বাংলালিংক সিম | 2023 সালের সমস্ত বাংলালিংক সিম অফারগুলির তালিকা জানুন

তালিকা সম্পর্কে নিশ্চিতভাবে জানতে চান? আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি বাংলালিংক সিমের সকল অফারের তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তো চলুন জেনে নিই বাংলালিংক সিমের সব অফারগুলোর তালিকা।

সব বাংলালিংক সিম অফার তালিকা আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাংলালিংক সিম চালান। কিন্তু এই সিম অফার সম্পর্কে বিস্তারিত জানি না। আজকের পোস্টের মাধ্যমে সেই অজানা তথ্যগুলো জানতে পারবেন।

বাংলালিংক সিম

অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য ১৬টি বিষয়ে জানা প্রয়োজন

ঘরে বসে মেয়েদের আয় করার ৩০টি উপায়

রিজিক সম্পর্কে হাদিস | রিজিক কী | রিজিক কত প্রকার

ডিজিটাল মার্কেটিং শেখার সর্বোত্তম উপায়

পরিচয় | সমস্ত বাংলালিংক সিম অফার তালিকা

আজকের এই আর্টিকেলের মূল বিষয় হল সকল বাংলালিংক সিম অফারগুলির তালিকা। এছাড়াও আপনি বাংলালিংক নম্বর কোড এবং বাংলালিংক নম্বর মানি চেক সহ বাংলালিংক সিমের অন্যান্য সমস্ত সমস্যা সম্পর্কে জানতে পারবেন।

একজন বাংলালিংক গ্রাহক হিসেবে এই নিবন্ধটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে পারে। তাছাড়া, আপনি বাংলালিংকরা কি না তা জানার জন্য এই নিবন্ধটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। এত তথ্যবহুল আলোচনা সম্পর্কে জানতে চাইলে এই লেখাটি মনোযোগ সহকারে পড়ুন।

তাই আর কোনো ঝামেলা ছাড়াই মূল আলোচনায় ফিরে আসা যাক।

বাংলালিংক নম্বর কোড

অনেকে বাংলালিংক নম্বর কোড সম্পর্কে জিজ্ঞাসা করে। এখন আমরা বাংলালিংক নম্বর কোড সম্পর্কে বিস্তারিত জানব। আপনি যদি বাংলালিংকের একজন নতুন গ্রাহক হন তবে আপনার অবশ্যই বাংলালিংক নম্বর কোডের প্রয়োজন হবে।

কারণ আপনি যখন একটি সিম কিনবেন তখন আপনাকে সিম নম্বরটি দেখতে হবে। যদিও সিমের প্যাকেটে নম্বর লেখা থাকে। অনেক সময় এমন হয় যে, নতুন সিম কেনার পর যখন ফোনে ব্যালেন্স রিলোড করতে হবে, তখন অপারেটর নম্বরটি চাইলেই মনে থাকে না। কারণ আপনি নতুন সিম কিনেছেন। সেক্ষেত্রে বাংলালিংক নম্বর কোড মনে থাকলে ডায়াল করে আপনার নম্বর জানাতে পারেন।

তার জন্য আমাদের নম্বর কোড জানতে হবে। বাংলালিংক নম্বর কোড হল- *551#। আপনার স্মার্টফোন বা বোতামের ফোনই হোক, ফোনটিতে বাংলালিংক সিম থাকলে, নম্বরটি জানতে *551# ডায়াল করে আপনার কাঙ্খিত নম্বরটি দেখতে পারেন। আপনার যদি এটি করার জন্য একটি

স্মার্টফোন থাকে তবে কীপ্যাডে যান এবং কাঙ্কিত কোড ডায়াল করুন এবং আপনাকে একটি ফিরতি SMS এর মাধ্যমে আপনার বাংলালিংক নম্বরটি দেখানো হবে। আবার বাটন ফোনের ক্ষেত্রে, আপনি ডায়াল করে আপনার নিজের বাংলালিংক নম্বরটি দেখতে পারেন। আশা করি এখন বাংলালিংক নম্বর কোড নিয়ে আর কোনো সমস্যা হবে না।

বাংলালিংক নম্বর চেকের টাকা

এবার আমরা জানবো বাংলালিংক নম্বর মানি চেক সম্পর্কে। বাংলালিংক নম্বরের টাকা চেক করার জন্য আমাদের দুটি পদ্ধতি রয়েছে। আমাদের সকলের জানা দরকার কিভাবে বাংলালিংক নম্বরের টাকা চেক করতে হয়। হয়তো আপনি বাংলালিংকের গ্রাহক নন।

কিন্তু অন্য একজন বাংলালিংক গ্রাহক আপনার কাছে এসে যদি বলে ভাই, আমার বাংলালিংক সিমে কত টাকা আছে? সেক্ষেত্রে, যদি আপনার এটি সম্পর্কে কোনো ধারণা না থাকে বা আপনি টাকা চেক করার কোডটি জানেন না তাহলে আপনি কীভাবে এটি করবেন।

এক্ষেত্রে বিষয়টি জানা থাকলে কোড সহ সিমে কত টাকা আছে তা সহজেই বলে দিতে পারবেন। বাংলালিংক নম্বর চেক করার দুটি পদ্ধতির প্রথমটি হল কোড ডায়াল করা। টাকা চেকার কোড হল *124#।

এই কোডটি ডায়াল করার পর, আপনি একটি SMS এর মাধ্যমে দেখতে পাবেন আপনার সিমে কত টাকা আছে। এটি স্মার্টফোন বা বোতাম ফোন উভয়েই করা যেতে পারে। এটি চেকের মানি প্রথম পদ্ধতি। এখন টাকা চেক করার দ্বিতীয় পদ্ধতি হল মাই বাংলালিংক অ্যাপ।

যা শুধুমাত্র স্মার্টফোনের জন্য প্রযোজ্য। আপনার স্মার্টফোনে মাই বাংলালিংক অ্যাপ থাকলে আপনি এটি থেকে কত মিনিট পাবেন? আপনি সব জিনিস দেখতে পারেন. অর্থাৎ একটি অ্যাপের মাধ্যমেই সব তথ্য পাবেন। বোতাম ফোনের ক্ষেত্রে এটি হয় না। এখন আমি আশা করি আপনি বাংলালিংক নম্বর মানি চেকের দুটি দিক সম্পর্কে বিস্তারিত জেনেছেন।

সকল বাংলালিংক সিম অফার এর তালিকা

বাংলালিংক সিমের সমস্ত অফার তালিকা এটি আমাদের আজকের নিবন্ধের মূল বিষয়। বাংলালিংক সিম শহরাঞ্চলের প্রায় সবাই ব্যবহার করে। বাংলালিংক সিম গ্রামাঞ্চলেও ব্যাপকভাবে ব্যবহৃত হয়। কিন্তু আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাংলালিংক সিম ব্যবহার করেন কিন্তু বাংলালিংক

সিমের অফার সম্পর্কে জানি না। সেজন্য বাংলালিংক অপারেটরের কাছে জানতে চাই রিচার্জ অফার কত? এই তো দিন শেষ! আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনি বাংলালিংক সিমের সমস্ত অফার সম্পর্কে জানতে পারবেন। বাংলালিংক সিম অফারের তালিকায় প্রথমটি হল প্রিপেইড সিম যার 46 টাকা রিচার্জ এবং 2 জিবি ইন্টারনেটের মেয়াদ সাত দিনের জন্য।

আবার, বাংলালিংক টফি ইন্টারনেট প্যাকেট 30 দিনের জন্য 96 টাকা রিচার্জে 5GB ইন্টারনেট অফার করে। বাংলালিংক প্রিপেইড 49 টাকা রিচার্জ সময়ের জন্য 3 দিনের জন্য 1.5 জিবি ইন্টারনেটের আরেকটি অফার রয়েছে।

এখন আসছে ভয়েস কল রেট 14 টাকায় 20 মিনিট কথা বলার সময়কাল 24 ঘন্টা। আবার আপনি 4 দিনের জন্য 70 মিনিটের জন্য 47 টাকা রিচার্জ পাবেন। তাছাড়া, 97 টাকা রিচার্জে 7 দিনের জন্য 150 মিনিট সময় রয়েছে। বাংলালিংকে আরও অনেক দুর্দান্ত অফার রয়েছে। আপনার যদি আরও

মিনিটের প্রয়োজন হয় তাহলে 307 টাকায় পৌঁছান আপনি 30 দিনের জন্য 500 মিনিট টকটাইম পাবেন। তাই আপনি আপনার প্রয়োজন মত মিনিট বা ইন্টারনেট নিতে পারেন.

এখন, বাংলালিংক বান্ডেল প্যাকেজের ক্ষেত্রে, আপনি 38 টাকা রিচার্জে 3 দিনের জন্য 30 মিনিট সহ 300 MB পাবেন। এছাড়াও 698 টাকা রিচার্জে 30 দিনের জন্য 500 মিনিট টকটাইম এবং 25GB ইন্টারনেট রয়েছে। এছাড়াও রয়েছে বিভিন্ন এসএমএস সুবিধা। 30 দিনের জন্য 30 দিনের জন্য 500 এসএমএস। এগুলো হল

সব বাংলালিংক সিম অফার তালিকা. এছাড়াও আরও অনেক বাংলালিংকের অফার রয়েছে। মাই বাংলালিংক অ্যাপে লগইন করে অফারগুলো দেখতে পারবেন। আপনি আপনার প্রয়োজন মত ব্যবহার করতে পারেন. আশা করি ব্যাপারটা বুঝতে পেরেছেন।

শেষ কথা | সব বাংলালিংক সিম অফার তালিকা

আজকের আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদের সকল বাংলালিংক সিমের অফার সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। আশা করি বিষয়গুলো ভালোভাবে বুঝতে পেরেছেন।

এছাড়াও বাংলালিংক সিমে আরও অনেক অফার রয়েছে যা আপনি বাংলালিংক অ্যাপে প্রবেশ করলেই পাবেন। সেখান থেকে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী এমবি, ভয়েস কল রেট বা বান্ডেল প্যাকেজ ব্যবহার করতে পারবেন।

এবং এই নিবন্ধে আলোচিত বিষয়গুলি বুঝতে কোন অসুবিধা হলে আমাদের জানান। এবং যদি এই নিবন্ধটি আপনার জন্য দরকারী হয়, তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। তাদের বিষয়টি জানার সুযোগ দিন। সর্বশেষ আপডেট পেতে এই ওয়েবসাইটটি নিয়মিত দেখতে ভুলবেন না। ধন্যবাদ সবাইকে.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *