কেট উইন্সলেট অভিনীত লি মিলার বায়োপিকের শক্তিশালী প্রথম ট্রেলার দেখুন

কেট উইন্সলেট

কেট উইন্সলেট ফ্যাশন মডেল পরিণত যুদ্ধের ফটোগ্রাফার লি মিলার (1907-1977) একটি অবিশ্বাস্য, কখনও কখনও দুঃখজনক, জীবনযাপন করেছিলেন।

লি, মিলার অভিনীত পুরস্কার বিজয়ী অভিনেতা কেট উইন্সলেট সম্পর্কে একটি বায়োপিক, নামী শিল্পীর জীবনকে প্রতিফলিত করেছে কারণ এটিও তার উত্থান-পতনের অভিজ্ঞতা পেয়েছে।

অবশেষে প্রায় এক দশক পর ট্রেলার এসেছে এবং প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

যদিও লি ইতিমধ্যে বিভিন্ন ফিল্ম ফেস্টিভ্যালে কিছু উপস্থিতি করেছে, তবে এটি এখনও ব্যাপক জনসাধারণের জন্য থিয়েটারে আত্মপ্রকাশ করতে পারেনি।

নীচে দেখা দীর্ঘ-প্রতীক্ষিত ট্রেলারটি প্রকাশ করে যে ফটোগ্রাফি উত্সাহীরা 27 সেপ্টেম্বর, 2024-এ উইন্সলেটের লি মিলারের সাথে খেলা দেখতে পারেন।

কেট উইন্সলেট
কেট উইন্সলেট

যদিও উইন্সলেট প্রয়াত মিলারের চরিত্রে তার পালা করার জন্য ধন্যবাদ, মুভিতে হলিউডের অন্যান্য বড় নাম রয়েছে, যার মধ্যে মিলারের দ্বিতীয় স্বামী রোল্যান্ড পেনরোজ হিসেবে আলেকজান্ডার স্কারসগার্ড এবং তাদের ছেলে হিসেবে জোশ ও’কনর, অ্যান্টনি,

যিনি নিজে একজন ফটোগ্রাফার এবং পরিবারের সাবেক বাড়ি, ফার্লে ফার্ম হাউসে লি মিলার আর্কাইভ এবং পেনরোজ সংগ্রহের পরিচালক।

মুভিটি অ্যান্টনি পেনরোসের বই, দ্য লাইভস অফ লি মিলারের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা তার মায়ের আংশিক ফটো প্রবন্ধ এবং আংশিক জীবনী।

জিন ডু ব্যারি

জিন ডু ব্যারি

মুভিটিতে ডেভিড ই. শেরম্যানের চরিত্রে অ্যান্ডি স্যামবার্গ, অড্রে উইথার্সের চরিত্রে আন্দ্রেয়া রাইজবরো এবং সোলাঞ্জ ডি’আয়েনের চরিত্রে মেরিয়ন কোটিলার্ডের মতো সুপরিচিত নামও অভিনয় করেছেন।

মিলার বিখ্যাত শিল্পী ম্যান রে এবং পাবলো পিকাসোর সাথে পথ পাড়ি দিয়েছিলেন, যাঁরা দুজনেই ছবিতে প্রতিনিধিত্ব করেছেন, পাশাপাশি।

লি এলেন কুরাস দ্বারা পরিচালিত, তার পরিচালনায় আত্মপ্রকাশ করেছে এবং লিজ হান্না, মেরিয়ন হিউম এবং জন কলি লিখেছেন। চিত্রগ্রাহক পাওয়েল এডেলম্যান।

ফিল্মটি এখন পর্যন্ত ফিল্ম ফেস্টিভ্যালের উপস্থিতিতে ইতিবাচক রিভিউ অর্জন করেছে, মিলারের চরিত্রে উইন্সলেটের অভিনয়ের জন্য অসংখ্য রিভিউ তার প্রশংসা করেছে।

ফটোগ্রাফি উত্সাহী এবং চলচ্চিত্র অনুরাগী হওয়ার জন্য এটি একটি দুর্দান্ত সময়, কারণ এই সেপ্টেম্বরে লী সিলভার স্ক্রিনে আসছেন, হলিউডের আরেকটি বড় চলচ্চিত্র, সিভিল ওয়ার, ছবিটিও ফটোসাংবাদিকতার দিকে সিনেমার লেন্স ঘুরিয়ে দিয়েছে এবং এখন প্রেক্ষাগৃহে রয়েছে৷

চ্যালেঞ্জার

‘চ্যালেঞ্জার’ এর সমাপ্তি ব্যাখ্যা করা হয়েছে

যদিও, গৃহযুদ্ধের বিপরীতে, যা কৃতজ্ঞতার সাথে তার ডাইস্টোপিয়ান ঝোঁক দিয়ে কাল্পনিক, লি একজন বাস্তব ফটোগ্রাফার সম্পর্কে খুব বেশি, যিনি অসাধারণ জিনিসগুলি করেছিলেন।

লি মিলার এমন এক যুগে একজন শক্তিশালী, প্রতিভাবান মহিলা ছিলেন যেখানে ক্যামেরার পিছনে যে কোনও সুযোগ পেতে মহিলাদের দাঁত ও পেরেকের সাথে লড়াই করতে হয়েছিল।

পেটাপিক্সেল গত বছর মিলারের কাজের দিকে ফিরে তাকায় যখন লি টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত হয়েছিল। 27 সেপ্টেম্বর হল ফটোগ্রাফি, ইতিহাসের অনুরাগী বা লি মিলার এবং কেট উইন্সলেটের মতো শক্তিশালী মহিলাদের জন্য একটি তারিখ।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *