বক্স অফিস: রায়ান গসলিং-এর ‘ফল গাই’ প্রিভিউতে $3.15 মিলিয়ন উপার্জন করেছে

বক্স অফিস

বক্স অফিস রায়ান গসলিং বক্স অফিসে ফিরে এসেছেন, কিন্তু তিনি একজন স্টান্টম্যানের জাম্পসুটের জন্য তার “বার্বি” পশম কোটটি ফেলে দিচ্ছেন।

তার সর্বশেষ চলচ্চিত্র, “দ্য ফল গাই,” প্রেক্ষাগৃহে এসেছে এবং বক্স অফিসে বৃহস্পতিবার পূর্বরূপ $3.15 মিলিয়ন উপার্জন করেছে।

এই সপ্তাহান্তে ছবিটি প্রায় $30 মিলিয়ন খোলা হবে বলে আশা করা হচ্ছে, কিছু অনুমান $35 মিলিয়ন বা $40 মিলিয়ন। এটিকে বক্স অফিসে কঠোরভাবে আঘাত করতে হবে এবং মুখের ভালো কথা বহন করতে হবে, কারণ এটির বাজেট $130 মিলিয়ন।

বক্স অফিস
বক্স অফিস

ইউনিভার্সালের “দ্য ফল গাই”-এ পাকা স্টান্টম্যান কোল্ট সিভার্স হিসাবে গসলিং তারকারা, যেটি একই নামের 80-এর দশকের টিভি শো-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যেটিতে স্টান্টম্যান পরিণত বাউন্টি হান্টার হিসাবে Lee Majors অভিনয় করেছিলেন।

একটি ভয়াবহ দুর্ঘটনার পর, কোল্ট স্টান্ট জীবন থেকে অবসর নেয় এবং তার বান্ধবী এবং ক্যামেরা অপারেটর জোডি মোরেনো (এমিলি ব্লান্ট) এর সাথে সম্পর্ক ছিন্ন করে। যাইহোক, জোডি যখন বিশ্ববিখ্যাত অভিনেতা টম রাইডার (অ্যারন টেলর-জনসন)


দ্য মেজ রানার

‘দ্য মেজ রানার’ রিবুট ইন দ্য ওয়ার্কস-এর সাথে ‘ট্রান্সসেন্ডেন্স’ স্ক্রাইব জ্যাক প্যাগলেন টক টু রাইটে (এক্সক্লুসিভ)

অভিনীত তার পরিচালনায় আত্মপ্রকাশ করে — যার জন্য কোল্ট স্টান্ট দ্বিগুণ হয়েছিল — সে স্টান্ট জগতে ফিরে আসে এবং একটি হত্যার রহস্যে জড়িয়ে পড়ে। টম নিখোঁজ হয়ে যায় এবং কোল্টকে অবশ্যই তাকে খুঁজে বের করতে হবে, পথের ধারে মৃত্যু-অপরাধকারী স্টান্টগুলি সম্পাদন করার সময়।

ডেভিড লিচ, একজন প্রাক্তন স্টান্টম্যান নিজেই, “দ্য ফল গাই” পরিচালনা করেছেন। তিনি এর আগে অ্যাকশন-ভারী চলচ্চিত্র “বুলেট ট্রেন,” “ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ”, “অটোমিক ব্লন্ড” এবং “ডেডপুল 2”

পরিচালনা করেছিলেন এবং 90 এর দশকের কয়েক ডজন চলচ্চিত্রে স্টান্টের কাজ করেছিলেন। “দ্য ফল গাই” এছাড়াও হান্না ওয়াডিংহাম, উইনস্টন ডিউক, স্টেফানি হু এবং তেরেসা পামার অভিনয় করেছেন।

জিয়ানকার্লো

জিয়ানকার্লো এস্পোসিটো রহস্য ভূমিকায় এমসিইউতে যোগদান করেছেন, প্রতিশ্রুতি দিয়েছেন এটি

May 4, 2024Ms Rakhi KhatunMovie

সনি এবং স্ক্রিন জেমসের হরর মুভি “ট্যারোট” (প্রিভিউতে $715,000) এছাড়াও এই সপ্তাহান্তে শুরু হচ্ছে এবং $5 মিলিয়ন থেকে $6 মিলিয়নের মধ্যে ভয় দেখাতে চাইছে।

“স্টার ওয়ারস” ফোর্থ মে এর সম্মানে প্রেক্ষাগৃহে ফিরে যেতে বাধ্য করে এবং “দ্য ফ্যান্টম মেনেস” তার 25 তম বার্ষিকীতে পুনরায় মুক্তি পাচ্ছে। এটি এই সপ্তাহান্তে প্রায় $5 মিলিয়ন উপার্জন করতে চাইছে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *