সঞ্জয় লীলা বনসালি বলেছেন যে তিনি পাকিস্তান থেকে ‘অনেক ভালোবাসা’ পেয়েছেন: ‘আমি এখনও অনুভব করি আমরা সবাই এক’

সঞ্জয় লীলা

সঞ্জয় লীলা বনসালি তার সর্বশেষ অফার, নতুন নেটফ্লিক্স সিরিজ হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজারের জন্য প্রশংসা পাচ্ছেন। Indiewire-এর সাথে একটি সাক্ষাত্কারে, পরিচালক স্বাধীনতা-পূর্ব পাঞ্জাবে, যেটি আধুনিক পাকিস্তানে রয়েছে, শোটি তৈরি করার বিষয়ে মুখ খুললেন।

তিনি আরও বলেছিলেন যে তিনি পাকিস্তান থেকে প্রচুর ভালবাসা অনুভব করেছেন, যেখানে দর্শকরা হীরামান্ডি কীভাবে পরিণত হয়েছে তা দেখতে সত্যিই আগ্রহী। (এছাড়াও পড়ুন: হীরামান্ডিতে, রিচা চাড্ডা ধ্বংসপ্রাপ্ত লাজ্জোর মতো উজ্জ্বল হয়ে উঠেছে)

সঞ্জয় লীলা
সঞ্জয় লীলা

যা বললেন সঞ্জয় লীলা বনসালি

সাক্ষাত্কারে, যখন বানসালিকে সিরিজের সেটিং সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন, “আমি পাকিস্তান থেকে এত ভালবাসা পেয়েছি, লোকেরা এটির জন্য উদ্বিগ্নভাবে অপেক্ষা করছে, এটি বলার জন্য অপেক্ষা করছে। এটি এমন একটি অংশ যা একরকম আমাদের নিয়ে আসে।

সব মিলে, যখন সমস্ত ভারত এক ছিল, তখন এই মানুষগুলো আমাদেরই ছিল যতটা তারা তাদেরই আমার মনে হয় তারা আমাদের দুজনেরই এবং শেষ পর্যন্ত এই অনুষ্ঠানের জন্য উভয় দেশই অনেক ভালোবাসা দেখাচ্ছে। আমি এখনও অনুভব করি যে আমরা সবাই এক,

আমি এখনও অনুভব করি যে আমরা সবাই অনেক উপায়ে সংযুক্ত আছি, উভয় পক্ষের লোকেদের জন্য অনেক ভালবাসা রয়েছে, কিছু লোক সমস্যা তৈরি করতে চাইবে – কিন্তু সেগুলি প্রাসঙ্গিক নয়। “

‘সমালোচিত হতে আমার আপত্তি নেই…’

সঞ্জয় লীলা পরিচালক আরও যোগ করেছেন যে তিনি কীভাবে ঠিক আছেন যখন তার দর্শকরা তাকে সমালোচনামূলক প্রতিক্রিয়া দেয়। “অক্ষরগুলির মধ্যে এমন কিছু জিনিস আছে যা আমার কাজের সাথে মানুষের সাথে সংযোগ স্থাপন করে। তাই তারা এটি সম্পর্কে কথা বলে।

আনফ্রস্টেড

‘আনফ্রস্টেড’: জেরি সিনফেল্ডের পপ-টার্ট কমেডি ইজ ওয়ান লং বুমার নস্টালজিয়া ট্রিপ

অনেক লোক এটি পছন্দ করে, অনেক লোক এটি পছন্দ করে না। এটি একটি দেওয়া এবং নেওয়ার একটি অংশ। একজন শ্রোতা এবং চলচ্চিত্র নির্মাতার সাথে যখন তারা আমাকে ভালবাসা দেয় তখন আমার আপত্তি নেই, এবং যখন তারা আমার কাজের সাথে যুক্ত না হয় তখন আমি সমালোচিত হতে আপত্তি করি না।

হীরামান্ডি সম্পর্কে আরও
1940-এর দশকের ভারতীয় স্বাধীনতা সংগ্রামের পটভূমিতে তৈরি, হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার গণিকা এবং তাদের পৃষ্ঠপোষকদের গল্প বলে এবং প্রেম, শক্তি, প্রতিশোধ এবং স্বাধীনতার একটি মহাকাব্য ঘোরে।


ট্যারো

রাশিফলের উপর ‘ট্যারো’ তারকা জ্যাকব ব্যাটালন, ‘স্পাইডার-ম্যান 4’ গুজব এবং তার পরিসর দেখাতে চান

এতে অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, রিচা চাড্ডা, অদিতি রাও হায়দারি এবং ফারদিন খান প্রমুখ। শোটি 1 মে নেটফ্লিক্সে প্রিমিয়ার হয়েছিল।

নতুন কিছু শুরু করার সময় সবসময় একটি পাথুরে রাস্তা থাকে উল্লেখ করে প্রভাকর বলেন, “আব টেলিভিশন জোন সে বাহার নিকাল কার ওটিটি কে লিয়ে কুছ কার রহে হ্যায়, তো এক দ্বিধা ভি রেহতি হ্যায় টিম মেইন।

যখনই আমরা একটি শো নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করি, এটি কাজ করবে এমন কোনো নিশ্চয়তা নেই। এটাকে সফল করার কোনো সূত্র নেই, ওহ চিজিন আপনে আপ হো জাতি হ্যায়।

যাইহোক, আমি মনে করি এটি শেষ পর্যন্ত কাজ শুরু করবে, তবে হ্যাঁ, এটি নিশ্চিত হতে সময় লাগবে।”

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *