ফ্রিল্যান্সিংয়ের জন্য 10টি সেরা ওয়েবসাইট।

ফ্রিল্যান্সিংয়ের

ফ্রিল্যান্সিংয়ের জন্য 10টি সেরা ওয়েবসাইট। চাকরির বাজারে একটি নতুন উইন্ডো আছে। এবং এটি দেশের অন্য প্রান্তে, এমনকি আপনার শহরের বাইরেও অপেক্ষা করছে না। এখন এমন ওয়েবসাইট রয়েছে যা প্রতিভাবান কর্মীদের দ্বারা পূর্ণ যারা শুধু তাদের অভিনয় একসাথে পেতে এবং পেশাদার হতে চায়। তাদের লেখক, ডিজাইনার,

বিজ্ঞানীদের জন্য সাইট রয়েছে, আপনি এটির নাম দিন। আপনি যদি এমন একটি ওয়েবসাইট খুঁজছেন যা আপনাকে ভালবাসে, তাহলে ফ্রিল্যান্স কাজের জন্য আমাদের 10টি সেরা ওয়েবসাইটের তালিকাটি দেখুন।

ফ্রিল্যান্সিংয়ের
ফ্রিল্যান্সিংয়ের

Shohidul Insurance

Delta Life Insurance Co Ltd 10 ভাল মন্তব্য

Shohidul Insurance

MetLife 10 ভাল মন্তব্য

Shohidul Insurance

বীমা – বাংলাদেশের 10টি সেরা বীমা কোম্পানি 2024

ফ্রিল্যান্সার ডট কম

সারা বিশ্বের কোম্পানিগুলির সাথে কাজ করতে খুঁজছেন এমন অনেক হট ফ্রিল্যান্সারদের কাজের জায়গা এটি। এখানে আপনি আপনার মাস্টারপিসগুলির সম্পূর্ণ নিয়ন্ত্রণে আছেন,

কারণ Freelancer.com-এ আপনার উপর কোন অত্যধিক বিধিনিষেধ আরোপ করা হয়নি এবং কাজটি শেষ না হওয়া পর্যন্ত আপনার অ্যাকাউন্ট থেকে কোন টাকা কাটা হবে না। কেন তারা এই কাজ? যাতে তারা আপনাকে আশ্বস্ত করতে পারে যে আপনি সময়মতো অর্থ প্রদান করবেন, এটি একটি স্বল্প বা দীর্ঘমেয়াদী কাজ যাই হোক না কেন।

ফ্রিল্যান্সিংয়ের জন্য ফাইভার

এখন আমরা ফ্রিল্যান্সিংয়ের জন্য দ্বিতীয় সেরা সাইটে আসি। বিরোধগুলি আপনাকে প্রভাবিত করতে পারে এবং আপনার ক্লায়েন্টরা নেতিবাচকভাবে কাজ করে যখন এটি অন্যান্য কোম্পানির সাথে দ্বন্দ্বে নেমে আসে, তবে Fiverr এর সাথে এটি সম্পর্কে ভয় পাবেন না! Fiverr ‘অনুভূতি এবং উদ্দেশ্য’-এর জন্য

একটি আশ্চর্যজনক ষষ্ঠ ইন্দ্রিয় তৈরি করেছে। ব্যক্তিগতভাবে বা পেশাগতভাবে যখন একটি প্রজেক্ট করা হয় তখন তারা তা জানে, এবং তাই তাদের সাইটে এইভাবে একটি সমস্যা এনে বিক্রেতা এবং ক্রেতা উভয়ের জীবনকে অনেক সহজ করে তোলে – উভয় প্ল্যাটফর্ম ব্যবহার করে অনেক লোক রিপোর্ট করে যে ফলাফল নিয়ে সত্যিই খুশি এবং কীভাবে তারা একসাথে কাজ করা সহজ।

আপনি যে ব্যক্তিটির সাথে কাজ করছেন এবং তারা কী কাজ তৈরি করতে পারে তা সর্বদা আপনার মুখের মধ্যে আউটলাইন করা হয় না। প্ল্যাটফর্মটি ব্যবহার করা সহজ এবং একটি বিশাল সম্প্রদায় রয়েছে যা এটিকে আপনার হাতের কাছে পাওয়ার জন্য সেরা ফ্রিল্যান্স প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি করে তোলে।

ফ্রিল্যান্সিংয়ের জন্য Reddit চাকরি

রেডডিট এলোমেলো প্রশ্নের জন্য ব্যবহার করা যেতে পারে তবে এটি ফ্রিল্যান্স প্রাসঙ্গিক কিছু চমত্কার কাজ রাখে। এই সাইটটি কিছু কোম্পানি এই নেটওয়ার্কিং থেকে লোকেদের সাথে চুক্তি করার জন্য ব্যবহার করে।

আপনি যদি একজন অ্যাপ ডেভেলপার, গ্রাফিক আর্টিস্ট বা একজন লেখক হন না কেন আপনি সহজেই reddit-এ আপনার দক্ষতার বিজ্ঞাপন দিতে পারেন এবং প্রতি মাসে ব্যাক আপ করতে বিভিন্ন ডেস্কের জন্য লুক আপ করতে পারেন

(সাধারণত একটি বিশাল পরিমাণ নয় কিন্তু আমি মনে করি না কয়েক পাউন্ড প্রতি মাসে অনেক বিবেচনা করা হয় যে এটি আপনাকে অর্থ প্রদান করতে পারে।

রেডডিট আমাকে একটি ইমেল লিখেছিল যে এটি কাজ করছে না, কোন বাস্তব ব্যাখ্যা ছাড়াই কেন আমি আর কিছু শুনিনি কারণ তাদের যদি আমার প্রকল্পের সাথে সমস্যা থাকে যা

এই সমস্যাগুলি উল্লেখ করে না তবে কেন আমাকে সেগুলির বিষয়ে কল করবেন না? অন্তত আমার উত্তর আছে! চিঠিপত্রটি এক সপ্তাহ বা তার বেশি সময় নিয়েছে কারণ তারা নিজেদেরকে এত দ্রুত একত্রিত করতে পারে, তারা সহযোগিতা করতে ক্ষতিগ্রস্থ হচ্ছে না।

ফ্রিল্যান্সিংয়ের জন্য ওডেস্ক

ফ্রিল্যান্সিংয়ের জন্য এবং চাকরির আবেদনের জন্য ওডেস্ককে প্রাচীনতম সাইটগুলির মধ্যে একটি হিসাবে বিবেচনা করা হয়। অন্যান্য লোকেদের এই বিশ্বে প্রতিটি ছোট দিক সবকিছুই অল্প শতাংশের জন্য করে (কোন বিলিয়ন যারা তাদের মত বিশ্বাস করে না তাদের সবই বিনামূল্যে হওয়া উচিত) এই ধরনের একটি পুরানো-সেকেলে ধারণাটি দেখতে বেশ খারাপ দেখতে হবে।

ওডেস্ক 4 বছর আগে তাদের সাইটে ‘ফ্রি-ক্রেডিট’ সম্পর্কে তাদের মতামত পরিবর্তন করেছে এবং তারপর থেকে ফ্রিল্যান্সারদের তাদের সেরা কাজ করতে এবং তাদের শিল্পের মধ্যে একে অপরকে সাহায্য

করার জন্য উত্সাহিত করার চেষ্টা করছে। দলটি সর্বদা তার নিয়োগকর্তাদের চাহিদা এবং চাহিদা মিটমাট করতে আগ্রহী কিন্তু দুর্ভাগ্যবশত অনেক ফ্রিল্যান্সার শুধুমাত্র সেই কাজগুলি প্রয়োগ করতে বা সম্পাদন করতে চায় যেগুলিকে 70% প্লাস করার প্রস্তাব দেওয়া হচ্ছে এবং 40% এর নীচে কিছু নয় যা আপনি আপনার অধিকারগুলিকে হস্তান্তর করছেন৷

আমার পরামর্শ হল আপনি এখানে আবেদন করার আগে একই ধরণের চাকরি করার ক্ষেত্রে আপনার আগ্রহের সাথে ক্লাস সাইটগুলি পরীক্ষা করে দেখুন এবং তুলনামূলকভাবে তারা আপনাকে কী অফার করবে তা দেখুন। এছাড়াও যদি আপনি খুঁজছেন একটি বিনামূল্যে ক্রেডিট অন্যান্য সাইটের কাছাকাছি চেক কিন্তু গুগল না

কারণ যখন আপনি এটি দেখতে চান. “google ads]” তাদের সংক্ষিপ্ত রূপের অধীনে ওডেস্কে অনুসন্ধান করুন এবং লক্ষ্য করুন যে সামান্য ত্রুটি বার্তাটি অনেকের কাছে একটি লাল টেক্সট হিসাবে পরিচিত কিন্তু এটিও অর্থপ্রদানের বিজ্ঞাপনগুলির দ্বারা ওভাররাইড করা হয়েছে –

এটি ভিন্ন নয় যে এই বেশ সস্তা মার্কেটপ্লেসগুলি হতে পারে তবে তারা পাঁচটি ফর্ম গ্রহণ করে একটি প্রকৃত অর্থ প্রদানের আগে সর্বাধিক। তবুও এটি এই সত্য থেকে দূরে সরে যায় না যে ফ্রিল্যান্সার চাকরির জন্য সারা বিশ্বে নিয়োগকর্তারা নিয়োগ করতে পারেন এমন লোকদের জন্য এখনও ভাল পছন্দ রয়েছে।

ফ্রিল্যান্সিংয়ের জন্য এলান্স

সাম্প্রতিক সময়ে এল্যান্সের উন্নতি হয়েছে (কিছু তাদের সাথে আমার অভিজ্ঞতার সাথে অন্যদের চেয়ে বেশি) কিন্তু ফ্রিল্যান্স লেখার কাজের আলোচনার জন্য এলান্সকে এমন অনেক তালিকার মধ্যে থেকে সূক্ষ্ম বাছাই হিসাবে গ্রহণ করে যারা তাদের গল্পগুলি কাগজে সেট করার জন্য লোকেদের খুঁজছে।

এটি একটি বিশাল চুক্তির মতো শোনাতে পারে না, তবে আপনি কি কখনও বসে বসে আপনার হাত একসাথে রেখেছেন, চোখ বন্ধ করেছেন এবং পরিষেবার ধরণের উপর ফোকাস করেছেন শুধুমাত্র আপনার মতো কেউ সম্পাদন করতে পারে?

প্রকৃতি আমাদের কিছু প্রতিভা দেয় যা আমাদের কাজের লাইনে সাহায্য করে আমাদের ক্ষমতায়ন করতে পারে কিন্তু তারপরেও আমাদের সকলের মাঝে মাঝে সাহায্যের প্রয়োজন হয়। এই ধরনের টুকরা যত্ন এবং বিবেচনা, উত্সর্গ, সংকল্প এবং যারা সাহায্য করতে ইচ্ছুক তাদের থেকে সম্মান প্রয়োজন.

আপওয়ার্ক

আপওয়ার্ক আরেকটি ফ্রিল

ওয়েব থেকে ance রাইটিং প্ল্যাটফর্ম যেখানে সমস্ত স্ট্রাইপের মানুষ অনলাইন জগতে তাদের পরিষেবা দেয়। এখানে, একটি দ্রুত গল্প কেনার বা লেখার যে কোনো ক্ষেত্রে আপনার আগ্রহ আছে সে বিষয়ে সাহায্য পাওয়ার একটি সহজ জায়গা। আপনার যদি শুধু একটি দ্রুত প্রশ্নের উত্তরের কাজ করতে হয় তবে

এটি একটি ভাল সুযোগ এবং পরবর্তী পর্যায়ে অর্থপ্রদান জমাও গ্রহণ করবে। অফারে রয়েছে এমন সমস্ত ধরণের নমুনা দ্বারা নির্দেশিত, যদিও আমি দেখেছি যে মাত্র 4টি দিয়ে এটি পরিমাণ এবং গুণমানকে অতিক্রম করেছে যেখানে সেগুলি থাকা উচিত কিন্তু তারপরে আবার হয়ত আমি সঠিক অঞ্চলগুলি অধ্যয়ন করি না বা এই স্থানটির বেশির ভাগই বেত্রাঘাত করি না এবং হতে পারে আরও নিরাপদ প্রমাণ সহ নিজেকে প্রসারিত করতে হবে।

এটি অবশেষে তাদের অতিরিক্ত পরিষেবা এবং বিভিন্ন রেটিং সহ ওডেস্ক নম্বরগুলিতে নেমে এসেছিল যা আমার পক্ষে খুব শক্ত প্রমাণিত হয়েছিল ক্লাসির আগে গ্র্যান্ড ফাইনাল থেকে আমাকে ছিটকে দেয় যদিও খুব বেশি নয়। সময়ের সাথে সাথে এই প্ল্যাটফর্মটি বৃদ্ধির সাথে সাথে সম্পদগুলিও আপনার প্রধান দায়িত্বের পাশাপাশি শেখার বা পরিচালনা করার জন্য একটি কার্যকর স্থান খুঁজে পেতে থাকবে।

ফ্রিল্যান্সিংয়ের জন্য গুরু

গুরুর কাছে এখন মোটামুটি সাম্প্রতিক মুখের মতই আছে যেগুলি এইমাত্র চলে গেছে এবং বারবার আমি একটি ইতিবাচক পর্যালোচনা লেখার চেষ্টা করব তবে এটি অন্য একটি হতে চলেছে আপনাকে অবশ্যই আমার কথাটি নিতে হবে কারণ আমার উদ্দেশ্য যতই কঠিন হোক না কেন অন্তত এখানে

এটিকে অস্বীকার করুন তারা প্রায় দুই সপ্তাহ এটি রেখেছেন যখন তাদের প্রতিটি যা আমাকে কম চাপ দেয় যদি আমি ব্যর্থ হই। অনেকে বলে যে এটি সাধারণত সত্য নয় তবে আমি ব্যক্তিগত সিদ্ধান্তে অটল থাকব এবং নীচে এখানে আরও সুনির্দিষ্ট বিষয়ে প্রবেশ করব-

নিবন্ধে পূর্বে উল্লিখিত হিসাবে উভয় খরচই নিয়োগকর্তা (এইচআর) এবং এর কর্মচারীদের (সঠিক চাকরি) মধ্যে চুক্তি থেকে বিয়োগ করা অ্যাকাউন্টে আসে।

প্রতি ঘন্টায় মানুষ

এটি অন্য একটি হিসাবে দাঁড়িয়েছে যা জরুরী বা লোকদের খুঁজে পাওয়া কঠিন নিয়োগের সময় টিকিট করতে পারে এবং আপনি কো-অপ পজিশনের প্রস্তাব না দিয়ে আপনার কাজের জন্য

আপনার পেশাদারকে বের করার কথা ভুলে যেতে পারবেন না তাই সতর্কতার দিক থেকে ভুল করতে ভুলবেন না আপনার যদি তাদের বিশ্বস্ততার কোন ধারণা না থাকে তবে এই বিবরণগুলিতে।

এই চাকরিগুলি এখনও উপলব্ধ এবং অত্যাধুনিক প্ল্যাটফর্মগুলির মধ্যে হতে পারে এমন উচ্চ সম্ভাবনা রয়েছে৷ তাই যদি এই ক্ষেত্রে আপনার সাহায্যের প্রয়োজন হয় এবং আপনি আপনার পরিষেবাগুলি অফার করতে চান তবে আপনার দক্ষতার মূল্য ভুলে যান এবং নিজেকে গর্বিত করুন এবং ঠিক কত খরচ এই

দাম কঠোর তারা আপনার নিজের হিসাবে তাদের সম্ভাব্য ক্লায়েন্ট নির্বাণ চেষ্টা যেখানে এটা আপনি কাজ কিছু দিতে হবে. সম্ভাব্য নিয়োগকর্তারা তাদের কর্মীদের কাঠামো তৈরি করার সময় প্রায়ই সমস্যার সম্মুখীন হন, একটি সমস্যা যার মাধ্যমে সমাধান করা যেতে পারে

উপরে উল্লিখিত বেশিরভাগ ফ্রিল্যান্স রাইটিং সাইটগুলির সাথে, আপনি দেখতে পারেন যে একটি সাইটের মধ্যে “ব্যবসায়িক লেখা”, “গ্রাফিক ডিজাইন,” “ওয়েবসাইট ডেভেলপমেন্ট” বা অন্যান্য অনুরূপ শিল্প সম্পর্কিত ক্ষেত্রের জন্য নির্দিষ্ট বিভাগ রয়েছে। এটি এমন নিয়োগকর্তাদের জন্য সহজ করে তুলতে পারে যাদের বহু-শ্রেণী বা লেখকদের বিভিন্ন দল রয়েছে।

যাইহোক, এই ধরনের গোষ্ঠীগত কাজের পাশাপাশি অনেক চ্যালেঞ্জ তৈরি করে (যা আমরা পরে আলোচনা করব) তাই এই বিকল্পগুলি বিভিন্ন গ্রুপের জন্য আলাদা।

ফ্রিল্যান্সিংয়ের জন্য সর্বোচ্চ

এই বিশাল বাজারটি তাদের ক্ষেত্রের পেশাদারদের সন্ধান করতে সাহায্য করার জন্য বিদ্যমান যারা চুক্তির সাথে কাজ করতে চায় কিন্তু তারা কখনও কখনও নির্দিষ্ট চুক্তির দাবি করে। একটি উদাহরণ তারা নিয়োগকর্তার অংশ এবং ক্লায়েন্টের উপর অর্জিত হতে চলেছে এমন প্রতিটি চুক্তিতে ভাগ করে নেয়।

প্রকৃতপক্ষে একটি ব্যবসা পরিচালনা করার জন্য আপনার যথেষ্ট এবং ক্রমাগত আয়ের প্রয়োজন, তাই যখন এটি উচ্চতর উত্স হিসাবে বেরিয়ে আসে তখন আপনি উজ্জ্বল বিবেচনা করতে পারেন।

তোমার কি পড়ার সময় নেই? কিছু মনে করবেন না আমার ফোকাস মূল পয়েন্টগুলিতে থাকবে এবং তারপর আমি টপটাল থেকে জানার জন্য 10টি বোনাস জিনিসের নীচে কিছু এলোমেলো তথ্য নিক্ষেপ করব।

1- সর্বাধিক সফল লেখকদের প্রতি মাসে $16,000 পর্যন্ত অর্থ প্রদান করা হয়।

2- এছাড়াও যদি এটি একটি চমকপ্রদ রেস্তোরাঁয় এক রাতের মধ্যে কোনও নগদ পুরস্কার বা বেশিরভাগ গাড়ি বিক্রয়কর্মী বা কেলেঙ্কারী শিল্পীদের কাছ থেকে যতটা অর্থ আশা করা যায় তবে শব্দের হারের ক্ষেত্রে সর্বদা বিজয়ী এবং পরাজিত হয় তাই এর চেয়ে বেশি কিছু খাঁটি লাভ কিন্তু এখনও ভাল ফলনের মধ্যে – একমাত্র উপায় আছে.

কিন্তু যেহেতু লেখার দক্ষতা কখনই লোকেদের জন্য একটি অজুহাত হয়ে ওঠে না যে কতটা ভাল লিখিত ভাবেন অন্যথায় এই নিবন্ধটি থেকে আর কিছুই নেবেন না (বা শুধুমাত্র নিজের জন্য টপটাল বোনাস কেনা)।

3- মাঝে মাঝে কিছু লেখক অবিশ্বাস্যভাবে ভাগ্যবান হন এবং তাদের বেস রেট x2 অর্জন করেন বা কেউ কেউ এমন একটি ভিডিও বা নিবন্ধ আপলোড করতে পারে যা ট্রেন্ড X এর উপর রাগ করে যা অন্যান্য সদস্যদের প্রোগ্রামের তালিকা তাই সর্বোত্তমভাবে আপনি তার চেয়ে খারাপ হবেন।

এটিকে আপনার পরবর্তী প্রজেক্টের বাম্প আপ হিসাবে ভাবুন যদিও আপনি এটি থেকে ভাল কিছু পাবেন না যদি না আপনি এটি নিয়ে যান এবং এটি অন্য কোথাও জমা দেন, তবে যদি এটি আসলে অনেক কাজ করে তবে এটি আপনার তথ্য নিয়মিত বিবেচনা করার পর প্রচারগুলিকে ক্যাটাপল্ট করতে পারে।

এই অবস্থানটি একটি “হুমকি” একটি সুযোগের চেয়ে বেশি (যদিও সাফল্য প্রায়শই আপেক্ষিক হয়)। লেখার জন্য একটি কুলুঙ্গি খুঁজুন যার মধ্যে বাস্তব এবং কৌতূহলী বাধা রয়েছে। এর অর্থ হল তারা শীর্ষ দশ-সবচেয়ে লাভজনক/অত্যন্ত লোভনীয় হিসাবে ততটা দিতে ইচ্ছুক।

TopTal এর মতে, এমনকি অসুখী পরামর্শদাতারাও এমন ক্লায়েন্টদের গ্রহণ করে উপকৃত হয় যারা ia “উচ্চ অলিকোট” প্রদান করে কিন্তু এখনও বড় ছেলেদের ক্লাব থেকে কম। এখনও উচ্চ উপার্জন সবসময় ভাল, কিন্তু com এর কারণে এটি ধীর হতে পারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *