের সুবিধা, অসুবিধা এবং মূল্যের সাথে সেরা কিছু নিয়ে আলোচনা করেছি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *