স্টার ওয়ার্স দিবস 2024-এর জন্য প্রতিটি দুর্দান্ত জিনিস ঘোষণা করা হয়েছে: লেগো থেকে 7-ফুট লম্বা ডার্থ ভাডার পর্যন্ত

স্টার ওয়ার্স দিবস

স্টার ওয়ার্স দিবস প্রতি মে দ্য ফোর্থ নতুন Star Wars merch নিয়ে আসে এবং আমাকে বিশ্বাস করুন, এই পণ্যগুলি আপনি খুঁজছেন।

স্টার ওয়ার্স ডে, মে দ্য ফোর্থ, গত কয়েক বছরে আমাদের প্রিয় সিনেমা উদযাপনের দিন থেকে এমন একটি দিনে পরিণত হয়েছে যখন স্টার ওয়ার্স টিমের পাশাপাশি অন্যান্য ব্র্যান্ডের নতুন পণ্য এবং প্রকল্প ঘোষণা করা হয়।

এটি আমার জন্য বিশেষভাবে উত্তেজনাপূর্ণ, কারণ 4 মে আমার জন্মদিন, তাই আমি আগামী কয়েক মাসের জন্য কী কিনব তা দেখতে পাচ্ছি৷

এটি সাম্প্রতিক লাউঞ্জফ্লাই ব্যাগ, পাগল ফাঙ্কো পপ বা দুর্দান্ত নতুন চশমা হোক না কেন, আপনি এই স্টার ওয়ারস দিবসে ঘোষণা করা সমস্ত কিছুই এখানে পাবেন৷ এমনকি ট্রাফ থেকে একটি নতুন হট সস রয়েছে যা আপনি পছন্দ করতে পারেন এবং সমস্ত গ্যালাক্সি জুড়ে সঞ্চয় করতে পারেন৷

স্টার ওয়ার্স দিবস
স্টার ওয়ার্স দিবস

যদি এই নতুন পণ্যগুলির কোনওটিই আপনার মধ্যে শক্তিকে আলোড়িত না করে, তাহলে ওয়েবে উপলব্ধ সেরা স্টার ওয়ার্স উপহারগুলির 60 টিরও বেশি দেখুন৷

স্টার ওয়ার্স দিবস

বক্সলাঞ্চ স্টার ওয়ার্সের পোশাক

BoxLunch কিছুক্ষণের জন্য চমৎকার স্টার ওয়ার্স গিয়ার তৈরি করছে, এবং এই বছরের স্টার ওয়ার্স ডে এর ব্যতিক্রম নয়। দুর্দান্ত বোমার জ্যাকেট থেকে শুরু করে ফুলের বিদ্রোহ গ্রীষ্মের পোশাক পর্যন্ত, আপনার স্টার ওয়ার্স পতাকাকে উড়তে দেওয়ার জন্য বক্সলাঞ্চে পরার মতো কিছু রয়েছে।

লাউঞ্জফ্লাই স্টার ওয়ার ব্যাগ

আমার পরিবার এবং আমি লাউঞ্জফ্লাই ব্যাগ সংগ্রহ করতে পছন্দ করি, তাই এটি সর্বদা একটি ভাল দিন যখন নতুনরা হাইপারস্পেস থেকে আমাদের কোলে চলে আসে।

বক্স অফিস

বক্স অফিস: রায়ান গসলিং-এর ‘ফল গাই’ প্রিভিউতে $3.15 মিলিয়ন উপার্জন করেছে

আমি কিছুটা এই সুন্দর ক্লাচ পার্সের সাথে নিয়েছি যা দেখায় বিদ্রোহী লোগোটি একটি ফুলের মোটিফের মধ্যে রয়েছে। এটা এমন কিছু যা আমরা খুব কমই দেখি। এছাড়াও আরও ঐতিহ্যবাহী লাউঞ্জফ্লাই ব্যাগ রয়েছে যা ফ্যান্টম মেনেসের 25তম বার্ষিকী উদযাপন করে এবং প্রথম পর্বের কিছু দুর্দান্ত দৃশ্য দেখায়।

ফানকো পপস স্টার ওয়ার্সের পরিসংখ্যান

ফানকোর কাছে ইতিমধ্যেই স্টার ওয়ার্স পপগুলির বিশাল সংগ্রহ রয়েছে তবে আমরা সবাই জানি যে এটি কখনই খুব বেশি থাকতে পারে না।

এই নতুন ডিজাইন দুটি স্বাদে আসা; স্ট্যান্ডার্ড পপস এবং এই দুর্দান্ত রেট্রো-স্টাইলের পপগুলি যা দেখে মনে হয় সেগুলি একটি কমিক বই থেকে নেওয়া হয়েছে৷ এটা শুধু এই দুই না হয়. ফাঙ্কোতে পদমে, জারজার এবং লিল আনাকিনও আছে।

7-ফুট লম্বা অ্যানিমেটেড ডার্থ ভাডার

হোম ডিপো গত কয়েক বছরে কিছু আশ্চর্যজনক দৈত্যাকার হ্যালোইন পরিসংখ্যান তৈরি করেছে, কিন্তু আমি মনে করি কুমড়ো সহ একটি 7-ফুট অ্যানিমেটেড ডার্থ ভাডার এখনও সেরা হতে পারে।

দ্য মেজ রানার

‘দ্য মেজ রানার’ রিবুট ইন দ্য ওয়ার্কস-এর সাথে ‘ট্রান্সসেন্ডেন্স’ স্ক্রাইব জ্যাক প্যাগলেন টক টু রাইটে (এক্সক্লুসিভ)

এটি কেবল নড়াচড়া করে না, এতে শ্বাস-প্রশ্বাসের শব্দ এবং বাক্যাংশ রয়েছে যা আমরা জানি এবং ভালোবাসি। আমি বলছি না এটি সর্বকালের সেরা জিনিস, তবে এটি সর্বকালের সেরা জিনিসের কাছাকাছি।

Nanoleaf বেবি গু বান্ডিল

হ্যাঁ, আপনার গেমিং টেবিলের উপরে একটি দৈত্যাকার গ্রোগু মুখের জন্য $574 অনেক টাকা, কিন্তু আমি আপনাকে জিজ্ঞাসা করি: এটা কি খুব বেশি টাকা? এটি নির্ভর করবে আপনি এই ছোট্ট লোকটিকে কতটা ভালোবাসেন এবং আপনি কতটা নানোলিফ লাইটিং প্যানেল পছন্দ করেন।

উল্টো দিকটি হল যে আপনি যদি কখনও কনফিগারেশন পরিবর্তন করতে চান তবে বিভিন্ন আকারের 53টি এলইডি প্যানেলগুলিকে প্রচুর অন্যান্য দুর্দান্ত আকার তৈরি করতে পুনরায় সাজানো যেতে পারে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *