গিগ মার্কেটপ্লেস থেকে সর্বোচ্চ লাভ করা যাবে

Fiverr এবং অন্যান্য গিগ মার্কেটপ্লেস থেকে সর্বোচ্চ লাভ করা Fiverr.com হল একটি বিশাল অনলাইন মার্কেটপ্লেস যেখানে হাজার হাজার মানুষ তাদের পণ্য বা পরিষেবা $5-তে ট্রেড করে – এই কারণেই এটিকে Fiverr বলা হয়।

অনেকেই তাদের ওয়েবসাইটের সাথে সম্পর্কিত কিছু কাজ যেমন লিংক বিল্ডিং, ওয়েব ডিজাইন, WP ইন্সটলেশন ইত্যাদি আউটসোর্স করার আশায় এই ওয়েবসাইট ভিজিট করেন, অবশ্যই খুব সাশ্রয়ী মূল্যে কারণ সবকিছু মাত্র 5 ইউয়ানে বিক্রি হয়! !

শুধু ওয়েবসাইট-সম্পর্কিত পণ্য/পরিষেবাই নয়, আপনি বিভিন্ন ধরনের পণ্য/পরিষেবাও খুঁজে পেতে পারেন, সেখানে প্রায় কোনো বিধিনিষেধ নেই, আপনার কল্পনাশক্তি ব্যবহার করুন, আপনি যদি এমন কিছু খুঁজে পান যা আপনার মনে হয় মানুষের আগ্রহ জাগিয়ে তুলতে পারে,

আপনি সেখানে এটি বিক্রি করতে পারেন! এটি অগত্যা একটি গুরুতর বা কঠিন জিনিস নয়, যতক্ষণ না আপনি মনে করেন যে এটি এমন কিছু যা আপনি বিক্রি করতে পারেন, তারপর আপনি এটি বিক্রি করতে পারেন।

কেউ যদি হট ডগ স্যুটে নিজের নাচের ভিডিও বিক্রি করতে পারে আপনি যে গানই চান না কেন তার মানে আপনি যেকোন কিছু বিক্রি করতে পারেন – এটা সত্যি যে আমি মজা করছি না অনুষ্ঠানটি বাস্তব এবং ভিডিওটি হট কেকের মতো বিক্রি হয়! !

গিগ মার্কেটপ্লেস
গিগ মার্কেটপ্লেস

গিগ মার্কেটপ্লেস

Fiverr-এর সাফল্য অন্যান্য ওয়েবসাইটের জন্য আগ্রহের জন্ম দিয়েছে, এবং এখন ওয়েবে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলি একই পরিষেবা প্রদান করে।

Gickbucks, Tenbux, Dealer এবং Uphype তাদের মধ্যে কয়েকটি। Fiverr এর বিপরীতে, আপনি সাধারণত এই অনুরূপ সাইটগুলিতে $5-এর বেশি মূল্যে পণ্য/পরিষেবা অফার করতে পারেন।

এই ধরনের অনলাইন বাজারের বিকাশের সাথে, আমরা এখানে ব্যবসার সুযোগ দেখতে পাচ্ছি। ইন্টারনেট থেকে অতিরিক্ত আয় করার জন্য এখন আপনাকে ওয়েব বিশেষজ্ঞ বা ওয়েব গীক হতে হবে না।

গিগ মার্কেটপ্লেস ইন্টারনেট নতুন যারা অনলাইনে অতিরিক্ত আয় করার জন্য সংগ্রাম করেছে কিন্তু কোন লাভ হয়নি, তাদের এখন প্রচুর অর্থ উপার্জনের একটি ভাল সুযোগ রয়েছে।

অনেক টাকা? এই $5/শো বাজার সম্ভব? অবশ্যই! আপনি যদি প্রতি ক্লিকে $0.10 এর বিনিময়ে AdSense থেকে একটি উল্লেখযোগ্য আয় করতে পারেন, তাহলে আপনি কেন মনে করেন যে আপনি প্রতি গিগ মার্কেটে $5 থেকে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন না?

সবকিছুরই গৌরবের নিজস্ব পথ আছে, এবং আপনি যদি সত্যিই জানেন কি করতে হবে তাহলে এই সাইটগুলি থেকে প্রতিদিন $100 পাওয়া অসম্ভব নয়।

প্রথম জিনিসটি হল আপনি যে পণ্য/পরিষেবা বিক্রি করতে চান তা খুঁজে বের করুন, এটি যেকোনো কিছু হতে পারে। আমার অভিজ্ঞতায়, এই বাজারে দুটি সর্বাধিক বিক্রিত পণ্য রয়েছে।

গিগ মার্কেটপ্লেস থেকে সর্বোচ্চ লাভ করা যাবে

প্রথমটি হল ওয়েবসাইটের সাথে যুক্ত পণ্য/পরিষেবা যেমন ব্যাকলিংক, ডিজাইন, ইনস্টলেশন, বিষয়বস্তু তৈরি ইত্যাদি। তারপরে আকর্ষণীয় পণ্য, যেমন হট ডগ স্যুটে নাচ, জন্মদিনের শুভেচ্ছা গান, মজার ভিডিও, আপনি এই সব কিছু জানেন। .

যখন আপনি ইতিমধ্যেই একটি পণ্য/পরিষেবার মালিক হন, ঠিক যেমন অনলাইনে অর্থ উপার্জনের অন্য কোনো পদ্ধতির মতো, আপনার প্রচুর ট্রাফিকের প্রয়োজন হয়। আপনার শোতে ট্র্যাফিক পাওয়ার সেরা উপায়গুলির মধ্যে একটি হল ওয়েবসাইট থেকে।

ধরা যাক আপনি Fiverr-এ একটি পরিষেবা প্রকাশ করতে চান, এই সাইটে একটি বৈশিষ্ট্য রয়েছে যেখানে লোকেরা তাদের পছন্দের পণ্য/পরিষেবা প্রকাশ করতে পারে (স্ক্রীনের নীচে ডানদিকে কর্মক্ষমতা অনুরোধ বিভাগে), অন্য কথায় লোকেরা অনুরোধ প্রকাশ করতে পারে তারা পণ্য/ক্রয় পরিষেবা চায়, আমি এখানে সম্ভাব্য ক্রেতাদের কথা বলছি।

আমরা জানি যে এই লোকেরা পণ্য বা পরিষেবাগুলি কেনার জন্য Fiverr-এ অর্থ ব্যয় করতে ইচ্ছুক, তাই আপনি যদি তাদের আপনার শোতে আনতে পারেন তবে আপনি লক্ষ্যযুক্ত ট্র্যাফিক পাবেন।

আপনাকে যা করতে হবে তা হল “একটি শোয়ের অনুরোধ” বিভাগের মাধ্যমে এই লোকেদের সাথে যোগাযোগ করুন এবং তাদের অনুরোধের কিছু বিশদ জিজ্ঞাসা করুন, তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি আপনার পোস্টের নীচে শো ইউআরএলটি রাখুন (ফাইভারে, নগ্ন URLটি বার্তা উপলব্ধ।

ক্লিক করা হয়েছে) এবং তাদের অনুরোধ সম্পর্কে জিজ্ঞাসা করার পরে, আপনি বলতে পারেন “একই সময়ে, আপনি আমার বিদ্যমান শো দেখতে চাইতে পারেন, আমার কাছে একটি আকর্ষণীয় প্রস্তাব রয়েছে, এটি বুঝতে নীচের লিঙ্কে ক্লিক করুন”। যতক্ষণ না আপনি ভদ্র এবং দিনে এক বা দুই ঘন্টা করেন, আমি গ্যারান্টি দিচ্ছি যে আপনার পারফরম্যান্স প্রচুর পরিমাণে প্রকাশ পাবে।

এই বাজারগুলি থেকে আপনার লাভ সর্বাধিক করার বিষয়ে আমার কাছে এখনও অনেক “গোপন” আছে। আমি আপনার সাথে শেয়ার করতে চাই, আপনার দক্ষতার এলাকার বাইরে কীভাবে হট-সেলিং পণ্য তৈরি করতে হয় তা সহ। আমাকে বিশ্বাস করুন, এটি আপনার ভাবার চেয়ে সহজ। আরও অনেক কিছু, বিস্তারিত জানার জন্য শুধু আমার Fiverr মানি সিক্রেটস নিবন্ধটি দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *