বছরের সেরা 15টি স্মার্টফোন গ্যাজেট সম্পর্কে আরও জানুন৷

সেরা স্মার্টফোন গ্যাজেট বা অ্যান্ড্রয়েড গ্যাজেটগুলি এখন অনেকেই ব্যবহার করছেন যার কারণে আমাদের জীবন উন্নত হচ্ছে। আজ আমি আপনাদের 15টি স্মার্ট ফোন গ্যাজেট সম্পর্কে বলব যা আপনাদের কাজে লাগবে

বছরের সেরা 15টি স্মার্টফোন
বছরের সেরা 15টি স্মার্টফোন

বছরের সেরা 15টি স্মার্টফোন Adonit ফটোগ্রিপ

বছরের সেরা 15টি অ্যাডোনিট ফটোগ্রিপ: এটি একটি ব্লুটুথ রিমোট সিস্টেম সেলফি স্টিক। ক্যামেরা হোল্ডার দিয়ে যেখানে খুশি নিয়ে যেতে পারেন। এটি আপনাকে আপনার স্মার্ট ফোনটি ধরে রাখতে এবং ভিডিও এবং ছবি তুলতে দেয়। আপনি ব্লুটুথের মাধ্যমে এটি নিয়ন্ত্রণ করতে পারেন।

RapdX মাইপোর্ট

RapdX Myport: বছরের সেরা 15টি এটি একটি ওয়্যারলেস পাওয়ার ব্যাংক। এটি একটি 10000 mah পাওয়ার ব্যাংক। এটি কোনো চার্জার ছাড়াই আপনার স্মার্টফোনকে চার্জ করতে পারে। এই পাওয়ার ব্যাঙ্কের পাশে এলইডি লাইট দেওয়া আছে। এতেই দেখা যাবে পাওয়ার ব্যাঙ্কের চার্জ কত।

মার্শাল স্টকওয়েল 2

মার্শাল স্টকওয়েল 2: এটি একটি জলরোধী স্পিকার। এটি ব্লুটুথের মাধ্যমে পরিচালিত হয়। আপনি এটি আপনার ব্যাগে যে কোনও জায়গায় বহন করতে পারেন। ব্লুটুথের সাথে একসাথে দুইজন কানেক্ট করা যায়। এর ব্যাটারি লেভেল বোঝার জন্য LED লাইট ব্যবহার করা হয়। পাওয়ার ব্যাঙ্ক হিসেবেও ব্যবহার করতে পারেন।

গাড়ি পালানোর টুল

কার এস্কেপ টুলঃ আপনি যদি কখনো গাড়ির ভিতরে আটকে যান তাহলে এই গ্যাজেটের সাহায্যে আপনি গাড়ি থেকে বের হতে পারবেন, আপনার মোবাইলের হেডফোন জ্যাকের মতো ব্যবহার করলে খুব সহজেই কাঁচ ভেঙ্গে যেতে পারে। এটি একটি খুব ছোট গ্যাজেট।

ভলগ পকেট

Vlog poket: এই গ্যাজেট দিয়ে আপনি পেশাদারদের মত ভিডিও বানাতে পারবেন। এটি স্বয়ংক্রিয়ভাবে নয় ধরনের শট নেবে। এটি 360 ডিগ্রি ঘোরে। আপনি এটি আপনার পকেটে যেখানে খুশি বহন করতে পারেন। আপনি যদি একজন প্রো এর মত ভিডিও বানাতে চান তাহলে এখনই কিনুন।

স্মার্ট মাইক

স্মার্ট মাইক: এই গ্যাজেটটি ব্লুটুথের মাধ্যমে তারবিহীনভাবে নিয়ন্ত্রণ করা যায়। আপনি আপনার শার্ট এর সাথে কথা বলতে পারেন. এর পরিসীমা প্রায় 10 মিটার। এর পারফরমেন্স খুবই ভালো। আপনি চাইলে এটি দিয়ে খুব স্মুথলি ছোট ছোট ভিডিও বানাতে পারবেন। কোন সমস্যা হবে না।

ফিউজ চিকেন চার্জার

ফিউজ চিকেন চার্জার: এটি একটি আশ্চর্যজনক পাওয়ার ব্যাংক। এটি একটি ওয়্যারলেস চার্জার ছাড়াই চার্জ করা হয়। বছরের সেরা 15টি আপনি এটি দিয়ে আপনার ফোন চার্জ করতে পারেন। এতে ছোট ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের সাহায্যে আপনি ব্যাটারি লেভেল দেখতে পারবেন।

ফোন ফ্যান

ফোন ফ্যান: এটি একটি প্রয়োজনীয় গ্যাজেট। আপনি এটি আপনার স্মার্টফোনের পিছনে রাখতে পারেন এবং বাতাস উপভোগ করতে পারেন। এতে লাইট ও ফ্যান দুটোই আছে। আপনি যখন আপনার স্মার্টফোন ব্যবহার করেন, তখন আপনি এটিকে আপনার স্মার্টফোনের পিছনে সংযুক্ত করে হাওয়া উপভোগ করতে পারেন।

ব্লুটুথ রিসিভার

ব্লুটুথ রিসিভার: এটি ব্লুটুথের মাধ্যমে আপনার ফোনের সাথে সংযুক্ত হবে। আপনি হেডফোনের মাধ্যমে এটি শুনতে পারেন। ব্লুটুথের মাধ্যমে আপনার হেডফোন মোবাইলের সাথে এটি সংযুক্ত করে, আপনি গান শুনতে, কথা বলতে পারেন ইত্যাদি। এটি সব ধরনের ফোনের সাথে সংযোগ করতে পারে যদি ফোনটিতে ব্লুটুথ সেটিংস থাকে।

ইভবট কলম

ইভবট পেন: এটি 2019 সালের সেরা গ্যাজেটগুলির মধ্যে একটি। এটি একটি ছোট প্রিন্টার মেশিন যার সাহায্যে আপনি অনেক কিছু প্রিন্ট করতে পারেন এবং যেকোনো কিছুতে প্রিন্ট করতে পারেন। আপনি আপনার স্মার্টফোনের মাধ্যমে এটি নিয়ন্ত্রণ করতে পারেন। এটা কাজ খুব সহজ।

ডিভি হোল্ডার

ডিভি হোল্ডার: এটি আপনার ফোন ধরে রাখতে পারে। এই গ্যাজেটে কোন স্ট্যান্ড ব্যবহার করা হয় না। কিন্তু আপনি এটি একটি ক্লিপ দিয়ে যেকোনো জায়গায় ধরে রাখতে পারেন। ক্লিপটি গ্যাজেটের পিছনে রয়েছে৷

শক্তি ছাতা

এনার্জি ছাতা: এই ছাতাটি খুব আলাদা। কারণ এর ভিতরে একটি ব্যাটারি আছে। পাওয়ার ব্যাঙ্ক হিসেবেও ব্যবহার করতে পারেন। ছাতার উপরে একটি সোলার প্যানেল রয়েছে যা ব্যাটারি চার্জ করে। সবচেয়ে ভালো দিক হল ছাতার ভিতরে একটি ফ্যান আছে যা আপনি গরম হলে ব্যবহার করতে পারবেন।

সূরা আল ফাতিহা বাংলা উচ্চারণ, অর্থ, আরবি ও অডিওসহ

সূরা আল নাস বাংলা উচ্চারণ, অর্থ, আরবি ও অডিওসহ

সূরা আল ফালাক বাংলা উচ্চারণ, অর্থ, আরবি ও অডিওসহ

সূরা আল ইখলাস বাংলা উচ্চারণ, অর্থ

সূরা তাকাসুর বাংলা উচ্চারণ, অর্থ, ফজিলত, আরবি

কিপাল

Kilpal: আপনি যেকোনো সাইজের ফোনে এটি কানেক্ট করতে পারেন। এটি আপনার ফোন রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে। যাতে আপনার ফোন হাত থেকে বা অন্য জায়গা থেকে পড়ে না যায়।

স্যান্ডিস্ক আইএক্সপ্যান্ড

Sandisk IXpand: আপনি এটাকে ওয়্যারলেস চার্জার বা ওয়্যারলেস মেমরি বলতে পারেন। কারণ এটি উভয়ই করে। এটি 256 জিবি মেমরির সাথে কাজ করে।

ইনফ্রারেড ক্যাম

ইনফ্রারেড ক্যামঃ এটি খুবই ছোট ক্যামেরা। এটি দিয়ে আপনি লুকানো ভিডিও বানাতে পারবেন। এটি রাতেও ভালোভাবে ভিডিও করতে পারে। একে স্পাই ক্যামেরা বলা হয়।

এগুলি ছিল 2019 সালের সেরা 15টি গ্যাজেট৷ আশা করি এই গ্যাজেটগুলি আপনার জন্য দরকারী হবে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *