আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা ও মোবাইল নম্বর

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তার তালিকা, ফোন নম্বর সম্পর্কে জানতে চান? তারপর আপনি সঠিক জায়গায় এসেছেন। বিশেষ করে যারা ক্যান্সারে আক্রান্ত এবং চিকিৎসা নিতে চান তারা আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের চিকিৎসক তালিকা, ফোন নম্বর সম্পর্কে জানতে চান। এই নিবন্ধে আমি আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা, ফোন নম্বর নিয়ে আলোচনা করব।

ক্যান্সার হাসপাতাল | আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল ডাক্তার লিস্ট এবং মোবাইল নাম্বার

আপনি যদি শেষ পর্যন্ত আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা, ফোন নম্বর জানতে পারেন আমাদের সাথে। তাই আর কোনো ঝামেলা ছাড়াই জেনে নেওয়া যাক আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের চিকিৎসকের তালিকা, ফোন নম্বর।

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল বাংলাদেশের অন্যতম ক্যান্সার হাসপাতাল। সাধারণত যারা দেশের বাইরে চিকিৎসা নিতে পারেন না, তাদের চিকিৎসা করা হয় বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এই হাসপাতালে। তারা চিকিৎসার আগে আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের চিকিৎসকের তালিকা, ফোন নম্বর জানতে চান। ভালো ডাক্তারের সিরিয়াল পেতে।

আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা, ফোন নম্বর

কারণ ক্যান্সার একটি মারণ রোগ। সঠিক সময়ে চিকিৎসা না করালে তা আমাদের স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। যেহেতু আমরা বাংলাদেশের সেরা ক্যান্সার হাসপাতাল সম্পর্কে আলোচনা করছি, তাই আমাদের আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তার তালিকা, ফোন নম্বর সম্পর্কে জানতে হবে। এটি চিকিত্সা খুব সহজ করে তোলে।

নাম — ডাঃ জামান উম্মে হুমাইরা

এমবিবিএস, এফসিপিএস (প্লাস্টিক সার্জারি)
প্লাস্টিক অ্যান্ড রিকনস্ট্রাকটিভ সার্জন
জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল
চেম্বার: আহ্ছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতাল
ঠিকানা: প্লট #03, বাঁধ ড্রাইভ ওয়ে, সেক্টর #10, উত্তরা, ঢাকা
সময়: বিকাল 3 PM থেকে 5 PM (রবিবার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার)
সিরিয়াল: 10617
নাম — ডাঃ ডিএম মাহিদুজ্জামান টনি

ডিগ্রি: এমবিবিএস, এফসিপিএস (সার্জারি), এমএস (সার্জারি), সিসিডি
জেনারেল, ল্যাপারোস্কোপিক, কোলোরেক্টাল এবং অনকোলজিকাল সার্জন
উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল
চেম্বার: আহ্ছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতাল
ঠিকানা: প্লট #03, বাঁধ ড্রাইভ ওয়ে, সেক্টর #10, উত্তরা, ঢাকা
সময়: বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা (বন্ধ: শুক্রবার)
সিরিয়াল: 10617
নাম — ডাঃ হাসান শাহরিয়ার মোঃ নুরুজ্জামান

ডিগ্রি: এমবিবিএস, এফসিপিএস (সার্জারি), এমআরসিপিএস (ইউকে)
জেনারেল, কোলোরেক্টাল এবং ক্যান্সার সার্জন
চেম্বার: আহ্ছানিয়া মিশন ক্যান্সার ও জেনারেল হাসপাতাল
ঠিকানা: প্লট #03, বাঁধ ড্রাইভ ওয়ে, সেক্টর #10, উত্তরা, ঢাকা
সময়: দুপুর 2.30 টা থেকে 4.30 টা (রবিবার, মঙ্গলবার এবং বৃহস্পতিবার)
সিরিয়াল: 10617

আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল কোথায় অবস্থিত

সঠিক সময়ে ক্যান্সারের চিকিৎসা করা খুবই গুরুত্বপূর্ণ। সঠিক সময়ে এই রোগের চিকিৎসা না হলে আমাদের মৃত্যু পর্যন্ত হতে পারে। আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল বাংলাদেশের ক্যান্সার হাসপাতালগুলোর মধ্যে একটি। আমরা ইতিমধ্যে আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তার তালিকা, ফোন নম্বর সম্পর্কে আলোচনা করেছি।

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের অবস্থান সম্পর্কে আমরা অনেকেই জানি না। বিশেষ করে যারা ঢাকার বাইরে থাকেন তারা সাধারণত এ বিষয়ে সম্পূর্ণ অজ্ঞ। যেহেতু এটি একটি মারাত্মক রোগ তাই এর চিকিৎসা শুরু করার আগে আমাদের জানতে হবে আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল কোথায় অবস্থিত

এই হাসপাতালটি বাংলাদেশের রাজধানী ঢাকার উত্তরা শহরে অবস্থিত। এর ঠিকানা প্লট #03, বাঁধ ড্রাইভ ওয়ে, সেক্টর #10, উত্তরা, ঢাকা। এখন আমি আশা করি আপনি আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল কোথায় অবস্থিত তা বিস্তারিতভাবে জানতে পেরেছেন

আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসার খরচ

বাংলাদেশের একটি অত্যন্ত জনপ্রিয় ক্যান্সার হাসপাতাল হল আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল। ক্যান্সারে আক্রান্ত ব্যক্তিরা সাধারণত এই হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। যেহেতু ক্যান্সার একটি মারণ ও ব্যয়বহুল রোগ, তাই এই রোগের চিকিৎসায় খরচ বেশি হবে এটাই স্বাভাবিক। কিন্তু কোনো রোগের চিকিৎসা করার আগে আমাদের সেই রোগের চিকিৎসার খরচ জানা উচিত।

চিকিত্সার জন্য কত খরচ হবে তা সাধারণত আপনার রোগের পর্যায়ে নির্ভর করে। আপনার রোগ যদি প্রাথমিক পর্যায়ে থাকে তাহলে কম চিকিৎসায় নিরাময় করা যায় এবং তখন খরচ বেশি হয় না কিন্তু যদি এটি একেবারে শেষ পর্যায়ে থাকে এবং বেঁচে থাকার পর্যায়ে পৌঁছে তাহলে এগুলোর চিকিৎসা করতে চিকিৎসা খরচ একটু বেশি হবে। রোগীদের

আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা, ফোন নম্বর: উপসংহার

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা, আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের ডাক্তারের তালিকা, ফোন নম্বর, আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল কোথায় অবস্থিত, আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের চিকিৎসার খরচ বিস্তারিত আলোচনা করা হয়েছে। যেহেতু এটি একটি মারাত্মক রোগ, তাই আমাদের সবার আগে এই রোগের চিকিৎসা সম্পর্কে জানতে হবে। হাসপাতালে চিকিৎসা নিলে রোগ তাড়াতাড়ি ভালো হয়ে যায়, সাধারণত এই বিষয়গুলো জানা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *