জিয়ানকার্লো এস্পোসিটো রহস্য ভূমিকায় এমসিইউতে যোগদান করেছেন, প্রতিশ্রুতি দিয়েছেন এটি

জিয়ানকার্লো

জিয়ানকার্লো ব্রেকিং ব্যাড অভিনেতা জিয়ানকার্লো এস্পোসিটো বছরের পর বছর ধরে জল্পনা-কল্পনার পর অবশেষে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে (এমসিইউ) যোগ দিচ্ছেন, তবে তিনি কার জন্য উপযুক্ত হবেন তা দেখার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।

এস্পোসিটো নিশ্চিত করেছেন যে তিনি সাম্প্রতিক CCXP প্যানেলের সময় একটি আসন্ন সুপারহিরো মুভিতে অভিনয় করেছেন, কোলাইডার অনুসারে। অভিনেতা, যিনি সাধারণত পপ সংস্কৃতি জুড়ে কুখ্যাতভাবে ভয় দেখানো খারাপ লোকদের খেলার জন্য পরিচিত, এর আগে চার্লস জেভিয়ারের MCU-এর সংস্করণে অভিনয় করার জন্য ভক্ত-কাস্ট করা হয়েছিল।

জিয়ানকার্লো
জিয়ানকার্লো

যাইহোক, তিনি এখন বলেছেন যে তিনি মার্ভেলের নায়কদের বিস্তৃত মহাবিশ্বে ভক্তদের প্রত্যাশার চেয়ে আলাদা চরিত্র হিসাবে উপস্থিত হবেন।

আপাতত সমস্ত এস্পোসিটো টিজ করে যে আমরা তার ভূমিকা সম্পর্কে আরও শিখব “পরের চেয়ে তাড়াতাড়ি” এবং যোগ করে যে এটি “আপনার কল্পনা করার চেয়ে ভাল” হবে।

এস্পোসিটো মন-পড়া X-মেন নেতার পাশাপাশি অন্য একটি চরিত্র হিসাবে ছিলেন শুনে এটি খুব বেশি হতবাক নয়। মার্চ মাসে, অভিনেতা চরিত্রে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেছিলেন কিন্তু বলেছিলেন যে তিনি তার চরিত্রে কিছু পরিবর্তন করবেন। বিশেষত, তিনি প্রতিদিন হুইলচেয়ারে থাকার ধারণার প্রেমে পড়েননি।

ক্যাপ্টেন আমেরিকা 4

ক্যাপ্টেন আমেরিকা 4: মার্ভেল স্টুডিওস স্যাম উইলসনের স্যুটে নতুন লুকে আত্মপ্রকাশ করেছে

MCU সম্ভাব্যভাবে কিছু গুরুত্বপূর্ণ চরিত্র এবং গল্পের সূচনা করার দ্বারপ্রান্তে রয়েছে, তাই এস্পোসিটো কোথায় দেখাবে তা কারও অনুমান।

জুলাই মাসে, ভক্তরা শেষ পর্যন্ত রায়ান রেনল্ডসের ডেডপুল এবং হিউ জ্যাকম্যানের উলভারিনকে মাঠে নামতে দেখবেন, অবশেষে দর্শকদের আরও মিউট্যান্ট স্ক্রিনটাইম দেবে।

সঞ্জয় লীলা

সঞ্জয় লীলা বনসালি বলেছেন যে তিনি পাকিস্তান থেকে ‘অনেক ভালোবাসা’ পেয়েছেন: ‘আমি এখনও অনুভব করি আমরা সবাই এক’

যদিও X-Men ’97 ডিজনি+-এ মনোযোগ আকর্ষণ করে চলেছে, এটি এখনও স্পষ্ট নয় যে এটি শেষ পর্যন্ত কীভাবে আরও ঐতিহ্যবাহী X-মেন গল্পগুলিকে লাইনের নিচে অন্তর্ভুক্ত করতে পারে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *