বিগ বিয়ার: কীভাবে ড্রিমওয়ার্কস অ্যানিমেশন এবং ইউনিভার্সালের ‘কুং ফু পান্ডা 4’ এটিকে $500M+ গ্লোবাল বক্স অফিসে কিক করছে

বিগ বিয়ার

বিগ বিয়ার এক্সক্লুসিভ: ড্রিমওয়ার্কস অ্যানিমেশন/ইউনিভার্সালের কুং ফু পান্ডা 4 এই গত সপ্তাহান্তে বিশ্বব্যাপী $500M চিহ্ন অতিক্রম করেছে,

একটি স্তম্ভিত রিলিজ প্যাটার্নে মাইলফলক ছুঁয়েছে যা অতীতে অংশীদারদের জন্য ভাল কাজ করেছে (ভাবুন বুটগুলিতে পুস: দ্য লাস্ট উইশ)। বুধবার পর্যন্ত, এটি $324M আন্তর্জাতিক বক্স অফিসে এবং বিশ্বব্যাপী $509M.

মাইক মিচেল পরিচালিত (এবং স্টেফানি মা স্টাইন দ্বারা সহ-পরিচালিত), ফোরক্যুয়েলটি 2008 সালে শুরু হওয়া ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির আট বছর পরে এসেছিল এবং 2016 সালে স্টুডিও DWA অধিগ্রহণ করার পরে ইউনিভার্সাল দ্বারা প্রকাশিত সিরিজের প্রথমটি।

এখন পর্যন্ত বলা হয়েছে, সিরিজটি $2.328B আয় করেছে, শ্রেকের পিছনে DWA ফ্র্যাঞ্চাইজির 2 নং সর্বোচ্চ উপার্জনকারী।

বিগ বিয়ার
বিগ বিয়ার

KFP4, যেটি মেক্সিকোতে গ্যাংবাস্টার করেছে (বুধবার পর্যন্ত $35.6M) এবং কোরিয়ায় সর্বকালের সবচেয়ে বড় এপ্রিল অ্যানিমেশন উদ্বোধন করেছে,

এই গুচ্ছের তৃতীয়-সর্বোচ্চ-অর্জনকারী চলচ্চিত্র হতে প্রস্তুত। যদিও বর্তমান বিনিময় হারের সাথে তুলনা করলে (এবং চীন এবং রাশিয়া বাদ দিয়ে), এটি হবে সবচেয়ে বড় বিগ বিয়ার ।

তাহলে কী এটিকে এমন একটি স্থায়ী সম্পত্তি করে তোলে এবং ইউনিভার্সালের বিপণন দল কীভাবে সারা বিশ্বের শ্রোতাদের উপর কুংফু আঁকড়ে ধরেছিল?

ড্রিমওয়ার্কস অ্যানিমেশনের প্রেসিডেন্ট মার্গি কোহন ডেডলাইনকে বলেছেন: “কুং ফু পান্ডা প্রিয় আইপি এবং এর চরিত্র এবং বিশ্ব রয়েছে যা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত।

বিগ বিয়ার কৌতুক, বিশেষ করে যখন আপনি তিনটি সিনেমা করেছেন, সঠিক গল্প খুঁজে বের করা, সিনেমা তৈরি করার জন্য সঠিক লোক এবং দর্শকদের তারা যা পছন্দ করে তা অফার করার সময় একটি অনন্য দেখার অভিজ্ঞতা প্রদান করে। আপনি যদি এটি না করেন তবে আমরা মনে করি না যে দর্শকরা আসবেন।”

সম্পর্কিত: ‘কুং ফু পান্ডা 4’ পর্যালোচনা: জ্যাক ব্ল্যাক এই বিজয়ী ড্রিমওয়ার্কস সিক্যুয়ালে একটি নতুন মিশনে প্রেমময় ড্রাগন ওয়ারিয়র হিসাবে ফিরে এসেছে

KFP4, Rotten Tomatoes-এ সিরিজের সর্বোচ্চ দর্শক স্কোর রয়েছে, নতুন চরিত্র যোগ করেছে এবং পো (জ্যাক ব্ল্যাক) কে Zhen (Awkwafina) পার্টনার দিয়েছে এবং সেই সাথে Viola Davis’ The Chameleon-এ ফ্র্যাঞ্চাইজির প্রথম মহিলা ভিলেনের পরিচয় দিয়েছে। .

Tillu Square Full Movie

Download Tillu Square Full Movie (2024) Dubbed {Hindi DD5.1} 480p | 720p | 1080p

May 5, 2024Simul NurMovie

কোহন যোগ করেছেন: “আপনি জ্যাক ব্ল্যাক ফ্যাক্টরটিকে উপেক্ষা করতে পারবেন না। তিনি একজন প্রচারমূলক কাজের ঘোড়া, তিনি একজন আনন্দদায়ক মানুষ, এবং তিনি অবিরাম মজার – এটিও একটি মূল উপাদান।”

এবং, তিনি বলেছেন, “আমাদের সঠিক চলচ্চিত্র নির্মাতা ছিল। মাইক মিচেল শুধুমাত্র ড্রিমওয়ার্কসের জন্য অনেকগুলি চলচ্চিত্রই করেছেন তা নয়, তিনি বোঝেন যে একটি ফ্র্যাঞ্চাইজি থাকা কতটা একটি উপহার এবং এটিকে বিশ্বে উন্নীত করতে এবং বের করতে আপনাকে কী করতে হবে বিগ বিয়ার ।”

এখনও শ্রোতারা বছরের পর বছর ধরে আরও বিচক্ষণ হয়ে উঠেছে, তাই কী লোকেদের পান্ডা সিনেমায় ফিরে আসতে রাখে? কোহন বলেছেন, “আমি মনে করি অ্যানিমেশনের আধিক্য, যদি আমি এই শব্দটি ব্যবহার করতে পারি কারণ এটি অস্বাভাবিক শোনায়, তবে বাজারে

অনেক কিছু যাচ্ছে এবং এটি বিভিন্ন বয়সের জন্য আকর্ষণীয় এবং খুব ভিন্ন মূল্যের পয়েন্টে তৈরি করা হয়েছে৷ আমি মনে করি এটি যা করেছে তা হল আপনার কাছে এমন লোকেদের একটি বিভাজন রয়েছে যারা আসলে অ্যানিমেশন এবং তারপরে বাচ্চাদের এবং পরিবারগুলিকে ভালবাসে…

এটা কঠিন কারণ আমি জানি আমাদের সবচেয়ে বড় এবং সবচেয়ে কণ্ঠস্বর হলিউড সমর্থকদের একজন, গুইলারমো দেল তোরো, বলতে থাকেন এটি একটি ধারা নয়, এটা চলচ্চিত্র নির্মাণ। এভাবেই আমরা এটির কাছে যাই।”

সম্পর্কিত: ‘কুং ফু পান্ডা 4’ ট্রেলার: জ্যাক ব্ল্যাক $1.8B ফ্র্যাঞ্চাইজির সর্বশেষ কিস্তিতে ফিরে এসেছে

আরো জন্য পরিকল্পনা আছে? পার কোহন, “আমাদের সঠিক গল্প এবং সঠিক সময় খুঁজে বের করতে হবে, কিন্তু আমরা পো এবং ঝেন এর মধ্যে একটি অংশীদারিত্ব স্থাপন করেছি এবং আমরা চোরের ডেন প্রতিষ্ঠা করেছি যা অনেক মজার ছিল, এবং দুষ্ট খরগোশ এবং এর সবই।

সম্ভবত সেখানে অন্য একটি গল্প আছে এবং আমি মনে করি আমরা এটি অন্বেষণ করব, তবে আবারও আপনি সঠিক উপাদানগুলি থাকার আগে বাজারকে খুব বেশি পরিপূর্ণ করতে চান না।”

এই সময়ের মূল উপাদানগুলির মধ্যে একটি হল আন্তর্জাতিকভাবে স্তম্ভিত রিলিজ প্যাটার্ন। ইউনিভার্সাল পিকচার্স ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের প্রেসিডেন্ট, ভেরোনিকা কোয়ান ভ্যানডেনবার্গ বলেছেন, “ফিল্ম দ্বারা সঠিক সুযোগ খোঁজার বিষয়ে ইউনিভার্সাল খুবই ইচ্ছাকৃত বিগ বিয়ার।

আমাদের একটি গ্লোবাল লঞ্চ করিডোর সম্পর্কে আলোচনা আছে, আমরা একটি দেশীয় তারিখে সারিবদ্ধ করব এবং তারপরে আন্তর্জাতিকভাবে সেই তারিখের কাছাকাছি তারিখে যা বাজার দ্বারা বাজারকে বোঝায় বিগ বিয়ার।”

KFP4-এর জন্য, অফশোর বাজারগুলিকে ছুটির দিনগুলির মধ্যে খেলার জন্য বিশেষভাবে সংযুক্ত করা হয়েছিল — সেটা ইস্টার সময়, মেক্সিকোতে বেনিটো জুয়ারেজ ডে, মধ্যপ্রাচ্যে ঈদের ছুটি, কোরিয়ায় নির্বাচনের দিন বা চীনের কিংমিং উৎসবে।

যদিও চীন গত কয়েক বছরে হলিউডের প্রতি চঞ্চল প্রমাণ করেছে, কুং ফু পান্ডা আইপি সেখানকার সংস্কৃতির সাথে গভীর সম্পর্ক রয়েছে। যদিও KFP3 চীনে একটি চিত্তাকর্ষক $154.3M করেছে, এটি লাভজনক চন্দ্র নববর্ষের সময় খেলেছে যা সেই সংখ্যাগুলিকে বাড়িয়ে দিয়েছে৷

এটি KFP4 এর জন্য একটি সম্ভাবনা ছিল না কিন্তু ইউনিভার্সাল, একটি অভূতপূর্ব পরিস্থিতিতে, চলচ্চিত্রটির স্থানীয় 22 মার্চ মুক্তির আগে তিন সপ্তাহান্তে অর্থপ্রদানের পূর্বরূপের আয়োজন করতে সক্ষম হয়েছিল।

চন্দ্র নববর্ষের সময় একটি বিশাল প্রচারণাও হয়েছিল যা চীনে বর্তমান $48.7M গ্রস চালাতে সাহায্য করেছিল।

সামগ্রিকভাবে প্রচারমূলক প্রচারণার বিষয়ে, কোহন বলেছেন, “আপনি সর্বজনীন মার্কের দক্ষতা এবং উত্সাহকে অবমূল্যায়ন করতে পারবেন না

বিগ বিয়ার

বুদ্ধিমত্তার জন্য: ম্যাসির থ্যাঙ্কসগিভিং ডে প্যারেডের সময় ড্রাগন ওয়ারিয়র পান্ডা উড়ে যাওয়ার সাথে ছবির প্রথম ট্রেলারের আগে বক্স অফিসে Po & co-এর যাত্রা শুরু হয়েছিল।

প্রথম ট্রেলারটি 13 ডিসেম্বর আত্মপ্রকাশ করেছিল এবং তারপরে ছুটির মরসুমের সবচেয়ে বড় পারিবারিক চলচ্চিত্র ওয়ানকা এবং মাইগ্রেশনের সামনে অভিনয় করেছিল।

অতিরিক্তভাবে, ডুনের জন্য একটি মরুভূমির ল্যান্ডস্কেপে পো সমন্বিত একটি কাস্টম ট্রেলার ছিল: পার্ট টু। সমস্ত ট্রেলার সামগ্রী 400 মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

ফিল্মটির প্রাথমিক দেশীয় বিপণন মূল শীতকালীন ছুটির দিন এবং খেলাধুলার ইভেন্টের পাশাপাশি গ্র্যামি অ্যাওয়ার্ডের সময় এবং নিয়মিত এনবিএ সিজন, কুস্তি, হকি এবং ইউএফসি জুড়ে প্লেসমেন্টকে পুঁজি করে।

ফেব্রুয়ারিতে, কুং ফু পান্ডা 4 লুনার নিউ ইয়ার সিজনে আধিপত্য বিস্তার করে একটি সামাজিক ব্লিটজ, YouTube খাদ্য প্রভাবক সহযোগিতা এবং আওকওয়াফিনা বিগ বিয়ার

হিসেবে সান ফ্রান্সিসকোর লুনার নিউ ইয়ার প্যারেডে অংশগ্রহণ করে। সুপার বোল সানডেতে প্রি-গেম, পোস্ট-গেম এবং সারপ্রাইজ ওভারটাইমে তিনটি স্পট সহ প্রচারণা তিনগুণ কমে গেছে।

ডিজিটালে, ফিল্মটির ব্যাড বানির মোস্ট ওয়ান্টেড ট্যুর লঞ্চের জন্য একটি কাস্টম স্পনসরশিপ ছিল এবং কুইন্টা ব্রুনসনের হট ওয়ানস পর্বটিও স্পনসর করেছিল।

ফেব্রুয়ারী মাসে Max, Peacock, DirecTV, Kargo এবং Paramount+ জুড়ে “Ceep Calm & Po” পজ বিজ্ঞাপনগুলি চালু হয়েছে৷

রৈখিক হাইলাইটগুলির মধ্যে রয়েছে দ্য ডেইলি শো, চপড, প্রিমিও লো নুয়েস্ট্রো এবং টপ শেফের জন্য কাস্টম ভিননেট, সেইসাথে অ্যাবট এলিমেন্টারি,

আমেরিকা’স গট ট্যালেন্ট, পিপলস চয়েস অ্যাওয়ার্ডস প্রি-শো, এবং আমেরিকান আইডল এবং দ্য মাস্কড সিঙ্গার-এর প্রিমিয়ারগুলি।

ক্যাম্পেইনটি ইন্টারেক্টিভ ডিজিটাল অ্যাক্টিভেশনের মাধ্যমে দর্শকদের পরবর্তী ড্রাগন ওয়ারিয়র হওয়ার জন্য আমন্ত্রণ জানিয়েছে।

ফেব্রুয়ারির শেষের দিকে, Roblox খেলোয়াড়রা Po-এর সাথে একটি বেস্পোক কাস্টম গেমে যোগাযোগ করেছিল, যা প্ল্যাটফর্মে 1 নম্বর ব্র্যান্ডেড অভিজ্ঞতা হয়ে ওঠে এবং Roblox ইতিহাসে প্রথমবারের মতো, এক মিলিয়ন বিনামূল্যে ফিল্ম-থিমযুক্ত “ইমোটস” প্রদান করে।

Download Tillu Square

Download Tillu Square (2024). Dubbed {Hindi DD5.1} Full Movie 480p | 720p | 1080p

প্রচারাভিযানটি TikTok-এর সাথে তার প্রথম ব্র্যান্ডেড মিশনের জন্য সহযোগিতা করেছে যা ভক্তদের কাছ থেকে তাদের সেরা “Skadoosh” পদক্ষেপগুলি প্রদর্শন করে শত শত জমা পেয়েছে।

অন্যত্র, ইউটিউব এবং সোশ্যাল প্ল্যাটফর্মে 600,000 এরও বেশি অনুরাগী নির্দেশিত ধ্যান এবং শ্বাস-প্রশ্বাসের ব্যায়ামের চার ঘন্টার ভিডিওতে পো-তে যোগ দিয়েছেন।

স্টার পাওয়ার একটি বিস্তৃত প্রচার সফরের মূলও ছিল। জেমস হং (মিস্টার পিং) 22 ফেব্রুয়ারি হলিউডে একটি হ্যান্ড অ্যান্ড ফুট অনুষ্ঠানের মাধ্যমে সম্মানিত হন এবং লস অ্যাঞ্জেলেস সিটির দ্বারা স্মরণ করা হয়, যা সেই দিনটিকে “জেমস হং ডে” ঘোষণা করেছিল।

ব্ল্যাক, অ্যাকওয়াফিনা, ডাস্টিন হফম্যান, ইয়ান ম্যাকশেন, হং, ব্রায়ান ক্র্যানস্টন এবং উপস্থিত চলচ্চিত্র নির্মাতাদের সাথে দ্য গ্রোভে সিনেমাটির প্রিমিয়ার হয়েছিল।

প্রিমিয়ারের আগে, ব্ল্যাক অ্যান্ড আউকওয়াফিনা টুডে, জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শো, দ্য কেলি ক্লার্কসন শো, ওয়াট হ্যাপেনস লাইভ এবং দ্য ড্রু ব্যারিমোর শোতে উপস্থিত হয়েছিল।

থিমযুক্ত অংশীদারিত্বের মধ্যে রয়েছে Fly By Jing, Tower 28, Waze; কর্ম এবং ভাগ্য, ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফ ফান্ড এবং বার্গার কিং।

উপরন্তু, চলচ্চিত্রটি এনবিসিইউনিভার্সালের সিম্ফনি প্রোগ্রাম এবং থিম পার্ক অ্যাক্টিভেশন থেকে উল্লেখযোগ্য সমর্থন পেয়েছে। কমকাস্ট, ইউনিভার্সাল পিকচার্স এবং DWA ফিলাডেলফিয়া চাইনিজ ডেভেলপমেন্ট কর্পোরেশনের সাথে অংশীদারিত্ব করেছে।

আন্তর্জাতিক বিপণন হাইলাইটগুলি রৈখিক, বাড়ির বাইরে এবং অভিজ্ঞতামূলক সুযোগ জুড়ে উচ্চ-প্রভাবিত প্লেসমেন্ট অন্তর্ভুক্ত করে।

জার্মানিতে, লেটস ড্যান্স, বাজারের জন্য বসন্তে নং 1 পারিবারিক প্রোগ্রাম, লাইভ মার্চ 1 পর্বের সময় মঞ্চে পো-কে অন্তর্ভুক্ত করেছে।

মেক্সিকোতে, 11 ফেব্রুয়ারি লাইভ সুপার বোল সম্প্রচারের সময় একটি কাস্টম AR স্পট চলেছিল৷ এই প্লেসমেন্টটি 2.8 মিলিয়নেরও বেশি দর্শক দেখেছিলেন৷

এবং চীনে, ল্যান্টার্ন উৎসব উদযাপনে 24 ফেব্রুয়ারি ইউনিভার্সাল বেইজিং রিসোর্ট সিটি ওয়াকে একটি পো লণ্ঠন মূর্তি উন্মোচন করা হয়েছিল।

ওয়েইবোতে কভারেজ ক্লিপিংস এবং RED-তে প্রভাবশালীদের সাথে সহযোগিতার জন্য 22.8M+ এক্সপোজারের সাথে ইভেন্টটি একটি হিট ছিল।

এছাড়াও 18 মার্চের সপ্তাহে চেংডু তাইকু লি ইংজিয়াতে একটি 3D LED ডিসপ্লে ছিল যা আনুমানিক 9M লোকের কাছে ড্রাগন ওয়ারিয়র প্রদর্শন করে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *