১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং বা টুডু অ্যাপসে লিস্ট

সুন্দর ও নিখুঁত ১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং (টুডু) এর জন্য বাস্তব জ্ঞান তৈরি হবে। এর জন্য সংগতিগত কাজগুলো নির্বিঘ্নে শেষ খুঁজে বের করার সঠিক সমাধানের উপর। এটাকে সহজভাবে নিয়ে থাকে, আসলে কি তাই?

মোটেই তা না, আর তাই ইভেন্টের জন্য সঠিক নির্দেশনা দেওয়া আছে যাতে শুরু করা শেষ পর্যন্ত কোন রূপ বিশংখলা দেখা না যায়।

তাই আপনি যদি একটি অনুষ্ঠানের অনুষ্ঠানের জন্য, ১০টি সেরা ইভেন্ট আপনার প্রতিষ্ঠানের জন্য কোন অনুষ্ঠান বা বর্ষবরণ ঘোষণা করতে চান, তাকে সুন্দরভাবে সলিল শেষ করার জন্য আপনার হাতেই রয়েছে তার ব্যবস্থা।

চলুন সেরা কিছু ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ নিয়ে আলোকপাত করি!

১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং
১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং

১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপস থেকে আপনি কী চান?

গুগল প্লেস্টোরে ওল অ্যাপস্টোরে অনেক ধরনের ১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপস খুঁজে পাবেন। কিছু সাধারণ ফিচার যেগুলো আপনার ফোনে কম জায়গা নেবে এবং মনের বিষয়গুলো যেখানে সন্নিবেশিত আছে। আপনার উচিত সেই টিটিটি বাছাই করা যেটা ব্যবহার করা সহজ কিন্তু আপনার চাহিদা মোতাবেক সকল বিষয়বস্তুই দেওয়া আছে।

চরিত্রহক, ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) এর জন্য আপনার প্রয়োজন মে এমন অ্যাপটি নির্বাচন করবেন। যেমন-স্ক ম্যানেজার, ক্যান্ডার ব্যবস্থা, ক্যান্ডার টিম ম্যানেজার করার বিষয়টি এমন হতে পারে যা আপনার সন্ধি বিবেচ্য হতে পারে।

Intel এর CPU কোড বলতে কি বোঝায় তা জানুন

ইমোজির ইতিহাস জানুন 😛 😀 🙂 :3

কিভাবে PDFBob দিয়ে PDF ফাইলগুলি বিনামূল্যে সম্পাদনা করবেন

আরো কিছু বিষয় উল্লেখ্য যে, অ্যাপসটি যাতে ছোট-বড় মোটামুটি সব ধরনের ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) এর ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। কিন্তু আপনি যদি মনে করেন যে শতাধিক শিশু বসার ব্যবস্থা, তাদের পরামর্শ দাওয়া, টিকিট ব্যাবস্থা এসমস্ত বিষয় মোকাবেলা চাচ্ছেন তাহলে অ্যাপসটি আপনার জন্য নয় ১০টি সেরা ইভেন্ট প্ল্যানিং।

আপনার জন্য বড়সড় ইভেন্ট প্ল্যানিং এর অনেক প্রফেশনাল সফটওয়ার আছে যা আপনাকে সাহায্য করতে পারে। হাতের কাছে কোন উপায় খুঁজে বের করতে না সেক্ষেত্রে দেখুন আপনাকে কতটা সুবিধা দিতে পারে-

১। প্লানার প্রো (পরিকল্পনা প্রো) | সেরা ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ

১০টি সেরা ইভেন্ট অ্যান্ড্রয়েড এবং আইএসএস এর প্ল্যানার প্রো একটি সম্পূর্ণ ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপস। প্রতিদিনের জীবনকে আরও ভালভাবে করতে যেসকল মানুষ তাদের সম্পূর্ণ ফিচার যুক্ত করে ইভেন্টিং (টু-ডু) অ্যাপটি সাজানো হয়েছে। ডিজাইনিং এবং ডিজাইনের কয়েক বছর করা হয়েছে হেভি ইউজারদের কথা বলার জন্য।

ইভেন্ট, স্কট নোটস এর সন্নিবেশ করা হয়েছে এবং একজায়গায় আপনার অন্যান্য আবেদনের জন্য অতিরিক্ত অর্থ প্রদান এবং এটি প্ল্যানার, সপ্তাহের শুরু এবং মাস এ ফিচারগুলি আছে।

প্ল্যানার প্রো বিভিন্ন গণতান্ত্রিকতা দ্বারা বিভিন্ন কর্মসূচির অন্তর্নিহিততা করে। আপনার ইভেন্ট প্ল্যানিং (টু-ডু অ্যাপের চাহিদা পূরণ করার জন্য অনেকটাই খুঁজে পাবেন)। এছাড়াও, এই অ্যাপটি ভাল করার জন্য আরও ভাল মন্তব্য বা পরামর্শ দিতে পারেন তবে তাদের সাথে একটি ইমেল যোগাযোগ করতে পারেন।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

অ্যাপ: iOS এবং Android

২। অ্যানি.ডু (Any.do) | সেরা ইভেন্ট প্ল্যানিং অ্যাপ

অনেক ধরনের আপনি যদি চাপে থাকেন তাহলে ইভেন্ট প্লানিং (টু-ডু) অ্যাপ এর জন্য এই অ্যাপটি আপনাকে সুবিধা দিতে। অ্যাপটির সবচেয়ে ভালো দিকটি কাছের কাছ থেকে আপনি অবিরাম পাবেন যা একটি নিখুঁত ইভেন্ট ক্যানিং (-ডু) এর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আপনি এই অ্যাপটির মাধ্যমে আপনার বন্ধুদের এবং সহসভাপতির সাথে ভাগ করে নেওয়ার মাধ্যমে কাজটি করতে পারেন। রিমাইন্ডার সহ কাজগুলো আপনি সারিবদ্ধভাবে এখানে রাখতে পারবেন।

Any.do ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপটির আর একটি প্রচার বৈশিষ্ট্য সম্পূর্ণ ইনগ্রেটেড ক্যালেন্ডার আছে। এছাড়াও, অ্যাপটি একটি দুর্দান্ত সহজ টাস্ক-তালিকার মাধ্যমে।

উদাহরণস্বরূপ, আপনি ঠিক আপনার ইমেল ইনবক্স থেকে আইটেমগুলি যুক্ত করতে পারেন এবং ড্রপবক্স করতে পারেন এবং গুগল ড্রাইভ থেকে ফাইলগুলি করতে পারেন। এমনকি ইচ্ছামত বন্ধুদের সাজিয়ে নিতে পারেন আপনার কাছে অনেক ফ্লেক্সিবল মনে করতে হবে।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

অ্যাপ: iOS এবং Android

৩। আসানা (আসন) | সেরা টুডু অ্যাপ

আসানাদের পার্টির কোন ইভেন্ট ক্যানিং (টু-ডু) অ্যাপ নয়, তবে আপনাকে পরিকল্পনার পরিকল্পনা করতে এবং সমস্ত নিয়ন্ত্রণে এটি যথেষ্ট কার্যকর হতে পারে।

অ্যাপটি ফিচার ফিচারযুক্ত এবং ইভেন্টের ব্যাখ্যাকে আরও সহজ সরল করার জন্য এখানে অনেক কথা আছে। আপনার ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ এর প্রয়োজনের উপর আপনি আপনার টাস্কেটগুলি সাজাতে পারেন, শুরুর প্রস্তাবগুলি সন্নিবেশ করতে পারেন, এবং সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ দিতে পারেন।

কাস্টম রিমেন্ডারের মাধ্যমে পরবর্তী করণীয় বিষয় সম্পর্কে অবহিত হতে পারেন। তাই, আপনার মন থেকে গুরুত্বপূর্ণ বিষয় হারিয়ে যেতে পারে।

এর সহজ ইউজার ইন্টারফেস নিজের মত করে আমার টাস্ক ভিউ তৈরি করে সেখানে আপনার করণীয় কাজগুলো সাজাতে পারবেন আপনার ইভেন্ট প্ল্যানিং (টুডু) অ্যাপকে তুলবে। এটা আপনার মন্তব্য করার সুযোগ আছে এমনকি টিমমেটদের রিপ্লেও প্রচার করতে পারবেন।

তবে মনে রাখবেন, অ্যাপ কেবলমাত্র ১৫ যুক্ত হতে পারবেন। আরও লোক যুক্ত করতে আপনাকে প্রিমিয়াম আপগ্রেড করতে হবে।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

অ্যাপ: iOS এবং Android

৪। এভারনোট (এভারনোট) | সেরা ইভেন্ট প্ল্যানিং(টু-ডু) অ্যাপ

আপনি যদি ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) করতে পারেন, আপনি যদি খুঁজে বের করতে চান? বা আপনার সমস্ত কার্যক্রম পরিচালনা করবেন? তবে এভারনোট আপনার জন্য একটি বেস্ট প্ল্যাটফর্ম।

এই অ্যাপটি সব ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ থেকে আপনি এখানে অনেক ধরনের কাজ করেছেন যা ব্যবহার করে আপনি আপনার কাজকে অনেক সুন্দর করতে পারবেন। কার্যকর চ

একলিস্ট এবং কার্যতালিকারের মাধ্যমে আপনার গুরুত্বপূর্ণ বিষয়বস্তুর সাথে একাত্ম করতে পারবেন।

এটি অ্যাপল ওয়াচের কাজ করে, আপনি আপনার হাত থেকে গুরুত্বপূর্ণ পয়েন্টগুলি করতে পারেন এবং আপনার স্মার্টফোনের আপডেট দেখতে পারেন। দারোয়া এভারনোও এস এবং অ্যান্ড্রয়েড আইড দুইয়ের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

অ্যাপ: iOS এবং Android

৫। টুডে (প্রতি:দিন) | সেরা ইভেন্ট প্ল্যানিং অ্যাপ

যদি অনেক” সাধারণ কিন্তু অত্যন্ত কার্যকর ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ আপনি আপনিও “টু: ডে আপনার জন্য সবচেয়ে ভাল বিকল্প হতে পারে। অ্যাপটির একটি দারুন ইন্টারফেস রয়েছে এবং এটি ইভেন্ট তৈরি করা বেশ সহজ করে তোলে। আপনি যদি জরুরী কর্মশালা যুক্ত করতে পারেন।

এটিতে শক্তি ওয়ালপেপারের একটি সুন্দর অ্যালবামও রয়েছে। ওও, আপনি আপনার ইভেন্টের পোস্টার আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। নোটিফিকেশন কেন্দ্রের মাধ্যমে ইভেন্ট প্লানিং (টু-ডু) অ্যাপের আপডেট বিষয়ের উপর নজর রাখতে পারেন।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

৬। ইভেন্ট প্লানার (ইভেন্ট প্লানার)

আর একটি ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপ যা আমার দৃষ্টিভঙ্গি তৈরি করছে “ইভেন্টের”। অন্যান্য অ্যাপের থেকে এটি এবং সহজ। এটি বৈশিষ্ট্যযুক্ত নয়, এটিতে ইভেন্ট প্লানিং (টু-ডু) অ্যাপকে সমস্যা-মুক্ত করার জন্য সমস্ত প্রাথমিক প্রাথমিক সন্নিবেশ করা হয়েছে।

বিগিনার যারা তারাও এটা সুন্দরভাবে ব্যবহার করতে। অ্যাপ্লিকেশান আমন্ত্রণ আরএসভিপি সহ একটি হোটেল যাতে আপনি আপনাকে ফিডব্যাকগুলি ট্র্যাক করতে পারেন এবং সেই অনুযায়ী ইভেন্ট প্লানিং করতে পারেন৷

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

৭। পার্টি মেকার (পার্ট মেকার)

আরও ব্যক্তিগত ইভেন্ট প্লানিং (টু-ডু) অ্যাপ তৈরি করছেন? তবে পার্টি মেকার ব্যবহার করতে পারেন। আপনার অ্যাপ সুপরিচিত ইভেন্ট ভেন্ডরদের সাথে যোগাযোগ করতে এবং সম্পূর্ণ নিশ্চিন্তে আপনার ইভেন্ট প্ল্যানিং করতে পারেন। এটির মাধ্যমে আপনার বন্ধুদেরকে কাস্টমাইজড ডিজিট সম্পূর্ণ ইনভাইটেশন প্রেরণ করতে পারেন। ট্র্যাক করতে পারেন।

এটিতে চ্যাট ফিচারও যুক্ত করা হয়েছে। সর্বোপরি, পার্টিমেকার একটি ব্যক্তিগত ক্লাউড ফটো স্টোরেজ সরবরাহ করে যাতে আপনি আপনার ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপের সমস্ত কিছু সুরক্ষিত রাখতে পারেন।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

৮। প্লান ইট আউট (প্ল্যান ইট আউট)

আপনি হোম ইভেন্ট প্ল্যানিং এর চিন্তা করছেন বাচেলর পার্টির পরামর্শের কথা ভাবছেন, “প্ল্যান ইট আউট” আপনাকে ইভেন্ট প্লানিং সুন্দরভাবে ব্যাখ্যা করতে সাহায্য করতে পারে। ১০টি সেরা ইভেন্ট আপনি যে জোরদার পার্টির বিজ্ঞপ্তি দিতে চান তার উপর চাপ দিয়ে আপনি সমস্ত বিবরণ পূরণ করে একটি ইভেন্ট পোস্টার করতে পারেন। পোস্টারে দেখা চেহারার জন্য একটি থিম পিকার যুক্ত আছে।

অ্যাকিং-এ সহজ করার জন্য আপনি Google ম্যাপ চিহ্নে অবস্থানে আমন্ত্রণ কার্ড তৈরি করতে পারেন। কর্মসূচী শুরু করার জন্য আপনাকে বিভিন্ন বার্তার উপর নজরদারির জন্য একটি শক্তিশালী ব্যবস্থা রয়েছে। সংক্ষেপে, প্ল্যান লাইট আউটটি এমন একটি অ্যাপ যা অনেক ব্যক্তিই সত্য কিছু ইভেন্ট প্ল্যানিং এর সাহায্যকারী বৈশিষ্ট্যের কারণে ব্যবহার করতে পছন্দ করে।

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

৯। পার্টি এন্ডভেন্ট প্লানার লাইট

এটি একটি সাধারণ ইভেন্ট প্লানিং (টু-ডু) অ্যাপ। যাঁরা সহজে ব্যবহারযোগ্য অ্যাপ খুজেছেন তারা এটা দেখতে পারেন। সাধারণ বৈশিষ্ট্যের জন্য এস ব্যবহারকারীরা এটা খুব পছন্দ করে থাকে।

প্রথমতঃ অ্যাপটি ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) এর ফলে একই জাতীয় কাজগুলো সহজ হতে পারে। দ্বিতীয়ঃ রেডিমেড একটি বিকাশের জন্য শক্তিকে ট্র্যাক করা সহজ এবং একটি নিয়ন্ত্রণকে নিয়ন্ত্রন করা যায়। এবং আছে তৃতীয়ঃ সাইকদের ক্যাটেগরি এবং অংশ পানীয় ক্যাটেগরি এবং যাতে অংশ পানীয় ক্যাটাও হয়

অ্যাপটি আপনার ফোনে পালিকা দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

১০। গুগল টাস্ক (গুগল টাস্ক)

সেরা ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপের ব্যাখ্যা গুগল টাস্ক (গুগল টাস্ক) কে কিন্তু অবহেলা করা ঠিক হবে না। গ্যাপ জিইট অ্যাপটি আরও সহায়তার দিক থেকে অনন্য বৈশিষ্ট সরবরাহ করে।

শুধু তাই নয়, গুগলের এআই এর মাধ্যমে আপনি আপনার ইভেন্ট প্ল্যানিং এর গভীর অন্তর্দৃষ্টি দিতে পারবেন। তাই, এলাকাগুলিকে আরও বেশি দেখাতে হবে তা খুঁজে বের করা অনেক সহজ। আরও কিছু বলতে, এটি কিছু গেম-ইঞ্জিং টিপসও সরবরাহ করে যাতে আপনি আপনার ইভেন্ট প্লানিংটি নিখুঁত করতে পারেন।

গুগল টাস্কস একটি বাস্তব ইভেন্ট প্লানার এবং একটি প্রচার টাস্ক ম্যাজার। এটির জন্য আপনার মূল্য প্রয়োজন নেই। তাই, এই সেরা ফ্রি ইভেন্ট প্ল্যানিং অ্যাপ আপনার আইফোন এবং অ্যান্ড্রয়েডের নির্বিঘ্নে ব্যবহার করতে পারেন।

অ্যাপটি আপনার ফোনে পরিচয় দিতে পছন্দেরলিংকে ক্লিক করুন-

সেরা ইভেন্ট প্ল্যানিং (টু-ডু) অ্যাপের মাধ্যমে আপনার ইভেন্টগুলি নিখুঁতভাবে পরিকল্পনা করুন

ফেসবুক অ্যান্ড্রয়েড এবং আইএসের শীর্ষস্থানীয় ইভেন্ট প্লানিং অ্যাপের মধ্যে। আমি আশা করি এই অ্যাপটি আপনার প্রয়োজন মেটাবে। তবে আপনার ইভেন্ট প্লানিং এর জন্য সকল বিষয়বস্তুর একটি আনুমানিক নির্দেশনা তৈরি করা হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *