Allor Poth-Bangla islamic video-মাত্র ২মিনিট ব্যয় করে ভিডিওটি দেখ বোন!!

সমস্ত মেয়েদেরকে আহবান করছি ।

প্লিজ বোন মাত্র চারটি মিনিট ব্যয় করে ভিডিওটি দেখুন ।

আজ এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে তোমাদেরকে বলতে চাচ্ছি যে বিষয়টি আমাদের মনের অজান্তেই আমাদের মনকে ঘুন পোকার মতো একটু একটু করে খেয়ে খেয়ে আমাদের তছনছ করে দিচ্ছে ।

কিন্তু আমরা কোনোভাবেই তা টের পাচ্ছি না ।

আকুল আবেদন জানাচ্ছি বোন আজ থেকে আর ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, কোন প্রকার সোশ্যাল মিডিয়ায় নিজের সেলফি দিও না ।

কেন? কারন জাহান্নামের আগুন সহ্য করার ক্ষমতা আমাদের কারোই নেই ।

তোমার তুলতুলে গাল দুটি কী পরিণতি হবে তুমি জানো ?? ।

তুলতুলে গালে ছিটেফোঁটাও অস্তিত্ব থাকবেনা । শুধু মুখ জুড়ে থাকবে আগুনের অবয়ব ।

কি বিশ্বাস হচ্ছে না বিশ্বাস না হলে পবিত্র কুরআনের সূরা ইব্রাহীম এর 50, নম্বর আয়াতটি পড়ে নাও ।

যেখানে আল্লাহ পাক রব্বুল আলামীন বলেন, তাদের জামা হবে পিসিল আর তাদের মুখমন্ডল এর আকৃতি থাকবে আগুন এর পরের আয়াতে আল্লাহ পাক রব্বুল আলামীন বলেন আর তুমি দেখতে পারবে অপরাধীরা সেদিন শিকড় এর মধ্যে বাধা অবস্থায় থাকবে ।

Allor Poth

এখানে শেষ নয় বোন আল্লাহর অবাধ্য হলে অনন্তকাল জাহান্নামে পড়তে হবে ।যখন একজন অপরাধীর গায়ের চামড়া পুড়ে কয়লা হয়ে যাবে ।

তখনি সাথে সাথে নতুন চামড়া সৃষ্টি করে দেয়া হবে।যেন নতুন করে পুড়িয়ে তাকে শাস্তি দেওয়া যায় । যাতে করে পাপের গোনাহের শাস্তি পরিপূর্ণরূপে ভোগ করে ।

এটি আমার বানিয়ে বলা গল্প নয় ।

এটি সূরা নিসা 56, নম্বর আয়াতে অর্থ ।জীবনে যে কখনও নামাজ আদায় করেনি বা পদ্মার কথা স্বপ্নেও ভাবেনি, সে তো কোনদিন ভুলবে না কোরআনের আয়াত মিথ্যে।

তাহলে বোন এখন বল কার জন্য এমন কিসের জন্য তুমি নিজের ওপর এমন লানত নিয়ে ঘুরছ । সামান্য একটা লাইক আর কিছু নোংরা ভালগা কমেন্টের জন্য ।

একটি প্রশ্নের উত্তর দাও এসব দিয়ে কি হবে তুমার ।

ডিমান্ড বাড়বে,কার কাছে বাড়বে ডিমান্ড , তোমার ।

আমি গ্যারান্টি দিয়ে বলছি, নষ্ট হয়ে যাওয়া কিছু ছেলের কাছেই কেবল তোমার ডিমান্ড বাড়বে যাদেরকে বাবা-মা মারপিট করে শাসন করে সরল পথে ফিরিয়ে আনতে পারে নাই ।

হা আর কিছু ব্যক্তিত্বহীন ছেলেরাও তোমার ছবিতে কমেন্ট করবে, ওয়াও, হট .. তো .. ।

Allor Poth

আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি প্রকৃত যারা যারা পুরুষ যাদের ব্যক্তিত্ব রয়েছে আল্লাহ ভীতি রয়েছে যেসব পুরুষকে যেকোন নারী মন থেকে পছন্দ করে তারা জীবনেও কখনো ঠুকনো লাইক আর কমেন্ট করে তোমার সৌন্দর্যের বিচার বিশ্লেষণ করতে যাবেনা ।

তবে আমার প্রশ্ন হচ্ছে কার জন্য তুমি নিজেকে একটু একটু করে সস্তা করে তুলছো ।

তুমি তো সস্তা জাতি নও, তুমি তো সেই জাতি, যাদেরকে জীবিত কবর দেওয়া প্রথা থেকে লেনে পুরুষের জন্য চক্ষু শীতলকারী বানানো হয়েছে ।

তুমি তো সেই জাতি যারা রাসূল (সাঃ) এর নবুয়াত প্রাপ্তি প্রথমে ইসলাম কবুল করার সৌভাগ্য পেয়েছে । তুমি তো সে জাতি যে দুনিয়াতে থাকা অবস্থায় জান্নাতের নেত্রী হওয়ার সুসংবাদ পেয়েছে । তুমি তো সে জাতি
জাদের পদতলে জান্নাত এর ঘোষণা দিয়েছে আল্লাহ সুভানাল্লাহ তালা ।

তুমি মোটেও একটা সস্তা না বোন, তুমি ফেসবুকের একটা স্কুল ডাউনের খুঁজে পাওয়া সেই সেই সুন্দরী রমনী নও । ইসলাম যাকে অনেক মর্যাদা দিয়েছে তুমি মোটেও এতটাই সস্তা নয় ।

যে নষ্ট হয়ে যাওয়া একদল পাকুশের কাপুরুষের লাইক আর কমেন্ট দিয়ে তোমাকে জাতীয়তে হবে । সময় হারানোর পূর্বেই নিজের পায়ে কুড়াল মেরো না ।

Allor Poth

সব সেলফি টেলফি সরাও বোন । অন্যের মনোরঞ্জনের জন্য নিজেকে জাহান্নামী করার মতো বোকা তুমি নও । সেদিন আসার পূর্বে নিজেকে শুধরাও বোন ।

যেদিন আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব কোন কাজে আসবে না । যেদিন ভাই ভাই কে চিনবে চিনবে না স্ত্রী স্বামীকে চিনবা না যে একজন মা তার সন্তানকে চিনবে না ।

আল্লাহ আমাদের সবাইকে সিরাতাল মুস্তাকিম দান করুন ।

আমীন।..!!!!

:-“এখানে বাংলাটাকে কনভার্ট করে ইংলিশ করা হয়েছে আপনি যদি ইংলিশ বোঝেন তাহলে তা পড়তে পারেন”
:-“Here Bengali has been converted to English. If you understand English, you can read it”

I am calling all the girls. Please sisters watch the video in just four minutes. Today I

want to tell you about an important issue that is unknowingly disturbing our minds by eating little by little like a beetle. But we do not feel it in any way. I urge you not to take selfies on Facebook, Twitter, Messenger or any other social media from today. Why? .

Because none of us have the strength to endure the fires of hell. Do you know what will happen to your two cheeks ?? . Splattering cheeks will not exist. Only the appearance of fire will be across the face.

If you don’t believe, read verse 50 of Surah Ibrahim of the Holy Quran. Where Allah Almighty says, their clothes will be pistols and their faces will be in the shape of the fire.

If the disobedient sister is disobedient to Allah, she will go to hell forever. When the skin of a criminal is burnt to coal. Then new skin will be created immediately. As if it can be punished by burning it anew. So that the punishment for the sin of sin is fully suffered.

Allor Poth

This is not a story I told. This is the meaning of verse 56 of Surah An-Nisa ‘. So sister, now tell me for whom you are walking around with such a curse on yourself. For a little like and some dirty good comments. Answer a question, what will happen to you with these. Demand will increase,

to whom the demand will increase, yours. I guarantee that your demand will only increase for some of the spoiled boys who have not been brought back to the right path by their parents. Yeah Al that sounds pretty crap to me,

Looks like BT aint for me either. I can guarantee that the real men who have personality, the fear of Allah, the men who like any woman from the heart, they will never go to analyze the judgment of your beauty by liking and commenting. But my question is for whom are you making yourself a little cheaper.

You are not a cheap nation, you are a nation that has been made an eye-catcher for men by taking them out of the tradition of burying the living. You are the nation that was the first to receive Islam after receiving the prophethood of the Prophet (peace be upon him).

You are the nation that has received the good news of being the leader of Paradise while you are in the world. You are that nation
Allah Subhanallah Tala has declared Paradise under the feet of Jad. You are not a cheap sister at all, you are not the beautiful lady you found on a school down on Facebook. You are not so cheap at all that Islam has given a lot of dignity. You have to be national with the likes and comments of a group of spoiled cowards. Don’t hit the ax on your own feet before losing time.

Allor Poth

Remove all selfie selfies sister. You are not stupid enough to make yourself hell for the sake of entertaining others. Before that day, correct yourself, sister.

The day when relatives and friends will not be of any use. The day when brother will know brother, wife will not know husband, mother will not know her child. May Allah grant us all Siratal Mustaqim.

Amen .. !!!!

Leave a Reply

Your email address will not be published.