হাজার হাজার টাকা বাঁচাতে ফ্রিল্যান্সার ব্যবহার করে

হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার

আপনি হাজার হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার ব্যবহার করে ফ্রিল্যান্সাররা প্রায়ই প্রকল্পের কর্মী এবং কোম্পানির কাছে মূল্যবান। অর্থনৈতিক মন্দার ক্ষেত্রে, বস প্রকল্প কর্মীদের কাছ থেকে বিভিন্ন পুরষ্কার পান, যারা খুব কম খরচে মানসম্পন্ন কাজ সরবরাহ করে হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার।

ফ্রিল্যান্সাররা এখন ভূমিতে “দ্রুত-চলমান ব্যবসায়িক খাতের” অনুরূপ। কোম্পানী বিশেষজ্ঞদের দায়িত্ব পুনরায় অর্পণ করে এবং পূর্ণ-সময়ের প্রতিনিধিদের তুলনায় 75% কম অর্থ প্রদান করে। ন্যূনতম পুঁজি সহ নতুন উদ্যোক্তাদের জন্য এটি একটি দুর্দান্ত শুরু, তবে তাদের বাজার ধারণার সাথে পরিচিত হওয়া উচিত।

ওয়েবসাইট স্ট্রীমলাইনিং (SEO), ওয়েব ইনডেক্স প্রমোশন (SEM), এবং স্লোগানে সমৃদ্ধ বিষয়বস্তু হল এমন ক্ষেত্র যেখানে গ্রাহকরা গুরুত্বপূর্ণ প্রতিশ্রুতি দিতে পারেন।

অনুরূপ কাজের জন্য অর্থপ্রদানকারী প্রতিনিধিদের অনুরূপ কাজ এবং মিটিংয়ের যোগফলের চেয়ে কয়েকগুণ বা তার বেশি অর্থ প্রদান করা হতে পারে। যে উদ্যোক্তাদের ইন্টারনেটে একটি গ্রাহক বেস তৈরি করতে হবে তারা সত্যিই ব্যবস্থাপনা পরামর্শদাতাদের কাছ থেকে উপকৃত হন হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার।

হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার
হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার

অর্থপ্রদানকারী এবং ফ্রিল্যান্সার

পরিস্থিতির উপর ভিত্তি করে পরামর্শদাতাদের নিয়োগ করা হয়, যখন প্রতিনিধিদের নিয়োগ করা হয় এবং অর্থ প্রদান করা হয়। সম্পাদিত কাজের প্রকৃতির উপর নির্ভর করে, এসইও বিষয়বস্তু প্রদানকারী পরামর্শদাতাদের সম্পূর্ণ অর্থপ্রদানকারী প্রতিনিধিদের পরিবর্তে 25% থেকে 75% প্রদান করা হতে পারে। হাজার বাঁচাতে ফ্রিল্যান্সার সাধারণত, শীর্ষস্থানীয় ওয়েব ক্রলারের মধ্যে থাকার জন্য সংস্থাগুলিকে তাদের এসইও বিষয়বস্তু মাসের পর মাস বা তার বেশি পরিবর্তন করতে হবে।

এটি একটি জটিল দুঃসাহসিক কাজ, যা কর্মীদের প্রতি মাসে এই কাজগুলি সম্পূর্ণ করতে দেয়। এই প্রতিশ্রুতি পূরণের জন্য পরামর্শদাতা নিয়োগ করা যেতে পারে, কিন্তু খরচ নগণ্য। অনেক প্রতিষ্ঠান যারা এই ধরনের কাজের জন্য পরামর্শক ব্যবহার করে হাজার হাজার ডলার বাঁচাতে পারে।

যেহেতু এই লোকদের বেশিরভাগই বেতনের প্রতি মুগ্ধ, তাই সংস্থাগুলি কম দামে বিশেষজ্ঞদের নিয়োগ করতে পারে। বেশিরভাগ পরামর্শদাতা সংস্থার স্থিতিশীলতা নিয়ে খেলেন বা পরবর্তী বড় দুঃসাহসিক কাজ নিয়ে খেলেন।

যখন তারা বিরতি দেয়, তারা তাদের অর্থ ট্র্যাক করতে এই অবস্থানগুলি ব্যবহার করবে। উদ্যোক্তারা তাদের কাজের প্রয়োজনীয়তা ব্যবহার করে সাংগঠনিক অর্থ আলাদা করার জন্য তাদের কম টাকা দেয়। ‘সবুজ’ সংগঠনের যুগে উদ্যোক্তারা যতটা সম্ভব খরচ কমানোর চেষ্টা করে।

বাসা থেকে কাজ

ডিস্ট্রিবিউটেড কম্পিউটিং প্রবর্তনের সাথে, ক্লায়েন্টরা সহজেই পরামর্শদাতাদের সাথে কাজ সম্পাদন করতে পারে। তারা SEO কন্টেন্ট, ওয়েব কন্টেন্ট, রিসার্চ বা অন্য কাজে সহযোগিতা করতে পারে যা পুনরায় ব্যবহার করা যেতে পারে।

এটি বিশেষজ্ঞদের সাথে সহযোগিতা করা সহজ করে তোলে কারণ অনুরোধগুলি পরিচালনা করতে বা কাজগুলি সম্পাদন করার জন্য তাদের শারীরিকভাবে উপস্থিত থাকতে হবে না।

সমস্ত মিটিং ব্যক্তিগতভাবে বা ইমেলের মাধ্যমে অনুষ্ঠিত হতে পারে। বিতরণ করা কম্পিউটারগুলি ব্যবহার করে সংস্থাগুলি হাজার হাজার তুচ্ছ সহকারী এবং কোম্পানির প্রতিনিধিদের বাঁচাতে পারে।

বহিরাগত সহকারীরাও ওয়েবসাইট ডিজাইন বা অন্যান্য গুরুত্বপূর্ণ অক্ষর প্রবর্তন এবং প্রচার করতে Microsoft পাওয়ারপয়েন্ট ব্যবহার করতে পারে। কিছু দূরবর্তী এমনকি সংস্থার জন্য কল করে।

এটি কীভাবে ফ্রিল্যান্সারদের উপকার করে

বিশেষজ্ঞরা স্বীকার করেছেন যে তাদের নতুন দক্ষতা বজায় রাখতে এবং মৌলিক প্রয়োজনীয়তার জন্য অর্থ প্রদানের জন্য পেশাদার বেতন কম। যারা বেকার নন বা পেনশন নেই তারা মজুরি বাড়াতে বা অর্থনৈতিক মন্দার সময় ফান্ডে বিনিয়োগ করতে ফ্রিল্যান্সিং ব্যবহার করতে পারেন।

কিছু পরামর্শদাতা এই জীবনধারার সাথে জড়িত কারণ এটি তাদের কাজের সাথে খাপ খাইয়ে নিতে দেয় যখন তাদের প্রয়োজন হয়, কত ঘন ঘন তাদের প্রয়োজন হয় এবং যেখানেই তারা প্রয়োজন হয়।

তা সত্ত্বেও, যখন তাদের কোনো প্রকৃত মূল্য বা মূল্য দেওয়া হয় না, তখন তাদের জীবনধারা বিরক্তিকর হয়ে উঠতে পারে। বেশিরভাগ পরামর্শদাতাদের কম ঘন্টা থাকে, সপ্তাহে অনেক দিন কাজ করে এবং কম বেতনের জন্য সপ্তাহে অনেক দিন কাজ করে।

সময়ের সাথে সাথে, পরামর্শদাতা অত্যধিক সময় এবং কম বেতনের কারণে সৃষ্ট অযাচিত চাপের দ্বারা “ক্লান্ত” হয়ে যেতে পারে। প্রকৃতপক্ষে, এই সমস্যাগুলির মধ্যেও, কিছু পরামর্শদাতা রয়েছেন যারা এই সত্যের উপর ভিত্তি করে তাদের জীবনযাপন চালিয়ে যান যে বিভিন্ন পছন্দ তাদের কাজের শৈলীর সাথে সামঞ্জস্যপূর্ণ নয়।

ফ্রিল্যান্সারদের সাথে কাজ করার জন্য নির্দেশাবলী

কিছু সংস্থা নির্দিষ্ট উপদেষ্টাদের সাথে ভাল কাজের সমিতি স্থাপন করেছে এবং দীর্ঘ চুক্তি করেছে। প্রতিষ্ঠাতা প্রতিষ্ঠানের ধারাবাহিক কাজকে পরামর্শদাতারা পছন্দ করেন।

বিশেষজ্ঞরা যখন জ্ঞানী ব্যক্তিদের সাথে কাজ করেন, তখন তারা বুঝতে পারেন যে তারা যে আইটেম বা ব্যবস্থাপনার ফি পান তা তারা প্রদান করা অন্যান্য ফি থেকে কম, এবং তারা তাদের কার্যাবলীতে আরও নিযুক্ত থাকবে।

কিছু সংস্থা এমনকি কর্মী প্রতিনিধিদের চেয়ে কম বেতন দেয়, তবে আরও বেশি প্রয়োজন। এই ধরনের প্রশিক্ষণ হতাশার দিকে নিয়ে যেতে পারে এবং স্বাধীনভাবে কাজ করার সুবিধাগুলি হ্রাস করতে পারে। নির্দিষ্ট সংস্থার কাজের চাপের কারণে কিছু বিশেষজ্ঞকে বরখাস্ত করা হতে পারে। এটি একটি বিশেষজ্ঞ হওয়ার সুবিধা, কিন্তু কিছু ক্ষেত্রে এটি একটি বিশাল নগদ ঘাটতি হতে পারে।

একটি কাজ সম্পূর্ণ করার জন্য সংস্থার সাথে সহ্য করার বা সহযোগিতা করার আগে, পরামর্শদাতাকে অর্থ-সঞ্চয় সুবিধাগুলির একটি ধারাবাহিক অধ্যয়ন করা উচিত। বিশেষজ্ঞদের মজুরি কম করার জন্য চাহিদা যথেষ্ট বেশি বলে ধরে নিলে, কোম্পানিটি বর্তমানে একটি যুক্তিসঙ্গত আয় নয়।

অনেক সংস্থা কম টাকায় চাকরি পেতে ভারতের মতো বিভিন্ন দেশে অবস্থান পুনর্বন্টন করে। যাই হোক না কেন, এটি প্রমাণিত হয়েছে যে বিশেষজ্ঞরা স্থানীয়ভাবে কাজ করেন, তুলনামূলক বেতনের সাথে, তবে জীবনযাত্রার উচ্চ ব্যয় সহ। স্বল্প খরচে স্বাধীন কাজ পেলে সংগঠনের এই মস্তিষ্ককে বাঁচানো উচিত যাতে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকে। দ্য

se প্রতিষ্ঠানগুলি তারা খুঁজছে উচ্চ মানের কাজ পেতে.

ফ্রিল্যান্সারদের অন্যান্য অর্থনৈতিক সুবিধা

বিভিন্ন কোম্পানিতে পরামর্শক নিয়োগ করা যেতে পারে। বিশেষজ্ঞরা গোপনে লিখতে পারেন, বই সম্পাদনা করতে পারেন, এসইও বিষয়বস্তু লিখতে পারেন, ওয়েবসাইট তৈরি করতে পারেন,

গবেষণা করতে পারেন, সোর্স কোড লিখতে পারেন, ছবি তুলতে পারেন, পরামর্শ দিতে পারেন, বাণিজ্য করতে পারেন বা স্বল্পমেয়াদী প্রয়োজনে বিভিন্ন কার্য সম্পাদন করতে পারেন। এসব লোককে মজুরি শ্রমিক হিসেবে নিয়োগ দেওয়া হয়।

তাই, সংস্থাটিকে বেকারত্বের সুবিধা, অতিরিক্ত সুরক্ষা, অন্যান্য সুবিধা প্রদান বা পূর্ণ-সময়ের প্রতিনিধিদের সাথে সম্পর্কিত কোনো প্রশাসনিক কাজ করতে হবে না। প্রতিষ্ঠানগুলো একজন পূর্ণ-সময়ের বিক্রয় প্রতিনিধির পরিবর্তে একজন প্রকল্প কর্মী নিয়োগের মাধ্যমে প্রচুর অর্থ ও সময় সংরক্ষণ করে।

নতুন কোম্পানিগুলি প্রকল্পের কর্মীদের আকর্ষণীয় বলে মনে করে কারণ তারা এই খরচ বাঁচায়। নতুন আইনটি কর্মচারী নিয়োগকে আরও পরিমিত করে তুলেছে, এবং সরকার নির্দিষ্ট ধরণের বিক্রয় প্রতিনিধি নিয়োগের জন্য প্রায় $9,000 প্রণোদনা প্রদান করে, পরামর্শদাতা বা প্রকল্প কর্মীরা আরও স্মার্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *