৩০ পয়সা কলরেট, ফ্রি SMS অ্যাপ ডাউনলোড করুন

৩০ পয়সা কলরেট, ফ্রি SMS অ্যাপ ডাউনলোড করুন দেশের সকল লোকাল নাম্বারে ফ্রি কল ও SMS করতে পারবেন অনলাইনে এবং অফলাইনে কথা বলতে পারবেন মাত্র ৩০ পয়সা প্রতি মিনিট রেটে।

ব্রিলিয়ান্ট কানেক্ট, আম্বার আইটি, মেট্রোটেল বা ডায়াল অ্যাপ ব্যবহার করে অনলাইনে ফ্রি অডিও ও ভিডিও কলে কথা বলতে পারবেন অ্যান্ড্রয়েড বা আইফোন থেকে।

আর অফলাইনে বা যেকোন লোকাল নাম্বারে কম রেটে কথা বলতে পারবেন মাত্র ৩০ পয়সা পার মিনিট রেটে। সাথে পাচ্ছেন ১ সেকেন্ড পাসল।

৩০ পয়সা কলরেট
30 পয়সা কল রেট

৩০ পয়সা কলরেট, ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ – ব্রিলিয়ান্ট অ্যাপ ডাউনলোড

প্রায় 1 মিলিয়ন ব্যবহারকারী প্লেস্টোর থেকে ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ব্যবহার করছেন। অ্যাপটির সাইজ 27 এমবি। এই অ্যাপটি অ্যান্ড্রয়েড সংস্করণ 4.1 বা পরবর্তী সংস্করণগুলিতে ব্যবহার করা যেতে পারে। প্রথমে Android বা iPhone এর জন্য Brilliant Connect অ্যাপটি ডাউনলোড করুন। ৩০ পয়সা কলরেট

একবার ডাউনলোড হয়ে গেলে, Brilliant Connect অ্যাপটি ইনস্টল করুন। একবার ইনস্টল হয়ে গেলে, Brilliant Connect অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলুন।


বস লেভেলের জন্য 10টি সেরা অ্যান্ড্রয়েড টিপস এবং ট্রিকস

স্মার্টফোনের সিপিইউ | ইন্টেল কেন স্মার্টফোনের সিপিইউ তৈরি করে না?

ইউএসবি ড্রাইভটি কি সত্যিই খোলার আগে বের করে দেওয়া উচিত?

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ রেজিস্ট্রেশন – ব্রিলিয়ান্ট অ্যাপ রেজিস্ট্রেশন

একটি অ্যাকাউন্ট খোলার পরে এবং ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করার পরে, আপনাকে আপনার জাতীয় পরিচয়পত্র দিয়ে যাচাই করতে বলা হবে।

আপনার জাতীয় পরিচয়পত্রের ছবি জমা দিন এবং আপনার ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপটি কথা বলার জন্য প্রস্তুত। আপনি যদি এখনও আপনার ভোটার আইডি কার্ড না পেয়ে থাকেন তবে আপনি সহজেই এটি অনলাইনে ডাউনলোড করতে পারেন। ভোটার আইডি কার্ডের অনলাইন কপি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

৩০ পয়সা কলরেট ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের বিভিন্ন বৈশিষ্ট্য

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে বিভিন্ন দুর্দান্ত বৈশিষ্ট্য রয়েছে। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের সমস্ত বৈশিষ্ট্য নীচে উল্লেখ করা হয়েছে। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ সম্পর্কে আরও জানতে নিম্নলিখিত বর্ণনাগুলি পড়তে ভুলবেন না।

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ টু অ্যাপ ফ্রি ভয়েস/ভিডিও কল

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের মাধ্যমে আপনি অন্যান্য ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ব্যবহারকারীদের সাথে বিনামূল্যে অডিও এবং ভিডিও কল করতে পারবেন। 30 পয়সা কল রেট কোন প্রকার চার্জ প্রযোজ্য হবে না।

স্থানীয় নম্বরে ৩০ পয়সা কলরেট মিনিট এবং 1 সেকেন্ড পালস

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের মাধ্যমে, আপনি প্রতি মিনিটে ৩০ (ভ্যাট সহ 34.50) পয়সা হারে বাংলাদেশের যেকোনো স্থানীয় নম্বরে কল করতে পারেন। মাত্র এক সেকেন্ড নাড়ি সুবিধা দিয়ে।

আপনি যেকোনো স্থানীয় নম্বর থেকে ব্রিলিয়ান্ট কানেক্ট নম্বরে কল করতে পারেন। এই ক্ষেত্রে, অ্যাপ ব্যবহারকারীর ফোনে ডেটা সংযোগ সক্রিয় করা উচিত। তাছাড়া ভুল তো হবেই। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের কল কোয়ালিটি হল এইচডি কোয়ালিটি। তাই আপনি সাবলীলভাবে কথা বলতে পারেন।

আইপি নম্বরে বিনামূল্যে কল করুন

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের মাধ্যমে আপনি যেকোনো আইপি ফোনে কোনো চার্জ ছাড়াই বিনামূল্যে কথা বলতে পারবেন। আইফোন ইন্টারনেটের সাহায্যে কাজ করে, তাই এই কলগুলি করার জন্য কোনও চার্জ নেই৷

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে আপনার আসল নম্বর কল সুবিধা লুকান

আপনি যদি ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের মাধ্যমে একটি স্থানীয় নম্বরে কল করেন তবে এটি আপনার সিম নম্বর না দেখিয়ে আইপি নম্বর দেখাবে। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের আইপি নম্বরটি নিম্নরূপ: 09661090677

ভিডিও কল, ভয়েস মেসেজ শেয়ার এবং গ্রুপ চ্যাট সুবিধা

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের মাধ্যমে আপনি ভিডিও কল, ভয়েস মেসেজ শেয়ার করতে এবং অন্যান্য ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ব্যবহারকারীদের সাথে গ্রুপ চ্যাট করার সুবিধা পাবেন। চ্যাটিংয়ের ক্ষেত্রে, ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে সমস্ত অস্থির ইমোজি রয়েছে।

টেক্সট মেসেজ, ফটো শেয়ারিং এবং লোকেশন শেয়ারিং সুবিধা

এছাড়াও আপনি টেক্সট মেসেজ পাঠাতে পারেন এবং অন্য কোন ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ব্যবহারকারীকে টেক্সট মেসেজ পেতে পারেন। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ থেকে অবস্থান মানচিত্রের মাধ্যমে আপনি এখন কোথায় আছেন তা অবিলম্বে শেয়ার করতে পারেন।

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপটি 100% নিরাপদ এবং এনক্রিপ্টেড

আপনি যখন লোকেশন শেয়ার, টেক্সট মেসেজ শেয়ার ইত্যাদির মতো ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ব্যবহার করে অন্যদের সাথে কিছু শেয়ার করেন তখন ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ আপনার তথ্য এনক্রিপ্ট করা পাঠায়। কোনো তৃতীয় পক্ষের কোম্পানি বা কোনো সরকারি সংস্থা, এমনকি ব্রিলিয়ান্ট কানেক্ট কর্তৃপক্ষও জানতে পারবে না যে আপনি কী ব্যবহার করছেন। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ।

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ ডেভেলপ করে রিচার্জ করা যাবে

আপনার ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের ব্যালেন্স শেষ হওয়ার সাথে সাথেই আপনি বিকাশের মাধ্যমে রিচার্জ করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই। কিন্তু আপনাকে ন্যূনতম 20 টাকা রিচার্জ করতে হবে।

আপনি যদি এর নিচে যেকোন পরিমাণ রিচার্জ করেন, Brilliant Connect অ্যাপ কর্তৃপক্ষ 3 টাকা চার্জ কেটে নেবে। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপটি রকেট, ডিবিবিএল, আইবিবিএল, ভিসা, মাস্টারকার্ড এবং আমেরিকান এক্সপ্রেস দিয়েও রিচার্জ করা যেতে পারে।

উজ্জ্বল অ্যাপের অসুবিধা

এগুলি সত্যিই ত্রুটি নয়, এগুলি জমকালো কানেক্ট অ্যাপ বৈশিষ্ট্য যা সত্যিই অ্যাপে যোগ করা দরকার। উদাহরণস্বরূপ, আপনি যে কোনও স্থানীয় নম্বর থেকে ব্রিলিয়ান্ট কানেক্ট নম্বরে কল করতে পারেন, তবে কোনও এসএমএস পাঠানো যাবে না।

একইভাবে ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ থেকে কোনো স্থানীয় নম্বরে কোনো এসএমএস পাঠানো যাবে না। আশা করছি ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ কর্তৃপক্ষ খুব শীঘ্রই এই ফিচারগুলো যুক্ত করবে।

কিভাবে অ্যাপ থেকে বিনামূল্যে স্থানীয় নম্বরে SMS পাঠাবেন

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ হেল্প লাইন

অ্যাপ সম্পর্কিত যেকোনো সমস্যার জন্য, আপনি Brilliant Connect অ্যাপের অফিসিয়াল ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন। আপনি সরাসরি গ্রাহক সহায়তাকে এই নম্বরে কল করতে পারেন 01709-818259 অথবা আপনি support@brilliant.com.bd এই ইমেল ঠিকানায় ইমেল করতে পারেন।

আম্বার আইটি | কথা বলা দেশি অ্যাপ

ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপটি বাজারে প্রথম হওয়ার জন্য অনেক প্রিয়। ব্রিলিয়ান্ট অ্যাপের গ্রাহক সংখ্যা দিন পানি বৃদ্ধির কারণে বিভিন্ন সমস্যা দেখা দিচ্ছে। তাই অনেকেই বিকল্প ভাষী দেশি অ্যাপস এড়াতে খুঁজছেন

উজ্জ্বল অ্যাপের অসুবিধা। অ্যাম্বার আইটি তাদের জন্য সেরা সমাধান হতে পারে।

Amber IT এর iPhone অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। অ্যাম্বার আইটি হেল্পলাইন: 09611999555। অ্যাম্বার আইটি-তে অ্যাকাউন্ট খুললে আপনি 20 টাকা 30 পয়সা কল রেট তাত্ক্ষণিক বোনাস পাবেন।

যারা অ্যাম্বার আইটি এবং ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের বিকল্প একটি নেটিভ স্পিকিং অ্যাপ খুঁজছেন তারা Link3 টেকনোলজির ডায়াল অ্যাপ ব্যবহার করে দেখতে পারেন। Link3 ডায়াল অ্যাপ ডাউনলোড করতে এখানে ক্লিক করুন। link3 হেল্পলাইন: 09678123123।

মেট্রোটেল কথা বলার জন্য আরেকটি দেশি অ্যাপ

যারা অ্যাম্বার আইটি, ব্রিলিয়ান্ট কানেক্ট বা ডায়াল অ্যাপের বিকল্প একটি দেশি স্পিকিং অ্যাপ খুঁজছেন তারা Link3 Metrotel ব্যবহার করে দেখতে পারেন। মেট্রোটেল সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন। মেট্রোটেল হেল্পলাইন: 09612341502।

বিভিন্ন প্রযুক্তি সম্পর্কিত পোস্টের নিয়মিত আপডেটের জন্য সাধারণ আইটি-এর এই ওয়েবসাইটটি দেখুন। আপনি নীচের মন্তব্য বক্সে আপনার মতামত, প্রশ্ন বা পরবর্তী পোস্টের জন্য আপনি কি চান লিখতে পারেন 30 পয়সা কল রেট.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *