আপনার ফাইভার হোম ব্যবসায় ফ্রিল্যান্স সুখের গোপনীয়তা

আপনার ফাইভার হোম ব্যবসায় ফ্রিল্যান্স সুখের গোপনীয়তা ফাইভার হোম বিজনেসে ফ্রিল্যান্স সুখের রহস্য: জব শেপিং শা

ফ্রিল্যান্সাররা সত্যিই মহান…কখনও কখনও।

সারা বিশ্বে মানুষ ঘরে বসেই ফ্রিল্যান্সিং করছে। সতর্ক পরিকল্পনা ছাড়া, তারা শেষ পর্যন্ত সুখী হবে না। আপনি কি কোথাও “চাকরি-মুক্ত অর্থ” উপার্জনের জীবন-পরিবর্তনকারী সুযোগে আগ্রহী?

তারপর শুরুতে একটি মুহূর্ত নিন ফাইভার হোম “কাজের আকার” এর মাধ্যমে সুখের সুযোগ বাড়ানোর জন্য। তখনই যখন আপনি আপনার কাজকে বাস্তবে আপনার সাথে মানানসই করার জন্য নতুন আকার দেন… কাজের সাথে মানানসই করার জন্য নিজেকে নতুন আকার দেওয়ার চেষ্টা করার (বা ভান করার) পরিবর্তে।

ফাইভার হোম
ফাইভার হোম

ফাইভার হোম

ফ্রিল্যান্সারদের অনেক পছন্দের মধ্যে, Fiverr.com আসল জায়ান্টগুলির মধ্যে একটি। Fiverr-এর মাধ্যমে কাজ করার জন্য বেশিরভাগ প্রস্তুতি অর্থ উপার্জনের উপর দৃষ্টি নিবদ্ধ করে – এটি খুবই গুরুত্বপূর্ণ এবং ফ্রিল্যান্সারদের ফোকাস! কিন্তু এটা বেশ বড় একটা ব্যাপার, কিন্তু টাকাটা কখনই ফোকাস করেনি।

বিবর্তন আগের প্রজন্মকে ছাড়িয়ে যাওয়ার জন্য আপনার উপর নির্ভর করছে।

আমরা মানুষ জটিল ছোট প্রাণী এবং আমাদের একই সাথে অনেক আশা এবং চাহিদা রয়েছে। আমাদের সামাজিক চাহিদা, মনস্তাত্ত্বিক চাহিদা এবং পরিচয়ের সমস্যা রয়েছে এবং আমরা আমাদের ক্ষমতাকে অতিক্রম করতে এবং আরও ভাল করার জন্য প্রচেষ্টা করতে আগ্রহী।

সর্বোপরি, আমরা নতুন এবং ভিন্ন জিনিসের দিকে অগ্রসর হচ্ছি এবং আমরা সেই পথে নেতৃত্ব দিচ্ছি। যদি আপনার ফ্রিল্যান্স ক্যারিয়ার শুধুমাত্র আপনার আয় বাড়ানোর জন্য হয়, তাহলে আপনি কাজ করার সময় অন্যান্য সমস্ত প্রয়োজনীয়তা, লক্ষ্য এবং মানগুলিকে “শান্ত থাকা” উচিত।

শুধুমাত্র আপনার ওয়ালেট নয়, আপনার ওয়ালেটকে সমৃদ্ধ করতে স্ক্র্যাচ থেকে আপনার ফ্রিল্যান্স কাজ ডিজাইন করুন।

ফাইভার হোম একজন মনোবিজ্ঞানী হিসাবে, আমি আপনাকে এমনভাবে অর্থ উপার্জন করতে সাহায্য করতে চাই যা সরাসরি আপনার জীবনকে উন্নত করে। আমরা কিছু করার প্রধান কারণ হল কারণ আমরা মনে করি এটি আমাদের আরও ভাল বা সুখী বোধ করবে। অর্থ প্রায়ই আমাদের সুখী করে, কিন্তু এটি নিজে থেকে কখনই যথেষ্ট নয়।

শুধুমাত্র আয়ের দিকে মনোনিবেশ করা আমাদের মানসিকভাবে ক্ষুধার্ত করে তুলতে পারে। মৌলিক চাহিদা পূরণ হয়ে গেলে, মানুষকেও শিখতে হবে এবং বেড়ে উঠতে হবে, তাদের অভ্যন্তরীণ সম্ভাবনা প্রকাশ করতে হবে এবং তাদের সহ-মানুষের সাথে সংযোগ স্থাপন করতে হবে।

আমাদের মানুষের মতো জটিল এবং চ্যালেঞ্জিং এমন লোকদের সাথে সংযোগ করা সবসময় সহজ নয়, কিন্তু আমরা খুবই সামাজিক প্রাণী এবং আমাদের একে অপরের প্রয়োজন।

“ধনী বা দরিদ্র কোন ব্যাপার না, ধনী সবসময় ভাল”

এটা আমার দাদা সবসময় বলতেন। এখন আমি দেখতে পাচ্ছি যে সৃজনশীল উপায়ে অর্থ উপার্জন আপনার জীবনকে আরও সমৃদ্ধ করবে, যা কেবল অর্থ থাকার চেয়ে ভাল।

প্রথমে আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ কী তা স্পষ্ট করুন এবং তারপরে আপনার কাজ ডিজাইন করুন যাতে আপনি কর্মক্ষেত্রে আরও ভাল এবং সুখী বোধ করেন। আপনি আপনার পছন্দের কাজটি করতে পারেন, এমনকি এটি কাছাকাছি থাকলেও। কখনও কখনও আপনি আপনার প্রিয় দক্ষতা এবং শখ সুবিধা নিতে পারেন.

আপনি যে কোনো সময় নতুন দক্ষতা বিকাশ করতে পারেন এবং ফাইভারে সেগুলি অনুশীলন করতে পারেন যতক্ষণ না আপনি অন্য কোথাও প্রতিযোগিতা করার জন্য যথেষ্ট ভাল হন। এই আমি কি করেছি. এখন আমি ভয়েস ওভার কৌশল ব্যবহার করে আমার অনলাইন কোর্স রেকর্ড করি যা আমাকে বড় লক্ষ্য অর্জনে সহায়তা করে।

এমনকি আপনি একটি Fiverr শো হিসাবে প্রক্রিয়াটি পরীক্ষা করে আগে থেকেই আপনার ছোট ব্যবসার মতামত পরীক্ষা করতে পারেন। এইভাবে আপনি একটি ফ্যান বেস তৈরি করুন,

দক্ষতা বিকাশ করুন এবং আপনার ব্যবসার মডেলকে উন্নত করুন, সবই ঝুঁকি ছাড়াই এবং খরচ ছাড়াই। আপনার আর্থিক লক্ষ্য যাই হোক না কেন, বিল পরিশোধ করার সময় আপনার উচ্চ চাহিদা পূরণ করুন। আপনার কাজ উপভোগ করুন, এটি আপনাকে যে অনুভূতি দেয় তা উপভোগ করুন এবং একই সাথে অর্থ উপভোগ করুন!

তিনটি জিনিস আপনাকে “ফাইভার থ্রিভার” করে তুলবে:

  1. তাদের সিস্টেম শিখুন এবং আয়ত্ত করুন।
  2. আপনার প্রতিভা এবং উত্সাহের সাথে মেলে এমন একটি কাজ বেছে নিন।
  3. ক্রমাগত আপনার দক্ষতা এবং আপনার পরিষেবা উন্নত করুন।

আপনার স্বপ্ন প্রকাশ করতে আপনার ফ্রিল্যান্স কাজ তৈরি করুন.

একটি সংকটে বেঁচে থাকাই যথেষ্ট, কিন্তু আমি আপনাকে আন্তরিকভাবে বেছে নেওয়া কাজের উপর ভিত্তি করে একটি স্থিতিশীল ফ্রিল্যান্স আয় তৈরি করতে উত্সাহিত করি এবং এটি অত্যন্ত মূল্যবান – এই ধরনের কাজ নিজেই আপনার জীবনকে সমৃদ্ধ করতে পারে।

বেশিরভাগ লোক একটি অনলাইন হোম ব্যবসা থেকে ধনী হবে না (যদি না আপনি মনে করেন যে আপনি যে কাজটি করতে পছন্দ করেন তা নিজেই এক ধরণের সম্পদ)।

প্রকৃতপক্ষে, ফ্রিল্যান্সারদের অনেকগুলি ভাল নথিভুক্ত গল্প রয়েছে যারা বাড়ি, গাড়ি, নৌকা ইত্যাদি কেনার জন্য Fiverr-এর খণ্ডকালীন আয় ব্যবহার করেছিল। তাই ধনী হওয়ার আশা করবেন না, তবে এটি বাতিল করবেন না!

বেশিরভাগ মানুষ Fiverr এ অনেক সাইড ইনকাম করতে পারে। নিয়মিত পার্ট-টাইমাররা তাদের “শো” (বা পরিষেবা) বিক্রি করার পরে প্রতি মাসে $200 থেকে $500 উপার্জন করতে চাইতে পারে। আপনি যদি আরও গুরুতর হন তবে আপনি আরও পেতে পারেন।

আমি ব্যক্তিগতভাবে Fiverr-এ হাজার হাজার ডলার উপার্জন করেছি কোনো বিজ্ঞাপন ছাড়াই। একই সময়ে, আমি কীভাবে ভয়েসওভার তৈরি করতে হয় তা শেখার সুযোগ নিয়েছিলাম, যা আমার আজীবন আগ্রহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *