‘আনফ্রস্টেড’: জেরি সিনফেল্ডের পপ-টার্ট কমেডি ইজ ওয়ান লং বুমার নস্টালজিয়া ট্রিপ

আনফ্রস্টেড

কৌতুক অভিনেতার পরিচালনায় আত্মপ্রকাশ একটি প্রাতঃরাশের নাস্তার মূল গল্পটিকে তার প্রজন্মের পপ সংস্কৃতির জন্য একটি মানিক শ্রদ্ধায় পরিণত করে। চিনি ক্র্যাশ জন্য বন্ধনী

সম্ভবত, জেরি সিনফেল্ডের মতো, আপনিও ঘন্টার পর ঘন্টা এই ভেবে কাটিয়েছেন: পপ টার্টসের সাথে চুক্তি কী?! এটা কি প্রাতঃরাশের আইটেম নাকি শুধু আন্ডারকভার ডেজার্ট?

কিভাবে তারা ক্ষুদ্র স্কোয়ারের ভিতরে সেই সমস্ত সুস্বাদু ফলমূল পায়? একটি গুগো বন্দুক আছে? টোস্টার স্টিম বের করে রাখার জন্য উপরে “ডকার হোল” রাখার ধারণা কে নিয়ে এসেছিলেন?

এটা কি ইঞ্জিনিয়ারিং থেকে বব ছিল? আর তুষারপাত কেন, মানুষ? সেখানে ইতিমধ্যেই কি পর্যাপ্ত চিনি ছিল না? আমি জানতে চাই!

আনফ্রস্টেড
আনফ্রস্টেড

সিনফেল্ড অবশ্য কয়েক দশক ধরে প্রাতঃরাশের বিষয়ে বিশ্ববিখ্যাত পণ্ডিত হিসাবে পরিচিত; তার অবসর সময়ে, তিনি স্ট্যান্ড-আপ কমেডিতে ব্যস্ত এবং একবার একটি টিভি শো করেছিলেন।

এখন, তিনি অবশেষে দিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ খাবারের প্রতি তার আবেশকে ভাল ব্যবহারের জন্য রেখেছেন। 20 শতকের অন্যতম সেরা আবিষ্কারের মূল গল্পের গভীরে আনফ্রস্টেড ডাইভস: পপ টার্ট।

বিশেষ করে, 1963 সালের দিকে সিরিয়াল র‌্যাকেটের দুই হেভি হিটারের মধ্যে নক-ডাউন, ড্র্যাগ-আউট শোডাউন, যখন তারা চলতে-ফিরতে গন্ধ-ভর্তি জলখাবারকে চূড়ান্তভাবে নিখুঁত করার জন্য প্রতিযোগিতা করে। একটি বিকল্প শিরোনাম হতে পারে: পপ টার্টস সম্পর্কে আপনি যা কিছু জানতে চেয়েছিলেন,

Airbnb পিক্সারের 'আপ' ঘরের তালিকা করেছে, 8,000 বেলুন দিয়ে সম্পূর্ণ

Airbnb পিক্সারের ‘আপ’ ঘরের তালিকা করেছে, 8,000 বেলুন দিয়ে সম্পূর্ণ

May 4, 2024Ms Rakhi KhatunFreelancer

কিন্তু জিজ্ঞাসা করার মতো গুরুত্বপূর্ণ জিনিসগুলি দ্বারা খুব ভয় পেয়েছিলেন/বিভ্রান্ত ছিলেন৷ আরেকটি বিকল্প: জেরির রোলোডেক্সের প্রতিটি প্রধান মজার ব্যক্তি কি এই জিনিসটিতে?

সিরিয়াসলি, আপনি Seinfeld-এর Netflix-স্পনসর্ড ডিরেক্টরিয়াল আত্মপ্রকাশ সম্পর্কে কী বলবেন — কাস্টিংয়ের ক্ষেত্রে, এটি খাদ্য-ভিত্তিক কমেডিগুলির ওপেনহাইমার। (দয়া করে এটিকে একটি পুল উদ্ধৃতি হিসাবে ব্যবহার করবেন না। আমরা মামলা করব।)

লেখক ছাড়াও স্ক্রিন গ্রেসিং কস্টারদের একটি আংশিক তালিকায় জিম গ্যাফিগান, অ্যামি শুমার, মেলিসা ম্যাকার্থি, হিউ গ্রান্ট, সারাহ কুপার, এসএনএল-এর এক-অষ্টমাংশ অন্তর্ভুক্ত রয়েছে। গত আট বছরে অভিনয় করেছেন, জেমস মার্ডসেন, বিল বার (জেএফকে হিসাবে),

মিসেস

‘মিসেস’ থেকে বাচ্চারা। ডাউটফায়ার সবই এখন সুপার বড় হয়ে গেছে, এবং আমরা ঠিক নেই

টনি হেল, জর্জ ফ্রিকিন ওয়ালেস, ফ্রেড আর্মিসেন, টমাস লেনন, অ্যান্ডি ডেলি, আর্থকোয়েক এবং সেড্রিক দ্য এন্টারটেইনার। কেউ কেউ প্রধান ভূমিকা পালন করে, অন্যরা একটি বা দুটি পাঞ্চ লাইনের জন্য দেখায় তারপর মহাকাশ যুগের দূরত্বে চলে যায়।

Seinfeld & Co. কোন প্রকার ভাঙ্গার চেষ্টা করছে কিনা এটা একটা পাগল, পাগল, পাগল, পাগল, পাগল বিশ্ব রেকর্ড এখানে অজানা। যা সুস্পষ্ট তা হল যে অনেক অনুগ্রহ আহ্বান করা হয়েছে, সবই একটি বিগত যুগের চলচ্চিত্র নির্মাতার দৃষ্টিভঙ্গিকে সমর্থন করার নামে,

যেখানে শিশুরা তাদের ক্ষুদ্র শিরাগুলির মাধ্যমে সর্বাধিক পরিমাণে গ্লুকোজ দিয়ে দিন শুরু করতে পারে। এটি, এবং সত্য যে পরিমাণ অগত্যা গুণমান নিশ্চিত করে না।

এটাও স্পষ্ট যে আনফ্রস্টেড একটি বুমারের নস্টালজিক ভেজা স্বপ্ন হওয়ার জন্য গেট-গো থেকে ডিজাইন করা হয়েছে। প্রথম শটে একটি ভিনটেজ G.I-এর ক্লোজ-আপ জড়িত। জো পুতুল, একটি রাবার বল, একটি উডি উডপেকার কমিক, বেসবল কার্ড, বাজুকা গাম,

একটি স্লিঙ্কি, একটি হুপি কুশন এবং একটি পকেট ছুরি — এটি শুধুমাত্র একটি ডেভি ক্রোকেটের ক্যাপ থেকে দূরে রয়েছে স্মিথসোনিয়ান-স্তরের প্রদর্শনী ’60’র দশকের ছেলেদের খেলার মাঠে। বেঁচে থাকার কিট। মুভিটি ইতিমধ্যেই আপনাকে “আরে, এগুলো মনে আছে?”

শোকেস, যা একটি প্রতিশ্রুতি এটি অবশ্যই ভাল করবে। আপনি অবিলম্বে বুঝতে পারেন যে আপনি সেনফেল্ডের ব্যক্তিগত স্মৃতি গলিতে হাঁটছেন, একটি ম্যানিক পালস সহ এক ধরণের পপ-কালচার ওয়াক্স মিউজিয়াম ভ্রমণ করছেন। সেই অনুভূতিতে অভ্যস্ত হন।

সিনফেল্ড নিজেই মিশিগানের ব্যাটল ক্রিক-এ কেলগের সদর দপ্তরে বব কাবানা চরিত্রে অভিনয় করেছেন। তিনি এবং তার বস, এডসেল কেলগ III (গ্যাফিগান), আমেরিকার প্রাতঃরাশের খাদ্যশস্যের নং 1 প্রদানকারী হওয়ার আভাস পেয়ে থাকেন৷

তাদের প্রধান প্রতিযোগিতা, পোস্ট — যার নেতৃত্বে মার্জোরি পোস্ট (শুমার) এবং তার অনুগত টোডি, রিক লুডউইন (নতুন মেয়ের ম্যাক্স গ্রিনফিল্ড) — স্থায়ীভাবে দ্বিতীয় স্থানে আটকে থাকার জন্য তিক্ত। তারা তাদের হাতা উপরে একটি টেক্কা আছে, যাইহোক, একটি নতুন পণ্যের আকারে যে তারা নিশ্চিত যে ঝড় দ্বারা বাজারে নিয়ে যাবে।

কাবানা শীঘ্রই এই সম্ভাব্য গেমচেঞ্জারের হাওয়া পায়, দুটি বাচ্চার সৌজন্যে (বেইলি শীটজ এবং এলেনর সুইনি) পোস্টের ডাম্পস্টারগুলিকে “ফ্রুটিফেরাস গু” এর জন্য ঝাড়ছেন৷ এটি “পরিবহনযোগ্য, সম্ভবত উত্তাপযোগ্য,” সে তার বসকে জানায়। “এটি এমনকি পুষ্টিকর হতে পারে?”

এই “কান্ট্রি স্কোয়ার” স্ন্যাকটি একটি প্রজেক্টের সাথে একটি শক্তিশালী সাদৃশ্য বহন করে যেটি কাবানা একবার কাজ করছিল এবং পরিত্যক্ত হয়েছিল, যা পরামর্শ দেয় যে কেউ কোম্পানির গোপনীয়তা ফাঁস করছে৷ তিনি দ্রুত অপরাধে তার পুরানো অংশীদার, ডোনা স্ট্যানকোস্কি (ম্যাকার্থি) কে নিয়োগ করেন, যিনি নাসাতে কাজ করছেন।

তাকে বোঝানোর পরে যে পুরুষরা কখনই চাঁদে যেতে পারবে না এবং তার স্মার্টগুলি প্যাস্ট্রির জন্য আরও উপযুক্ত, ডোনা কেলোগসের নায়কদের সাথে যোগ দেয়। হ্যারল্ড ভন ব্রাউনহুট (ওরফে সামুদ্রিক বানরের উদ্ভাবক), জ্যাক লালান, টম কারভেল, স্টিভ শোইন এবং শেফ বোয়ার্ডির মতো প্রতিভাদের একটি অভিজাত গোষ্ঠীও এর জন্য দায়ী।

পুরানো-বিদ্যালয়ের পণ্যের মাসকট এবং উদ্যোক্তাদের সেই রোল কলটি পড়ে কি আপনি নিজে থেকেই ক্র্যাক করেছিলেন? তারপরে, আপনার কাছে আসলে, আনফ্রস্টেড এখানে কী রান্না করছে তা দেখার একটি বল থাকতে পারে।

তিনি এবং তার সহ-রচয়িতা স্পাইক ফেরেস্টেন, অ্যান্ডি রবিন এবং ব্যারি মার্ডার আপনার দিকে সব ধরনের মজার-বোন অ্যাটাক মোড নিক্ষেপ করতে থাকেন, সাধারণ “কি কখনো লক্ষ্য করেছেন?” পর্যবেক্ষনমূলক হাস্যরস যা জুকার-ভাইদের হাস্যকরতার প্রতি সেনফেল্ডের শটিক-ইন-বাণিজ্য।

(কেউ নিশ্চিত নয় যে পোস্ট কীভাবে কাবানার গোপন প্রকল্পটি আবিষ্কার করেছিল, কারণ তারা তার ভ্যাকুয়াম ক্লিনারে একটি সুস্পষ্টভাবে বড় ক্যামেরা সহ একজন দারোয়ানকে বরখাস্ত করেছে।)

দুটি বিখ্যাত টিভি অভিনেতা দুটি খুব স্বীকৃত টিভি চরিত্রের প্যারোডি করতে নেমে পড়েন। ধারণাগতভাবে হাইব্রো ক্রাস্ট রয়েছে, অর্থাত্ দুগ্ধ শিল্প কমপ্লেক্সের জন্য কাজ করা দুধ পুরুষদের একটি ছায়াময় সংগঠন, যা শুধুমাত্র নিম্ন ভ্রু ভরাট করার জন্য বিদ্যমান, অর্থাত্ গরুর পাঁজরের গন্টলেট।

কিভাবে একটি বিস্তৃত, বর্ধিত 6 জানুয়ারী বিদ্রোহের কৌতুক সম্পর্কে, যা আপনি জানেন — হাস্যকর। যখন অন্য সব ব্যর্থ হয়, কিছু দুর্বল চা বিদ্রুপ (“ভিয়েতনাম, এটি একটি ভাল ধারণা বলে মনে হচ্ছে!”) ছেড়ে দিন।

এটি সেই পুরানো চেস্টনাটের মতো যে আপনি যদি টেক্সাসের আবহাওয়া পছন্দ না করেন তবে পাঁচ মিনিট অপেক্ষা করুন। বোকা, গালাগালি এবং আক্রমনাত্মক পাঁজর নাজগুলির ম্যানিক মিছিল যদি আপনাকে সেলাইয়ের মধ্যে না ফেলে,

0.5 সেকেন্ড অপেক্ষা করুন এবং হয়ত কিছু আপনাকে হাসতে অনুপ্রাণিত করবে। এত কমেডি প্রতিভা একত্রিত করা এবং মাঝে মাঝে বুলসি না পাওয়া অসম্ভব, তবুও হিট-টু-মিস অনুপাত পরবর্তীটির পক্ষে খুব বেশি। দ্য রাইট স্টাফ অফ ফুড স্টাফ করার ধারণা

এবং ইউএস হিস্ট্রি 101 হিসাবে প্রাতঃরাশের ট্রিট দিয়ে সাম্রাজ্যের উত্থান ও পতনের চিকিৎসা করা হল কাগজে, একটি সুষম খাবার। অনস্ক্রিনে, এটি প্রচুর অর্ধ-বেকড আত্ম-তৃপ্তি হিসাবে আসে যা আপনাকে চিনির ক্র্যাশ থেকে উদ্বেলিত করে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *