পিক্সার অ্যানিমেটর প্রকাশ করে যে কীভাবে ফাইন্ডিং নিমোতে শেষ মুহূর্তের একটি পরিবর্তন স্টুডিওকে “প্রথম খারাপ সিনেমা” তৈরি করা বন্ধ করে দেয়

পিক্সার অ্যানিমেটর

পিক্সার অ্যানিমেটর ফাইন্ডিং নিমো হল পিক্সারের সবচেয়ে প্রিয় মুভিগুলির একটি, কিন্তু 2003 ফিল্মটির পিছনের একজন অ্যানিমেটর প্রকাশ করেছেন যে এটি প্রায় স্টুডিওর “প্রথম খারাপ মুভি” ছিল – যতক্ষণ না শেষ মুহূর্তের একটি পরিবর্তন করা হয়েছিল।

“মূলত আপনি ফ্ল্যাশব্যাকের মাধ্যমে [নিমোর মায়ের মৃত্যু সম্পর্কে] জানতে পেরেছিলেন। এটি শেষ হওয়ার আগে আমরা সবাই শেষ স্ক্রিনিংয়ে গিয়েছিলাম, এবং আমরা সবাই থিয়েটার থেকে বেরিয়ে পড়লাম এবং কেউ কিছু বলছে না,” পিক্সার অ্যানিমেটর জেসন ডিমার ইউনিলাডকে বলেছেন .

“[আমরা ভেবেছিলাম] ‘আমরা কি শুধু আমাদের প্রথম খারাপ সিনেমা তৈরি করেছি?’ আমরা একটু উদ্বিগ্ন ছিলাম, এবং [সহ-পরিচালক] লি আনক্রিক বলেছিলেন ‘আমাকে কিছু চেষ্টা করতে দাও’,

পিক্সার অ্যানিমেটর
পিক্সার অ্যানিমেটর

এবং তিনি সেই ফ্ল্যাশব্যাকগুলি নিয়েছিলেন এবং তিনি শুরুতে সেগুলিকে পুনর্নির্মাণ করেছিলেন।”

অ্যানিমেটেড ক্লাসিকটি ক্লাউনফিশের একক পিতা মার্লিন (অ্যালবার্ট ব্রুকস) কে অনুসরণ করে, যিনি গ্রেট ব্যারিয়ার রিফের স্কুবা ডাইভারদের দ্বারা বন্দী হওয়ার পর তার হারিয়ে যাওয়া ছেলে নিমোকে খুঁজে বের করার প্রয়াসে ভুলে যাওয়া ডোরি (এলেন ডিজেনারেস) এর সাথে দলবদ্ধ হন।

“আপনি যখন শুরুতে [নিমোর মায়ের মৃত্যু সম্পর্কে] জানতেন না, তখন আপনি ভেবেছিলেন মার্লিন একজন অতিরিক্ত সুরক্ষামূলক, বিরক্তিকর চরিত্র,” ডেমার চালিয়ে যান।


মার্ভেলের ব্লাড হান্টের

মার্ভেলের ব্লাড হান্টের আত্মপ্রকাশে তিন অ্যাভেঞ্জার মারা যায়

May 5, 2024Ms Rakhi KhatunMovie

“এটি একই ফুটেজ ছিল। আমরা নতুন কিছু অ্যানিমেট করিনি। [আনক্রিক] শ্রোতাদের শীঘ্রই বলেছিল। আমি জানি এটি হৃদয় বিদারক, কিন্তু অন্যথায় আপনি [মার্লিনের] অতিরিক্ত সুরক্ষামূলক আচরণের প্রতি সহানুভূতি প্রকাশ করেননি।”

পিক্সারের পরবর্তীতে রয়েছে ইনসাইড আউট 2, যা আমাদেরকে রাইলি এবং আবেগের একটি একেবারে নতুন সেটের সাথে পুনরায় একত্রিত করবে – যথা,

উদ্বেগ (মায়া হকের কণ্ঠস্বর), ঈর্ষা (অ্যায়ো এডেবিরি), এন্নুই (অ্যাডেল এক্সার্পোলোস), এবং বিব্রতকরণ (পল ওয়াল্টার) হাউসার)। এটা ঠিক: রিলি এখন কিশোরী।


মার্স এক্সপ্রেস

মার্স এক্সপ্রেস

May 5, 2024Ms Rakhi KhatunMovie

ইনসাইড আউট 2 14 জুন বড় পর্দায় আসে৷ ইতিমধ্যে, এই বছরের সবচেয়ে বড় সিনেমা মুক্তির তারিখগুলির জন্য আমাদের গাইড দেখুন৷

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *