কিভাবে Fiverr-এ টপ রেটেড সেলার হওয়া যায়

কিভাবে Fiverr-এ টপ রেটেড সেলার হওয়া যায় আপনি যদি আপনার শো বিক্রি করার এবং Fiverr-এর মাধ্যমে অর্থ উপার্জন করার চেষ্টা করে থাকেন, আপনি হয়তো লক্ষ্য করেছেন যে কিছু বিক্রেতাকে “টপ রেটেড সেলার” হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে।

এই শীর্ষ রেট করা বিক্রেতাদের একটি সুন্দর ছোট ব্যাজ আছে যেটি পপ আপ হবে যখন কেউ তাদের প্রোফাইল বা তাদের চেহারা চেক করে।

আমি আপনাকে চিনি না, কিন্তু একটি ব্যাজ আমাকে সেই বিক্রেতার কাছ থেকে কেনার সম্ভাবনা বেশি করে তোলে। এটা আমাকে বলে যে তারা ভাল অবস্থানে আছে এবং তাদের প্রতিশ্রুতি রক্ষা করেছে।

আপনার শো বিক্রি করতে এবং Fiverr-এর মাধ্যমে অর্থ উপার্জন করতে, আপনাকে সর্বাধিক প্রশংসিত বিক্রেতা হতে হবে!

আপনি যদি শিখতে চান কিভাবে Fiverr-এ টপ-রেটেড সেলার হতে হয়, তাহলে আমি আপনাকে সরাসরি মায়ের মুখ থেকে কিছু টিপস দিতে পারি। Fiverr এর মতে, সর্বাধিক প্রশংসিত বিক্রেতা হতে, আপনাকে নিম্নলিখিতগুলি করতে হবে:

অনেক, অনেক ইতিবাচক রিভিউ পেয়েছি. এর মানে এই নয় যে আপনার প্রায় অর্ধেক মন্তব্য ইতিবাচক হতে হবে। এর মানে হল যে 99% পারফরম্যান্সের জন্য ভাল প্রতিক্রিয়া প্রয়োজন।

Fiverr
Fiverr

Fiverr

সময়মত প্রতিটি গিগ বিতরণ. আপনি যদি ডেলিভারিতে সমস্যায় ভুগছেন, তাহলে আপনার পারফরম্যান্স স্থগিত করা উচিত যতক্ষণ না আপনি ধরতে পারেন। আপনি সময়মত প্রতিটি পারফরম্যান্স সম্পূর্ণ করতে পারেন তা নিশ্চিত করার এটি সর্বোত্তম উপায়।

দ্রুত এবং বিনয়ীভাবে যোগাযোগ করুন। যদি ক্রেতা আপনাকে একটি প্রশ্ন জিজ্ঞাসা করে, আপনি অবিলম্বে উত্তর দিতে হবে। এটি আপনাকে শো সম্পর্কে আরও ইতিবাচক প্রতিক্রিয়া পেতে সহায়তা করবে।

যোগাযোগের ক্ষেত্রে নম্র হওয়াও গুরুত্বপূর্ণ। এমনকি যদি আপনি মনে করেন যে কেউ একটি বোকা প্রশ্ন জিজ্ঞাসা করেছে, ধৈর্য ধরুন এবং সর্বোত্তম উপায়ে তাদের উত্তর দিন। সর্বোপরি, ভাল গ্রাহক পরিষেবা হল সবচেয়ে গুরুত্বপূর্ণ উপায়গুলির মধ্যে একটি যা আপনি একজন শীর্ষ বিক্রেতা হতে পারেন।

ঝামেলা থেকে দূরে থাকুন এবং নিয়ম মেনে চলুন। এর মানে হল যে আপনি আপনার Fiverr শো বার্তার মাধ্যমে আপনার গ্রাহকদের কাছে আপনার ইমেল ঠিকানা পাঠাবেন না।

এর মানে হল যে আপনি সাইটের নিয়মগুলি অনুসরণ করুন এবং বাঁকবেন না। আপনি নিয়ম বা ধূসর এলাকা সম্পর্কে নিশ্চিত না হলে, আপনি সবসময় গ্রাহক পরিষেবা ইমেল করতে পারেন এবং জিজ্ঞাসা করতে পারেন। এই ভাবে আপনি স্পষ্টীকরণ পেতে সক্ষম হওয়া উচিত.

শীর্ষস্থানীয় বিক্রেতারা জানেন যে ফাইভারের মাধ্যমে অর্থোপার্জনের জন্য আপনার চমৎকার গ্রাহক পরিষেবা থাকা প্রয়োজন। প্রকৃতপক্ষে, তাদের আরও বেশি অর্থ উপার্জনের উচ্চ সম্ভাবনা রয়েছে, কারণ সর্বাধিক প্রশংসিত বিক্রেতা কিছু বিশেষ সুবিধা নিয়ে আসে, যা আমি অন্য নিবন্ধে আলোচনা করব।

ফাইভার আসলে কি?

অনেক লোক সত্যিই বুঝতে পারে না Fiverr.com কি। অনেক লোক বুঝতে পারে না যে এটি কী এবং কীভাবে এটি ব্যবহার করা যায় তাই আমি এই নিবন্ধটি লেখার সিদ্ধান্ত নিয়েছি। আমরা Fiverr-এর মাধ্যমে অর্থোপার্জনের জন্য পরিষেবা প্রদানের মৌলিক বিষয়গুলি এবং আপনি বাজারের বিক্রেতাদের কাছ থেকে কী আশা করেন তা শেখাই।

প্রারম্ভিকদের জন্য, Fiverr মূলত একটি বিশাল বাজার, এবং লোকেরা $5 বা $5 দিয়ে যা খুশি প্রকাশ করতে পারে। তাদের বাটে লিপস্টিকে আপনার নাম লেখা থেকে শুরু করে আপনার সাথে লিঙ্ক করার জন্য কিছু খুব ভাল ডিল।

একটি ওয়েবসাইট তৈরি করতে, আপনি সেখানে সবকিছু পাবেন। আমি আপনাকে কেবল সাইটে অনুসন্ধান করতে উত্সাহিত করি, লোকেরা যা করতে চায় তা আসলে খুব আকর্ষণীয়।

এখন আপনি ওয়েবসাইটটির মূল বিষয়গুলি বুঝতে পেরেছেন, আপনি কীভাবে এটি ব্যবহার করবেন? ওয়েল, এটা সব আপনার সামগ্রিক লক্ষ্য কি উপর নির্ভর করে. আপনি যদি $5-তে সম্পূর্ণ করতে ইচ্ছুক একটি নির্দিষ্ট ধরণের টাস্ক অফার করে কিছু টাকা উপার্জন করতে চান তবে এটি খুব সহজ।

আপনাকে যা করতে হবে তা হল একটি অ্যাকাউন্ট তৈরি করুন, একটি প্রোফাইল তৈরি করুন এবং শোটি প্রকাশ করুন (একটি কাজ যা আপনি সম্পূর্ণ করতে পাঁচ ডলার খরচ করতে ইচ্ছুক)।

যাইহোক, আপনি যদি এমন কাউকে খুঁজছেন যে ভাল লোকেদের কাছে নির্দিষ্ট কাজগুলি আউটসোর্স করতে পারে, আপনি সেরা জায়গাগুলির মধ্যে একটি খুঁজে পেয়েছেন।

উদাহরণস্বরূপ, আমি SEO নিবন্ধ লিখতে, একটি ওয়েব 2.0 সাইট নিবন্ধন করতে এবং আমার সাইটে ব্যাকলিংক সেট আপ করতে অসংখ্য ঘন্টা ব্যয় করেছি। এখন আমি প্রায় সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয়ভাবে কাজটি অন্য লোকেদের নিয়োগ করে করেছি যা আমি প্রায় অসম্ভব বলে মনে করি… $5।

আপনি Fiverr ব্যবহার করে একজন ক্রেতা বা বিক্রেতা হোন না কেন, এটিও খুবই গুরুত্বপূর্ণ এবং আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি একে অপরের সাথে ভাল যোগাযোগ করছেন।

অন্য যেকোনো ধরনের ব্যবসার মতো, আপনি একে অপরের সাথে যত ভালো যোগাযোগ করবেন, অর্ডারের ফলাফলে আপনি সন্তুষ্ট হওয়ার সম্ভাবনা তত বেশি।

আপনি দেখতে পাচ্ছেন, Fiverr.com এর আপনার পরিচয়ের উপর নির্ভর করে বিভিন্ন ব্যবহার রয়েছে। এটি সত্যিই আপনি যা খুঁজছেন তার উপর নির্ভর করে।

এমনকি যদি আপনি মনে করেন যে আপনি কী করবেন তা খুঁজে পাচ্ছেন না, এটি পরীক্ষা করা একটি ভাল ধারণা হতে পারে। আপনি pleasantly বিস্মিত হতে পারে। আপনি যদি বিক্রি করতে চান তবে আমি জানি না আপনি কিসের জন্য অপেক্ষা করছেন, দেখুন যান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *