কর্পোরেট ব্যক্তিদের জন্য বছরের সেরা 15টি Android অ্যাপ৷

15টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ নিয়ে আজকের পোস্ট লিখতে বসলাম। আমি শুধুমাত্র কর্পোরেট ব্যক্তিদের জন্য অ্যান্ড্রয়েড অ্যাপের এই তালিকাটি লিখছি। আপনি যদি নিজেকে সর্বদা উত্পাদনশীল রাখতে চান তবে আপনাকে অবশ্যই নিম্নলিখিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির কাজ জানতে হবে। চল শুরু করি.

কর্পোরেট ব্যক্তিদের জন্য
বছরের সেরা 15টি স্মার্টফোন

কর্পোরেট ব্যক্তিদের জন্য Android অ্যাপ

Allor poth.com

প্রথমে আমরা একটি ইসলামিক অ্যাপস এর কথা বলি কেননা আমরা সবাই মুসলমান অ্যাপ্সটি হল আলোর পথ ডটকম এটি একটি অত্যাধু ইসলামিক অ্যাপস এবং এই অ্যাপসটি আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন আলোর পথ ডটকম লিখে সার্চ করলেই এখানে রয়েছে অত্যাধুনিক সব ফিউচার এখন দেরি না করে ডাউনলোড করে ফেলুন

ক্লাউড ক্যাল

ক্লাউড ক্যাল এই অ্যান্ড্রয়েড অ্যাপটি একটি ফ্রি ক্যালেন্ডার অ্যান্ড্রয়েড অ্যাপ। এটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি। এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনি আপনার সমস্ত ইভেন্ট এবং প্রতিদিনের সময়সূচী ট্র্যাক করতে পারেন। কর্পোরেট ব্যক্তিদের জন্য তাছাড়া, আপনি এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে যেকোনো ইভেন্টের জন্য অনুস্মারক সেট করতে পারেন। এই অ্যাপটির ইন্টারফেস খুবই সুন্দর এবং আপনি খুব সহজেই এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

টিম দর্শক

টিম ভিউয়ার এই অ্যান্ড্রয়েড অ্যাপটি একটি রিমোট কন্ট্রোলিং অ্যাপ। এটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যেও সেরা। এই অ্যাপটির মাধ্যমে আপনি সহজেই আপনার কম্পিউটার বা মোবাইল ফোনকে যেকোনো জায়গা থেকে নিয়ন্ত্রণ করতে পারবেন যা আপনার কাজের গতি বাড়িয়ে দেবে।

গুগল রাখা

GOOGL EKEEP হল Google এর একটি অ্যাপ। এটি দিয়ে আপনি নোট রাখতে পারেন এবং নোট ট্যাগ করতে পারেন। আপনি অন্যদের সাথে নোট শেয়ার করতে পারেন। এটি একটি সহজ অ্যাপ যা আপনার কাজের গতি বাড়িয়ে দেবে।

মাথার স্থান

HEAD SPACE হল একটি মেডিটেশন অ্যান্ড্রয়েড অ্যাপ যা আপনাকে 10 মিনিট বা কর্পোরেট ব্যক্তিদের জন্য তার বেশি সময় ধরে ধ্যান করতে দেয়। সকালে বা বিকেলে যে কোন সময় ভিডিও, বা অডিও, কার্টুনের মাধ্যমে মেডিটেশন করতে পারেন যা আপনার শরীর ও মন দুটোই ভালো রাখবে।

পকেট

যারা নিবন্ধ এবং খবর পড়তে ভালবাসেন তাদের জন্য পকেট একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। এটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি দরকারী অ্যাপ। ইন্টারনেটে প্রতিদিন নতুন নতুন খবর প্রকাশিত হলেও অনেক সময় আমরা সেই খবর পড়তে পারি না। POCKET অ্যাপের মাধ্যমে আপনি এক ক্লিকে সব খবর সেভ করতে পারবেন এবং পরে পড়তে পারবেন।

ব্রেন-এফএম

BRAIN-FM কাজের সময় বা পরে আমরা ক্রমাগত মানুষের মানসিক চাপ এবং উদ্বেগের শিকার হই। সঙ্গীত মানুষের মানসিক চাপ এবং উদ্বেগ কমাতে সাহায্য করে। এই অ্যান্ড্রয়েড অ্যাপটিতে হাজার হাজার গানের একটি সংগ্রহ রয়েছে যা আপনাকে কাজ করতে, ঘুমাতে এবং ধ্যান করতে সাহায্য করবে।

ট্রেলো

TRELLO হল একটি ওয়ার্ক-ম্যানেজমেন্ট অ্যান্ড্রয়েড অ্যাপ। কর্পোরেট লোকেদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে এটি থাকা আবশ্যক অ্যাপগুলির মধ্যে একটি৷ আপনি এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনার কাজ পরিচালনা করতে পারেন। এই অ্যাপটির একটি বিশেষ বৈশিষ্ট্য রয়েছে, এটি জাপানি কানবান বোর্ড পদ্ধতি অনুসরণ করে তৈরি করা হয়েছে যা কর্ম-ব্যবস্থাপনার একটি অত্যন্ত কার্যকর পদ্ধতি।

কোচ.এমই

COACH.ME একটি হ্যাবিট ট্র্যাকার অ্যান্ড্রয়েড অ্যাপ যা আপনাকে আপনার অভ্যাস পরিবর্তন করতে সাহায্য করবে। অ্যাপটি আপনাকে বিভিন্ন গেমের মাধ্যমে বিভিন্ন কাজ সম্পন্ন করবে। এটি নতুন অভ্যাস গঠন এবং সময় ব্যবস্থাপনায় সাহায্য করে।

ড্রপবক্স

ড্রপবক্স একটি ক্লাউড ভিত্তিক অ্যান্ড্রয়েড অ্যাপ। যারা তাদের ফোনে বিভিন্ন ফাইল রাখতে ভয় পান যা হারিয়ে যেতে বা চুরি হয়ে যেতে পারে তাদের জন্য এটি একটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ। এই অ্যান্ড্রয়েড অ্যাপের সাহায্যে আপনি আপনার সমস্ত ডেটা ক্লাউডে সংরক্ষণ করতে পারেন এবং ইন্টারনেটের মাধ্যমে বিশ্বের যে কোনও জায়গা থেকে আপনার ডেটা অ্যাক্সেস করতে পারেন। ফলে আপনার ডেটা থাকবে সম্পূর্ণ নিরাপদ।

ফ্লিপ বোর্ড

ফ্লিপ বোর্ড অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনি সব সোশ্যাল মিডিয়ার খবর একসাথে দেখতে পারবেন। যা আপনার অনেক সময় বাঁচাবে। এই অ্যাপগুলিতে আপনার সমস্ত সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সংযুক্ত করুন এবং সব সময় আপডেট পেতে থাকুন৷

বন। জংগল

ফরেস্ট আপনি যদি আপনার কাজে মনোযোগ দিতে চান এবং কাজের গতি বাড়াতে চান তবে এই অ্যান্ড্রয়েড অ্যাপটি আপনার জন্য। এটি মূলত একটি টাইমার অ্যান্ড্রয়েড অ্যাপ, এটির মাধ্যমে আপনি সময়মতো যেকোনো কাজ সম্পন্ন করতে পারবেন যা আপনার কাজের গতি বাড়িয়ে দেবে।

লুমোসিটি

LUMOSITY মস্তিষ্ককে শক্তিশালী করার জন্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। এটিতে মূলত 4টি প্রোগ্রাম রয়েছে, মেমরি, অ্যাটেনশন স্প্যান, প্রতিক্রিয়া সময় এবং সমস্যা সমাধান। এই প্রোগ্রামগুলি আপনার মস্তিষ্ককে শক্তিশালী করবে।

স্মরণ করি

রিমাইন্ডো আপনি কি সবসময় নাম, ব্যবসায়িক মিটিং, তালিকা ইত্যাদির মতো জিনিস ভুলে যান? তাহলে এই অ্যান্ড্রয়েড অ্যাপটি আপনার জন্য। এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনি সবকিছুর একটি তালিকা রাখতে পারেন যা আপনাকে পরে সবকিছু মনে রাখতে সাহায্য করবে।

কর্পোরেট ব্যক্তিদের জন্য ঘুম চক্র

ঘুমের চক্র আমাদের কাজের চাপ বা অন্যান্য কারণে সময়মতো ঘুম হয় না বা সঠিক পরিমাণ ঘুম হয় না, যার ফলে আমাদের বিভিন্ন শারীরিক ও মানবিক সমস্যা হয়। এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনি সময়মতো এবং বিজ্ঞানসম্মতভাবে ঘুমাতে পারবেন।

7 মিনিট ওয়ার্কআউট

7 মিনিটের ওয়ার্কআউট সারাদিন কাজের চাপে আমরা আমাদের শরীরের যত্ন নিতে ভুলে যাই। ফলে আমরা নানা সমস্যার সম্মুখীন হই। এই অ্যান্ড্রয়েড অ্যাপের মাধ্যমে আপনি প্রতিদিন 7 মিনিট ব্যাম করতে পারবেন। ফলে আপনার শরীর সুস্থ থাকবে এবং আপনি কাজে বেশি মনোযোগী হবেন।

এছাড়াও আরও অনেক অ্যান্ড্রয়েড অ্যাপ রয়েছে যা আপনার কাজ এবং জীবনকে ত্বরান্বিত করবে। আপনার কাছে কোন ব্যক্তিগত পছন্দের অ্যাপ থাকলে নিচে মন্তব্য করে আমাদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *