এলিয়েন: রোমুলাস ইমেজ প্রিভিউ জেনোমর্ফের ভয়াবহ চেহারা

এলিয়েন

এলিয়েন আরেকটি নতুন এলিয়েন: রোমুলাস ইমেজ অনলাইনে তার পথ তৈরি করেছে, ফিল্মে প্রদর্শিত হওয়া জেনোমর্ফ হুমকির আরও ভয়ঙ্কর চেহারা দেখায়।

নতুন চিত্রটি এন্টারটেইনমেন্টের গ্রীষ্মকালীন মুভি প্রিভিউগুলির সৌজন্যে এসেছে, যা আগামী কয়েক মাস ধরে মুক্তির জন্য সেট করা প্রকল্পগুলিকে প্রদর্শন করছে।

সাম্প্রতিক চিত্রটি একটি স্নার্লিং জেনোমর্ফকে দেখায়, যার মুখ থেকে একটি ড্রুলের মতো পদার্থ ঢেলে, কারো দিকে তাকিয়ে আছে।

নীচের নতুন এলিয়েন: রোমুলাস চিত্রটি দেখুন:

এলিয়েন
এলিয়েন

এলিয়েন: রোমুলাস কি?

“একটি পরিত্যক্ত মহাকাশ স্টেশনের গভীর প্রান্তগুলিকে খনন করার সময়, একদল তরুণ মহাকাশ উপনিবেশকারীরা মহাবিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর জীবন রূপের মুখোমুখি হয়,” মুভিটির অফিসিয়াল সারসংক্ষেপ পড়ে।

এলিয়েন: রোমুলাস হবে ফেডে আলভারেজ পরিচালিত চতুর্থ চলচ্চিত্র। ড্যান ও’ব্যানন এবং রোনাল্ড শুসেট দ্বারা নির্মিত চরিত্রগুলির উপর ভিত্তি করে তিনি রোডো সায়াগুসের সাথে সহ-রচিত একটি চিত্রনাট্য থেকে এসেছে। ছবির কাস্টের মধ্যে রয়েছে ক্যালি স্প্যানি (প্রিসিলা),

ডেভিড জনসন (আগাথা ক্রিস্টির মার্ডার ইজ ইজি), আর্চি রেনাক্স (শ্যাডো অ্যান্ড বোন), ইসাবেলা মার্সেড (দ্য লাস্ট অফ আস), স্পাইক ফার্ন (আফটারসান) এবং আইলিন উ। এলিয়েন এবং প্রমিথিউস পরিচালক/স্রষ্টা রিডলি স্কট মাইকেল প্রুস এবং ওয়াল্টার হিলের পাশাপাশি প্রযোজনা করছেন।

ফিল্মটির নির্বাহী প্রযোজকদের মধ্যে রয়েছেন ফেডে আলভারেজ, এলিজাবেথ ক্যান্টিলন (চার্লি’স অ্যাঞ্জেলস), ব্রেন্ট ও’কনর (বুলেট ট্রেন), এবং টম মোরান (অপ্রতিরোধ্য)।

পোস্ট এলিয়েন: রোমুলাস ইমেজ জেনোমর্ফের ভয়ঙ্কর চেহারার প্রিভিউ প্রথম ComingSoon.net – মুভি ট্রেলার, টিভি ও স্ট্রিমিং নিউজ এবং আরও অনেক কিছুতে হাজির।

বক্স অফিস

বক্স অফিস: রায়ান গসলিং-এর ‘ফল গাই’ প্রিভিউতে $3.15 মিলিয়ন উপার্জন করেছে

একজন সত্যিকারের ‘স্টার ওয়ার’ ভক্তের মতো ‘মে দ্য ফোর্থ বি উইথ ইউ’-কে কীভাবে প্রতিক্রিয়া জানাবেন তা এখানে রয়েছে

“Hearst Magazines এবং Yahoo এই লিঙ্কগুলির মাধ্যমে কিছু আইটেমের উপর কমিশন বা রাজস্ব উপার্জন করতে পারে।”

প্রতি বছর, গ্যালাক্সি জুড়ে ভক্তরা 4 মে স্টার ওয়ারস ডেকে স্মরণ করে একে অপরকে এই বাক্যাংশ দিয়ে শুভেচ্ছা জানায়, “মে দ্য ফোর্থ আপনার সাথে।”

এটি অবশ্যই ওবি-ওয়ান কেনোবির বিখ্যাত উক্তি “মে দ্য ফোর্স বি উইথ ইউ।” কিন্তু, কেউ যখন আপনাকে এই কথা বলে তখন সঠিক প্রতিক্রিয়া কী?

ফ্যানডমের মধ্যে একটি রসিকতা হিসাবে যা শুরু হয়েছিল তা একটি ডিজনি-অফিসিয়াল ছুটিতে পরিণত হয়েছে — স্টার ওয়ার্স ফ্র্যাঞ্চাইজির সাম্প্রতিক প্রকাশগুলিতে এখন প্রায়ই 4 মে লঞ্চের তারিখ রয়েছে।

আসলে, ডিজনি+ অ্যানিমেটেড সিরিজের নতুন কিস্তি, স্টার ওয়ারস: টেলস অফ দ্য এম্পায়ার, 4 মে, 2024-এ মুক্তি পাবে।

মে ফোর্থ কোথাও যাচ্ছে না, তাই আপনি উত্তর দেওয়ার সঠিক উপায়টিও শিখতে পারেন যাতে আপনি একটি wookie ভুল না করেন! কেউ যখন বলে, “চতুর্থটি আপনার সাথে হোক।”

কিভাবে “মে ফোর্থ বি উইথ ইউ” এর প্রতিক্রিয়া জানাবেন

“মে দ্য ফোর্থ বি উইথ ইউ” এর প্রতিক্রিয়া জানার জন্য, মূল উদ্ধৃতিটির অর্থ কী তা বিবেচনা করা একটি ভাল ধারণা। “ফোর্স বি উইথ ইউ” মূলত একটি বাক্যাংশ যা প্রাপকের মঙ্গল কামনা করে বা তাদের উত্সাহিত করে।

জেডি এবং নন-জেডি উভয়ই স্টার ওয়ারসের অসংখ্য চরিত্র এই শব্দগুচ্ছ ব্যবহার করেছে, বিশেষ করে স্টার ওয়ার্স: পর্ব IV — এ নিউ হোপ-এ ওবি-ওয়ান কেনোবি।

যদিও মূল স্টার ওয়ার্স ট্রিলজির কোনও চরিত্রই এই শব্দগুচ্ছের প্রতিক্রিয়া দেয় না, ক্যাপ্টেন কারসন তেভা দ্য ম্যান্ডালোরিয়ানের দ্বিতীয় সিজনে উত্তর দেন, “এবং আপনার সাথেও।”

Laapataa Ladies Full Movie (2024)

Laapataa Ladies Full Movie (2024) Netflix {Hindi DD5.1} 480p | 720p | 1080p

ওহ, কিন্তু মজা 4 মে শেষ হয় না। 5 মে, অনেক ভক্ত এখন অভিবাদন ব্যবহার করে, “পঞ্চম এর প্রতিশোধ থেকে সাবধান!” এই শব্দগুচ্ছটি 2005 সালের স্টার ওয়ার ফিল্ম রিভেঞ্জ অফ দ্য সিথের শিরোনামের একটি নাটক।

স্টার ওয়ারস: দ্য ম্যান্ডালোরিয়ান সিরিজ দ্য চাইল্ড

এই দিন এবং যুগে, বিনোদনের ক্ষেত্রে পছন্দের পক্ষাঘাতের শিকার হওয়া সহজ। মুভি থিয়েটার, ফিজিক্যাল মিডিয়া, স্ট্রিমিং পরিষেবা এবং ডিজিটাল ভাড়ার মধ্যে, আমাদের সকলের কাছে ক্রমাগতভাবে হাজার হাজার সিনেমা এবং টিভি শো রয়েছে যা

আমরা আমাদের আঙুলের ডগায় দেখতে পারি এবং সেই ভলিউম নির্বাচন প্রক্রিয়াটিকে কঠিন করে তুলতে পারে। সৌভাগ্যবশত, স্টিফেন কিং নিয়মিতভাবে নির্দিষ্ট সুপারিশগুলি প্রদান করতে পেরে খুশি যা ভক্তদের নতুন এবং দুর্দান্ত কাজগুলি আবিষ্কার করতে সহায়তা করে এবং

তিনি এই গত সপ্তাহে দুটি পরামর্শ দিয়েছেন যা আপনার সন্ধ্যা/সপ্তাহান্তে কিছু ভয়ঙ্কর সিনেমাটিক উত্তেজনা এবং ভয়ের সাথে প্রদান করবে।

দ্য কিং বিটের এই সপ্তাহের সংস্করণটি শুধুমাত্র দুটি নতুন শিরোনামের উপর কেন্দ্রীভূত নয় যা স্টিফেন কিং ব্যবহারের জন্য সুপারিশ করেছেন – নতুন হরর মুভি ইনফেস্টেড এবং নেটফ্লিক্স সীমিত সিরিজ বেবি রেইনডিয়ার – তবে আরও কম রেটেড কিং অভিযোজনের একটির বার্ষিকীকেও হাইলাইট করে: “ ক্রিপশো 2-এ দ্য র‍্যাফ্ট” সেগমেন্ট।

স্পয়লার-ফোবগুলি এখন দূরে তাকাচ্ছে কারণ একটি অসম্ভাব্য উত্স সম্ভবত ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ডের একটি মূল চরিত্র নিশ্চিত করেছে।

যদিও অনেকেই ইতিমধ্যে সন্দেহ করেছিলেন যে এটি ঘটতে পারে, সিনেমার জন্য একটি ম্যাকডোনাল্ডের খেলনা লাইনের একটি বিজ্ঞাপন ইঙ্গিত দেয় যে রেড হাল্ক ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ডে উপস্থিত হবে, সম্ভবত হ্যারিসন ফোর্ডের থ্যাডিউস “থান্ডারবোল্ট” রস রূপান্তরিত হয়েছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *