কিভাবে কম্পিউটার মনিটরে মোবাইলের স্ক্রিন শেয়ার করবেন

অনেক সময় বিভিন্ন কাজে যেমন ভিডিও বানানো বা স্ক্রিনশট নেওয়া বা অন্য কোনো কারণে কম্পিউটারের মনিটরে মোবাইলের স্ক্রীন দেখাতে হয়।

তাই আজ আমরা এমন কিছু টিপস নিয়ে এসেছি যা আপনি মাত্র কয়েক ক্লিকেই কম্পিউটার মনিটরে স্ক্রিন শেয়ার করতে পারবেন। এর জন্য আমরা টিমভিউয়ার অ্যাপস ব্যবহার করব। নিচের ধাপগুলো অনুসরণ করুন।

কম্পিউটার মনিটরে
কম্পিউটার মনিটরে

১) প্রথমে নিচের লিঙ্কে দেওয়া অ্যাপগুলো আপনার মোবাইলে ইন্সটল করে চালু করুন।

2) আপনি যদি আগে সাইন আপ না করে থাকেন তবে সাইন আপ করুন এবং একটি অ্যাকাউন্ট তৈরি করুন। এখন ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন। এই ক্ষেত্রে, আপনার ইমেলে একটি নিশ্চিতকরণ ইমেল পাঠানো যেতে পারে, ইমেলে গিয়ে নিশ্চিত করুন।

3) এখন কম্পিউটার মনিটরে ব্রাউজারে যান এবং এই লিঙ্কে ক্লিক করুন এবং একই ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করুন। এই ক্ষেত্রে, আপনার ইমেলে একটি নিশ্চিতকরণ ইমেল পাঠানো যেতে পারে, ইমেলে গিয়ে নিশ্চিত করুন।

4) এখন আপনি কম্পিউটার মনিটরে পর্দায় আপনার মোবাইল মডেল দেখতে পারেন. এর পাশের Connect অপশনে ক্লিক করুন এবং পরবর্তী বক্সে সংযোগ করুন।

5) এবার ওপেন ইউআরএল নামের পপ-অন অপশনে ক্লিক করুন অথবা স্ক্রিনের উপরে কানেক্ট মোবাইল নামের পপ-অন অপশনে ক্লিক করুন। ফলস্বরূপ, টিমভিউয়ার অ্যাপটি আপনার কম্পিউটারে খুলবে এবং কম্পিউটারের পর্দায় একটি মোবাইল-আকারের স্ক্রিন প্রদর্শিত হবে।

কম্পিউটার মনিটরে

এখন আপনি আপনার মোবাইল দিয়ে যা চালাবেন তা কম্পিউটারের স্ক্রিনে প্রদর্শিত হবে!!

আজ এ পর্যন্ত. এই ধরনের আরও আপডেটের জন্য সাধারণ আইটি-এর সাথে থাকুন। আপনাকে অনেক ধন্যবাদ.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *