ফাইভারে আধিপত্য বিস্তারের 10টি গোপনীয়তা

ফাইভারে আধিপত্য

ফাইভারে আধিপত্য বিস্তারের 10টি গোপনীয়তা Fiverr-এ সুপারিশ পেতে কোনো শর্টকাট নেই। কোন পরিমাণ অর্থ আপনাকে আপনার নির্বাচিত বিভাগের প্রথম পৃষ্ঠায় ঠেলে দিতে পারে না। তোমাকে কাজ করতে হবে. এটি “কাজ” সম্পর্কে

  1. আপনার শিরোনাম বুঝতে সহজ করুন এবং আপনার অর্জনগুলি বর্ণনা করে এমন কীওয়ার্ড ব্যবহার করুন৷
  2. শিরোনামে একটি কীওয়ার্ডকে ক্যাপিটাল করা এটিকে সার্চের ফলাফলে র‍্যাঙ্ক করতে সাহায্য করে (আপনি একাধিক শব্দকে মূলধন করতে পারবেন না)।
  3. আপনার কৃতিত্বগুলি প্রচার করতে পেশাদার চেহারার ভিডিও তৈরি করুন৷ Fiverr সম্পর্কে দুর্দান্ত জিনিস হল যে আপনার কাছে প্রচুর সংখ্যক পেশাদার রয়েছে যারা সূর্যের নীচে $5 এর মতো কম দামে বিভিন্ন বিপণন এবং প্রচারমূলক পরিষেবা সরবরাহ করতে পারে।
  4. এটি সম্পর্কে চিন্তা করুন এবং আপনার উপস্থাপনায় কিছু অর্থ ব্যয় করুন। এটা পুরস্কৃত করা হবে. (সম্প্রতি আমার কবিতার পারফরম্যান্সে ডাব করার জন্য আমাকে নিয়োগ দেওয়া হয়েছিল, এবং এটি গুণমান এবং কর্মক্ষমতার উপর বিশাল প্রভাব ফেলেছিল)
  5. সর্বদা সময়মত কর্মক্ষমতা প্রদান. আপনি যদি তা না করেন তবে আপনি খারাপ প্রতিক্রিয়া এবং আলগা অভ্যাস পাবেন। Fiverr এমন গিগস্টার চায় যারা প্রচুর অর্থ উপার্জন করে (তাই Fiverr বস তাদের $1 কমিশন পেতে পারে)। শুরুতেই সতর্ক থাকুন।
  6. ধরুন আপনার প্রতিদিন 10টি অর্ডার আছে, সেগুলি সম্পূর্ণ করতে আপনার কতক্ষণ লাগবে? একবার আপনি আপনার পা খুঁজে পেলে, আপনি সবসময় সময় বাঁচাতে পারেন।
  7. মূল কিছু প্রদান. বিভিন্ন বিভাগের মাধ্যমে ব্রাউজ করতে এবং সেখানে বন্য এবং উত্তেজনাপূর্ণ পারফরম্যান্স আবিষ্কার করতে আপনার সময় নিন। আপনি অবশ্যই কিছু অনুপ্রেরণা পাবেন. উহু! এবং আপনি যা করতে ভালবাসেন তা করার চেষ্টা করুন, যা আপনার উত্সর্গ এবং পরিষেবার মানের মধ্যে প্রতিফলিত হয়।
  8. আপনার প্রোফাইল এবং কৃতিত্বের ফটোগুলিকে অনন্য এবং আসল করুন৷ ব্যক্তিগত যোগাযোগ বিশ্বাস গড়ে তুলতে সাহায্য করে।
  9. আপনার প্রোফাইলে আপনার একটি ফটো এবং আপনার প্রতিটি পারফরম্যান্সে একটি ফটো/গ্রাফিক রাখুন। এই ফটোগুলি ভাল যোগাযোগ করতে পারে এবং সেরা ফলাফল পেতে পারে।
  10. দ্রুত প্রচুর বিক্রয় পেতে এবং আপনার প্রতিক্রিয়া বাড়াতে একটি “একটি কিনুন একটি বিনামূল্যে” লেনদেন অফার করতে ইচ্ছুক৷ যারা অনেক সুবিধা পান তারা উত্সাহী প্রতিক্রিয়া দেওয়ার সম্ভাবনা বেশি। Fiverr এই সম্পর্ক ভালোবাসে এবং এটি পুরস্কৃত করে।
  11. উল্লেখ করুন যে আপনার পারফরম্যান্স শুধুমাত্র Fiverr-এ সঞ্চালিত হবে, আপনার ভিডিও বা অডিও সময়ের মধ্যে অন্তত দুবার।
  12. এছাড়াও, যেকোনো ভিডিওতে Fiverr লোগো যোগ করুন এবং অতিরিক্ত দৃশ্যমানতার জন্য YouTube-এ ভিডিওটি লোড করা নিশ্চিত করুন। আপনার ইউটিউব বর্ণনায় Fiverr-এ আপনার শো URL-এর একটি লিঙ্ক দেওয়াও একটি ভাল বিপণন কৌশল।
  13. ফাইভারে আপনার অভিজ্ঞতা সম্পর্কে একটি নিবন্ধ লিখুন এবং এটি EzineArticles এবং অন্যান্য শীর্ষস্থানীয় নিবন্ধ জমা দেওয়ার সাইটগুলিতে জমা দিন।
  14. এগুলি হল বিনামূল্যের পরিষেবা এবং গুরুত্বপূর্ণ অস্ত্র, এবং পৃষ্ঠা 1 এ প্রবেশ করার জন্য এগুলি আপনার জন্য গুরুত্বপূর্ণ অস্ত্র৷ প্রোফাইল বা রিসোর্স বক্সে আপনার শো URL অন্তর্ভুক্ত করতে ভুলবেন না৷
  15. যে কোন সময়, যে কোন জায়গায় প্রমোশন, প্রমোশন, প্রমোশন। আপনার সামাজিক নেটওয়ার্ক ব্যবহার করুন. আপনার কৃতিত্বের সাথে সম্পর্কিত ফোরামে যোগ দিন এবং সেখানে তাদের তালিকা করুন। আপনার ইমেলে একটি স্বাক্ষর যোগ করুন এবং আপনার শো URL অন্তর্ভুক্ত করুন
  16. ইন্টারনেটে বিনামূল্যে বিজ্ঞাপনের শত শত সুযোগ রয়েছে। যতটা সম্ভব এটি ব্যবহার করুন এবং আপনার র্যাঙ্কিং বৃদ্ধি এবং অর্ডার বৃদ্ধি দেখুন।
ফাইভারে আধিপত্য
ফাইভারে আধিপত্য

Meghna Life Insurance Company Limited ১০টি ভালো মন্তব্য

Shohidul Insurance

Jeevan Bima Corporation | জীবন বীমা কর্পোরেশন ১০টি ভালো মন্তব্য বাংলাদেশ

Shohidul Insurance

ওয়েব হোস্টিং: নিখুঁত পরিকল্পনা বাছাই করার জন্য একটি শিক্ষানবিস গাইড

Ms Rakhi Khatun Freelancer

ফ্রিল্যান্স রাইটিং ইনকাম বাড়াবেন কিভাবে বিস্তারিত

কিভাবে Fiverr-এ আরও বেশি অর্থ উপার্জন করবেন

Fiverr হল এমন একটি ওয়েবসাইট যা বিশ্বের যেকোনো স্থান থেকে যে কেউ তাদের পরিষেবা $5-এ বিক্রি করতে দেয়। আপনি যেকোন কিছু বিক্রি করতে পারেন যার মধ্যে রয়েছে: এসইও পরিষেবা,

ওয়েবসাইট ডিজাইন, ছবি এবং ডিজাইন, টিউটোরিয়াল ইত্যাদি। আপনার দক্ষতা বিক্রি করতে, আপনাকে যা করতে হবে তা হল $5 এর জন্য একটি শো করা। যদিও $5 খুব কম মনে হতে পারে, আপনি যদি এই টিপসগুলি বিবেচনা করেন তবে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন:

সঠিক কীওয়ার্ড ব্যবহার করুন

Fiverr খুব প্রতিযোগিতামূলক এবং গ্রাহকদের আপনার শো খুঁজে পেতে, আপনাকে সঠিক কীওয়ার্ড ব্যবহার করতে হবে। উদাহরণস্বরূপ, আপনি যদি লেখার পরিষেবা প্রদান করেন, তাহলে আপনার নিম্নলিখিত কীওয়ার্ডগুলি ব্যবহার করা উচিত:

লেখা, লেখক, নিবন্ধ, নিবন্ধ লেখক৷ বিভিন্ন গ্রাহকরা তারা যে পরিষেবাগুলি খুঁজছেন তা খুঁজে পেতে বিভিন্ন কীওয়ার্ড ব্যবহার করে; অতএব, আপনি যখন বিভিন্ন কীওয়ার্ড ব্যবহার করেন, তখন আপনি আরও গ্রাহক পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে দেন।

একটি পরিষ্কার বর্ণনা প্রদান করুন

আপনি যে পণ্যগুলি অফার করেন তা নির্দিষ্ট না করলে, কোনও গ্রাহক আপনার কাছ থেকে কিনবেন না। উদাহরণস্বরূপ, আপনি যদি ট্রান্সক্রিপশন পরিষেবা প্রদান করেন, তাহলে আপনাকে অবশ্যই আপনার প্রদান করা প্রতিলিপির মিনিটের সংখ্যা উল্লেখ করতে হবে।

আপনি যে ধরনের প্রতিলিপি প্রদান করবেন তাও আপনাকে অবশ্যই বলতে হবে, তা মৌখিকভাবে হোক বা না হোক। পরিশেষে, আপনার উল্লেখ করা উচিত যে কাজটি সম্পূর্ণ হতে কত সময় লাগবে।

ফাইভারে আধিপত্য অফার বোনাস

বিনামূল্যে পণ্য বা পরিষেবা কে ঘৃণা করে? আপনাকে আপনার পুনরাবৃত্তি গ্রাহকদের সনাক্ত করতে হবে এবং তাদের বোনাস দিতে হবে।

উদাহরণস্বরূপ, আপনি যদি $5 মূল্যের জন্য একটি 100-শব্দের পণ্যের বিবরণ লেখেন, তাহলে আপনাকে অবশ্যই আপনার পুনরাবৃত্ত গ্রাহকদের $5 মূল্যের জন্য 130-শব্দের পণ্যের বিবরণ দিতে হবে।

এটি আপনার গ্রাহকদের মূল্যবান বোধ করবে এবং তারা আপনার জন্য আরও পণ্য কিনবে যাতে আপনি আরও অর্থ উপার্জন করতে পারেন।

পারফরম্যান্সের জন্য অতিরিক্ত বৈশিষ্ট্য ব্যবহার করা

কৃতিত্বের ফি আপনাকে আপনার বিক্রি করা প্রতিটি অর্জনের জন্য $5-এর বেশি উপার্জন করতে দেয়। আপনার শোতে অতিরিক্ত বৈশিষ্ট্য থাকলে,

আপনাকে একটি অতিরিক্ত শো তৈরি করতে হবে। উদাহরণস্বরূপ, আপনি যদি আপনার শোটি পাঁচ দিনের মধ্যে সরবরাহ করেন তবে আপনি একটি অতিরিক্ত শো তৈরি করতে পারেন এবং এক বা দুই দিনের মধ্যে একই শো সরবরাহ করতে পারেন।

আপনি যখন একটি রানের জন্য অতিরিক্ত তৈরি করেন, তখন সতর্ক থাকুন যেন এটির সময় যেন না বাড়ে

kes রান সম্পূর্ণ করতে.

অবশেষে ফাইভারে আধিপত্য

Fiverr-এ আপনার বিক্রয় (এবং তাই আপনার আয়) বাড়ানোর জন্য এই টিপস। অনুষ্ঠানের প্রবাহ বাড়াতে, আপনাকে যতটা সম্ভব শেয়ার করতে হবে। কিছু সেরা শেয়ারিং প্ল্যাটফর্মের মধ্যে রয়েছে: টুইটার, ফেসবুক এবং ফাইভার ফোরাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *