ভালো ফ্রিল্যান্সার খোঁজার জন্য 12টি টিপস

ফ্রিল্যান্সার খোঁজার | ভালো ফ্রিল্যান্সার

ভালো ফ্রিল্যান্সার খোঁজার জন্য বারোটি টিপস অনলাইনে ব্যবসা করার জন্য একজন শালীন ভিজ্যুয়াল ডিজাইনার এবং একজন শালীন প্রবন্ধকার প্রয়োজন। কিছু চেক নির্দেশ করে যে আপনার ওয়েবসাইটে ভিজিটরদের ধরে রাখতে বা প্রত্যাখ্যান করার জন্য আপনার কাছে 9 সেকেন্ডের কম

(কেউ কেউ বলে 1 মিলিসেকেন্ড)। এর মানে হল যে আপনি একবারে আপনার ওয়েবসাইট দেখে তাদের সবাইকে আকৃষ্ট করতে পারেন। আপনার ওয়েবসাইটে এই জিনিস আছে?

একটি ওয়েবসাইট তৈরি করতে কিছু চুক্তি এবং পছন্দ লাগে। ভালো ফ্রিল্যান্সার আপনার নিজের ভিজ্যুয়াল অটোমেশন ক্ষমতা এবং কম্পোজ করার ক্ষমতার উপর নির্ভর করে, আপনি খরচ কমাতে বেছে নিতে পারেন,

কিন্তু আপনি যদি উচ্চ প্রতিভাবান না হন তবে এই কাজটি করার জন্য একজন বিশেষজ্ঞ নিয়োগ করা একটি উচ্চতর ধারণা। বিশেষজ্ঞরা একটি দুর্দান্ত ওয়েবসাইট তৈরি করবে এবং আপনার সময় খালি করবে যাতে আপনি আপনার ব্যবসার বিভিন্ন ক্ষেত্র বিবেচনা করতে পারেন।

ভালো ফ্রিল্যান্সার
ফ্রিল্যান্সার খোঁজার

ভালো ফ্রিল্যান্সার

আপনার ব্যবসার জন্য একজন বিশেষজ্ঞ খুঁজে পাওয়া সহজ এবং বিনামূল্যে। প্রচুর সংখ্যক ফ্রিল্যান্সার, দুইজন সাংবাদিক এবং স্থপতি রয়েছে, যারা আপনার ওয়েবসাইটটিকে আলাদা করে তুলতে ইচ্ছুক।

বিক্রয়ের গন্তব্য, যেমন Elance, আপনার প্রয়োজনীয় দক্ষতার সাথে প্রতিভাবান ব্যক্তিদের খুঁজে বের করার জন্য একটি দুর্দান্ত জায়গা এবং যারা আপনার ব্যয়ের পরিকল্পনাকে ব্যাহত করবে না।

ফ্রিল্যান্সাররা সহজ এবং বিনামূল্যে আবিষ্কার করতে ক্লোজআউট সাইট ব্যবহার করুন। আপনার কাজের প্রতিটি বিবরণ সংগ্রহ করুন, যোগ দিন এবং ওয়েবসাইটে আপনার অঙ্গীকার পোস্ট করুন।

ফ্রিল্যান্সাররা যখন আগ্রহী হয় তখন তারা অ্যাক্সেসযোগ্য কোম্পানির খোঁজ করে এবং তাদের পছন্দের অবস্থানের জন্য বিড পরামর্শ দেয়। আপনার জন্য উপযুক্ত একটি মিল খুঁজে পেতে আপনি ফ্রিল্যান্সারদের পরামর্শ ফিল্টার করতে পারেন।

কিন্তু দয়া করে প্রস্তুত থাকুন। এক্সচেঞ্জ ওয়েবসাইটে আপনার ব্যবসা প্রকাশ করার সময়, আপনার কী প্রয়োজন এবং বিশেষজ্ঞদের কাছ থেকে আপনি কী পান সে সম্পর্কে আপনাকে স্পষ্ট হতে হবে। ধরে নিচ্ছি আপনার নিয়ম বা নির্দেশিকা পরিষ্কার নয়, আপনি সঠিক প্রস্তাব পাবেন না।

এছাড়াও, আপনি যে পরামর্শদাতাদের সাথে কাজ করতে চান তার সংখ্যা সীমিত করার জন্য প্রচুর প্রস্তাব খুঁজে পেতে প্রস্তুত থাকুন। আপনি যদি মনে করেন যে আপনি শুধুমাত্র 5 বা 6 টি বিবৃতি পাচ্ছেন, তাহলে 20 টির বেশি বিবৃতির মুখোমুখি হওয়া কঠিন হতে পারে। আপনার পছন্দের উপদেষ্টা খুঁজে পেতে বিড পরামর্শ ফিল্টার করার জন্য কিছু আদর্শ বিকল্প প্রদান করুন।

প্রস্তুত করার জন্য অন্য জিনিসটি হল ফ্রিল্যান্স রেট রেঞ্জগুলি বেশ ভিন্ন।

বন্ধের অবস্থানগুলি বিশ্বব্যাপী কোম্পানিগুলির জন্য উপলব্ধ এবং এই রুটগুলির সাথে বিড প্রস্তাবগুলির বিশ্ব অর্থনীতিকে প্রভাবিত করে৷ খরচ গুণমান নির্ধারণ করে না, যা বিক্রয় অবস্থানে বেশি হয়। প্রথমত, পরীক্ষার প্রকৃতি এবং খরচের উপর ভিত্তি করে ফ্রিল্যান্সারদের বেছে নেওয়ার চেষ্টা করুন।

আপনার ব্যবসার জন্য পরামর্শদাতা খোঁজার জন্য এখানে আরও টিপস রয়েছে:

  • নিশ্চিত করুন যে বিড সাজেশন যতটা সম্ভব বিস্তারিত। উপদেষ্টা একটি সঠিক অনুমান, এই ব্যক্তি প্রদান করবে পরিমাণ, শিপিং সময় এবং সময়সীমা দেখায়?

*পরীক্ষা বা পোর্টফোলিও থেকে সাবধান। একজন শালীন বিশেষজ্ঞ আপনার তদন্তের জন্য তাদের কাজ পরীক্ষা করবেন।

  • বিশেষজ্ঞরা কি ভাল শিক্ষা দিয়েছেন? সহযোগিতা গ্রাহকের ফোকাস সম্পর্কে, কিন্তু এটি করতে সক্ষম হওয়া সম্পর্কে আরও বেশি।
  • উপদেষ্টার ব্যক্তিত্ব কি আপনার জন্য উপযুক্ত? এই অত্যন্ত গুরুত্বপূর্ণ. আপনি যদি বিশেষজ্ঞদের লজ্জিত হন তবে আপনি ব্যক্তিদের সাথে ক্যারিয়ার নিয়ে সন্তুষ্ট হবেন না।
  • উপদেষ্টা আগ্রহী মনে হচ্ছে? কৌতূহল এবং অনুপ্রেরণা পূর্ণ একজন বিশেষজ্ঞ অসামান্য কর্মক্ষমতা প্রদান করবে। ফ্রিল্যান্সারদের থেকে দূরে থাকুন যারা ক্লান্ত শোনাচ্ছেন বা আপনাকে সাহায্য করছেন বলে মনে করেন।
  • আউটসোর্সিংয়ে কোন আশীর্বাদ নেই। আপনি পরামর্শদাতাকে অর্থ প্রদানে সহায়তা করেন এবং বিশেষজ্ঞ আপনার প্রয়োজনীয় কাজে আপনাকে সহায়তা করেন।
  • উপদেষ্টা জ্ঞানী বলে মনে হয়? যোগ্যতা গুরুত্বপূর্ণ, এবং নিশ্চিততাও গুরুত্বপূর্ণ। যে কেউ অনিরাপদ বা অনিচ্ছুক বলে মনে হয় তার আপনার সাহসিকতার জন্য যথেষ্ট প্রতিভা নাও থাকতে পারে।
  • বিশেষজ্ঞ কি ভদ্র এবং এই ব্যক্তির কি ভাল অভ্যাস আছে? আপনার দেওয়া সুযোগের জন্য তারা কি কৃতজ্ঞ এবং তারা কি সহযোগিতা করতে ইচ্ছুক?
  • আপনার চিঠির উত্তর কি সংক্ষিপ্ত এবং বিলম্বের মূল্য? আপনি যদি উপযুক্ত প্রতিক্রিয়ার প্রবণ হন, কিন্তু উপদেষ্টা আপনাকে প্রতিক্রিয়া জানাতে এক দিনের বেশি সময় নেয়, তাহলে আপনি ঘুমন্ত যোগাযোগের দ্বারা বিরক্ত বোধ করবেন।
  • আপনি যদি প্রদত্ত কাজের সাথে সন্তুষ্ট না হন তবে অনুগ্রহ করে পরামর্শদাতার চুক্তিটি বুঝুন। আপনি যদি শেষ ফলাফলের সাথে খুশি না হন তবে আপনার কিছু ধরণের উত্তর থাকা উচিত।

মনে রাখবেন যে ফ্রিল্যান্সাররা শালীন প্রথম সংযোগ তৈরি করার জন্য তাদের যথাসাধ্য চেষ্টা করেছে। আপনি যদি একজন বিশেষজ্ঞের সাথে কাজ করার বিকল্পটি বেছে নেন, কিন্তু বুঝতে পারেন যে ব্যক্তিটি বিবেচনা করা সমস্ত কারণ পূরণ করে না,

আপনি সাধারণত আপনার জন্য আরও উপযুক্ত অন্য একজন পরামর্শদাতা খুঁজে পেতে পারেন। আবার, আপনি যদি একজন পরামর্শদাতা খুঁজে পান যার সাথে আপনি খুশি, অনুগ্রহ করে সেই ব্যক্তিকে বেছে নিন; আপনি সম্প্রতি আপনার ব্যবসায়িক সাফল্য অর্জনের জন্য একটি গুরুত্বপূর্ণ টুল আবিষ্কার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *