কক্সবাজারের 08টি ভালো মানের হোটেলের তালিকা

আপনি যদি জানতে চান কক্সবাজারের সেরা হোটেল কোনটি তাহলে এই পোস্টটি আপনার জন্য। আপনি যদি কক্সবাজার ঘুরতে চান তাহলে কক্সবাজারে ভালো মানের হোটেল কোনটি তা জানা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ তারপর পোস্টটি পড়ুন।

নীচে আমি কক্সবাজারের ভাল মানের হোটেলগুলি বিস্তারিত করব। আপনি যখনই ছুটির দিনে ভ্রমণের পরিকল্পনা করেন তখন প্রথম যে বিষয়টি মাথায় আসে তা হল “আপনি কোথায় থাকবেন?” তাই আপনি যদি কক্সবাজার ঘুরতে চান তাহলে ভালো হোটেলের তালিকা পাবেন এই পোস্টে। তো চলুন জেনে নেওয়া যাক কক্সবাজারের সেরা মানের হোটেলগুলো।

কক্সবাজারের

সূরা আসর বাংলা উচ্চারণ, অর্থ, ফজিলত

আয়াতুল কুরসির উপকারিতা 

সূরা আল ফাতিহা বাংলা উচ্চারণ, অর্থ, আরবি ও অডিওসহ

সূরা আল নাস বাংলা উচ্চারণ, অর্থ, আরবি ও অডিওসহ

সূরা আল ফালাক বাংলা উচ্চারণ, অর্থ, আরবি ও অডিওসহ

সূরা আল ইখলাস বাংলা উচ্চারণ, অর্থ

সূরা তাকাসুর বাংলা উচ্চারণ, অর্থ, ফজিলত, আরবি

কক্সবাজারে ভালো মানের হোটেল

কক্সবাজার স্থানীয় এবং আন্তর্জাতিক উভয় পর্যটকদের জন্য বাংলাদেশের একটি খুব সুন্দর পর্যটন গন্তব্য। সমুদ্র সৈকত এবং প্রফুল্ল পরিবেশের জন্য অনেক লোক আসায় এখানে প্রচুর সংখ্যক হোটেল পাওয়া যায়। কক্সবাজার বেড়াতে গেলে কোথায় থাকবেন? এর কিছু সেরা বিলাসবহুল হোটেল এতটাই অত্যাশ্চর্য এবং সুন্দর যে আপনি সমুদ্র দেখতে আপনার বিছানা ছেড়ে যেতে চাইবেন না। নীচে কক্সবাজারের সেরা মানের হোটেলগুলি দেখুন।

1. কক্সবাজারের সাইমন বিচ রিসোর্ট

সাইমন বিচ রিসোর্ট কক্সবাজারের অনেক বড় হোটেল। রিসোর্টটির কয়েক দশকেরও বেশি সময় ধরে মানসম্পন্ন বা খুব ভাল পরিষেবা দেওয়ার ইতিহাস রয়েছে। একটি রুম বা স্যুট বুক করার অনেক উপায় আছে।

সাইমন বিচ রিসোর্টের প্রধান বৈশিষ্ট্যগুলি হল:

  1. সমুদ্রের দৃশ্য সহ কক্ষ পান
  2. বিনামূল্যে পার্কিং পাওয়া যায়
  3. ফ্রি ইন্টারনেট মানে ফ্রি ইন্টারনেট
  4. কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট দেওয়া হবে
  5. এই রিসোর্টে একটি জিম বা ফিটনেস সেন্টার আছে
  6. একটি ইনফিনিটি পুল আছে
  7. রুমে এয়ার পিউরিফায়ার আছে

2. কক্সবাজারে রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট

রয়্যাল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট একটি 5 তারা হোটেল যেখানে অনেক সুবিধা রয়েছে। আপনি এই মানের হোটেলে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে মানসম্পন্ন সময় কাটাতে পারেন, সুইমিং পুলে সাঁতার কাটতে পারেন বা স্পা এর পরিষেবা নিতে পারেন। আপনার চাহিদার উপর নির্ভর করে তাদের কাছে অনেক অফার রয়েছে যা আপনি পাবেন। আপনি যদি কক্সবাজারে ভাল মানের হোটেল খুঁজছেন তবে এটি আপনার জন্য সেরা পছন্দ।

রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্টের প্রধান সুবিধা:

  1. একটি ভাল সমুদ্র দৃশ্য সঙ্গে একটি রুম
  2. বিনামূল্যে পার্কিং সেবা পান
  3. বিনামূল্যে ইন্টারনেট সেবা পান
  4. এখানে একটি সুইমিং পুল রয়েছে যেখানে আপনি দিনে 24 ঘন্টা সাঁতার কাটতে পারেন
  5. একটি জিম এবং ফিটনেস সেন্টার আছে
  6. রুমের সুবিধার মধ্যে রয়েছে রান্নাঘর, মিনিবার এবং রেফ্রিজারেটর
  7. আইসক্রিম পার্লার এবং গেমিং জোন রয়েছে যেখানে আপনি ভাল সময় কাটাতে পারেন

3. কক্সবাজারের লং বিচ হোটেল

এই হোটেল থেকে কক্সবাজারের দীর্ঘ সমুদ্র সৈকত ভালোভাবে দেখা যায়। এটি একটি খুব সুন্দর নিখুঁত অবস্থানে অবস্থিত এবং পর্যটকদের একটি ভাল সময় কাটানোর জন্য একটি ভাল জায়গা। এই হোটেলটি একটি রোমান্টিক ভ্রমণ বা ব্যবসায়িক ভ্রমণের জন্য দুর্দান্ত।

লং বিচ হোটেলের প্রধান সুবিধা হল:

  1. রুম থেকে সি ভিউ রুম
  2. ফ্রি পার্কিং সুবিধা
  3. বিনামূল্যে ইন্টারনেট সেবা
  4. সুস্বাদু সকালের খাবার
  5. আপনি ঘরে কোন কোলাহল ছাড়াই একটি শান্ত পরিবেশ পাবেন
  6. ব্যক্তিগত ব্যালকনি
  7. গেম কর্নার

4. অ্যালেগ্রো হলিডে রিসোর্ট

অ্যালেগ্রো একটি তিন তারকা হোটেল বা রিসর্ট যা আপনাকে বেশিরভাগ বিলাসবহুল হোটেল পরিষেবা প্রদান করে। এটি দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের পাশে অবস্থিত এবং আপনি এখানে আপনার পরিবারের সাথে একটি খুব সুন্দর সময় উপভোগ করতে পারেন। এছাড়াও, কক্সবাজারের সেরা মানের হোটেলগুলি জানতে নীচে পড়তে থাকুন।

অ্যালেগ্রো হলিডে রিসোর্টের প্রধান বৈশিষ্ট্যগুলি হল:

  1. খুব শান্ত ঘর এবং অগ্নিকুণ্ড
  2. ফ্রি পার্কিং সুবিধা
  3. বিনামূল্যে ইন্টারনেট সুবিধা পান
  4. সুস্বাদু সকালের খাবার
  5. একটি জিম বা ফিটনেস সেন্টার পান
  6. বিলাসবহুল স্যুট

5. হোটেল কোরাল রিফ

হোটেল কোরাল রিফ একটি মধ্য-পরিসরের হোটেল যেখানে আপনি প্রচুর ভালো সুবিধা পাবেন। এটি ব্যবসায়িক মিটিং বা সম্মেলনের জন্য একটি খুব উপযুক্ত হোটেল। আপনিও আপনার পরিবারের সাথে একটি দুর্দান্ত ছুটি কাটাতে পারেন।

হোটেল কোরাল রিফের প্রধান বৈশিষ্ট্য হল:

  1. সভা কক্ষ
  2. বিনামূল্যে পার্কিং সুবিধা
  3. বিনামূল্যে ইন্টারনেট সেবা পান
  4. গাড়ী ভাড়া সেবা
  5. ফ্যামিলি স্যুট
  6. শিশুদের জন্য আলাদা খেলার জায়গা

6. ইনানী রয়্যাল রিসোর্ট

ইনানী রয়্যাল রিসোর্ট হল একটি বিলাসবহুল তিন তারকা রিসোর্ট যা ইনানী বিচে অবস্থিত যা মূল শহর থেকে 2 কিমি দূরে অবস্থিত। অনেক লোক সমুদ্র সৈকতে পরিদর্শন করে এবং শান্তিপূর্ণভাবে ছুটি কাটাতে এখানে থাকে।

ইনানী রয়্যাল রিসোর্টের প্রধান বৈশিষ্ট্যগুলি হল:

  • বিমানবন্দর পরিবহন সেবা
  • বিনামূল্যে পার্কিং সেবা
  • বিনামূল্যে ইন্টারনেট
  • শিশুদের জন্য আলাদা খেলার জায়গা
  • বেবিসিটিং পরিষেবা

7. ওশান প্যারাডাইস হোটেল কক্সবাজার

কক্সবাজারের একটি খুব জনপ্রিয় হোটেল হল 5 স্টার হোটেল ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট। শহরের সেরা হোটেলগুলির মধ্যে একটি হিসাবে পরিচিত, এটি আরও ভাল পরিষেবা সরবরাহ করে। এই হোটেলটি আপনার থাকার সুবিধা বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে এবং আপনাকে অনেক সুবিধার পাশাপাশি একটি বিলাসবহুল পরিবেশ প্রদান করে।


এই হোটেলটি অতিথিদের একটি বড় টিভি, এয়ার কন্ডিশনার এবং একটি রেফ্রিজারেটর সহ রুম সুবিধাগুলির একটি ভাল পরিসর অফার করে এবং বিনামূল্যে ইন্টারনেট অ্যাক্সেস পাওয়া যায় বলে যে কোনও সময় অনলাইনে যেতে পারে৷ আপনার ছুটিকে আরও আনন্দদায়ক করতে হোটেলটি একটি দরজা, একটি ছাদের টেরেস এবং রুম পরিষেবা প্রদান করে৷ আপনি যদি জানতে চান কক্সবাজারের সেরা মানের হোটেল কোনটি তাহলে আপনার ছুটি কাটানোর জন্য এটি একটি খুব ভালো জায়গা একটি হোটেল।

8. হোটেল নিশোরগো কক্সবাজার

কক্সবাজারের নিশোরগো হোটেল এন্ড রিসোর্ট হল একটি ছুটির হোটেল যেখানে লোকজন নিতে পারে

শহরের জীবন থেকে বিরতি এবং সমুদ্র এবং প্রকৃতিতে বাস করতে আসা। এই হোটেলটি বাংলাদেশের কক্সবাজারে নীল বঙ্গোপসাগরে অবস্থিত; নীল বঙ্গোপসাগর পৃথিবীর বৃহত্তম বালুকাময় সমুদ্র সৈকত। পাহাড়ের চূড়ায় আশ্চর্যজনকভাবে আকর্ষণীয় এবং সুন্দর বৌদ্ধ মন্দির এবং উপজাতি

উপজাতি কক্সবাজারের আশেপাশের এলাকায়ও পাওয়া যায়। এই হোটেল থেকে আপনি এই সব দেখতে পারেন এবং খুব সুন্দর প্রাকৃতিক পরিবেশ দেখতে পারেন।

কক্সবাজারে ভালো মানের হোটেল – শেষ কথা

কক্সবাজার বাংলাদেশের অন্যতম আকর্ষণীয় পর্যটন কেন্দ্র। কক্সবাজারে প্রতিদিন হাজার হাজার পর্যটক আসেন। পর্যটকদের স্বাচ্ছন্দ্যে থাকার জন্য কক্সবাজার জুড়ে গড়ে উঠেছে শতাধিক হোটেল ও রিসোর্ট। এখানে যেমন 5 তারকা হোটেল আছে, তেমনি কিছু বাজেট হোটেলও আছে।

বেশিরভাগ হোটেল সাধারণত কক্সবাজারের কোলাতলীতে অবস্থিত। সমুদ্র সৈকতের কাছেই কক্সবাজারের হোটেলগুলো। হোটেল ভাড়া ভিন্ন হলেও কক্সবাজারের হোটেলগুলো ভালো সেবার মান বজায় রাখার চেষ্টা করে। তাছাড়া কক্সবাজারের হোটেলগুলোতে বিভিন্ন ডিসকাউন্ট ও প্যাকেজ পাওয়া যাচ্ছে। উপরের আলোচনা থেকে আপনি জানতে পারবেন কক্সবাজারে কোনগুলো ভালো মানের হোটেল আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *