এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি সবেমাত্র ম্যাক্সে অবতরণ করেছে — এবং এটির রটেন টমেটোতে 92% রয়েছে

এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি

এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি একটি নতুন মাস সর্বদা সেরা স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটিতে নতুন বিষয়বস্তু নিয়ে আসে এবং ম্যাক্স একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম যা বর্তমানে প্রচুর অফার রয়েছে৷ আপনি এখন “

হ্যাকস”-এর তৃতীয় সিজন স্ট্রিম করতে পারেন, এই মাসের স্লেটে আরও আসন্ন নাটক যেমন “প্রেটি লিটল লায়ার্স: সামার স্কুল” এবং “দ্য আয়রন ক্ল”। কিন্তু এমন একটি সিনেমা আছে যা আপনার দেখা উচিত যেটি সম্প্রতি ম্যাক্সে এসেছে।

প্রশ্নবিদ্ধ মুভিটি হল “টার্টলস অল দ্য ওয়ে ডাউন”, জন গ্রীনের একই নামের উপন্যাস অবলম্বনে একটি রোমান্স ড্রামা। ইসাবেলা মার্সেড প্রধান ভূমিকা গ্রহণ করেছেন, এবং আপনি তাকে “এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি সিটি অফ গোল্ড”,

এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি
এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি

“ম্যাডাম ওয়েব”, এবং “ইনস্ট্যান্ট ফ্যামিলি” এর মতো সিনেমা থেকে চিনতে পারেন৷ তিনি আসন্ন হরর প্রজেক্ট “এলিয়েন: রোমুলাস” এ অভিনয় করছেন, তাই তার প্রতিভা নিয়ে কোন সন্দেহ নেই।

প্রকৃতপক্ষে, সমালোচকরা যারা এই মুভিটির প্রথম স্ক্রীনিং দেখেছেন তারা মার্সেডের ব্যাপক প্রশংসা করেছেন।

আপনি যদি এই মুভিটি ম্যাক্সে প্রদর্শিত দেখে থাকেন তবে আপনি ভাবছেন যে এটি আপনার সময়ের মূল্য কিনা। আমি এখানে “টার্টলস অল দ্য ওয়ে ডাউন” সম্পর্কে আরও কথা বলতে এবং সমালোচকরা এটি সম্পর্কে কী বলছেন তা প্রকাশ করতে এসেছি।

‘এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি টার্টলস অল দ্য ওয়ে ডাউন’ কী?

“টার্টলস অল দ্য ওয়ে ডাউন” 16 বছর বয়সী আজা হোমস (ইসাবেলা মার্সেড) কে কেন্দ্র করে যিনি অবসেসিভ-বাধ্যতামূলক ব্যাধির সাথে লড়াই করছেন।

তিনি একজন ভাল মানুষ হওয়ার চেষ্টা করছেন, সমস্ত কিছু শেখার সময় এবং অগণিত অনুপ্রবেশকারী চিন্তার সাথে মোকাবিলা করার সময় তিনি নিয়ন্ত্রণ করতে পারেন না।

তার নিজের মাথায় অন্তহীন যুদ্ধ জীবনযাপনকে আরও বেশি চ্যালেঞ্জিং করে তোলে, বিশেষ করে যখন সে আরও ভালো ছাত্র হতে দৃঢ়প্রতিজ্ঞ হয়।

এই মুভিটি কিশোর-কিশোরীদের মধ্যে OCD এবং উদ্বেগজনিত ব্যাধির সংগ্রামকে তুলে ধরে। বাইরে থেকে, আজাকে একজন সাধারণ মেয়ের মতো মনে হচ্ছে যা একটি সাধারণ জীবনযাপন করছে, কিন্তু ভিতরে, সে অতি সতর্ক এবং অস্বস্তিকর চিন্তায় নিমজ্জিত এই তরুণ প্রাপ্তবয়স্ক নাটকটি।

যাইহোক, যখন সে তার শৈশব ক্রাশ ডেভিস (ফেলিক্স ম্যালার্ড) এর সাথে পুনরায় সংযোগ স্থাপন করে, তখন তার ভালবাসা এবং সুখের সাথে বেড়ে ওঠার সুযোগ রয়েছে।

প্রচারের তারিখ

প্রচারের তারিখ

May 4, 2024Ms Rakhi KhatunMovie

কিন্তু তার মানসিক অবস্থার সাথে ক্রমাগত যুদ্ধ তার জীবনের ইতিবাচক সবকিছুকে ব্যাহত করতে পারে: বন্ধুত্ব, আশা এবং ভালবাসা।

‘টার্টলস অল দ্য ওয়ে ডাউন’ পর্যালোচনা — সমালোচকরা কী বলছেন

Rotten Tomatoes-এ “Turtles All the Way Down”-এর প্রত্যয়িত তাজা রেটিং আছে 92% এবং দর্শক স্কোর 97% (মে 3 অনুযায়ী)। এই স্কোরটি এমন একটি চলচ্চিত্রের জন্য সত্যিই ভাল যা শুধুমাত্র স্ট্রিমিং প্ল্যাটফর্মে অবতরণ করেছে।

আপনার ইনবক্সে সরাসরি টমের সেরা গাইড পেতে সাইন আপ করুন।

সবচেয়ে বড় প্রযুক্তির খবর, লাইফস্টাইল হ্যাক এবং আমাদের কিউরেটেড বিশ্লেষণের দৈনিক ডোজ দিয়ে আপনার জীবনকে আপগ্রেড করুন। সর্বপ্রথম অত্যাধুনিক গ্যাজেট এবং সবচেয়ে জনপ্রিয় ডিল সম্পর্কে জানুন৷

ইন্ডিওয়্যার থেকে কেট আরব্ল্যান্ড বলেছেন: “কিশোর হচ্ছেন? এটা হৃদয়ের অজ্ঞান জন্য নয়। একটি সবুজ কিশোর হচ্ছে? ঠিক আছে, অন্তত কেউ একজন প্রাপ্তবয়স্কের মতো আপনার সাথে আচরণ করছে। সর্বশেষ সবুজ অভিযোজন, “টার্টলস অল দ্য ওয়ে ডাউন,”

সেই মানসিকতা এবং এর শক্তির আরও একটি দুর্দান্ত উদাহরণ দেয়।” এদিকে, গার্ডিয়ানের অ্যাড্রিয়ান হর্টন সিনেমাটির প্রশংসা করেছেন কারণ এটি “হাই স্কুল জীবনের বিস্তৃত এবং প্রতিদিনের ছোটখাটো বিষয়গুলিকে আপেক্ষিক মনোভাবের সাথে সেতু করতে পরিচালনা করে।”

অনেক সমালোচক ওসিডির সঠিক চিত্রায়ন এবং মার্সেড কীভাবে একটি অপ্রচলিত পারফরম্যান্স প্রদান করেছে তার প্রশংসা করেন। কমন সেন্স মিডিয়া থেকে জেনিফার গ্রীন বলেছেন:

“জন গ্রীনের উপন্যাসের উপর ভিত্তি করে এই নাটকটি মানসিক অসুস্থতার একটি আবেগময় রেন্ডারিং, এবং এর তরুণ নেতৃত্বগুলি কিশোর বয়সের খুব সহানুভূতিপূর্ণ চিত্রনাট্য প্রদান করে।”

যাইহোক, সব সমালোচক সিনেমা পছন্দ করতে যাচ্ছেন না. পেস্ট ম্যাগাজিনের অটাম রাইট বলেছিলেন যে “চিত্রনাট্যটি সর্বদা একটি বেসলাইন হাস্যকর সুরে ফিরে আসার জন্য ছুটে যায় – যেটি শুধুমাত্র তখনই মনে হয় না যে কিছু শক্তি কচ্ছপদের সমস্ত পথে চ্যাপ্টা করছে।”

আপনার কি ম্যাক্সে ‘টার্টলস অল ওয়ে ডাউন’ স্ট্রিম করা উচিত?

সমালোচকদের প্রশংসা অনুসারে, হ্যাঁ, আপনার সত্যিই “টার্টলস অল দ্য ওয়ে ডাউন” স্ট্রিম করা উচিত। এই মুভিটি ওসিডি এবং উদ্বেগের একটি সঠিক উপস্থাপনা প্রদান করে, মার্সেড ভূমিকায় পুরোপুরি ফিট করে।

তিনি মানসিক অবস্থার অভ্যন্তরীণ সংগ্রামগুলিকে ক্যাপচার করতে সক্ষম হন এবং পর্দায় দেখাতে পারেন, সমস্ত কিছু তার শৈশব ক্রাশের সাথে একটি নতুন পাওয়া রোম্যান্স নেভিগেট করার সময়।

Burying A24

হলিউড কি Burying A24 এর 6 জানুয়ারী ডকুমেন্টারি?

জন গ্রীন হলেন একজন বিখ্যাত লেখক যিনি তার কাজকে সমালোচকদের দ্বারা প্রশংসিত চলচ্চিত্র এবং টিভি শোতে পরিণত করেছেন। কিছু উদাহরণের মধ্যে রয়েছে “দ্য ফল্ট ইন আওয়ার স্টারস”, “পেপার টাউনস”, এবং “লুকিং ফর আলাস্কা”।

আপনি যদি এইগুলি দেখে থাকেন এবং অন্য একটি তরুণ প্রাপ্তবয়স্ক নাটক দেখতে চান, তাহলে আপনার তালিকায় “টার্টলস অল দ্য ওয়ে ডাউন” যোগ করতে দ্বিধা করবেন না।

এমনকি আপনি যদি জন গ্রিন এবং তার আগের কাজগুলির কথা না শুনে থাকেন তবে আপনি এখনও ম্যাক্সে তার সর্বশেষ হিট উপভোগ করতে পারেন।

“টার্টলস অল দ্য ওয়ে ডাউন” এখন ম্যাক্সে স্ট্রিম করার জন্য উপলব্ধ। আমাদের কাছে এই মাসে দেখার জন্য সমস্ত নতুন শো এবং চলচ্চিত্রগুলির জন্য একটি গাইড রয়েছে৷

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *