অ্যান্টিভাইরাস | 7 সেরা বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড

ডাউনলোড করুন বিশ্বের বিখ্যাত ৭টি সেরা ফ্রি অ্যান্টিভাইরাস। যখন আমাদের কম্পিউটার বা ল্যাপটপ ভাইরাস দ্বারা আক্রান্ত হয়, তখন আমরা খুব টেনশনে থাকি কিভাবে এই ভাইরাস থেকে মুক্তি পাব।

যাইহোক, আমাদের পিসিতে উইন্ডোজ 7, 8, 10 অপারেটিং সিস্টেমে মাইক্রোসফ্ট উইন্ডোজ ডিফেন্ডার নামে একটি বিল্ট-ইন ফ্রি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার রয়েছে, যা অ্যান্টিভাইরাস ডাউনলোড করার প্রয়োজন নেই।

কিন্তু দুর্ভাগ্যবশত সত্য এই বিল্ট-ইন ফ্রি অ্যান্টিভাইরাস সফটওয়্যারটি পুরোপুরি কাজ করে না। ফলে আমাদের পিসিতে ভাইরাস দিন দিন বেড়েই চলেছে।

ঠিক তখনই পিসিতে আলাদাভাবে অ্যান্টিভাইরাস সফটওয়্যার ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। কিন্তু অনেক সময় আমরা এত টাকা দিয়ে অ্যান্টিভাইরাস সফটওয়্যার কেনার সাহস করি না।

পাঠকগণ, আজ আমি আপনাদের পরিচয় করিয়ে দেব কিছু ফ্রি অ্যান্টিভাইরাস সফটওয়্যারের সাথে, যেগুলো টাকা দিয়ে কেনার দরকার নেই। এই বিনামূল্যের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার ব্যবহার করে আপনার পিসিকে ভাইরাস এবং ম্যালওয়্যার থেকে সুরক্ষিত রাখুন।

তো চলুন দেখে নেওয়া যাক সেরা 7 সেরা ফ্রি অ্যান্টিভাইরাস সফটওয়্যার।

অ্যান্টিভাইরাস
অ্যান্টিভাইরাস

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস সফটওয়্যার | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

অ্যাভাস্ট অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার: ফ্রি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারগুলির মধ্যে, অ্যাভাস্ট হল সেরা এবং বিশ্বস্ত ফ্রি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার। আমি নিজে একটি ফ্রি অ্যান্টিভাইরাস ব্যবহার করি।

বর্তমানে, সারা বিশ্বে 230 মিলিয়নেরও বেশি মানুষ অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাস ব্যবহার করে। কারণ এটি একটি বুদ্ধিমান অ্যান্টিভাইরাস এবং অ্যান্টি-ম্যালওয়্যার যা আপনার পিসিকে সব সময় সুরক্ষিত রাখবে।

গুগল ক্রোমে এক ট্যাব থেকে অন্য ট্যাবে

একটি অ্যাপ অন্য অ্যাপের উপরে

সাম্প্রতিক অ্যাপ স্যুইচিং

বস লেভেলের জন্য 10টি নীরব কল বাজার সময়

গুগল ক্রোমে ডার্ক মোড

গুগল ক্রোমের সার্চ বার নামিয়ে আনুন

গুগল লেন্স বয় পেজের টেক্সট কপি

গুগল ম্যাপের ফিচার জুম ইন করুন

গুগল সহকারী

এছাড়াও এটি হোম নেটওয়ার্ক সিকিউরিটি, ব্রাউজার পরিষ্কার রাখে। অ্যাভাস্ট ফ্রি অ্যান্টিভাইরাসের প্রিমিয়াম সংস্করণে আরও সুবিধা রয়েছে।

AVG ফ্রি অ্যান্টিভাইরাস | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

AVG ফ্রি অ্যান্টিভাইরাস এবং ম্যালওয়্যার সুরক্ষা: এই বিনামূল্যের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারটি আরও উন্নত সুরক্ষা এবং আরও গোপনীয়তা সফ্টওয়্যার৷ এই বিনামূল্যের অ্যান্টিভাইরাস প্রায় 200 মিলিয়ন মানুষ ব্যবহার করে।

এর কিছু অনন্য বৈশিষ্ট্যের কারণে, এটি মানুষের মধ্যে এর ব্যবহারের আগ্রহ বাড়িয়েছে। বৈশিষ্ট্যগুলি হল অ্যান্টি-ম্যালওয়্যার, লিঙ্ক সুরক্ষা, ইমেল সুরক্ষা, ভাইরাস ব্লক, স্পাইওয়্যার অপসারণ ইত্যাদি। অ্যান্টিভাইরাস

বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

বিটডিফেন্ডার অ্যান্টিভাইরাস ফ্রি সংস্করণ: এই বিনামূল্যের অ্যান্টিভাইরাসটির সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল এটি অটো-ভাইরাস সনাক্ত করতে পারে, যে কোনও অজানা হুমকি শনাক্ত করতে পারে, এটি HTTP স্ক্যানিং, অ্যান্টি-রুটকিট,

১ মিনিটের জন্য মোবাইল দিয়ে যে ক্ষতি করতে পারেন

ভাইরাস এবং ম্যালওয়্যারের

ভাইরাস এবং ম্যালওয়্যারের মধ্যে পার্থক্য জেনে সতর্ক থাকুন

সুপার ফাস্ট বুট স্ক্যানিং ইত্যাদিও করতে পারে যারা কখনও অর্থ দিতে চান না। অ্যান্টিভাইরাস কোম্পানি, কিন্তু আজীবন বিনামূল্যে চালানোর ইচ্ছা, বিটডিফেন্ডার ফ্রি অ্যান্টিভাইরাস ব্যবহার করতে পারে।

পান্ডা মুক্ত অ্যান্টিভাইরাস | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

পান্ডা ফ্রি অ্যান্টিভাইরাস: আপনি যদি সেরা 3টি বিনামূল্যের অ্যান্টিভাইরাসের কথা ভাবেন, তাহলে পান্ডা ফ্রি অ্যান্টিভাইরাস সফটওয়্যার তাদের মধ্যে একটি।

যেহেতু পান্ডা কোম্পানির কেনা সফ্টওয়্যারটিতে অনেক সুবিধা প্রদান করেছে, তারা এখন বিনামূল্যে সংস্করণেও সেই সুবিধাগুলির অনেকগুলি প্রদান করেছে। ফলে পান্ডা ফ্রি সংস্করণও দিন দিন মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে।

স্পাইবট অ্যান্টি-ম্যালওয়্যার | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

স্পাইবট অ্যান্টি-ম্যালওয়্যার এবং অ্যান্টিভাইরাস: স্পাইবট একটি অ্যান্টি-ম্যালওয়্যার এবং অ্যান্টিভাইরাস। স্পাইবট ফ্রি অ্যান্টিভাইরাস আপনার পিসি থেকে ম্যালওয়্যার অপসারণের জন্য সেরা সরঞ্জামগুলির মধ্যে একটি।

এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার পিসিতে সমস্ত ধরণের ম্যালওয়্যার সনাক্ত করবে এবং ধ্বংস করবে। এছাড়াও, এই স্পাইবট বিনামূল্যের অ্যান্টিভাইরাস সবসময় নিরাপদ নেটওয়ার্কিংয়ের মাধ্যমে আপনার পিসির ব্যবহারকারীর ফাইলগুলিকে সুরক্ষিত রাখবে।

Malwarebytes অ্যান্টি-ম্যালওয়্যার | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

ম্যালওয়্যারবাইটস অ্যান্টি-ম্যালওয়্যার: এই বিনামূল্যের অ্যান্টিভাইরাস সফ্টওয়্যারটি ম্যালওয়্যার অপসারণ করতে স্পাইবটের মতো কাজ করে। ম্যালওয়্যারবাইট স্ক্রীন স্ক্যান করে পিসি থেকে ওয়ার্ম, ট্রোজান, রুটকিট, দুর্বৃত্ত, স্পাইওয়্যার এবং অন্যান্য বিপজ্জনক ম্যালওয়্যার সনাক্ত করতে পারে।

শুধু তাদের চিহ্নিত করবেন না, তাদের সবাইকে হত্যা করুন এবং তাদের তক্তা হিসাবে ছেড়ে দিন।

Microsoft ক্ষতিকারক | বিনামূল্যে অ্যান্টিভাইরাস ডাউনলোড করুন

মাইক্রোসফ্ট ম্যালিসিয়াস সফ্টওয়্যার রিমুভাল টুল: আমরা যে শেষ টুলটি নিয়ে আলোচনা করব তা হল একটি অ্যান্টি-ম্যালওয়্যার রিমুভাল টুল যা সাধারণ দূষিত সফ্টওয়্যার – ব্লাস্টার, সসার এবং মডাম সহ – দ্বারা সংক্রমণের জন্য উইন্ডোজ পিসি পরীক্ষা করে এবং যদি পাওয়া যায় তবে ম্যালওয়্যার

এবং অন্যান্য সংক্রমণ সরিয়ে দেয়৷ সেটাও সরিয়ে দিল। সনাক্তকরণ এবং ম্যালওয়্যার অপসারণ সম্পূর্ণ হলে, টুলটি একটি প্রতিবেদন প্রদর্শন করে যা ব্যবহারকারীকে জানতে দেয় যে পিসি থেকে ক্ষতিকারক প্রোগ্রামটি সরানো হয়েছে কি না।

আজ এ পর্যন্ত. ফ্রি এন্টিভাইরাস সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *