কক্সবাজার ফ্লাইট ভাড়া এবং সময়সূচী 2023

কক্সবাজার ফ্লাইট সময়সূচী এবং সময়সূচী 2023 জানতে চান? তারপর আপনি সঠিক জায়গায় এসেছেন। প্রতি বছর অনেক মানুষ কক্সবাজার বেড়াতে কক্সবাজার যায় সাধারণত তারা কক্সবাজার ফ্লাইট সময়সূচী 2023 সম্পর্কে জানতে চায়।

আজকের নিবন্ধে কক্সবাজার ফ্লাইট সময়সূচী এবং ভাড়া 2023 সম্পর্কে আলোচনা করা হবে। তাহলে আসুন কক্সবাজার ফ্লাইট সময়সূচী এবং ভাড়া 2023 ছাড়াই বিস্তারিত জেনে নেই। বিলম্ব বিষয় সম্পর্কে জানতে হলে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে হবে।

কক্সবাজার ফ্লাইট
AL QURAN BANGLA
ALOR POTH
QUOTES ISLAMIC
Masjid/Mosque
Hadith
Facebook VIP Bio /Status
Game Name
আল কোরআনের বাণী
মেয়েদের বিষয়
মেয়ে এবং ছেলে উভয়
Tools
More Category …

অনলাইন টিকিট বুকিং 2023 – কক্সবাজার ফ্লাইট ভাড়া এবং সময়সূচী 2023

আমরা অনেকেই আকাশপথে ভ্রমণ করতে ভালোবাসি। এখন আপনি যদি আকাশপথে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্থান কক্সবাজার যেতে চান, তবে আপনাকে কক্সবাজার বিমান ভাড়া এবং সময়সূচী 2023 সম্পর্কে জানতে হবে। এ ছাড়া, যেহেতু আজকাল সমস্ত কাজ অনলাইনে করা যায়,

তাই অনলাইনে টিকিট বুকিং 2023 সম্পর্কেও ধারণা নিন। আগে কক্সবাজার যেতে হলে বিভিন্ন ধরনের বাসে যেতে হতো, অন্য কোনো বিকল্প ছিল না। কিন্তু আজকাল কক্সবাজারে যাওয়ার অনেক উপায় আছে। বর্তমানে এয়ারলাইন্সটি ঢাকা থেকে কক্সবাজার পর্যন্ত চারটি ফ্লাইট পরিচালনা করছে।

এসব ফ্লাইটের মধ্যে রয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, এয়ার অ্যাস্ট্রা, নভোএয়ার এয়ারলাইন্স এবং ইউএস বাংলা এয়ারলাইন্স।

এয়ারলাইন বাংলাদেশ এয়ারলাইন্স – ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া:

সুপার সেভার — 4,400 – 6,000 টাকা

ব্যবসায়িক নমনীয় — 6,000 – 10,000 টাকা

অনলাইন টিকিট বুকিং — www.biman-airline.com

নভোএয়ার এয়ারলাইন্স – ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া:

বিশেষ প্রচার — 4,500 – 6,000 টাকা

নমনীয় — রুপি 6,000 – 10,000

অনলাইন টিকিট বুকিং — www.flynovoair.com

ইউএস-বাংলা এয়ারলাইন্স – ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া:

সর্বনিম্ন — 4,400 – 6,000 টাকা

সর্বোচ্চ — 6,000 – 10,000 টাকা

অনলাইন টিকিট বুকিং — www.usbair.com

এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স – ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া

সর্বনিম্ন — 4,500 – 6,000 টাকা

সর্বোচ্চ — 6,000 – 10,000 টাকা

অনলাইন টিকিট বুকিং — www.airastra.com

রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া

কক্সবাজার ফ্লাইট ভাড়া এবং সময়সূচী 2023 নিয়ে আলোচনা করা হচ্ছে। প্রতি বছর রাজশাহী থেকে বহু মানুষ কক্সবাজারে বেড়াতে আসেন। আপনি যদি অল্প সময়ের মধ্যে যেতে চান তবে আপনাকে সাধারণত প্লেনে যেতে হবে।

যারা বিমানে যেতে চান তারা সাধারণত রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জানেন না। তাই আপনি যদি প্রথমবার রাজশাহী থেকে কক্সবাজার ফ্লাইটে যেতে চান তাহলে জেনে নিন রাজশাহী থেকে কক্সবাজার ফ্লাইটের ভাড়া।

নভোএয়ার এয়ারলাইন্স এভরিওয়ান চলতি বছরের নভেম্বর থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে চলাচল করবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে প্রায় দেড় মিনিট সময় লাগবে। এই রুটটা একটু লম্বা হওয়ায় ভাড়া একটু বেশি হবে এটাই স্বাভাবিক।

রাজশাহী থেকে কক্সবাজার যেতে একজনের সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা। তবে রাজশাহী থেকে কক্সবাজার যেতে সর্বোচ্চ ভাড়া এখনো ঠিক হয়নি। রাজশাহীর মানুষ সরাসরি কক্সবাজার যেতে চাইলে এ রুটে এখনো কোনো ফ্লাইট চালু হয়নি। তবে রাজশাহীবাসীর স্বার্থে চলতি বছরের নভেম্বর থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া

ঢাকা থেকে কক্সবাজার যেতে চাইলে বাস বা ট্রেনে সহজেই যেতে পারেন। কিন্তু প্লেনে ভ্রমণের মজাই আলাদা এবং সময় লাগে খুব কম। তাই বিমান টিকিট কেনার আগে ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে ধারণা থাকা উচিত। ঢাকা থেকে চারটি বাংলাদেশি ফ্লাইট সরাসরি কক্সবাজার যায়।

ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া:

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স – সর্বনিম্ন ভাড়া 3,500 টাকা – সর্বোচ্চ ভাড়া 11,000 টাকা

এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স – সর্বনিম্ন ভাড়া 4,500 টাকা – সর্বোচ্চ ভাড়া 10,000 টাকা

নভোএয়ার এয়ারলাইন্স – সর্বনিম্ন ভাড়া 3,900 টাকা – সর্বোচ্চ ভাড়া 10,000 টাকা

ইউএস বাংলা এয়ারলাইন্স – সর্বনিম্ন ভাড়া 4,500 টাকা – সর্বোচ্চ ভাড়া 11,000 টাকা

সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া – সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া

আমরা ইতিমধ্যে কক্সবাজার ফ্লাইট ভাড়া এবং 2023 এর সময়সূচী সম্পর্কে আলোচনা করেছি। তবে যারা সরাসরি শরীয়তপুর থেকে কক্সবাজার যেতে চান তাদের জন্য আমি সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া জানব। যেহেতু বিমানে যেতে খুব কম সময় লাগে তাহলে আসুন সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জেনে নেই।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স শরীয়তপুর থেকে কক্সবাজার সরাসরি ফ্লাইট পরিচালনা করে। সপ্তাহে দুই দিন শরীয়তপুর থেকে কক্সবাজার ফ্লাইট চাই। শনিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট সরাসরি শরীয়তপুর থেকে কক্সবাজার যায় এবং বৃহস্পতিবার বিমান বাংলাদেশের একটি ফ্লাইট সরাসরি কক্সবাজার থেকে সৈয়দপুর যায়।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট প্রতি বৃহস্পতিবার সকাল 9:20 টায় শরীয়তপুর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং একটি ফ্লাইট প্রতি শনিবার দুপুর 1:25 টায় কক্সবাজার থেকে শরীয়তপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা থেকে শুরু করে ৬,০০০ টাকা থেকে ৭,০০০ টাকা।

কক্সবাজার থেকে যশোর বিমান ভাড়া

আমি ইতিমধ্যে কক্সবাজার ফ্লাইট সময়সূচী এবং ভাড়া 2023 সম্পর্কে কিছু তথ্য জেনেছি। এখন যদি আপনাদের মধ্যে কেউ কক্সবাজার থেকে বিমানে যশোর যেতে চান, তাহলে সবার আগে আপনাকে কক্সবাজার থেকে যশোর বিমান ভাড়া সম্পর্কে জানতে হবে। যশোর থেকে কক্সবাজার এবং যশোর থেকে কক্সবাজার আইনে বেশ কয়েকটি ফ্লাইট চলাচল করে

সতু

rday — ইউএস-বাংলা এয়ারলাইন্স — 1টি ফ্লাইট

সোমবার — ইউএস-বাংলা এয়ারলাইন্স — ১টি ফ্লাইট

বুধবার — ইউএস-বাংলা এয়ারলাইন্স — ১টি ফ্লাইট

শুক্রবার — ইউএস-বাংলা এয়ারলাইন্স — ১টি ফ্লাইট

প্রতি শনি, সোম, বুধ ও শুক্রবার একটি করে ফ্লাইট যশোর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায় দুপুর ১টা ৪৫ মিনিটে। অপরদিকে, কক্সবাজার থেকে যশোরের উদ্দেশ্যে বিকাল ৩টা ২৫ মিনিটে ফ্লাইট ছাড়ে। আপনি যদি ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণ করতে চান, আপনি 6,500 টাকা থেকে 7,000 টাকা পর্যন্ত ফ্লাইট বুক করতে পারেন।

আমাদের শেষ কথা: কক্সবাজার ফ্লাইট ভাড়া এবং সময়সূচী 2023

প্রিয় পাঠকগণ আজকের নিবন্ধে অনলাইন টিকিট বুকিং 2023, কক্সবাজার ফ্লাইট শিডিউল 2023, রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া, ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া, সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া, সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া,

কক্সবাজার থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যশোর বিমান ভাড়া হয়েছে আশা করি আপনি এই বিষয়গুলি সম্পর্কে জানতে পেরেছেন। এতদিন আমাদের সাথে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

এই ধরনের আরও গুরুত্বপূর্ণ এবং তথ্যপূর্ণ নিবন্ধ পড়তে নিয়মিত আমাদের ওয়েবসাইট অনুসরণ করুন কারণ আমরা নিয়মিত আমাদের ওয়েবসাইটে এই ধরনের নিবন্ধ প্রকাশ করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *