সফলভাবে ফাইভারে পরিষেবাগুলি বিক্রি করা

ফাইভারে পরিষেবাগুলি সফলভাবে বিক্রি করা হচ্ছে সার্ভিস পারফরম্যান্সই Fiverr.com-এর মূল ও প্রাণ। এই পরিষেবাগুলির মধ্যে রয়েছে ব্যক্তিগতকৃত শিল্প বা বস্তু তৈরি করা, পোশাকের ভিডিও তথ্য রেকর্ড করা, বা অন্যান্য অগণিত অনন্য পরিষেবা যা ডিসকাউন্টে এবং সুবিধাজনকভাবে অনলাইনে দেওয়া হয়৷

Fiverr মূল শিল্পী এবং যেকোন ধরনের সৃজনশীলতার লোকেদেরকে তারা যা খুশি তা করে অর্থ উপার্জন করার সুযোগ দেয় এবং ইতিহাসের প্রথম ব্যক্তি হতে পারে যা করতে পারে।

Fiverr-এ অনেক ধরনের পরিষেবা রয়েছে, তবে প্রধান বিভাগগুলি হল ডিজাইন, ব্যক্তিগতকরণ এবং উদ্ভাবন। প্রদত্ত পরিষেবার ধরন নির্বিশেষে, Fiverr-এ কার্যকরভাবে পরিষেবা বিক্রি করার জন্য কিছু মৌলিক কৌশল প্রয়োজন।

Fiverr-এ ডিজাইন পরিষেবাগুলি বিভিন্ন আকারে আসে, কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে তারা শুধুমাত্র $5-এর মতো কম খরচে কার্যকর আইটেমগুলির সাথে লেনদেন করে।

এর মধ্যে রয়েছে লোগো, ওয়েবসাইট, ব্যবসায়িক কার্ড এবং অন্যান্য ব্যবসা-সম্পর্কিত জিনিস ডিজাইন করা। এই পরিষেবাগুলি প্রদান করার জন্য, গ্রাহকদের আগে থেকেই প্রমাণ করতে হবে যে তারা যে পণ্যগুলি কেনেন তাদের একটি নির্দিষ্ট স্তরের গুণমান রয়েছে।

পরিষেবাগুলি সফলভাবে
পরিষেবাগুলি সফলভাবে

পরিষেবাগুলি সফলভাবে

এটি অর্জন করার জন্য, বিক্রয়কর্মীরা তাদের বর্ণনায় তাদের কাজের নমুনার উপর জোর দিতে হবে। অন্যান্য সমাপ্ত পণ্য এবং সম্ভবত কিছু উত্পাদন পদ্ধতি দেখানোর জন্য ভিডিও অবশ্যই অন্তর্ভুক্ত করতে হবে। উপরন্তু, আপনার কাজের অনলাইন উদাহরণগুলি আপনার বিবরণে একটি লিঙ্কের মাধ্যমে অন্তর্ভুক্ত করা উচিত।

Fiverr-এর পরিষেবাগুলির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলির মধ্যে একটি হল ব্যক্তিগতকরণ বিভাগ, বিশেষ করে ছুটির দিনে, যদিও এই পরিষেবাগুলি সারা বছর জন্মদিন এবং বিশেষ অনুষ্ঠানগুলির জন্য জনপ্রিয়।

এই বিক্রেতারা অনন্য এবং সাশ্রয়ী মূল্যের মেসেজিং পরিষেবা বা আইটেমগুলি অফার করে যা নাম বা সম্পূর্ণ বার্তা দ্বারা ব্যক্তিগতকৃত করা যেতে পারে।

সফলভাবে ফাইভারে পরিষেবাগুলি বিক্রি করা

এই বিভাগে বিক্রি করার জন্য আপনার অফার করা পণ্যটি উপলব্ধ অন্যান্য বিকল্পগুলির থেকে সম্পূর্ণ আলাদা এবং ভিড় থেকে আলাদা হতে পারে তা নিশ্চিত করার জন্য সৃজনশীলতার প্রয়োজন। আপনার শো তৈরি করার সময়, উপলব্ধ অন্যান্য বিকল্পগুলি পুঙ্খানুপুঙ্খভাবে গবেষণা করুন এবং আপনার শোটিকে আলাদা এবং আরও ভাল করে তুলুন।

অগ্রিম খরচের অভাব এবং তাৎক্ষণিক ফলাফল Fiverr-কে নতুন জিনিস চেষ্টা করার জন্য একটি দুর্দান্ত জায়গা করে তোলে। যদি আপনার আগ্রহ বা দক্ষতা বর্তমানে Fiverr-এ কেনাকাটার জন্য উপলব্ধ না হয়, ব্রেনস্টর্ম করুন এবং সেগুলিকে পরিষেবা সরবরাহের পদ্ধতি হিসাবে ব্যবহার করুন।

আপনি যখন আপনার বাজারের অংশগুলিকে অন্বেষণ করতে থাকবেন এবং Fiverr দ্বারা অফার করা অনলাইন সুযোগগুলির আরও ভালভাবে সুবিধা নিতে একটি গ্রাহক বেস তৈরি করবেন, আপনার ক্ষমতাগুলি ব্যবহার করে এমন একটি শো শুরু করলে অন্যান্য, আরও পরিপক্ক শো হতে পারে৷

সফলতা নিশ্চিত করতে Fiverr-এ প্রতিটি সার্ভিস শো-এর জন্য নির্দিষ্ট পদ্ধতির সুপারিশ করা হয়। গ্রাহকদের আকৃষ্ট করতে এবং আপনার পরিষেবা সম্পর্কে তাদের উত্তেজিত করতে আপনার কৃতিত্বের জন্য একটি সৃজনশীল শিরোনাম এবং বিবরণ প্রদান করুন।

সম্ভাব্য গ্রাহকদের সাথে একটি ব্যক্তিগত সংযোগ তৈরি করতে প্রচারমূলক ভিডিওগুলিতে আপনার পক্ষ দেখান৷ অনবদ্য গ্রাহক পরিষেবা প্রদান করুন যাতে আপনি শুধুমাত্র ইতিবাচক পর্যালোচনাগুলি পান, যা আপনাকে আরও গ্রাহক আনবে এবং ব্যবসার পুনরাবৃত্তি করতে সহায়তা করবে৷

আপনার Fiverr কৃতিত্ব প্রচার করতে সার্চ ইঞ্জিন, সামাজিক নেটওয়ার্ক এবং বহিরাগত ওয়েবসাইট বা ব্লগ থেকে অনলাইন জমা ব্যবহার করুন। Fiverr পরিষেবা শো-এর জন্য আপনি যা কিছু করেন তাতে আপনার ব্যক্তিগত স্টাইল রাখুন, যা আপনাকে উপলব্ধ অন্যান্য পরিষেবাগুলিকে ছাড়িয়ে যেতে সাহায্য করবে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *