একটি দুর্দান্ত ফাইভার গিগ নিয়ে আসছে

দুর্দান্ত ফাইভার

একটি দুর্দান্ত ফাইভার গিগ নিয়ে আসছে তাই আপনি Fiverr.com-এ একজন সফল বিক্রেতা হতে চান, তাই না? ঠিক আছে, আপনার এক বা একাধিক পারফরম্যান্স তাদের পূর্ণ সম্ভাবনায় পৌঁছেছে তা নিশ্চিত করার জন্য আপনাকে কিছু জিনিস করতে হবে। প্রক্রিয়াটি স্ক্র্যাচ থেকে শুরু করা উচিত, তাই আপনি যদি Fiverr পারফরম্যান্সের ধারণাগুলি বিবেচনা করছেন, সেগুলির মধ্যে কয়েকটি মনে রাখবেন।

এখন সবচেয়ে প্রয়োজনীয় অর্জনগুলির মধ্যে একটি হল বিষয়বস্তু তৈরি এবং লিঙ্ক বিল্ডিং পরিষেবা। এখন আমাকে ভুল বুঝবেন না, আরও অনেক সফল শো আছে, কিন্তু আমি সাধারণত যে শোগুলিতে ফোকাস করি তা হল কিছু ধরণের সামাজিক বিপণন, লেখা বা লিঙ্ক বিল্ডিং।

আমরা এইমাত্র আলোচনা করেছি এমন 3টি দক্ষতার মধ্যে যদি আপনার কোনোটি থাকে, তাহলে আপনি এমন একটি শো নিয়ে আসতে সক্ষম হতে পারেন যার চাহিদা বেশি।

আপনি যদি এটি সঠিকভাবে না করেন তবে এটি সৃজনশীল হওয়ার সময়। দুর্দান্ত ফাইভার আমি আজ একটি খুব সৃজনশীল অভিনয় দেখেছি, সম্ভবত এটি খুব সৃজনশীল ছিল। একজন ভদ্রলোক ঠোঙা পরবেন এবং আপনাকে ওয়েলশে একটি শুভ জন্মদিনের গান গাইবেন।

এখন আপনি লোকেদের জন্য শো করে সৃজনশীল হতে অনিচ্ছুক হতে পারেন, তবে সৃজনশীল হওয়া প্রায় সবসময়ই একটি ভাল ধারণা। আপনি ভিড় থেকে দাঁড়াতে চান! পাগল ওয়েলশম্যান যে হ্যাপি বার্থডে গেয়েছেন তিনি এটি করেন এবং তিনি 100 টিরও বেশি ইতিবাচক পর্যালোচনা পেয়েছেন তাই তিনি যা করেন তা একেবারে কার্যকর।

ফাইভার শো সম্পর্কে আপনার এই ধারণাটি একবার হয়ে গেলে, আরও কয়েকটি বিষয় বিবেচনা করতে হবে। একটি অনুষ্ঠানের ভিডিও প্রিভিউ তৈরি করার মতো জিনিস।

লোকেরা আপনি কী করতে যাচ্ছেন তা দেখতে পছন্দ করে এবং আপনি যদি তাদের একটি নমুনা দেখানোর জন্য একটি ভিডিও তৈরি করতে পারেন তবে এটি আপনার কাছ থেকে কেনার জন্য তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। ফেসবুক এবং টুইটারে বিজ্ঞাপন দেওয়াও একটি ভাল ধারণা।

এখন আপনার প্রথম অর্ডার পেতে কিছুটা সময় লাগতে পারে, কিন্তু একবার আপনি গুরুত্বপূর্ণ জিনিসগুলি সম্পন্ন করার পরে, এটি সত্যিই শুরু হয়৷ আপনি ভাল প্রতিক্রিয়া পান তা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ, যদি আপনার একজন ক্রেতা থাকে এবং তারা আপনাকে সঠিক উপায়ে নেতিবাচক পর্যালোচনা দেয়, সম্ভাবনা থাকে যে অন্য কেউ আপনার কাছ থেকে কিনতে ইচ্ছুক না। আপনার ভাল গ্রাহক পরিষেবা নিশ্চিত করা সম্ভবত Fiverr-এ সাফল্যের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ, একটি দুর্দান্ত Fiverr শো করার পরিবর্তে।

তাই আমি ফাইভার শো-এর জন্য ধারনা খোঁজার চেষ্টা করে আমার মস্তিস্ককে র‍্যাক করতে লাগলাম। আমি জানি আপনি কি করতে পারেন এবং অনলাইনে অর্থ উপার্জন শুরু করতে পারেন! যতদিন ব্যবস্থা নেওয়া হবে, বাকিটা শীঘ্রই ইতিহাস হয়ে যাবে।

দুর্দান্ত ফাইভার
দুর্দান্ত ফাইভার

ফাইভার – কিভাবে মাত্র $5 গিগ দিয়ে আয় করা যায়

Fiverr বা Fiverr.com কাঁপাচ্ছে বিশ্ব। কয়েক বছর আগে চালু হওয়ার পর থেকে, এই নেটওয়ার্ক পরিষেবাটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এমনকি ওয়াল স্ট্রিট জার্নাল, এনবিসি, ইয়াহু ফাইন্যান্স, সিএনএন মানি, ফক্স নিউজ, স্মার্ট মানি এবং আরও অনেক জায়গায় এটি উল্লেখ করা হয়েছে। প্রতি নতুন দিন, আরও বেশি সংখ্যক লোক নিবন্ধন করছে এবং Fiverr পারফরম্যান্স সম্প্রদায়ে যোগদান করছে।

কিন্তু Fiverr আসলে কি? এটি একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে সরবরাহকারীরা $5 এর মতো কম মূল্যে পরিষেবা প্রকাশ করতে পারে। অন্য কথায়, ক্রেতারা সেখানে দেখানো শো ক্রয় করতে পারে এবং ক্রয়কৃত পরিষেবার জন্য শুধুমাত্র $5 দিতে হবে।

বিক্রেতা $4 পায় এবং ওয়েবসাইট কমিশন বা আয় হিসাবে ব্যালেন্স ব্যবহার করে। প্রদানকারী পেপ্যাল অ্যাকাউন্টে প্রদত্ত পরিষেবার জন্য অর্থ উত্তোলন করতে পারে। এই পরিষেবাগুলি লেখা, সামাজিক বিপণন, গ্রাফিক্স, সঙ্গীত এবং অডিও, ব্যবসা, প্রযুক্তি, প্রোগ্রামিং ইত্যাদির মতো একাধিক বিভাগে প্রকাশিত হতে পারে।

কি ফাইভারকে এত বিশেষ করে তোলে?

দুর্দান্ত ফাইভার আসলে ইন্টারনেটে বাজারের অভাব নেই। তাদের বেশিরভাগই বিপরীতে কাজ করে। অন্য কথায়, নিয়োগকর্তারা চাকরি খোলার পোস্ট করেন এবং একজন পরিষেবা প্রদানকারী হিসাবে আপনাকে বিড করতে হবে।

আপনি যে পরিষেবাগুলি প্রদান করতে পারেন তার উপর আপনার সামান্য নিয়ন্ত্রণ নেই কারণ আপনি শুধুমাত্র আপনার নিয়োগকর্তার চাহিদা পূরণ করতে পারেন। Fiverr ভিন্ন। আপনি কোন পরিষেবাগুলি প্রদান করতে পারেন তা এখানে আপনি পোস্ট করতে পারেন এবং নিয়োগকর্তারাও আপনাকে জানাতে পারেন যে তারা কী খুঁজছেন৷

মূল পার্থক্য হল মূল্য। Fiverr দ্বারা বিক্রি করা সমস্ত পরিষেবার দাম $5।

অতএব, এটা বলা যেতে পারে যে এটি একটি মাইক্রো পারফরম্যান্স বাজার। ছোট কাজের জন্য, এটি নিখুঁত কারণ অন্যান্য চাকরির বোর্ড বা বাজারে, $5 বিক্রয়কে ন্যায্যতা দেওয়ার জন্য খরচ খুব বেশি।

একটি দুর্দান্ত ফাইভার গিগ নিয়ে আসছে

এই ওয়েবসাইটটি দ্রুত অর্থ উপার্জনের একটি ভাল সুযোগ দেয়। প্রথমত, সদস্যতা বিনামূল্যে। নিবন্ধন করুন, আপনার বিবরণ লিখুন এবং আপনি কয়েক মিনিটের মধ্যে সদস্য হতে পারেন।

আপনি সদস্য হওয়ার পরে, আপনি যে পরিষেবাগুলি প্রদান করেন তা প্রকাশ করা শুরু করতে পারেন৷ আপনি কিসের জন্য $5 ব্যয় করতে চান তা লিখুন, আপনি যে বিভাগে অনলাইন চাকরির তালিকা করতে চান তা চয়ন করুন,

প্রদত্ত পরিষেবাগুলির একটি বিবরণ লিখুন, আপনি কত দিন সম্পূর্ণ করতে পারবেন তা বলুন, ফটো যোগ করুন, ট্যাগ লিখুন এবং আপনার কাজ শেষ . সম্পন্ন. আপনার বিজ্ঞাপনটি মিনিটের মধ্যে Fiverr এ প্রদর্শিত হবে।

লোকেরা যখন আপনার শো দেখে, আপনি দেখতে পাবেন ট্র্যাফিক আসছে, এবং আপনি যদি তাদের আগ্রহের কিছু অফার করেন তবে আপনার বিক্রয় থাকবে। আপনি যখন অর্ডার ডেলিভার করবেন, আপনি ফলন দেখতে পাবেন।

আপনার শো প্রচার করা উচিত কারণ এটি জনপ্রিয়তা হারাতে পারে কারণ ফাইভারের বিভাগে আরও বিজ্ঞাপন রাখা হয়েছে। দৃশ্যমানতা কম হলে, আপনার শোতে প্রায় কোনো ট্রাফিক নেই, মানে কোনো বিক্রি নেই। আপনি টুইটারে আপনার কৃতিত্ব প্রচার করতে পারেন,

Facebook-এ একটি লিঙ্ক পোস্ট করে এবং আপনার বন্ধুদের ভিজিট এবং অর্ডার করার জন্য আমন্ত্রণ জানিয়ে, অথবা আপনি আপনার বন্ধুদের ইমেল পাঠাতে পারেন। আপনার কল্পনা ব্যবহার করুন এবং কিছু প্রচারমূলক কার্যকলাপ করুন, এবং আদেশ ঢালা হবে in দ্রুত।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *