ক্যাপ্টেন আমেরিকা 4: মার্ভেল স্টুডিওস স্যাম উইলসনের স্যুটে নতুন লুকে আত্মপ্রকাশ করেছে

ক্যাপ্টেন আমেরিকা 4

ক্যাপ্টেন আমেরিকা 4 মার্ভেল স্টুডিও স্যাম উইলসনের নতুন ক্যাপ্টেন আমেরিকা স্যুটের সেরা লুক প্রকাশ করেছে, যা ফেজ 5 মুভি, ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ডে আত্মপ্রকাশ করবে।

এম্পায়ার ব্রেভ নিউ ওয়ার্ল্ড ডিরেক্টর জুলিয়াস ওনাহের সাথে তার সাক্ষাত্কারের পাশাপাশি স্যাম উইলসন/ক্যাপ্টেন হিসাবে উপযুক্ত অ্যান্টনি ম্যাকির নতুন চিত্র ভাগ করেছে।

দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজার সিরিজের সমাপ্তি থেকে কমিকস-সঠিক লুককে বাদ দিয়ে, স্যামের নতুন ক্যাপ্টেন আমেরিকা থ্রেডগুলি ক্রিস ইভান্সের স্টিভ রজার্সের পরা স্যুটের রঙের কাছাকাছি।

ক্যাপ্টেন আমেরিকার নতুন চেহারা দেখুন: সাহসী নিউ ওয়ার্ল্ড নীচে:

ক্যাপ্টেন আমেরিকা 4
ক্যাপ্টেন আমেরিকা 4

ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ড 2021 ডিজনি + লিমিটেড সিরিজ, দ্য ফ্যালকন অ্যান্ড দ্য উইন্টার সোলজার, যেটি 4K UHD এবং ব্লু-তে মুক্তি পেয়েছিল,

2021-এর সিরিজ সমাপনীতে ম্যানটেল গ্রহণ করার পরে ম্যাকি প্রথমবারের মতো একটি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স মুভিকে ক্যাপ্টেন আমেরিকা হিসাবে নেতৃত্ব দেবে। -রশ্মি 30 এপ্রিল, 2024-এ।

এমসিইউতে আগের দুই ক্যাপ্টেন আমেরিকার বিপরীতে — স্টিভ রজার্স এবং জন ওয়াকার — স্যাম উইলসন একজন সুপার সোলজার নন।

ট্যারো

রাশিফলের উপর ‘ট্যারো’ তারকা জ্যাকব ব্যাটালন, ‘স্পাইডার-ম্যান 4’ গুজব এবং তার পরিসর দেখাতে চান

May 4, 2024Ms Rakhi KhatunMovie

ওনাহের মতে, এটি আসন্ন ক্যাপ্টেন আমেরিকার সিক্যুয়ালটিকে দেখার জন্য আরও উত্তেজনাপূর্ণ করে তোলে কারণ “এটি এমন একজন লোক যে ভাঙতে পারে, এটি এমন একজন ব্যক্তি যে রক্তপাত করতে পারে।” পরিচালক যোগ করেছেন, “আমরা তাকে সীমায় ঠেলে অনেক মজা পাই।”

ক্যাপ্টেন আমেরিকা 4-এ তারকা খচিত কাস্ট রয়েছে

ম্যাকির দ্য ফ্যালকন এবং উইন্টার সোলজার সহ-অভিনেতা সেবাস্তিয়ান স্ট্যান (বাকি বার্নস/উইন্টার সোলজার) এবং ড্যানিয়েল ব্রুহল (হেলমুট জেমো) ব্রেভ নিউ ওয়ার্ল্ডে ফিরে আসবেন না, ড্যানি রামিরেজ, যিনি ডিজনি+ সিরিজে জোয়াকুইন টরেস হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন। স্যাম উইলসনের কাছ থেকে ফ্যালকনের ম্যান্টেল ধরে নিয়ে ফিরে আসা।

মুভির কাস্টের মধ্যে রয়েছে বেটি রসের চরিত্রে লিভ টাইলার, থ্যাডিউস “থান্ডারবোল্ট” রসের চরিত্রে হ্যারিসন ফোর্ড, স্যামুয়েল স্টার্নস/লিডার চরিত্রে টিম ব্লেক নেলসন,

সঞ্জয় লীলা

সঞ্জয় লীলা বনসালি বলেছেন যে তিনি পাকিস্তান থেকে ‘অনেক ভালোবাসা’ পেয়েছেন: ‘আমি এখনও অনুভব করি আমরা সবাই এক’

ইসাইয়া ব্র্যাডলির চরিত্রে কার্ল লুম্বলি এবং রুথ/সাবরা চরিত্রে শিরা হাস। Xosha Roquemore, Seth Rollins, এবং Rosa Salazar এছাড়াও উপস্থিত হবেন, যদিও তাদের ভূমিকা এই সময়ে অপ্রকাশিত রয়ে গেছে।

ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ড 14 ফেব্রুয়ারি, 2025 এ প্রেক্ষাগৃহে খোলে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *