আপওয়ার্কের জন্য কভার লেটার নমুনা

আপওয়ার্কের কভার লেটার কি

আপওয়ার্কের জন্য একটি কভার লেটার হল এক ধরনের প্রস্তাব, এবং এটি চাকরি পেতে খুবই সহায়ক। যখন বিক্রেতারা Upwork-এ একটি অ্যাকাউন্ট তৈরি করে, তখন তারা একটি কভার লেটার তৈরি করে ক্লায়েন্টকে পাঠাবে Upwork থেকে চাকরির জন্য এবং অর্থ উপার্জন করতে।

আপনি যদি একটি নিখুঁত প্রস্তাব না লেখেন তাহলে ক্লায়েন্ট আপনাকে নিয়োগ দেবে না কারণ আপনি ক্লায়েন্টকে সন্তুষ্ট করতে পারবেন না। একজন বিক্রেতাকে চাকরি পেতে এবং ক্লায়েন্টদের দীর্ঘ সময়ের জন্য নিয়োগের জন্য আকৃষ্ট করতে এবং তাদের পরিষেবাগুলি বারবার ক্রয় করতে, তাদের অবশ্যই সবচেয়ে আকর্ষণীয় প্রস্তাব পিচ করতে হবে।

আপওয়ার্কের জন্য আমি কীভাবে একটি কভার লেটার লিখব?

আপওয়ার্কের জন্য নতুনরা যখন সাইটে আসে তখন তারা জানে না কিভাবে তারা একটি প্রকল্প জয়ের প্রস্তাব লিখবে। একটি পেশাদার কভার লেটার লেখার সর্বোত্তম উপায় হল আপনি সেই সমস্ত জিনিসগুলি উল্লেখ করবেন যা ক্লায়েন্ট কাজের বিবরণে লেখেন এবং আপনি নিজের এবং আপনার অভিজ্ঞতার পরিচয়ও দেবেন

Upwork-এর জন্য কভার লেটার নমুনার কিছু উদাহরণ এখানে দেওয়া হল

চাকরি ১:

হ্যালো,

আমি ফিল এবং আমি অ্যান্ড্রয়েডের জন্য একটি পেশাদার ক্যালকুলেটর অ্যাপ্লিকেশন তৈরি করার জন্য একজন অ্যান্ড্রয়েড অ্যাপ ডেভেলপার খুঁজছি। নম্বর গণনা করার জন্য অ্যাপ্লিকেশনটিতে অবশ্যই সমস্ত বিকল্প থাকতে হবে। আপনি যদি এই কাজের জন্য আবেদন করেন তবে আপনার আগের কাজ পোস্ট করুন।

কভার লেটার ১

হ্যালো ফিল,

আমি আপনার সম্পূর্ণ বিবরণ পড়েছি এবং আমি আপনার সাথে কাজ করতে প্রস্তুত। আমি অ্যান্ড্রয়েডের জন্য আপনার ক্যালকুলেটর বিকাশ করব যেমন সমস্ত বৈশিষ্ট্য সহ; উপরন্তু, গুণ, বিয়োগ, ভাগ এবং অন্যান্য সহায়ক বৈশিষ্ট্য যোগ করে যা ব্যবহারকারীকে তাদের পরিমাণ গণনা করতে সাহায্য করবে।

আমার এই কাজের সাথে সম্পর্কিত কিছু প্রশ্ন আছে:
আপনার অ্যাপ্লিকেশন সহজ বা অভিনব হতে ডিজাইন করা হয়েছে?

এটা কি শুধুমাত্র Android এর জন্য এবং iOS এর জন্য নয়?

আমি একজন পেশাদার ওয়েব এবং অ্যাপ্লিকেশন ডেভেলপার যার 7 বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে এবং আমি কম্পিউটার বিজ্ঞানে আমার স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছি। আমি দীর্ঘদিন ধরে একটি আমেরিকান কোম্পানির সমস্যা সমাধানে আমার দক্ষতা ব্যবহার করছি। আমি Upwork এ 100 টিরও বেশি ক্লায়েন্টের সাথে তাদের অ্যাপ্লিকেশনগুলি বিকাশের জন্য কাজ করেছি।

আমি আমার পোর্টফোলিও শেয়ার করব যা আপনাকে আপনার অ্যাপ তৈরি করতে আমাকে নির্বাচন করতে সাহায্য করবে। আমি 24/7 উপলব্ধ এবং আপনি যে কোনো সময় আমার সাথে যোগাযোগ করতে পারেন.

ধন্যবাদ

আপওয়ার্কের জন্য চাকরি ২

ওহে,

আমি স্মিথ এবং পুরুষ এবং মহিলাদের জন্য আমার পারফিউম বক্স ডিজাইন করার জন্য আমার একজন গ্রাফিক ডিজাইনারের প্রয়োজন হবে। উভয় ডিজাইনই পুরুষ এবং মহিলাদের জন্য আলাদা।

একটি সুগন্ধি ছবি বাক্সে যোগ করা আবশ্যক, কিন্তু ছবি ইলাস্ট্রেটরে চিত্রিত করা হয়. আপনার প্রস্তাব থেকে আপনার আগের কাজ বাদ দিন।

কভার লেটার ২

আরে স্মিথ,

আমার নাম জন এবং আমি আপনার পারফিউম পণ্যের জন্য বক্স ডিজাইন করতে প্রস্তুত। আমি অ্যাডোব ইলাস্ট্রেটরে আপনার পারফিউম ইমেজ চিত্রিত করব এবং তারপর আমি বক্সে যোগ করব। আমি যে বাক্সটি ডিজাইন করব তা খুবই পেশাদার এবং আধুনিক। আমি মানের সাথে আপস করব না কারণ গুণমানই কেবল পণ্যটিকে দুর্দান্ত করে তোলে।
আমি আপনার সাথে জিজ্ঞাসা করতে প্রশ্ন করছি:

আমি পুরুষ এবং মহিলাদের জন্য ডিজাইন করা বাক্সের মাপ কি আলাদা নাকি তারা একই?

আমি কি উভয় বাক্সে বা শুধুমাত্র একটি বাক্সে ছবিটি যুক্ত করব?
আমার ডিজাইনিং কাজের পোর্টফোলিও নিচে দেওয়া হল।

উচ্চ মানের আপনার পণ্য বক্স ডিজাইন করার জন্য আপনার সাথে কাজ করা আমার আনন্দ হয়।

আপওয়ার্কের জন্য চাকরি ৩

হ্যালো,

আমি ডো, এবং Facebook, Instagram, এবং YouTube-এ আমার বিজ্ঞাপন প্রচার করার জন্য আমার একজন ডিজিটাল মার্কেটার প্রয়োজন। বিজ্ঞাপন শুধুমাত্র আগ্রহী ব্যক্তিদের দেখান. বিজ্ঞাপনটি মোবাইল আনুষাঙ্গিক সম্পর্কে। এই প্ল্যাটফর্মে আমার বিজ্ঞাপন দেখাতে আগ্রহী? আপনার অনুরোধে বিড.

কভার লেটার ৩

হাই ডো,

আমি স্মিথ এবং আমি দক্ষতার সাথে আপনার প্রকল্পটি সম্পূর্ণ করব। আমি আপনার বিজ্ঞাপনগুলি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে প্রকাশ করব। বিজ্ঞাপন শুধুমাত্র সেই ব্যক্তিদের দেখায় যারা আপনার পণ্যে আগ্রহী।

মোবাইল আনুষাঙ্গিক বিজ্ঞাপন দেখানো হয়. এটি একটি অত্যন্ত কার্যকরী বিভাগ কারণ এই বিভাগের গ্রাহকরা বেশি পরিমাণে পণ্য ক্রয় করে, তাই চিন্তা করবেন না আমি সেই গ্রাহকদের কাছে আপনার পণ্য প্রদর্শন করব।
আমি একজন Google হিসাবে প্রত্যয়িত এবং আমি google, udemy এবং Coursesa-এ আমার কোর্সগুলি সম্পূর্ণ করি৷ আমি বিপণনে 2 বছরের সহযোগী ডিগ্রিও সম্পন্ন করেছি।

ইউরোপে একজন ডিজিটাল মার্কেটার হিসেবে, আমি অ্যামাজন এবং ইবে পণ্য বিক্রি করি।

চাকরি ৪

হ্যালো,

আমার ফিটনেস সম্পর্কে 50টি নিবন্ধ দরকার। নিবন্ধটি ফিটনেসের জন্য খাদ্য এবং স্বাস্থ্যকর খাবার সম্পর্কে। নিবন্ধের দৈর্ঘ্য 1000 শব্দের উপরে এবং সর্বাধিক 2000।

প্রয়োজনীয়তা

প্রবন্ধগুলি অবশ্যই পেশাদার পদ্ধতিতে লিখতে হবে
কোন ইংরেজি ভুল নেই

কোন প্যালাগ্রিজম নেই

ফ্লায়ার ডিজাইন করার জন্য মূল্য !

May 4, 2024md joyFreelancer

গ্রাফিক ডিজাইনার হিসেবে ৫টি দক্ষতা

May 4, 2024md joyFreelancer

The Fall Guy | ‘দ্য ফল গাই’ রিভিউ: রায়ান গসলিং পাও যায়! স্প্ল্যাট ! আউচ!

May 4, 2024Ms Rakhi KhatunMovie

Deadpool and Wolverine | মার্ভেলের কেভিন ফেইজ হিউ জ্যাকম্যানকে ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’-এর জন্য ফিরে না আসতে বলেছিলেন

কভার লেটার ৪

ওহে,

আমি আপনার প্রকল্পের বিবরণ পড়েছি, এবং আপনার ফিটনেস সম্পর্কে লেখা নিবন্ধ প্রয়োজন। আপনার ফিটনেসের জন্য ডায়েট এবং স্বাস্থ্যকর খাবারের নিবন্ধের প্রয়োজন হবে।

আমি আপনার জন্য একটি পেশাদার পদ্ধতিতে 50টি নিবন্ধ লিখতে পারি, চুরি বা ব্যাকরণগত ত্রুটি ছাড়াই।

আমি বিভিন্ন বিভাগে 200 টিরও বেশি নিবন্ধ লিখেছি, এবং প্রতিটি অন্য নিবন্ধে পরিবর্তিত হয়েছে।

আমি জার্মানি থেকে ইংরেজিতে আমার স্নাতক ডিগ্রিও সম্পন্ন করেছি এবং আমার ক্লায়েন্টদের জন্য নিবন্ধ লেখার 6 বছরের অভিজ্ঞতা আছে।

আপনি যদি আমাকে নিয়োগ দেন, আমি আপনার 50টি নিবন্ধ 1000 থেকে 2000 শব্দে লিখতে পারব।

চাকরি ৫

হ্যালো,

আমি ডো এবং আমার বইয়ের কভার ডিজাইন করার জন্য আমার একজন গ্রাফিক ডিজাইনার লাগবে। বইটি বেকিং রেসিপি সম্পর্কে। কভারে, আমার বেকিং সম্পর্কিত কিছু গ্রাফিক্স এবং একটি বড় কেক দরকার। আপনি যদি সক্ষম হন

একটি আকর্ষণীয় এবং পেশাদার বইয়ের কভার ডিজাইন করা তারপর আপনার আগের কাজের সাথে একটি অনুরোধ পোস্ট করুন।

কভার লেটার ৫

হেই ডো,

আমি স্মিথ, এবং আমি বেকিংয়ের জন্য আপনার বইয়ের কভার ডিজাইন করব। বইয়ের প্রচ্ছদে, আমি বেকিং সম্পর্কিত গ্রাফিক্স এবং একটি বড় সুস্বাদু কেক যুক্ত করব। আমি একটি আকর্ষণীয় এবং পেশাদার কভার তৈরি করব। আমি আপনার বইয়ের কভার ডিজাইন করার জন্য আমার প্রচেষ্টা এবং সময় দেব।

আমি এই অনুরোধটি পোস্ট করছি কারণ আমার ডিজাইন ক্ষেত্রে 10 বছরের অভিজ্ঞতা আছে। আমি অনেক কোম্পানি এবং ক্লায়েন্টদের সাথে কাজ করি, তাহলে কেন অপেক্ষা করবেন যখন আপনি আপনার বইয়ের কভার ডিজাইন করার জন্য একজন পেশাদার গ্রাফিক ডিজাইনার নিয়োগ করতে পারেন?

আপওয়ার্কের জন্য আমার মনে 1টি প্রশ্ন আছে:

বইয়ের কভার কি শুধুমাত্র সামনের দিকে প্রয়োজন?

আমার পোর্টফোলিও লিঙ্ক আপলোড করা হবে, যা আপনাকে সন্তুষ্ট করবে।

আমি আপনার বইয়ের কভার ডিজাইন করার জন্য অপেক্ষা করছি।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *