মার্ভেলের ব্লাড হান্টের আত্মপ্রকাশে তিন অ্যাভেঞ্জার মারা যায়

মার্ভেলের ব্লাড হান্টের

মার্ভেলের ব্লাড হান্টের মার্ভেলের ব্লাড হান্ট # 1 তিনজন প্রিয় অ্যাভেঞ্জারের ভয়ঙ্কর মৃত্যুর সাথে হিংসাত্মক ঘটনা শুরু করে।

অ্যাভেঞ্জাররা নতুন ভ্যাম্পায়ার হুমকির মুখোমুখি হয়, শেষ পর্যন্ত ব্লেডের নেতৃত্বে মহাকাব্যিক শোডাউনে মারাত্মক ব্লাডকোভেনে পড়ে।


ব্ল্যাক প্যান্থার ব্লাড হান্ট # 1-এ ভয়ঙ্কর পরিণতির সাথে দেখা করে, কিন্তু এই রক্তাক্ত মার্ভেল গল্পে তিনি মারা যাওয়ার আশা করবেন না।


ব্লেডের মর্মান্তিক বিশ্বাসঘাতকতা প্রকাশ পায় যখন সে নিয়ন্ত্রণ নেয়, ভ্যাম্পায়ার আক্রমণের অর্কেস্ট্রেট করে, ডক্টর স্ট্রেঞ্জকে পিঠে ছুরিকাঘাত করে।

ব্লাড হান্ট #1 এখানে আছে — এবং তিনজন অ্যাভেঞ্জাররা ইতিমধ্যেই চূড়ান্ত মূল্য পরিশোধ করেছে কারণ ভ্যাম্পায়ারদের একটি নতুন প্রজাতি রাত্রিবাসীদের আধিপত্য প্রতিষ্ঠা করতে দেখায়।

মার্ভেলের ব্লাড হান্টের
মার্ভেলের ব্লাড হান্টের

মার্ভেলের ব্লাড হান্টের কমিকসের ভ্যাম্পায়ার-কেন্দ্রিক ইভেন্ট জেড ম্যাকে, পেপে লাররাজ, মার্তে গ্রাসিয়া এবং কোরি পেটিট-এর সৃজনশীল দল থেকে শুরু হয়েছে নায়কদের একজনের দ্বারা একটি মহাকাব্যিক হিল পালাও।

অ্যাভেঞ্জাররা যখন ভ্যাম্পায়ারদের ঝাঁকের সাথে যুদ্ধ করে যেগুলি সূর্য রহস্যজনকভাবে কালো হয়ে যাওয়ার পরে আপাতদৃষ্টিতে কোথাও থেকে বেরিয়ে আসেনি, ব্লেড হুমকি সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য সহ ঘটনাস্থলে উপস্থিত হয়। অ্যাভেঞ্জারদের সাহায্যে,

ডেওয়াকারকে তাদের অরবিটাল বেস, ইম্পসিবল সিটিতে নিয়ে যাওয়া হয়। ভ্যাম্পায়ারের একটি নতুন প্রজাতি, ব্লাডকোভেন, ব্লেডের পরিবর্তে বেসে উপস্থিত হয় এবং পৃথিবীর সবচেয়ে শক্তিশালী বীরদের ধ্বংস করতে এগিয়ে যায়।

ব্লাড হান্টার #1

JED MACKAY দ্বারা লিখেছেন
PEPE LARRAZ দ্বারা শিল্প
রঙবিদ MARTE GRACIA


PEPE LARRAZ এবং MARTE GRACIA দ্বারা কভার
ভেরিয়েন্ট কভার আর্টিস্ট ডেভিড বালডিওন, ইসরায়েল সিলভা, জাভিয়ের ফার্নান্দেজ, জন টাইলার ক্রিস্টোফার, লেইনিল ফ্রান্সিস ইউ, সানি ঘো, পিচ মোমোকো, স্ট্যানলি “আর্টজার্ম” লাউ, গ্যাব্রিয়েল, সেলেকাউটেলভি এবং গ্যাব্রিয়েল


মার্ভেলের ব্লাড হান্টের ওয়ানের নেতৃত্বে দ্য ব্লাডকোভেন অ্যাভেঞ্জারদের সংক্ষিপ্ত কাজ করে, যার ব্লেড-ওয়াইল্ডিং সদস্য, ডামাসেসিন, থরকে তার একটি ধারালো লাল ব্লেড থান্ডারের খুলির গডের দিকে চালিত করে প্রেরণ করে।

ব্লাডস্টর্ম ওয়ান স্যাম উইলসনকে লোভ করে, তার ক্যাপ্টেন আমেরিকাকে তাদের রক্তে ভেজা কারণের জন্য ভ্যাম্পায়ার প্রতীকে পরিণত করতে চায়।

Download Tillu Square

Download Tillu Square (2024). Dubbed {Hindi DD5.1} Full Movie 480p | 720p | 1080p

মার্ভেলের ব্লাড হান্টের প্যান্থার যত বেশি অ্যাভেঞ্জারকে সরিয়ে নিতে পারে তার প্রচেষ্টা তাকে ভ্যাম্পায়ার নেতার হাতে একটি ভয়ঙ্কর মৃত্যু দেয়।

ব্লেড ডক্টর স্ট্রেঞ্জ এবং ক্লিয়ার সাথে দেখা করে, যারা ভ্যাম্পায়ারের উপদ্রব নির্মূল করার জন্য পাগলামীতে কাজ করে। ব্লেড ভ্যাম্পায়ার আক্রমণের বিশদ বিবরণ দেয়, প্রকাশ করে যে রক্ত চোষা রাতের প্রাণীরা গঠন নামে পরিচিত একটি দলের অধীনে সংগঠিত হয়েছিল।

মুন নাইট মুন নাইট #18-এ সাপের মাথা কেটে ফেলেছিল, কিন্তু মৃত নেতার আবরণটি তুলতে একটি নতুন চিত্র উঠেছিল। ব্লাড হান্ট # 1 অবশেষে প্রকাশ করে যে এটি আসলেই ব্লেড ছিল যিনি এখন স্ট্রাকচারের প্রধান ছিলেন। তিনিই সূর্যকে কালো করেছিলেন এবং ভ্যাম্পায়ারদের একত্র করেছিলেন।

মার্ভেলের ভ্যাম্পায়ার গল্পের প্রথম অধ্যায় ব্লেড আক্ষরিক অর্থে ডক্টর স্ট্রেঞ্জকে পিঠে ছুরিকাঘাত করে শেষ হয়।

ব্ল্যাক প্যান্থারের ব্লাড হান্টে ভাগ্য

টি’চাল্লা ব্লাড হান্ট #1-এ মারা গেলেও, পাঠকরা সবাই নিশ্চিত যে ওয়াকান্দার প্রাক্তন রাজা মারা যাবেন না। মার্ভেলের রক্তাক্ত ঘটনা চলতে থাকায়,

একটি টাই-ইন সিরিজ প্রকাশ করে যে তিনি আসন্ন ব্ল্যাক প্যান্থার: ব্লাড হান্টে ভ্যাম্পায়ার জাতির পরিবেশন করবেন, যা 29 মে, 2024-এ আসবে।

বিগ বিয়ার

বিগ বিয়ার: কীভাবে ড্রিমওয়ার্কস অ্যানিমেশন এবং ইউনিভার্সালের ‘কুং ফু পান্ডা 4’ এটিকে $500M+ গ্লোবাল বক্স অফিসে কিক করছে

মার্ভেলের বর্ণনায় বলা হয়েছে, “রাজা হিসাবে তার উত্তরাধিকারের পাশাপাশি প্যান্থার ঈশ্বরের সাথে তার গভীর সম্পর্ককে হুমকির মুখে ফেলে,

টি’চাল্লা অনিচ্ছাকৃতভাবে ভ্যাম্পায়ার ওভারলর্ডের কাছ থেকে একটি প্রাচীন শক্তি খুঁজে বের করার জন্য একটি অনুসন্ধান শুরু করে৷ ইটন এবং কারামি প্রকৃত আফ্রিকান কিংবদন্তি এবং পৌরাণিক কাহিনী দ্বারা অনুপ্রাণিত নতুন রক্তচোষা ভিলেনের সাথে পরিচয় করিয়ে দেওয়ায় রাতের প্রাণীদের সাথে ওয়াকান্দার গোপন ইতিহাসের রহস্য।”

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *