ওয়েস বল টকস কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপস স্পয়লার

ওয়েস বল টকস কিংডম

ওয়েস বল টকস কিংডম বল, যিনি দ্য মেজ রানারও পরিচালনা করেছিলেন এবং শীঘ্রই জেল্ডার কিংবদন্তি তৈরি করবেন, io9 এর সাথে কথা বলেছেন।

আপনার কাছে প্রশ্ন আছে এবং ওয়েস বলের উত্তর আছে। তার নতুন ফিল্ম, কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপস, এই সপ্তাহান্তে খোলা হয়েছে এবং io9 সম্প্রতি এটি সম্পর্কে সমস্ত কথা বলার জন্য পরিচালকের সাথে বসেছে।

আমরা ইতিমধ্যেই সমস্ত নন-স্পয়লার স্টাফ কভার করেছি তবে নীচে, আমরা ফিল্মের আশ্চর্যজনক প্রস্তাবনা, কিছু বড় চরিত্রের প্রকাশ, সমাপ্তি এবং পরবর্তীতে কী হতে পারে সেগুলিতে ডুব দিয়েছি। এটা দেখ.

ওয়েস বল টকস কিংডম
ওয়েস বল টকস কিংডম

প্রস্তাবনা

কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপস যুদ্ধ শেষ হওয়ার ঠিক পরে সিজারের অন্ত্যেষ্টিক্রিয়ার সাথে প্ল্যানেট অফ দ্য অ্যাপসের জন্য খোলে।

তারপরে এটি শত শত বছর এগিয়ে যায় যেখানে গল্পের বেশিরভাগ অংশ ঘটে, তবে মরিস এবং রকেটের মতো ভক্ত-প্রিয় চরিত্রগুলিকে ফিরে দেখে অবাক হয়েছিল। আমরা বলকে জিজ্ঞাসা করেছি কেন সে সেখানে শুরু করতে বেছে নিয়েছে।

“এটি আমার জন্য প্রথম দিকের সিদ্ধান্ত ছিল,” তিনি বলেছিলেন। “আসলে এটিই প্রথম জিনিস যা আমি স্টোরিবোর্ড করেছিলাম। প্রথম দিকে আমি এটা সঙ্গীত করা.

আমি একসাথে কাটা. স্ক্রিপ্ট পাওয়ার আগে আমি সেটা করেছিলাম। এটা ঠিক অনুভূত. মনে হলো, ‘আসুন মানুষকে মনে করিয়ে দেই।’ সাত বছর কেটে গেছে। কিছু লোকের মনেও নেই যে তিনি মারা গেছেন, সিজার। তাই এটা ঠিক মনে হয়েছে।”

সে অবিরত রেখেছিল. “প্রাথমিক পাঠ্য জিনিসটি আসলে একটি মোটামুটি দেরিতে সংযোজন ছিল কারণ [পরীক্ষা] শ্রোতারা এখনও ‘কে ওটা?’ এর মতো এখনও অনেক লোক ছিল যারা আগের সিনেমাগুলি সম্পর্কে ততটা কট্টর ছিল না। তাই এটি আমাদেরকে এমন হতে সাহায্য করেছে, ‘ঠিক আছে, ঠিক আছে।’

এবং তারপরে প্রকৃত ভক্তদের জন্য যারা এটি পছন্দ করে: স্ন্যাপ, সিজারের মুখ। আমি মনে করি এটি একটি দুর্দান্ত প্রথম কাটা, আপনি জানেন আমি কি বলতে চাইছি? তারপর দেখার মুহূর্তটি একটি বানর একটি কিংবদন্তি হয়ে ওঠে –

এমন একটি গল্প হয়ে ওঠে যা প্রজন্মের মাধ্যমে বলা হবে এবং এটি বিকশিত হতে চলেছে এবং এটি পরিবর্তন হতে চলেছে, এটি আমার কাছে গুরুত্বপূর্ণ ছিল। এবং মুভির সেই প্রথম ফ্রেম এবং মুভির শেষ ফ্রেম, খুব মিল। সেই আত্মাকে ছড়িয়ে দেওয়া এবং তারপরে সেই মহান নতুন বিশ্ব, একটি নতুন দিন,

আমার কাছে চাবিকাঠি ছিল। ‘দেখুন, আমরা সেই সিনেমাগুলি পছন্দ করি, তবে আমরা এখন একটি নতুন অধ্যায়ে আছি’ এর মতো হওয়াটা ঠিক মনে হয়েছিল।’ এটাই ছিল লক্ষ্য।

Freelancer

কিভাবে Fiverr-এ কাজ খুঁজে পাবেন

May 12, 2024md joyFreelancer

ফাইভারে গিগ এক্সট্রা কি?

May 12, 2024md joyFreelancer

ফটোশপ দিয়ে অর্থ উপার্জন

May 12, 2024md joyFreelancer

Shaitaan (2024) FULLMOVIE Online Download Free 720p 1080p HD English Sub® 🔥🔥🔥

May 11, 2024ShohidulFreelancer

Mother of the Bride full movie download Free Online in English

May 11, 2024ShohidulMovie

Aavesham FULL Movie Hindi Download Free (2024) 720p, 480p 1080p HD 4K

May 11, 2024ShohidulMovie

Download Yodha (2023) AMZN WEB-DL {Hindi DD5.1} Full Movie 480p | 720p | 1080p

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *