ফ্রিল্যান্স লেখকদের জন্য সেরা সরঞ্জাম

ফ্রিল্যান্স লেখকদের

ফ্রিল্যান্স লেখকদের জন্য সেরা সরঞ্জাম অনেক ফ্রিল্যান্স লেখক তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য একই সরঞ্জাম ব্যবহার করেন। এটির জন্য একটি ভাল সরঞ্জাম একটি দুর্দান্ত সরঞ্জাম যা ব্যবহার করা সহজ। এই ব্লগ পোস্টে, আমি আপনাকে ফ্রিল্যান্স লেখকদের জন্য আমার সেরা 5 টি টুল দেব। আপনি কীভাবে শুরু করবেন, কোন বৈশিষ্ট্যগুলি উপলব্ধ, এবং প্রতিটি টুল কীভাবে ব্যবহার করবেন তা জানতে পারবেন।

যেকোন ভাগ্যের সাথে, আপনি আমার দলের অংশ বলে মনে করবেন এবং শুরু করতে আগ্রহী।

ফ্রিল্যান্স লেখকদের জন্য লেখার সরঞ্জাম:

ফ্রিল্যান্স লেখকদের
ফ্রিল্যান্স লেখকদের

ব্যাকরণগতভাবে

গ্রামারলি একটি বিনামূল্যের অনলাইন ব্যাকরণ এবং বিরাম চিহ্ন পরীক্ষক। বানান পরীক্ষা ছাড়াও, আপনি কীভাবে নিশ্চিত করবেন যে আপনি আপনার লেখার নির্দিষ্ট অংশগুলির জন্য সঠিক ফ্ল্যাগার ব্যবহার করছেন? ব্যাকরণগতভাবে আপনার জন্য এটি করে। শিক্ষানবিস লেখকদের জন্য দুর্দান্ত সরঞ্জাম যাদের পেশাদারভাবে লিখতে হবে এবং ত্রুটি প্রবণ লেখক যারা তাদের কাজকে অগোছালো দেখতে চান না।

বৈশিষ্ট্য: কী পরিবর্তন করতে হবে তা শনাক্ত করুন। স্ক্রিনে লাল রেখাগুলিতে ক্লিক করুন (তাদের পতাকাঙ্কিত করতে)। একটি PDF ফাইল হিসাবে আপনার কাজ সংরক্ষণ করুন যে প্রমাণ আপনি এটি প্রকাশ করার আগে কোনো ত্রুটি দেখায়।

একটিতে একাধিক নিবন্ধ একত্রিত করলে বিভিন্ন স্টাইল প্রবন্ধের সমন্বয়ের মাধ্যমে গ্রামারলি অনুমতি দেবে লেখককে সে কি বিষয়বস্তু রাখতে চলেছেন সে বিষয়ে স্বাধীনতা দিতে পারে।

আপনি যদি আপনার কম্পিউটার বা এজেন্সির নেটওয়ার্ক-ভিত্তিক সিস্টেমের বাইরে থাকেন তবে ব্রাউজারে লিখুন, গ্রামারলির প্লাগইন নয় (Android বা iOS)।

নোট টাইপ করুন এবং অন্তর্নির্মিত ফাইল ম্যানেজার টুলের সাহায্যে আপনার পাঠ্যকে অনুসন্ধানযোগ্য করে তুলুন – এর অর্থ হল একটি ছবি, ভিডিও বা উদ্ধৃতি খুঁজে বের করুন; একটি পিডিএফ তৈরি করুন; Google ডক্স বা ড্রপবক্সের মতো একটি নথি-কম যোগ করুন; ভয়েস মেমো রেকর্ড করুন।

ফ্রিল্যান্স লেখকদের জন্য সেরা সরঞ্জাম Google ডক্স

Word, Google ডক্স, শীট এবং স্লাইড নথিতে ওয়্যারলেসভাবে অ্যাক্সেস, সম্পাদনা এবং সহযোগিতা করুন, এমনকি রিয়েল টাইমে বিশ্বজুড়ে অন্যদের সাথে ভাগ করুন৷

চ্যানেল জুড়ে তাদের টিমের মধ্যে লাইভ যোগাযোগের 80% বৃদ্ধি, একটি এন্টারপ্রাইজ পরিবেশের মধ্যে প্রজেক্ট ম্যানেজারদের জন্য স্বাধীনতা বৃদ্ধি এবং অন্য যেকোন সহযোগিতার প্ল্যাটফর্মের তুলনায় সহযোগিতামূলকভাবে কাজ করার সবচেয়ে কার্যকর ডেলিভারি।

ট্রেলো

আপনার প্রকল্পের পরিকল্পনা এবং পরিচালনার দায়িত্ব নিন। কাজগুলি বরাদ্দ করতে, বিশদ বিবরণ ট্র্যাক রাখতে এবং আরও পরিষ্কার, আরও পরিচালনাযোগ্য রোডম্যাপ এবং সহজে সময়সূচী তৈরি করতে ট্রেলো কার্ড ব্যবহার করুন।

প্রতিটি কার্ডের জন্য, যেকোন গুরুত্বপূর্ণ পদক্ষেপের লেবেল করার জন্য চেকলিস্ট ব্যবহার করুন এবং সেইসাথে সম্পর্কিত সম্পদ যোগ করুন। সাদা কার্ডের মধ্যে মন্তব্য যোগ করুন (শর্ট-হ্যান্ড) স্পষ্টভাবে উপাদান বা তালিকা,

সময়সীমা বা পণ্য সনাক্ত করুন এবং মৌলিক তালিকা ব্যবহার করুন: একটি কাজ বা কাজের তালিকার জন্য বিভিন্ন চিহ্ন দিতে বোল্ডিং এবং হোয়াইটআউট বৈশিষ্ট্যগুলি; ড্র্যাগ অ্যান্ড ড্রপ র্যান্ডম ক্রমে কাজ যোগ করা সহজ করে তোলে

(একের পর এক বনাম সব একসাথে)। আপনার নোটবুকের ভারসাম্য বজায় রাখুন নম্রভাবে বিভিন্ন ড্যাশবোর্ড টুল ব্যবহার করুন যেমন আপনার সমস্ত টিম ম্যানেজারদের জন্য বিজ্ঞপ্তি, মানুষ এবং সংস্থানগুলি পরিচালনা করার একটি সহজ উপায়৷

জরিপ বানর

দ্রুত, নিরাপদ অনলাইন জরিপ প্রতিক্রিয়া এবং বহুমুখী চ্যানেলের মধ্যে আপনার সমীক্ষা এম্বেড করার 3টিরও বেশি উপায় সহ মূল্যবান প্রতিক্রিয়া পান – SurveyMonkey হল শিক্ষানবিস বন্ধুত্বপূর্ণ; একটি বেনামী সমীক্ষা পরিচালনা করার জন্য সাংগঠনিক এবং গোষ্ঠী ব্যবস্থাপনা – কর্মক্ষেত্রে ঘটে যাওয়া সমস্ত সংস্থার জন্য প্রশ্নাবলী তৈরি করুন।

প্রশ্নাবলী সংগ্রহ এবং বিশ্লেষণ উভয়েরই একটি অনন্য উপায়। বৈশিষ্ট্যগুলি সংগঠিত করতে ফ্লো-চার্ট শৈলী টেবিল তৈরি করুন

আস্তিক কর্মপ্রবাহ:

স্ল্যাক খুলুন, বিল্ড সেট আপ করুন, আপনার সরাসরি লিঙ্ক অর্ডার করুন, তালিকা তৈরি করুন এবং আপনার স্ল্যাকের অভিজ্ঞতার সাথে শিপিং বা শিপিং প্যাকেজগুলিকে অবিলম্বে এবং শক্তিশালীভাবে একত্রিত করার প্রয়োজন হলে। আপনি যেভাবে অ্যাসাইনমেন্ট, ডকুমেন্ট ম্যানেজমেন্ট এবং তাৎক্ষণিক বার্তা পরিচালনা করেন তা পুনরায় ডিজাইন করুন।

আপনি হেডনোট করতে পারেন কখন তারা পরবর্তী ধাপে পাঠাতে হবে এবং যেকোনো বিষয়ে সবচেয়ে উন্নত ক্লিপবোর্ড সহযোগিতা পরিষেবা ট্র্যাকিং কাজ শুরু করতে পারেন, উপস্থাপনা প্রস্তুত করতে পারেন, পূর্বে কাজ করা কিছু কাজ সম্পর্কিত সমস্যাগুলি জিজ্ঞাসা করতে পারেন।

পোস্ট রক প্রো

উপ-বিভাগের জন্য জটিল স্প্রেডশীট নথি থেকে উপস্থাপকদের পৃথক স্লেটে ভেঙে আপনার উপস্থাপনা উন্নত করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *