গাছে ছেলেদের পে.নি.স , মেয়েদের থেকে বাঁচাতে কড়া পদক্ষেপ

কম্বোডিয়ান সরকারের তরফে জানানো হয়েছ যে, গাছে ছেলেদের পে.নি.স এই ধরনের ফুল বিষাক্ত, এর ফলে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে বিপদ। কিন্তু, সরকারের কথা না মেনে, অনেকেই সেই পেনিস প্লান্ট তুলে ফেলছে।

বাইরের দেশ থেকেও মহিলারা ভিড় জমাচ্ছে দেখানে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিয়ো। নেটিজেনরাও চমকে উঠেছে এমন আজব আকৃতির ফুল দেখে।

গাছে ছেলেদের পে.নি.স

Viral Video | গাছে ছেলেদের পে.নি.স

এক নজরে দেখে নিন সেই ফুলের ভিডিয়ো। আজব ধরনের এক ফুলের। কিছুদিন আগেই এমন এক ফুলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কারণ সেই ফুল দেখতে অনেকটা পুরুষদের গোপন অঙ্গের মতো।এই জন্য তার নাম দেওয়া হয়েছে

‘পে.নি.স প্লান্ট।’Viral Video আজব ধরনের এক ফুলের। কিছুদিন আগেই এমন এক ফুলের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। কারণ সেই ফুল দেখতে অনেকটা পুরুষদের গোপন অঙ্গের মতো।

এই জন্য তার নাম দেওয়া হয়েছে ‘পেনিস প্লান্ট।’ সেই ফুল নিয়েই কম্বোডিয়া দেশে শুরু হয়েছে হইচই কাণ্ড। কারণ মহিলারা সেই ফুল ছিঁড়ে নিচ্ছে।

More…

বৃষ্টিপাত কমার আভাস

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী জীবনী

আগস্ট মাসের আজান ও নামাজের সময়সূচি

সংক্ষিপ্ত বক্তব্য/ভাষণ | ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে

জাতীয় শোক দিবস কি | শোকের মাস শুরু কবে | আজ জাতীয় শোক দিবস

রিজিক সম্পর্কে হাদিস | রিজিক কী | রিজিক কত প্রকার

গাছে ছেলেদের পে.নি.স মহিলারা ভিড় জমাচ্ছে

দেশ বিদেশ থেকে মহিলারা ভিড় জমাচ্ছে সেই ফুল তুলতে। বাধ্য হয়ে কড়া পদক্ষেপ গ্রহন করেছে কম্বোডিয়া সরকার। সেই ফুল নিয়েই কম্বোডিয়া দেশে শুরু হয়েছে হইচই কাণ্ড। কারণ মহিলারা সেই ফুল ছিঁড়ে নিচ্ছে।

দেশ বিদেশ থেকে মহিলারা ভিড় জমাচ্ছে গাছে ছেলেদের পে.নি.স সেই ফুল তুলতে। বাধ্য হয়ে কড়া পদক্ষেপ গ্রহন করেছে কম্বোডিয়া সরকার।পে.নি.স প্লান্টের। সেই ভিডিও ভাইরাল হওয়ার পরেই, উত্তাল হয়ে উঠেছে কম্বোডিয়া দেশ। কারণ মহিলাদের হাত থেকে বাঁচানো যাচ্ছে না সেই আজব ফুল।

আজব গঠনের জন্য সেই ফুল সকলের নজর কেড়ে নিয়েছে। সাধারণত এই ধরনের ফুল দেখতে পাওয়া যায় কম্বোডিয়া দেশে। ওয়েস্টার্ন কম্বোডিয়ার পার্বত্য অঞ্চলে এই ধরনের ফুল দেখতে পাওয়া যায়। কিন্তু, এই ফুল নিয়ে হইচই পড়ে গিয়েছে,Viral Video পেনিস প্লান্টের।

সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই, উত্তাল হয়ে উঠেছে কম্বোডিয়া দেশ। কারণ মহিলাদের হাত থেকে বাঁচানো যাচ্ছে না সেই অদ্ভুত ধরনের ফুল।

গাছে ছেলেদের পে.নি.স

মেয়েদের থেকে বাঁচাতে কড়া পদক্ষেপ

আজব গঠনের জন্য সেই ফুল সকলের নজর কেড়ে নিয়েছে। সাধারণত এই ধরনের ফুল দেখতে পাওয়া যায় কম্বোডিয়া দেশে। ওয়েস্টার্ন কম্বোডিয়ার পার্বত্য অঞ্চলে এই ফুল দেখতে পাওয়া যায়। কিন্তু, সেই ফুল নিয়ে হইচই পড়ে গিয়েছে, কারণ সেটি দেখতে পেনিসের মতো।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ফুলের ভিডিয়ো। এরপরই মহা বিপদে পড়েছে কম্বোডিয়ার সরকার। মহিলাদের হাত থেকে সেই বিশেষ ধরনের ফুলকে বাঁচাতে নতুন নিয়ম জারি করার কথা ভাবছে সেই দেশের সরকার। কারণ সেটি দেখতে পে.নি.সে.র মতো।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ফুলের ভিডিও। #satisfying #plants #pennisulahotel #nature #unique #manhood #eritrea #adventure #justforfun #short এরপরই মহা বিপদে পড়েছে কম্বোডিয়ার সরকার।

মহিলাদের হাত থেকে সেই বিশেষ ধরনের ফুলকে বাঁচাতে নতুন নিয়ম জারি করার কথা ভাবছে সেই দেশের সরকার।সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে।

SCHUT THE WANDERER’S নামের একটি ইউটিউবের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে যে পে.নি.সের দেখতে ফুল।

পুরুষের গোপন অঙ্গের মতো একই রকম দেখতে সেই ফুল নিয়েই শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে যে, কম্বোডিয়ায় সেই ফুল তুলে নিচ্ছে সেখানকার মেয়েরা। এর ফলে সেই ফুলের সংখ্যা ক্রমশ কমে যাচ্ছে।

Cambodian Nepenthis holdenii

Cambodian Nepenthis holdenii নামের একটি গাছে সেই ফুল দেখা গিয়েছে কম্বোডিয়ার Bokor মাউন্টেনে। কম্বোডিয়ান সরকারের তরফে মহিলাদের কাছে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না ছেড়ার জন্য।

একই সঙ্গে বলা হয়েছে সেই ফুল ছিঁড়লে কড়া শাস্তির মুখে পড়তে হতে পারে।সাধারণত এমন ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। সেই ফুলের ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা দেখার জন্য অনেকেই সেখানে ভিড় করা শুরু করেছেন। সবথেকে বেশি ভিড় জমাচ্ছেন মহিলারা।

SCHUT THE WANDERER’S

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে ইউটিউবে। SCHUT THE WANDERER’S নামের একটি ইউটিউবের প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে পেনিসের দেখতে ফুল।

পুরুষের গোপন অঙ্গের মতো একই রকম দেখতে সেই ফুল নিয়েই শোরগোল পড়ে গিয়েছে। জানা গিয়েছে যে, কম্বোডিয়ায় সেই ফুল তুলে নিচ্ছে সেখানকার মেয়েরা। এর ফলে সেই ফুলের সংখ্যা ক্রমশ কমে যাচ্ছে।

Cambodian Nepenthis holdenii নামের একটি গাছে সেই ফুল দেখা গিয়েছে কম্বোডিয়ার Bokor মাউন্টেনে। কম্বোডিয়ান সরকারের তরফে মহিলাদের কাছে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না ছেড়ার জন্য।

একই সঙ্গে বলা হয়েছে সেই ফুল ছিঁড়লে কড়া শাস্তির মুখে পড়তে হতে পারে। এর ফলে কম্বোডিয়ান সরকারের তরফে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না তোলার জন্য।

গাছে ছেলেদের পে.নি.স মেয়ে

কেউ যদি সেই পে.নি.স প্লান্টে হাত দেয়, তাহলে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হতে পারে।কম্বোডিয়ান সরকারের তরফে জানানো হয়েছ যে, এই ধরনের ফুল বিষাক্ত, এর ফলে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে বিপদ।

কিন্তু, সরকারের কথা না মেনে, অনেকেই সেই পে.নি.স প্লান্ট তুলে ফেলছে।

বাইরের দেশ থেকেও মহিলারা ভিড় জমাচ্ছে দেখানে। সাধারণত এমন ফুল সচরাচর দেখতে পাওয়া যায় না। সেই ফুলের ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা দেখার জন্য অনেকেই সেখানে ভিড় করা শুরু করেছেন।

সবথেকে বেশি ভিড় জমাচ্ছেন মহিলারা। এর ফলে কম্বোডিয়ান সরকারের তরফে অনুরোধ করা হয়েছে এই ধরনের ফুল না তোলার জন্য।

কেউ যদি সেই পেনিস প্লান্টে হাত দেয়, তাহলে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হতে পারে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে তার ভিডিও। নেটিজেনরাও চমকে উঠেছে এমন আজব আকৃতির ফুল দেখে। এক নজরে দেখে নিন সেই ফুলের ভিডিও।

Tags

গাছে ছেলেদের পে.নি.স,

গাছে ছেলেদের পে.নি.স মেয়ে,

Cambodian Nepenthis holdenii,

পেনিসের দেখতে ফুল,

পে.নি.স মেয়ে,

CAMBODIA RARE PENIS PLANT DAMAGED BY WOMEN!!!

গাছে ছেলেদের পে.নি.স মেয়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *