ফ্রি SMS পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন


ফ্রি SMS পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন | অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠানোর অ্যাপ খুঁজছেন? তাই এই পোস্টটি আপনার জন্য। এখন থেকে আপনার অ্যান্ড্রয়েড মোবাইল ফোন থেকে BD GO SMS অ্যাপের মাধ্যমে বাংলাদেশের যেকোনো লোকাল অপারেটরে আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাতে পারবেন।


কি ভাবছেন? একেবারেই খরচ ছাড়া সম্পূর্ণ ফ্রি এসএমএস (SMS) পাঠানোর সম্ভব? তাও আবার আনলিমিটেড? জ্বি হ্যাঃ জনাব, বাঁকি পোস্টটুকু পড়েই দেখুন না। ফ্রি sms পাঠাবো কিভাবে জেনে নিন।

Table of Contents

ফ্রি SMS
এসএমএস পাঠানোর অ্যাপ

ফ্রি SMS পাঠানোর অ্যাপ

অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে আনলিমিটেড ফ্রি এসএমএস (এসএমএস) পাঠাতে প্লেস্টোর থেকে প্রথমে এই BDgoSMS অ্যাপটি ডাউনলোড করুন। এই BD GO SMS Android অ্যাপ থেকে আপনি বাংলাদেশের সকল অপারেটরে সীমাহীন ফ্রি এসএমএস (SMS) পাঠাতে পারবেন।
জেনে নিন কিভাবে ফ্রি এসএমএস পাঠাবেন। বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন।

ভেক্টর গ্রাফিক্স কিভাবে কাজ করে? ভেক্টর গ্রাফিক্সের A থেকে Z

অ্যান্ড্রয়েড মোবাইল ফোনের 6টি গুরুত্বপূর্ণ গোপন বৈশিষ্ট্য

যদি ইন্টারনেট হঠাৎ কাজ করা বন্ধ করে দেয়?

কিভাবে বিনা খরচে ফ্রি এসএমএস পাঠাবেন?

আসলে ফ্রি বলে কিছু নেই। আপনি যখন BD GO SMS অ্যাপ ব্যবহার করে কাউকে এসএমএস পাঠান, তখন BD GO SMS অ্যাপ কর্তৃপক্ষ আপনাকে বিজ্ঞাপন দেখায়, যেখান থেকে তারা আয় করে, যাতে আপনি অ্যাপ থেকে যেকোনো নম্বরে বিনামূল্যে SMS পাঠাতে পারেন। জেনে নিন কিভাবে ফ্রি এসএমএস পাঠাবেন।

এই বিনামূল্যের এসএমএস পাঠানোর অ্যাপের সুবিধাসমূহ বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন

আপনি আজীবনের জন্য সমস্ত স্থানীয় নম্বরে বিনামূল্যে SMS পাঠাতে পারেন৷
আপনি সমস্ত স্থানীয় নম্বরে সীমাহীন বিনামূল্যে SMS পাঠাতে পারেন৷
কোনো সমস্যা হলে অ্যাপ কর্তৃপক্ষের কাছ থেকে ২৪ ঘণ্টা সহায়তা পাবেন।


আপনি আপনার আসল নম্বর লুকিয়ে SMS পাঠাতে পারেন।
আপনি যাকে বার্তা পাঠাবেন তাকেও রিপ্লে দিতে পারে।

এই বিনামূল্যের এসএমএস পাঠানোর অ্যাপের অসুবিধাগুলো বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন

নিজের নম্বর থেকে এসএমএস পাঠানো যাবে না।
অ্যাপ ইন্টারনেট সংযোগ ছাড়া কাজ করে না।
গ্রুপ বা বাল্ক আকারে বিনামূল্যে SMS পাঠানো যাবে না.
এসএমএসটি একটি আইপি নম্বর থেকে আপনি যাকে বিনামূল্যে এসএমএস পাঠাবেন তার কাছে যাবে।

BD GO SMS অ্যাপ থেকে বিনামূল্যে SMS (SMS) পাঠানোর নিয়ম

বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে, ইনস্টলেশনের পরে, এটি খুলুন এবং অ্যাকাউন্ট খুলুন এবং লগইন করুন। তারপর আপনি আনলিমিটেড ফ্রি এসএমএস (SMS) পাঠাতে নিচের ছবির মত একটি পেজ দেখতে পাবেন।

বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন।

বিনামূল্যে এসএমএস পাঠাতে ছবিতে লাল চিহ্নিত আইকনে ক্লিক করুন। তারপর নিচের মত দুটি আইকন আসবে।

দ্রষ্টব্য, প্রথম লাল চিহ্নিত আইকনটি তাৎক্ষণিক বিনামূল্যে এসএমএস (এসএমএস) পাঠানোর জন্য এবং পরবর্তী নীল চিহ্নিত আইকনটি পরে স্বয়ংক্রিয় বিনামূল্যে এসএমএস (এসএমএস) শিডিউল করার জন্য।

[যারা সময়সূচী জিনিসটি বোঝেন না তাদের জন্য: ধরুন আপনি আপনার বন্ধুকে মধ্যরাতে 12 টায় জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান কিন্তু তার আগেই ঘুমিয়ে পড়েন। সেক্ষেত্রে, নীল আইকনে ক্লিক করে, আপনি SMS পাঠানোর সময় বলতে পারেন, কোন সময়ে স্বয়ংক্রিয় বার্তাগুলি বন্ধ হয়ে যাবে] বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপটি ডাউনলোড করুন।

তবে, লাল চিহ্নিত আইকনে ক্লিক করলে নিচের পেজটি আসবে;

এখন শুধু নম্বর এবং বার্তা টাইপ করুন এবং পাঠান বোতাম টিপুন এবং বিনামূল্যে বার্তা যাবে। মনে রাখবেন যে আপনি প্রেরকের নাম বিভাগে টগল করে একটি এসএমএস পাঠালে, আপনি যাকে এসএমএস পাঠাবেন তিনিও আপনার নাম দেখতে সক্ষম হবেন। আপনি সেখানে টগল না করে SMS পাঠালে, আপনি শুধুমাত্র নম্বরটি দেখতে পারবেন।

উপরের ছবিতে আপনি নিশ্চয়ই দেখতে পাচ্ছেন যে প্রতিটি ফ্রি এসএমএস পাঠানোর জন্য 2 পয়েন্ট প্রয়োজন এবং অর্ডিনারি আইটি এর ব্যালেন্সে মাত্র 613 পয়েন্ট রয়েছে। কিভাবে পয়েন্ট বাড়ানো যায়? খুঁজে বের কর. পয়েন্ট বাড়াতে উপরের ছবিতে সাদা তীর মেনুবারে ক্লিক করুন। তারপর নিচের পেজ আসবে;

এখন Get Points লিখতে প্রেস করুন তাহলে নিচের পেজ আসবে;

দেখা; আপনি দৈনিক বোনাস বিভাগে ক্লিক করে প্রতিদিন 75 পয়েন্ট পেতে পারেন। আপনার যদি আরও পয়েন্টের প্রয়োজন হয়, তাহলে আপনি পুরস্কৃত ভিডিওতে ক্লিক করে এবং বিজ্ঞাপন দেখে 5 পয়েন্ট পেতে পারেন। আপনার যদি আরও পয়েন্টের প্রয়োজন হয়, আপনি প্রতি 40 সেকেন্ডে স্পিন নাও টেক্সটটিতে ক্লিক করে পয়েন্ট সংগ্রহ করতে পারেন যা আপনি ছবিতে দেখতে পাচ্ছেন।

BD GO SMS অ্যাপ থেকে বিনামূল্যে এসএমএস (এসএমএস) পাঠানোর নীতি

বিডি গো এসএমএস অ্যাপ থেকে ফ্রি এসএমএস (এসএমএস) পাঠাতে সমস্যা হলে কী করবেন

আমি আশা করি; BD GO SMS অ্যাপ থেকে আনলিমিটেড ফ্রি টেক্সট মেসেজ (SMS) পাঠাতে আপনার কোন সমস্যা হবে না। কিছু না বুঝলে বা জানতে চাইলে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন। এবং আপনি যদি পোস্টটি দরকারী মনে করেন তবে অবশ্যই নীচের শেয়ার বোতামে ক্লিক করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন। উপরের লিঙ্ক থেকে বিনামূল্যে SMS পাঠানোর অ্যাপটি ডাউনলোড করুন। বিনামূল্যে এসএমএস পাঠানোর অ্যাপ ডাউনলোড করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *