সেক্সে রসুনের উপকারিতা কি & খাওয়ার নিয়ম | যৌন অক্ষমতায় ভুগছেন

আমরা সবাই জানি রসুনের উপকারিতা অনেক। সেক্সে রসুনের উপকারিতা কি রসুন আমাদের শরীরের জন্য যেমন অনেক উপকারী তেমনি যৌনতার জন্য রসুনের উপকারিতা রয়েছে।

সবার মুখেই শোনা যায় রসুন খেলে সেক্স বাড়ে বা অনেকবার সেক্স করা যায়। এটা যেমন সত্য, এখানে অনেক মানুষ ভুল. চিকিৎসক ও গবেষকরা বলছেন, অকাল বীর্যপাত, ইরেক্টাইল ডিসফাংশন, কম সেক্স ড্রাইভ বা কম সেক্স পাওয়ারের মতো সমস্যায় রসুন খুব ভালো কাজ করে।

চলুন আজ জেনে নিই সেক্সে রসুনের উপকারিতা এবং রসুন খাওয়ার সঠিক নিয়ম।

সেক্সে রসুনের উপকারিতা কি

Read More…………

খালি পেটে কাঁচা রসুন খাওয়ার নিয়ম, উপকারিতা ও ক্ষতি

Sex Video | পর্ণগ্রাফি দেখার ফলে গোসল ফরজ হয় কিনা

বিবাহ | যার সামর্থ্য আছে তার বিবাহ করা” এ নয় যে, গরীব লোককে বিয়ে করা থেকে বারণ করা

Intercourse | স্ত্রী সহবাসের ইসলামিক নিয়ম, দোয়া, আগে ওপরে করণীয়

এক স্ত্রী দুই স্বামী হারাম কেন ?

সেক্সে রসুনের উপকারিতা কি বা যৌন সমস্যায় রসুনের ভূমিকা:

দিন দিন আমাদের যৌন শক্তি কমে যাচ্ছে এবং যৌন সমস্যা দেখা দিচ্ছে তা বলাই বাহুল্য। অনেক মানুষ আছে যারা সব কিছু চেষ্টা করেও তাদের যৌন সমস্যার সমাধান খুঁজে পাননি। কলকাতা হারবালের সাথে যোগাযোগ করুন। ক্যালকাটা হারবাল হল একটি আয়ুর্বেদিক চিকিৎসা যা কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই যৌন সমস্যার সমাধান করে।

আমরা অনেকেই সেক্সের ওষুধ খেয়ে থাকি যা আমার জন্য খুবই ক্ষতিকর। বিকল্পভাবে, নিয়মিত রসুন খাওয়া শুরু করুন এবং আপনার সমস্যার সমাধান হবে। যৌনতায় রসুনের অনেক উপকারিতা রয়েছে, যা এখান থেকে জেনে নিন।

পুরুষের শক্তি বাড়াতে

অনেকে আবার সেক্সে রসুনের উপকারিতা বলে? তারা আজ জানলেন যৌনতায় রসুনের জাদুকরী উপকারিতা।

একজন মানুষের শক্তি থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। সেক্সে রসুনের উপকারিতা কি এনার্জি না থাকলে সেক্স লাইফের কোনো ফল হবে না। রসুনে উপস্থিত ভিটামিন এবং পুষ্টি শরীরে শক্তি জোগায় যা যৌন জীবনে খুব ভালো কাজ করে। সারাদিনের কাজের চাপ আর মানসিক চিন্তায় আমরা ক্লান্ত হয়ে পড়ি। প্রতিদিন রসুন খাওয়ার অভ্যাস করুন। জেনে নিন যে খাবারগুলো যৌন শক্তি বাড়ায়

ইরেক্টাইল ডিসফাংশন (ED)

যদি কেউ ইরেক্টাইল ডিসফাংশনের সমস্যায় ভুগে থাকেন তাহলে রসুন খাওয়া শুরু করুন। রসুনে রয়েছে একটি অ্যান্টিঅক্সিডেন্ট যার নাম S-allyl cysteine (SAC) যা ইরেক্টাইল ডিসফাংশনের সমস্যা নিরাময় করে।

টেস্টোস্টেরনের মাত্রা বাড়ায়

অনেক সময় নিয়মিত সহবাসের কারণে বা যৌন সমস্যার কারণে টেস্টোস্টেরনের মাত্রা কমে যায়। আমরা সকলেই জানি যে টেসটোসটেরন হরমোন যৌনতার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর রসুনের উপাদান টেস্টোস্টেরন বাড়াতে সাহায্য করে।

শুক্রাণুর সংখ্যা বাড়ায়

এটি যৌনতার জন্য রসুনের অন্যতম উপকারিতা। নিয়মিত রসুন খেলে স্পার্ম কাউন্ট বাড়ে। কাঁচা রসুন খেলে শুক্রাণু ঘন হয় এবং শুক্রাণুর গুণমান উন্নত হয়, যার কারণে বাবা হতে কোনো সমস্যা হয় না। অনেকে সন্তান নিতে চায় কিন্তু পারে না। তারা রসুনও খেতে পারেন। এতে বীর্য ঘন হবে।

অকাল বীর্যপাতের ক্ষেত্রে উপকারী

চিকিৎসকরা প্রায়ই বলেন, পুরুষের যৌন সমস্যা দিন দিন বাড়ছে। দ্রুত বীর্যপাত একটি নিয়মিত সমস্যা হয়ে দাঁড়িয়েছে। অনেক বিয়ে ভেঙ্গে যাচ্ছে। নিয়মিত রসুন খাওয়া বীর্য ঘন করবে এবং আপনার অকাল বীর্যপাতের সমস্যা সমাধানে সাহায্য করবে। আপনি আপনার যৌন জীবন উপভোগ করতে পারেন. এটি যৌনতার জন্য রসুনের আরেকটি উপকারিতা।

নর-নারী লিঙ্গ বৃদ্ধিতে

যৌনতায় রসুনের অনেক উপকার কি শুধু পুরুষদের জন্য? রসুন নারী ও পুরুষ উভয়ের জন্যই যৌনতায় ভূমিকা রাখে। ইস্ট্রোজেন নামক একটি হরমোন মহিলাদের যৌনতায় ভূমিকা পালন করে। আর রসুনে ইস্ট্রোজেন (ESTROGEN) আছে তাই নারীরাও সেক্স বাড়ায়।

সেক্সে রসুনের উপকারিতা কি লিবিডো বা যৌন চাহিদা বাড়ায়

সেক্সে রসুনের উপকারিতা কি

আপনি হয়তো আপনার পরিচিত কারো কাছ থেকে শুনেছেন যে তাদের সেক্স ড্রাইভ কমে যাচ্ছে বা আপনার সেক্স ড্রাইভ কমে যাচ্ছে। আপনি আর সেক্স করবেন না। আপনি যদি নিয়মিত রসুন খান, তাহলে দেখবেন আপনার যৌন ইচ্ছা দ্রুত বৃদ্ধি পাবে।

লিঙ্গ শক্ত করতে , সেক্সে রসুনের উপকারিতা কি

এটা স্বাভাবিক যে যৌন মিলনের আগে আপনার চাটা শক্ত হওয়া দরকার। সেক্সে রসুনের উপকারিতা কি আমার অনেক রোগী আছে যাদের পেনিস শক্ত হয় না আবার দাঁড়ালে নরম হয়ে যায়। আপনার যদি এমন সমস্যা থাকে তবে প্রতিদিন রসুন খাওয়ার অভ্যাস করুন এবং খুব দ্রুত ফল পাবেন।

যৌনবাহিত রোগ প্রতিরোধ

অনেকের যৌন রোগ হয়, কারো দ্রুত বীর্যপাত হয়, কারো পাতলা বীর্য বা কারো যৌন শক্তি কমে যায়, রসুন বিভিন্ন যৌন রোগের সমাধান করে।

মানসিক স্বাস্থ্য ভালো রাখতে

রসুনে রয়েছে ভিটামিন বি৬ যা রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। নিয়মিত রসুন সেবন করলে আপনার মানসিক চাপ, দুশ্চিন্তা, নিদ্রাহীনতা, অনিদ্রা ইত্যাদি সমস্যা চলে যাবে, ফলে যৌনজীবন ভালো হবে।

সেক্সে রসুনের উপকারিতা জানলে এখন জেনে নিন রসুন খাওয়ার সঠিক নিয়ম। নিয়ম মেনে রসুন খেলে আপনার যৌন সমস্যার সমাধান হবে।

রসুন খাওয়ার নিয়ম, কিভাবে এবং কতটা খাবেন

আপনার যৌন স্বাস্থ্য সেক্সে রসুনের উপকারিতা কি বজায় রাখতে বা যৌন সমস্যা সমাধানে রসুন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কিন্তু প্রতিটি জিনিসের নিয়ম মেনে চললেই লাভ বেশি। রসুন কীভাবে খাবেন:

=) সকালে খালি পেটে ১-২টি কাঁচা রসুন চিবিয়ে খেতে পারেন। অথবা রুটি বা রুটির সাথে মিশিয়ে খেতে পারেন। কাঁচা খেতে অস্বস্তিকর হলেও কাঁচা চিবিয়ে খেলে ভালো ফল পাওয়া যায়।

=) কাঁচা খেতে বিরক্ত হলে বা বমি বমি ভাব হলে এক চামচ মধু মিশিয়ে খেতে পারেন। এভাবে খেলে রসুন খুব একটা কুঁচকে যায় না, তাই খেতে সহজ হবে।

=) প্রতিদিন দুই কোয়া রসুন মাখন দিয়ে দেশি ঘিতে ভাজতে পারেন। তবে খাওয়ার পর একটু দুধ পান করা উচিত। এটা ভালো ফল দেবে।

=) কাঁচা আমলকির রস দুই চামচ

এক বা দুই লবঙ্গ রসুনের পেস্ট দিয়ে খাওয়া যেতে পারে। যৌবন নারী-পুরুষ উভয়েরই দীর্ঘায়িত হয়।

মূল কথা হল আপনার যৌন জীবনকে স্থায়ী ও সুন্দর করতে প্রতিদিন ১, ২ বা ৩ কোয়া রসুন খাওয়ার অভ্যাস করা উচিত।

যৌন শক্তি বৃদ্ধিতে পেঁয়াজ ও রসুনের ভূমিকা:

আমরা অনেকেই কাঁচা পেঁয়াজ বা রসুন খেতে পছন্দ করি না। কিন্তু আপনি হয়তো জানেন না যে পেঁয়াজ এবং রসুন যৌন দুর্বলতা সারাতে পারে এবং যৌন স্বাস্থ্য ভালো রাখতে পারে। যৌন ইচ্ছা বাড়ায়। তাই পছন্দ না হলেও পান করুন ইয়াম এবং রসুন খাওয়ার অভ্যাস করুন।

রসুনের ক্ষতিকর প্রভাব বা রসুন খাওয়ার বিষয়ে কিছু সতর্কতা

রসুন খাওয়ার উপকারিতা থাকলেও কিছু সমস্যাও রয়েছে। কিন্তু উপকারের হিসেব করলে ক্ষতির পরিমাণ খুবই কম। তবে জেনে নিন রসুনের অপকারিতাগুলো।

=) প্রতিদিন খাবারের সাথে বা খালি পেটে কাঁচা রসুনের 2/3 লবঙ্গের বেশি খাবেন না।

=) রসুন খেলে নিঃশ্বাসে দুর্গন্ধ এবং বমি বমি ভাব হতে পারে।

=) যদি কেউ কাঁচা রসুন খান, তবে একজনের অম্বল ও অম্বল হতে পারে।

=) যদি কেউ অস্ত্রোপচার করতে যাচ্ছেন, তাহলে তার আগে রসুন খাবেন না।

=) রসুন থেকে অ্যালার্জি হতে পারে। তাই রসুন খাওয়ার আগে জেনে নিন আপনার অ্যালার্জি আছে কি না।

=) অতিরিক্ত রসুন রক্ত জমাট বাঁধতে বাধা দেয় এবং তাই রক্তপাত বন্ধ করতে চায় না।

কিন্তু, যদি আপনি সঠিকভাবে রসুন খান, তাহলে এর উপকারিতা যে বেশি তা বলার অপেক্ষা রাখে না।

সবশেষে সহজেই বলা যায় যৌনতায় রসুনের উপকারিতা খুবই কার্যকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *