কোন ঈদ কত তারিখে | ২০২৪-50 সালে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে

ঈদ মোবারক শুভেচ্ছা বার্তাপ্রিয় পাঠক আজকে আমি আলোচনা করবো আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই নিয়ে। এই পোস্টের ভিতরে ২০২4 থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে তা ২০৫০ সাল পর্যন্ত উল্লেখ করে থাকবে।

২০২৪ সালে আগামী বছর চলুন তাহলে জেনে নি আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই সম্পর্কে।

Table of Contents

ঈদ কত তারিখে
২০২৪ সালে আগামী বছর

আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে

আপনাী মতো এমন অনেকেই আছে যারা কিনা জানতে চায় আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই সম্পর্কে। তাই আপনি আপনাদের সামনে তুলে ধরবো ২০২4 থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই সম্পর্কে ২০৫০ সাল পর্যন্ত তুলে ধরবো। তাই আপনি যদি জানতে আগ্রহী হয়ে থাকেন আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

৩০ পয়সা কলরেট, ফ্রি SMS অ্যাপ ডাউনলোড করুন

15টি লক্ষণ আপনার অ্যান্ড্রয়েড ফোন হ্যাক হয়েছে

গুগল ক্রোমের 10টি সেরা ডাউনলোড ম্যানেজার

1GB বিনামূল্যে ইন্টারনেট পেতে My Airtel অ্যাপ ডাউনলোড করুন

২০২4 সালে রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল আযহা কত তারিখে হবে।

ঈদ কত তারিখে | আপনি জানতে চেয়েছেন, আগামী বছর কোন ঈদ কত তারিখে হবে এই বিষয়ে। এর জন্য ভিউড আ ২০২4 সালে রোজার ঈদী বা ঈদুল ফিতর কবে। ২০২4 মার্চ ২৩ মার্চ প্রথম রোজা শুরু হবে এবং শেষ হবে ২০ এপ্রিল। মধ্যপ্রাচ্য অন্যান্য দেশ সোদি আর ২২ মার্চ শুরু হবে প্রথম রোজা আর শেষ হবে ১৯ এপ্রিল। আরবে ২০২4রোজার ঈদুল ঈদুল ফিতর ২০ হবে যার জন্য বছর ঈদুল বা এপ্রিল ঈদুল ফিতর ২১ এপ্রিল পালিত হবে।

কোরবানির ঈদ আবার ঈদুল আজহা শান্তি ২৮ জুন পালিত হবে এবং অন্যান্য দেশের ২৭ জুন হবে। যদিও অনেক ঈদুল আহা ও ঈদুল ফি চাঁদ দেখার জন্য একই দুইটি ভিন্ন ভিন্ন হতে পারে। তবে ২৮ জুন জুনই বেশি।

২০২৪ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

ঈদ কত তারিখে আগামী বছর কোন ঈদে কত তারিখে ২০২৪ ঈদে কত তারিখে হবে। ২০২৪ ক্যালেন্ডার ছুটির তারিখ অনুযায়ী ৯ এপ্রিল ১০ এপ্রিল ১১ এপ্রিল ঈদুল ঈদুল ফিতর হতে পারে। যেমন রোজার ঈদের জন্য ঈদুল ফিতর চাঁদ পার ও সেহেতু দেখা যায় ৮ এপ্রিল সন্ধ্যায় ৯ এপ্রিল ঈদুল ফিতর চাঁদ করতে হবে।

২০২৪ জুন ক্যালেন্ডার ছুটির তারিখ অনুযায়ী কোরবানির ঈদ বা ঈদুল আযহা হতে পারে ১৬ জুন ১৭ জুন ১৮ হতে পারে সতর্কতা। তবে এই তিন উপজেলায় কোরবানির ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে। ঈদে চাঁদের নেতিবাচক অবস্থা তাই ১৫ জুন সন্ধ্যায় চাদ দেখা শেষ ১৬ জুন কোর ঈদুল আযিবানির নিয়ন্ত্রণ করতে হবে।

২০২৪ সালে আগামী বছর ২০২৫ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

আগামী বছর কত তারিখে এটা জানতে হবে আমার এই পোস্টটি সম্পূর্ণ পূরণ হবে। ২০২৪ সালে আগামী বছর ২০২৫ এপ্রিল ক্যালেন্ডার অনুযায়ী তারিখ ছুটির তারিখ রোজার ঈদ বা ঈদুল ফি হতে পারে ৩১ মার্চ ১ ২ এপ্রিল। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০২৫ সপ্তাহে ক্যালেন্ডার ছুটির ছুটি কোরবানির ঈদুল আযম হতে পারে ৬ জুন ৭ জুন ৮ জুন। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০২৬ রোজার ঈদুল বা ঈদুল ফি এবং কোরবা নির ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৬ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী তারিখ হতে ছুটি রোজার ঈদ বা ঈদুল ফি হতে পারে ২০ মার্চ ২১ মার্চ ২২ মার্চ। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০২৬ ক্যালেন্ডার অনুযায়ী ছুটি কোরবানির ঈদুল আযয় হতে পারে ২৬ মে ২৭ মে ২৮ মে। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে। ঈদ কত তারিখে

২০২৭ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৭ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী হতে ছুটি রোজার ঈদ বা ঈদুল ঈদ হতে পারে ৭ মার্চ ফি ০৮ মার্চ ০৯ মার্চ। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০২৭ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী ছুটিতে কোরাবানির ঈদুল আজয় হতে পারে ১৬ মে ১৭ মে ১৮ মে। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০২৮ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৮ ফেব্রুয়ারী ২৪ ফেব্রুয়ারী ক্যালেন্ডার অনুযায়ী হতে হতে পারে রোজার ঈদুল ঈদুল ফিব্রুয়ারী ২৫ ফেব্রুয়ারী যেমন চাঁদের উপর নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির চাঁদের পরের দিন ঈদুল ফিতর পালাতে হবে।

ঈদ কত তারিখে ২০২৮ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী ছুটির ছুটি কোরবানির ঈদুল আজয়হা হতে পারে ৫ মে ৬ মে ৭ মে। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০২৯ রোজার ঈদুল বা ঈদুল ফি এবং কোরবা নির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০২৯ এপ্রিল ক্যালেন্ডার হতে ছুটির তারিখ হতে পারে রোজার ঈদ বা ঈদুল ইসলাম ১৩ব্রুয়ারী যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে পার্টির আগে চাঁদ উঠার পর ঈদুল ফিতর পালতে হবে।

২০২৯ এপ্রিল ক্যালেন্ডার অনুযায়ী ছুটির ছুটি কোরবানির ঈদ বা ঈদুল আযয় হতে পারে ২৭ এপ্রিল ২৮ এপ্রিল ২৯ এপ্রিল সতর্কতা। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩0 রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩০ ফেব্রুয়ারী ১ ফেব্রুয়ারী ক্যালেন্ডার অনুযায়ী ছুটির রোজার ঈদুল ঈদুল ফি হতে পারে ২ ব্রুয়ারী ৩ ব্রুয়ারী যেমন চাঁদের উপর নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠতে হবে ঈদুল ফিতর পালতে।

২০৩০ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী ছুটির স্বাধীনতা কোরবানির ঈদুল আযয় ১৬ এপ্রিল হতে পারে ১৭ এপ্রিল ১৮ এপ্রিল। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩১ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

ঈদ কত তারিখে ২০৩১ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী তারিখ ছুটির তারিখ ঈদ বা ঈদুল হতে পারে জানুয়ারী ফি ২৫ জানুয়ারী ২৬ জানুয়ারী দেখতে এই তিনের যকোন পার্টির মধ্যে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালিত হবে।

২০৩১ ক্যালেন্ডার অনুযায়ী ছুটির ছুটির কোরবানির ঈদুল আখ্যা হতে পারে ৬ এপ্রিল ৭ এপ্রিল ৮ এপ্রিল। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে। আগামী বছর কোন ঈদ কত তারিখে এই নিয়ে থাকবে।

২০৩২ রোজার ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩২ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী তারিখ ছুটির রোজার ঈদ বা ঈদুল হতে পারে ১৬ জানুয়ারী ফি ১৭ জানুয়ারী ১৮ জানুয়ারী। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে। ২০৩২ আগামী নভেম্বর-ডিসেম্বর আবার রোজা থাকবে যার কারণে ডিসেম্বর ৩১ তারিখে ঈদের দিন আছে।

২০৩২

তারিখে ক্যালেন্ডার অনুযায়ী ছুটি কোরবানির ঈদ বা ঈদুল আহা মার্চ হতে পারে ২৯ মার্চ ৩০ মার্চ। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩3 রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

ঈদ কত তারিখে ২০৩ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী তারিখ ছুটির তারিখ ঈদ বা ঈদুল হতে পারে ১ জানুয়ারি ফি ২ জানুয়ারি। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে। ২০৩ নভেম্বরে রোজা থাকবে যার কারণে রোজার ঈদ বা ঈদুল আরো একবার হতে পারে ২৩ ডিসেম্বর ফি ২৪ ডিসেম্বর ২৫ ডিসেম্বর। ২০৩৩ সালে দুবার ঈদুল ফিতর পালিত হবে।

২০৩৩ তারিখে ক্যালেন্ডার ছুটির ছুটি কোরবানির ঈদে বা ঈদুল আয হতে পারে ১৮ মার্চ ১৯ মার্চ। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩৪ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৪-এ ৮ ক্যালেন্ডার অনুযায়ী ছুটির রোজার ঈদ বা ঈদুল ফি হতে পারে ৯ ডিসেম্বর ১০ ডিসেম্বর সতর্কতা। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০৩৪ তারিখে ক্যালেন্ডার ছুটির ছুটি কোরবানির ঈদে বা ঈদুল আযম হতে পারে ৮ মার্চ ৯ মার্চ ১০ মার্চ। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩৫ রোজার ঈদুল বা ঈদুল ফি এবং কোরবা নির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৫ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী ছুটির রোজার ঈদুল ঈদুল হতে পারে ৩০ ফি ১ ডিসেম্বর ২ ডিসেম্বর। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০৩৫ ক্যাটাগরের খোলান্ডার অনুযায়ী ছুটি কোরবা ঈদুল আযযায় হতে পারে ২৬ ফেব্রুয়ারী ২৭ ফেব্রুয়ারী ২৮ হতে পরামর্শ। কারণ এই শহর নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩৬ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৬ তারিখে তারিখে ছুটির তারিখে নভেম্বর নভেম্বর ঈদ বা ঈদুল ফি হতে পারে ১৪ নভেম্বর ১৬ নভেম্বর। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০৩৬ তারিখে ক্যালেন্ডার অনুযায়ী তারিখে ছুটির তারিখ কোরবা নির ঈদ বা ঈদুল আখ্যা ১৬ ফেব্রুয়ারি হতে পারে কারণ এই নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল আযহা নিয়ন্ত্রণ করতে হবে। এর পরেও আগামী বছর কোন ঈদ কত তারিখে এই নিয়ে থাকবে।

২০৩৭ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৭ সালের ডিসেম্বরে ছুটির তারিখে নভেম্বর নভেম্বর ঈদ বা ঈদুল ফি হতে পারে ৩ নভেম্বর ৪। যেমন চাঁদের নতি করে তাই এই তিন নিরাপত্তার মধ্যে কোন পার্টির আগে চাঁদ উঠার পরের দিন ঈদুল ফিতর পালতে হবে।

২০৩৭ সালের ফেব্রুয়ারী ক্যালেন্ডার অনুযায়ী তারিখে ছুটির কোরবা নির ঈদুল আয ৪ব্রুয়া হতে পারে ৫ ফেব্রুয়ারী হতে পারে কারণ এই নেটওয়ার্ক নিয়ন্ত্রণের মধ্যে একটি ঈদুল নিয়ন্ত্রণ করতে হবে।

২০৩৮ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৮ রোজার ঈদ বা ঈদুল ফিতর আমানিক হতে পারে ২৪ অক্টোবর, ২৫ অক্টোবর, ২৭ অক্টোবর। এবং ২০৩৮ কোরবানির ঈদ বা ঈদুল আনুমানিক হতে পারে ২৫ জানুয়ারি ২৬ জানুয়ারি ২৭ জানুয়ারি। ২০৩৯ থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে তা ২০৫০ সাল পর্যন্ত দিতে হবে।

২০৩9 রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৩৯ সাল ঈদুল বা ঈদুল ফিতর আতর মানিক হতে পারে ১৪ রোজ অক্টোবর ১৫ অক্টোবর ১৬। এবং ২০৩৯ কোরবানির ঈদের ঈদুল আযনুমানিক হতে পারে ১৪ জানুয়ারি ১৫ জানুয়ারি

২০৪০ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪০ সাল ঈদুল বা ঈদুল ফিতর আমানিক হতে পারে ৩ রোজায় অক্টোবর ৪ অক্টোবর ৫। এবং ২০৪০ মাস কোরবানির ঈদুল ঈদুল আয়ানুমানিক হতে পারে ২ জানুয়ারি ৩ জানুয়ারি ৪ জানুয়ারী।

২০৪১ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪১ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আমানিক হতে পারে ২২ সেপ্টেম্বর ২৩ সেপ্টেম্বর ২৪ সেপ্টেম্বর। এবং ২০৪১ তারিখে কোরবানির ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২৩ ডিসেম্বর ২৪ ডিসেম্বর ২৫ ডিসেম্বর।

২০৪২ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪২ রোজার ঈদ বা ঈদুল আশিক হতে পারে ১১ সেপ্টেম্বর সেপ্টেম্বর ১৩ এবং ২০৪২ বা কোরবানির ঈদুল আযহাল আযযায় মানিক হতে পারে ১০ ডিসেম্বর আঃ ১১ ডিসেম্বর ১২ ডিসেম্বর।

২০৪৩ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৩ রোজার ঈদ বা ঈদুল আতর আতর আতর হতে পারে ১ সেপ্টেম্বর ফিনু সেপ্টেম্বর ২ সেপ্টেম্বর ৩ মন্তব্য করুন। এবং ২০৪৩ তারিখে কোরবানির ঈদুল আয্যনুমানিক হতে পারে ৩০হা মার্চ ১ ডিসেম্বর ২ ডিসেম্বর।

২০৪৪ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৪ রোজার ঈদ বা ঈদুল আতর আতর আতর হতে পারে ১৯ সেপ্টেম্বর ২০ সেপ্টেম্বর ২১ সেপ্টেম্বর। এবং ২০৪৪ তারিখে কোরবানির ঈদুল আদীর আখ্যিক আখ্যায়িত হতে পারে ১৮ নভেম্বর ২০ নভেম্বর।

২০৪৫ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৫ রোজার ঈদ বা ঈদুল আতর আতর আতরিক হতে পারে ৮ সেপ্টেম্বর সেপ্টেম্বর ৯ সেপ্টেম্বর ১০ মন্তব্য করুন। এবং ২০৪৫ তারিখে কোরবানির ঈদুল ঈদুল আনুমানিক হতে পারে ৭ নভেম্বর ৮ নভেম্বর ৯ নভেম্বর।

২০46

৪৬ হাজার ফি রোজার এবং ঈদুল বা ঈদুল কোরবানির ঈদ বা ঈদুল আযের তারিখের তারিখে।

২০৪৬ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আমানিক হতে পারে ২৮ আগস্ট ২৯ আগস্ট ৩০ আগস্ট। এবং ২০৪৬ তারিখে কোরবানির ঈদুল আযহা আনুমানিক হতে পারে ২৯ অক্টোবর ৩০ অক্টোবর ৩১ অক্টোবর।

২০৪৭ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৭ সালে রোজার ঈদ বা ঈদুল ফি আমানিক হতে পারে ১৭ আগস্ট ১৮ আগস্ট ১৯ আগস্ট। এবং ২০৪৭ তারিখে কোরবানির ঈদুল আয্যানুমানিক হতে পারে ১৯ অক্টোবর ২০ অক্টোবর ২১ অক্টোবর।

২০৪৮ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৮ সালে ঈদুল বা ঈদুল ফিতর আতর হতে পারে ৬ আগস্ট ৭ আগষ্ট ৮ আগস্ট। এবং ২০৪৮ তারিখে কোরবানির ঈদুল আয্যনুমানিক হতে পারে ৯ অক্টোবর ১০ অক্টোবর ১১ অক্টোবর।

২০৪৯ রোজার ঈদ বা ঈদুল ফিতর এবং কোরবানির ঈদুল ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৪৯ সালে রোজার ঈদ বা ঈদুল ফিতর আমানিক হতে পারে ২৬ জুলাই ২৭ জুলাই ২৮ জুলাই। এবং ২০৪৯ তারিখে কোরবানির ইদি বা ঈদুল আহা আনুমানিক হতে পারে ২৯ সেপ্টেম্বর ৩০ সেপ্টেম্বর ১ অক্টোবর।

২০৫০ রোজার ঈদুল বা ঈদুল ফিতর এবং কোরবা নির ঈদ বা ঈদুল আযহা কত তারিখে হবে।

২০৫০ রোজার ঈদুল বা ঈদুলতর আমান হতে পারে ১৫ জুলাই ১৬ জুলাই ফিলি হতে ১৭ জুলাই। এবং ২০৫০ কোরবানির ঈদুল আযহা আযহা মানিক হতে পারে ১৯ সেপ্টেম্বর ২০ সেপ্টেম্বর ২১ সেপ্টেম্বর। আপনি জানতে চেয়েছিলেন আগামী বছর কোন ঈদ কত তারিখে আমি ২০২৩ থেকে আগামী বছর কোন ঈদ কত তারিখে ২০৫০ সাল পর্যন্ত উল্লেখ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *