‘দ্য মেজ রানার’ রিবুট ইন দ্য ওয়ার্কস-এর সাথে ‘ট্রান্সসেন্ডেন্স’ স্ক্রাইব জ্যাক প্যাগলেন টক টু রাইটে (এক্সক্লুসিভ)

দ্য মেজ রানার

দ্য মেজ রানার 20th Century Studios জেমস ড্যাশনার বইয়ের উপর ভিত্তি করে অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির একটি নতুন কিস্তি তৈরি করছে।

গোলকধাঁধা রানার শুরুর লাইনে ফিরে এসেছে।

20th Century Studios সাই-ফাই অ্যাকশন অ্যাডভেঞ্চার ফ্র্যাঞ্চাইজি রিবুট করছে, যা 2014 থেকে 2018 সাল পর্যন্ত ট্রিলজি হিসেবে চলেছিল।

দ্য মেজ রানার
দ্য মেজ রানার

ডিজনি আর্ম জ্যাক প্যাগলেনকে ট্যাপ করার জন্য আলোচনা করছে, সম্ভবত জনি ডেপ অভিনীত সাই-ফাই মুভি ট্রান্সসেন্ডেন্স লেখার জন্য সবচেয়ে বেশি পরিচিত, একটি নতুন কিস্তির জন্য স্ক্রিপ্ট লিখতে।

এলেন গোল্ডস্মিথ-ভেন এবং গথাম গ্রুপের লি স্টলম্যান এবং টেম্পল হিলের উইক গডফ্রে এবং মার্টি বোয়েন, যিনি মূল ট্রিলজি তৈরি করেছিলেন, এটি তৈরি করতে ফিরে এসেছেন৷ ওয়েস বল, যিনি মূল ট্রিলজি পরিচালনা করেছিলেন, তিনিও প্রযোজক হিসাবে জড়িত থাকবেন।

ক্যাপ্টেন আমেরিকা 4

ক্যাপ্টেন আমেরিকা 4: মার্ভেল স্টুডিওস স্যাম উইলসনের স্যুটে নতুন লুকে আত্মপ্রকাশ করেছে

জেমস ড্যাশনারের সবচেয়ে বেশি বিক্রি হওয়া বইগুলির উপর ভিত্তি করে, প্রথম মেজ রানার টোম এবং সিনেমার অভিযোজন, একদল কিশোর-কিশোরীকে কেন্দ্র করে যারা নিজেদেরকে তাদের স্মৃতি মুছে গ্ল্যাড নামে একটি প্রাচীরের পরিবেশে পৌঁছেছেন।

ক্যাম্পের চার দেয়ালের ওপারে একটি গোলকধাঁধা রয়েছে, যা মারাত্মক যান্ত্রিক প্রাণী এবং দরজা দিয়ে ভরা যা প্রতি রাতে সূর্যাস্তের সময় বন্ধ হয়ে যায়। একজন নতুন আগমন দলগুলোর বেঁচে থাকার চাবিকাঠি বের করে এবং তাদের বের করে আনার চেষ্টা করে।

পরবর্তী সিনেমা এবং বইগুলি সেটিংটি খুলে দেয়, যা দুষ্ট সরকারী সংস্থা এবং ফাউল কর্পোরেশনগুলির সাথে একটি ডিস্টোপিয়ান বিশ্বকে প্রকাশ করে। চলচ্চিত্রগুলি পরিধিতে আরও বড় এবং আরও অ্যাকশন-ভিত্তিক হয়ে উঠেছে।

জিয়ানকার্লো

জিয়ানকার্লো এস্পোসিটো রহস্য ভূমিকায় এমসিইউতে যোগদান করেছেন, প্রতিশ্রুতি দিয়েছেন এটি

দ্য মেজ রানার, রিবুটটি গল্পের রিডু নয় বা এটি মূল ট্রিলজির সরাসরি সিক্যুয়াল নয়, যেখানে ডিলান ও’ব্রায়েন এবং কেয়া স্কোডেলারিও অভিনয় করেছিলেন। আশা করা হচ্ছে গল্পের ধারাবাহিকতা বজায় রাখার পাশাপাশি সেই উপাদানগুলিতেও ফিরে যেতে হবে যা প্রথম সিনেমাটিকে তার দর্শকদের সাথে সংযুক্ত করেছিল।

(ডিজনি দ্বারা অধিগ্রহণের পূর্ববর্তী বছরগুলিতে 20th সেঞ্চুরি ফক্স দ্বারা তৈরি আসল সিনেমাটিও একটি অপ্রত্যাশিত অর্থপ্রমাণকারী হিসাবে প্রমাণিত হয়েছিল, যা বিশ্বব্যাপী $348 মিলিয়ন উপার্জন করেছিল কিন্তু তৈরি করতে মাত্র $35 মিলিয়ন খরচ হয়েছিল।)

এটি একটি অনুরূপ কৌশল যা 20 শতকের আসন্ন কিংডম অফ দ্য প্ল্যানেট অফ দ্য এপসের সাথে নিযুক্ত করছে, যেটি কেবল বল দ্বারা পরিচালিত হবে। কিংডম হল অ্যাপস ফ্র্যাঞ্চাইজির একটি রিবুট যা 2010-এর দশকের (অথবা 1960 এবং 1970-এর দশকের আসলটি)

সিনেমাগুলিকে রিমেক করে না বরং আগের ছবির ঘটনাগুলির পর প্রজন্মের নতুন চরিত্রগুলির সাথে একটি গল্পের মাধ্যমে সংযোগ স্থাপন করে৷

একজন লেখক হিসাবে, প্যাগলেন এলিয়েন: কভেন্যান্ট, রিডলি স্কট পরিচালিত 2017 সালের সাই-ফাই মনস্টার মুভিতেও কাজ করেছেন এবং ম্যাজিক অর্ডারের সহ-প্রযোজক ছিলেন, মার্ক মিলারের কমিকের নেটফ্লিক্সের সিরিজ অভিযোজন।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *