ফাইভারে গিগ বিক্রি করে যে কেউ অর্থ উপার্জন করতে পারে

ফাইভারে গিগ বিক্রি করে যে কেউ অর্থ উপার্জন করতে পারে আপনি যদি অনলাইনে অর্থোপার্জনের একটি দ্রুত উপায় খুঁজছেন, এবং আপনার কাছে এমন প্রতিভা বা দক্ষতা রয়েছে যা লোকেরা $5 দিতে ইচ্ছুক, তাহলে আপনি অবশ্যই Fiverr.com এ যেতে চান

আপনার প্রতিভা বা দক্ষতা না থাকলেও, ফাইভারের মাধ্যমে প্রচুর লোক উপার্জন করছে। তারা যা করে তা হ’ল বিদেশ থেকে পোস্টকার্ড পাঠায়, বা তাদের গাড়িতে বা এমনকি শরীরের অঙ্গগুলির বিজ্ঞাপন দেয়।

আমি এই সাইটটি ব্রাউজ করছিলাম যে লোকেরা অদ্ভুত জিনিস করতে $5 খরচ করবে, যা আসলে বেশ মজার।

একজন ওয়েবমাস্টার হিসাবে, আমি সত্যিই এই ওয়েবসাইটটি পছন্দ করি কারণ এটি এমন লোকদের খুঁজে পাওয়া সহজ করে যারা ওয়েবসাইট সম্পর্কিত কাজ যেমন গ্রাফিক ডিজাইন, ফাইভারে গিগ বিক্রি লিঙ্ক বিল্ডিং এবং বিজ্ঞাপনের মতো কিছু নাম করতে পারে।

যদিও কখনও কখনও আপনি নিশ্চিত নন যে আপনি মাত্র $5-এ কি পাচ্ছেন, কিন্তু আপনি যদি সমাপ্ত পণ্যের সাথে সন্তুষ্ট না হন তবে আপনি মাত্র $5 খরচ করবেন। এছাড়াও, ক্রেতারা সর্বদা বিক্রেতার প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে সিদ্ধান্ত নিতে পারে।

ফাইভারে গিগ বিক্রি
ফাইভারে গিগ বিক্রি

ফাইভারে গিগ বিক্রি

Fiverr-এর ফিডব্যাক সিস্টেম ইবে-এর ফিডব্যাক সিস্টেমের মতো। শোয়ের বিক্রেতা যদি সময়মতো তার প্রতিশ্রুতি পূরণ করে, ক্রেতাকে বিক্রেতার জন্য প্রতিক্রিয়া জানাতে অনুরোধ করা হয়।

প্রতিক্রিয়ার ভাল ইতিহাস সহ বিক্রেতারা অল্প বা কোন প্রতিক্রিয়া ছাড়াই নতুন বিক্রেতাদের চেয়ে বেশি বিক্রি করে কারণ ক্রেতারা আরও আত্মবিশ্বাসী যে বিক্রেতারা প্রতিশ্রুতি অনুযায়ী সরবরাহ করবে।

আপনি যদি Fiverr দিয়ে অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে প্রথমে আপনার প্রতিভা এবং দক্ষতা নির্ধারণ করতে হবে। আপনি কি এমন কিছু করতে পারেন যা অন্যরা তুলনামূলকভাবে দ্রুত $5 এ কিনতে চাইবে?

এছাড়াও আপনি Fiverr.com ব্রাউজ করতে চাইতে পারেন অন্য কোন ধরনের শো থেকে লোকেরা অর্থ উপার্জন করছে। আপনি অবাক হতে পারেন যে কিছু এত সহজ। এটি ধারণাগুলির একটি তালিকা:

গ্রাফিক ডিজাইন ওয়েবমাস্টার এবং বিজ্ঞাপনদাতারা সর্বদা ব্যানার, বিজ্ঞাপন, লোগো, ওয়েবসাইট আইকন ইত্যাদি তৈরি করার জন্য চমৎকার গ্রাফিক ডিজাইনার খুঁজছেন। আপনি যদি ফটো এডিটিং সফ্টওয়্যারে দক্ষ হন তবে আপনার এটি বিবেচনা করা উচিত।

নিবন্ধ লেখা বা সম্পাদনা:

আজকের ব্লগিং এবং নিবন্ধ বিপণন ব্যাপক, এবং ওয়েবমাস্টাররা সর্বদা মানসম্পন্ন সামগ্রীর সন্ধান করে। আপনি যদি দ্রুত উচ্চ মানের নিবন্ধ লিখতে পারেন, আপনি Fiverr-এ একটি ভাগ্য তৈরি করতে পারেন।

একটি ভিডিও তৈরি করুন এবং ইউটিউবে প্রকাশ করুন-

আজকাল ভিডিওগুলি অনেক বড়, এবং আপনার যদি কিছু মৌলিক ভিডিও সম্পাদনা দক্ষতা থাকে তবে আপনি সেগুলি অন্যদের কাছে পরিষেবা হিসাবে অফার করতে পারেন।

মন্তব্য বা মন্তব্য পোস্ট করুন-

আপনি পণ্য বা ওয়েবসাইটে প্রচুর সংখ্যক মন্তব্য বা মন্তব্য পোস্ট করার প্রস্তাব করতে পারেন।

আপনার সামাজিক নেটওয়ার্কে একটি পণ্য বা ওয়েবসাইট প্রচার করুন –

Facebook বা Twitter-এ আপনার যদি প্রচুর ফলোয়ার থাকে, তাহলে $5 দিয়ে আপনি আপনার সোশ্যাল নেটওয়ার্কে কারো পণ্য, ওয়েবসাইট, ব্লগ, ফ্যান পেজ ইত্যাদি প্রচার করতে পারেন। এটি ফাইভারের খুব জনপ্রিয় শো কারণ এটি ক্রেতাদের খুব সস্তা বিজ্ঞাপন দেয়।

একটি “কিভাবে করবেন” ই-বুক তৈরি করুন বা প্রতিবেদন করুন এবং এটিকে $5-এ বিক্রি করুন – এই বইটি দুর্দান্ত কারণ আপনি যে কেউ এটি কিনেছেন তাদের কাছে একই ফাইলগুলি প্রেরণ করতে পারেন৷ নীতিগতভাবে, আপনি শুধুমাত্র একবার কাজটি করেন এবং এটি থেকে বহুবার উপকৃত হন।

অফলাইন বিজ্ঞাপন:

আপনার ক্রেতাদের জন্য ফ্লায়ার বা অন্যান্য সৃজনশীল বিজ্ঞাপন পদ্ধতি প্রদান করুন।

Fiverr-এর মাধ্যমে অর্থ উপার্জনের এই কয়েকটি ভিন্ন উপায়। আমি আশা করি আপনি এই ওয়েবসাইটের মূল্য দেখতে এবং আপনার প্রতিভা এবং দক্ষতা ব্যবহার করে দ্রুত কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। কে জানে, আপনি এমন একটি নতুন ধারণা নিয়ে আসতে পারেন যা অনেক লোক চায় এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের প্রয়োজনীয়তাকে ব্যাপকভাবে বাড়িয়ে দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *