‘মিসেস’ থেকে বাচ্চারা। ডাউটফায়ার সবই এখন সুপার বড় হয়ে গেছে, এবং আমরা ঠিক নেই

মিসেস

1993 সালের ক্লাসিক কমেডি “Mrs. ডাউটফায়ার, যা প্রয়াত এবং মহান রবিন উইলিয়ামস অভিনীত হয়েছিল, সবাই বড় হয়ে গেছে এবং একসাথে তাদের মূল সময়ের দিকে ফিরে তাকাচ্ছে।

মারা উইলসন বৃহস্পতিবার তার যাচাইকৃত ইনস্টাগ্রামে “ডাউটফায়ার” কস্টার ম্যাথিউ লরেন্স এবং লিসা জ্যাকবের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন, লরেন্সের “ব্রদারলি লাভ পডকাস্ট”-এ তার ভাই জোই এবং অ্যান্ড্রুর সাথে গ্রুপটি উপস্থিত হওয়ার উপলক্ষে।

“এত মজার যে একই সপ্তাহে আমি সান ফ্রান্সিসকো গিয়েছিলাম, আমি আমার ডাউটফায়ার ভাইবোনদের সাথে পুনরায় মিলিত হতে পেরেছিলাম!” উইলসন লিখেছেন, তাদের “দেখতে সর্বদা আনন্দ” যোগ করেছেন।

মিসেস
মিসেস

উপরে থেকে ঘড়ির কাঁটার দিকে, রবিন উইলিয়ামস, ম্যাথিউ লরেন্স, মারা উইলসন এবং লিসা জ্যাকব 1993 এর “মিসেস ডাউটফায়ার” এর জন্য। 20th Century Fox/Courtesy Everett সংগ্রহ


জাকুব ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করেছেন, ক্যাপশনে লিখেছেন, “বোনেরা ভাইদের সাথে আড্ডা দিতে খুব মজা পেয়েছিল। @marawilson এবং @matthewlawrence এখনও আমার ভাইবোনদের মতো অনুভব করছেন- এমনকি মিসেস ডাউটফায়ারের ছবি তোলার 30 বছর পরেও।”

দ্য আইডিয়া অফ ইউ

দ্য আইডিয়া অফ ইউ-তে 19টি সেরা মেমস, জোকস এবং সহজভাবে কিংবদন্তি প্রতিক্রিয়া

একটি “ব্রদারলি লাভ” পডকাস্ট পর্বে, যা শুক্রবার প্রকাশিত হয়েছিল, কাস্ট সদস্যরা উইলিয়ামসের সাথে কাজ করা কেমন ছিল তা প্রতিফলিত করেছিলেন, যিনি সর্বদা বই বন্ধ করার জন্য বিখ্যাত ছিলেন।

উইলসন আরও মন্তব্য করেছিলেন যে 90-এর দশকের শিশু তারকা হিসাবে, তিনি প্রায়শই অনুভব করেছিলেন যে তিনি “হাঙ্কস দ্বারা বড় হয়েছেন।”

রবিন উইলিয়ামস 2014 সালে 63 বছর বয়সে মারা যান।


ক্যাচিং ফায়ার

‘ক্যাচিং ফায়ার: দ্য স্টোরি অফ অনিতা প্যালেনবার্গ’ ফিল্মমেকাররা তার ছেলের সাথে তার জটিল মায়ের জীবন ক্যাপচার করার জন্য কাজ করছেন: ‘মারলন আমাদের গভীরে যেতে এবং অন্ধকারে যেতে উত্সাহিত করেছেন’

“জনাবা. ডাউটফায়ার”-তে স্যালি ফিল্ড, পিয়ার্স ব্রসনান এবং হার্ভে ফিয়ারস্টেইন চরিত্রে অভিনয় করেছেন এবং তিন সন্তানের একজন তালাকপ্রাপ্ত বাবাকে অনুসরণ করেছেন (উইলিয়ামস)

যিনি তিক্ত হেফাজতের বিরোধের মধ্যে তার সন্তানদের কাছাকাছি হওয়ার জন্য শীর্ষস্থানীয় মহিলা গৃহকর্মী ব্যক্তিত্ব উদ্ভাবন করেছেন। মুভিটি সেরা মেকআপের জন্য 1994 সালের অস্কার জিতেছিল।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *