ইউটিউব ভিডিও ব্যাকগ্রাউন্ডে প্লে করবেন

অনেকেই ইউটিউব ভিডিও ব্যাকগ্রাউন্ডে প্লে করার কোন পদ্ধতি আছে কি না তা জানতে চেয়েছেন। উত্তর হলো ইউটিউব প্রিমিয়াম ফিচারে “ইউটিউব ভিডিও ব্যাকগ্রাউন্ডে প্লে” করার ফিচার রয়েছে।

কিন্তু আমরা যারা টাকা দিয়ে ইউটিউব প্রিমিয়াম ইউজ করতে পারি না তারা কিভাবে ইউটিউব ভিডিও ব্যাকগ্রাউন্ডে প্লে করব এটা নিয়েই আজকের পোস্ট। ইউটিউব অত্যন্ত জনপ্রিয় একটি ভিডিও শেয়ারিং প্লাটফর্ম। অনেকে অনেক কাজে ইউটিউবে এসে

থাকে, কেউ তার প্রিয় গান শোনার জন্য কিংবা কেউ কোন টিউটোরিয়াল দেখার জন্য। এখন ধরুন আপনি গান শুনতেছেন। এমন সময় আপনি যদি ইউটিউব অ্যাপটি মিনিমাইজ করেন তাহলে আপনার শোনা গানটি অফ হয়ে যাবে, ব্যাকগ্রাউন্ডে চলমান

থাকবে না। কিন্তু আমরা আজকে ৩টি থার্ডপার্টি অ্যাপ সাজেশন করবো, যেগুলোর মাধ্যমে আপনার প্লে করা ইউটিউব ভিডিওটি ব্যাকগ্রাউন্ডে চালু রাখতে পারবেন যখন আপনি মিনিমাইজ করে ইউটিউব থেকে বের হয়ে যাবেন তখনও।

তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের টিউটোরিয়াল কিভাবে ইউটিউব ভিডিও ব্যাকগ্রাউন্ডে প্লে করবেন।

কিভাবে ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও চালাবেন
কিভাবে ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও চালাবেন

অসাধারণ পপ-আপ ভিডিও

অসাধারণ পপ-আপ ভিডিও: নাম থেকেই বোঝা যাচ্ছে, অ্যাপটি আপনাকে পপ-আপ আকারে ইউটিউব ভিডিও দেখতে দেয়। এবং আপনি কি জনপ্রিয় YouTube ভিডিওগুলি অনুসন্ধান করতে পারেন এবং সেগুলিকে ব্যাকগ্রাউন্ডে চালিয়ে যেতে পারেন৷

এছাড়াও থিম, সেটিংস এবং ভিডিও ডাউনলোডের মতো বৈশিষ্ট্য রয়েছে৷ তাই আপনি যদি আপনার ফোনে অন্যান্য কাজ করার সময় ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিওগুলি চালিয়ে যেতে চান তবে এই অ্যাপটি আপনার জন্য উপযুক্ত।

HTTPS কি? SSL সার্টিফিকেট কিভাবে কাজ করে?

কেন এত ইলেকট্রনিক্স বা প্রযুক্তি পণ্য চীনে তৈরি হয়?

কিভাবে কম্পিউটার মনিটরে মোবাইলের স্ক্রিন শেয়ার করবেন

ইউটিউব কিভাবে ব্যাকগ্রাউন্ডে ইউটিউব ভিডিও চালাবেন ভ্যান্সড

ইউটিউব ভ্যান্সড: যা আপনার ইউটিউব লঞ্চ করা ভিডিও গানটিকে ছোট করার পরেও, এমনকি স্ক্রিন লাইট বন্ধ করার পরেও বাজিয়ে রাখে।

অর্থাৎ, গান শোনার সময় এবং ফোনে অন্যান্য কাজ করার সময় আপনি YouTube অ্যাপ থেকে বেরিয়ে গেলেও, আপনার লঞ্চ করা ভিডিওটিকে প্রভাবিত করবে না। এটি এখনও ব্যাকগ্রাউন্ডে চলছে। এবং আপনি অডিও আকারে গান বা ভিডিও শুনতে পারেন।

এটি নিঃসন্দেহে সেরা অ্যাপগুলির মধ্যে একটি যা আপনি লগ ইন করার পরে সহজেই ডাউনলোড করতে এবং চালাতে পারেন৷

ইউটিউব স্ট্রিমের জন্য বিনামূল্যে সঙ্গীত

ইউটিউব স্ট্রিমের জন্য বিনামূল্যে সঙ্গীত: এটি সেরা তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি যা আপনাকে আপনার ফোনের পটভূমিতে YouTube ভিডিওগুলি চালাতে দেয়৷

আপনি গান, ওয়াজ বা যেকোনো টিউটোরিয়াল শুনছেন কিনা। আপনি ব্যাকগ্রাউন্ড মিনিমাইজ করেও শুনতে পারেন।

এখানে একটি পপ আপ রয়েছে যাতে আপনাকে YouTube এ সব সময় ভিডিও দেখার জন্য YouTube-এ থাকতে হবে না। আপনি এটি আপনার ফোনের হোম স্ক্রিনে ব্যাকগ্রাউন্ডে দেখতে পাবেন। আর এই অ্যাপটিতে রয়েছে ব্যাটারি সেভিং মোড। যা সত্যিই দুর্দান্ত। এটি ব্যবহার করে উপভোগ করুন।

আশা করি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে। ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। সাধারণ আইটির সাথে থাকুন। ধন্যবাদ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *