কিভাবে Fiverr এ বিক্রি করবেন এবং দ্রুত অর্থ উপার্জন করবেন

কিভাবে Fiverr এ বিক্রি ফাইভার একটি উন্মুক্ত সুযোগ:

কিভাবে Fiverr এ বিক্রি করবেন এবং দ্রুত অর্থ উপার্জন করবেন Fiverr হল একটি ওয়েবসাইট যা তরুণ উদ্যোক্তাদের সম্ভাব্য ক্লায়েন্টদের কাছে তাদের প্রতিভা প্রচার করতে সাহায্য করে। দুই ধরনের মানুষ, গ্রাহক এবং ঠিকাদার/বিক্রয়কর্মী, Fiverr-কে তাদের সাফল্যের একটি উন্মুক্ত সুযোগ

হিসেবে দেখেন এবং জানেন যে এটি তাদের নেতৃত্ব দিতে সাহায্য করতে পারে। গ্রাহক বা ক্রেতারা খুব সস্তা এবং কম দামে সাহায্য এবং কাজের সহায়তা পান। ঠিকাদার/বিক্রেতারা তাদের প্রতিভা এবং পরিষেবাগুলি বিস্তৃত গ্রাহকদের কাছে প্রদর্শন করতে পারে এবং অর্থ প্রদান করতে পারে। ব্যবসায়ীরা কম দামে পরিষেবা বিক্রি করে বা

গ্রাহকের কাজ সম্পূর্ণ করে যাতে ব্যবসায়ীরা Fiverr-এর মাধ্যমে দ্রুত অর্থ উপার্জন করতে পারে। বিক্রেতাদের জানতে হবে কিভাবে Fiverr-এ বিক্রি করতে হয় এবং Fiverr-এ বিক্রির সাথে সম্পর্কিত দক্ষতা ও কৌশলগুলি বুঝতে হবে।

Fiverr
Fiverr

ফাইভারে বিক্রির পদ্ধতি:

আপনি যদি একজন বিক্রেতা হন এবং Fiverr-এ আপনার পরিষেবা বা পণ্য বিক্রি করতে চান, অথবা আপনি একজন শিক্ষানবিস এবং জানতে চান কিভাবে Fiverr-এ বিক্রি করবেন, আপনাকে যা করতে হবে তা হল Fiverr-এ নিবন্ধন করুন,

একটি অ্যাকাউন্ট তৈরি করুন, লগইন করুন এবং ব্যবহার শুরু করুন এটা আপনি Fiverr-এ সাইন আপ করার পরে, আপনাকে আপনার পরিষেবা বা শো-এর জন্য সবচেয়ে উপযুক্ত বিভাগ বেছে নিতে হবে।

বিভাগ নির্বাচন করার পরে, আপনাকে “শো তৈরি করুন” বোতামে ক্লিক করতে হবে। একটি ফর্ম এখন প্রদর্শিত হবে এবং Fiverr আপনাকে একটি শো তৈরি করার মাধ্যমে ধাপে ধাপে গাইড করবে Fiverr।

আপনি Fiverr-এ আপনার শো তৈরি করার পরে, সমস্ত ক্লায়েন্ট/গ্রাহক আপনাকে দেখতে পাবে এবং যে কেউ আপনার সাথে যোগাযোগ করতে এবং আপনার পরিষেবাগুলি অর্ডার করতে পারে। ক্রেতা অর্ডার নিশ্চিত করার পরে,

বিক্রেতা গ্রাহকের উপর ইতিবাচক প্রভাব ফেলতে প্রতিশ্রুত সময়ের মধ্যে কার্য সম্পাদন করবে। Fiverr-এ নিবন্ধন করা, শো তৈরি করা এবং বিক্রয় শুরু করা খুবই সহজ এবং দ্রুত।

আরো গিগ পান:

Fiverr এ এড়াতে একটি জিনিস হল গ্রাহক হারানো। আপনাকে Fiverr-এ একাধিক গিগ তালিকাভুক্ত করতে হবে। যদি কোনো ক্লায়েন্ট আপনার গিগ-এ ক্লিক করে এবং মনে করে যে এটি তাদের কাজের জন্য সঠিক নয়, তাহলে ক্লায়েন্ট হারানোর পরিবর্তে,

আপনি প্রচারমূলক কার্যক্রম হিসাবে অন্যান্য গিগ দেখাতে পারেন এবং ক্লায়েন্ট আপনার অন্য একটি গিগ পছন্দ করতে পারে। যখন গ্রাহক শোতে ক্লিক করেন এবং শো বর্ণনা চেক করেন, তখন Fiverr গ্রাহককে পৃষ্ঠার একপাশে একই বিক্রেতার জন্য উপলব্ধ অন্যান্য সমস্ত শো দেখায়। অতএব, বিক্রেতা/ঠিকাদারের অবশ্যই Fiverr-এ বিক্রয়ের জন্য একাধিক শো উপলব্ধ থাকতে হবে।

বোনাস অফার:

Fiverr-এ বিক্রেতাদের জন্য, ভাল বিক্রয় পেতে এবং প্রচুর গ্রাহকদের আকর্ষণ করার জন্য, আপনি শো-এর মাধ্যমে কিছু বোনাস ছাড় দিতে পারেন।

বোনাস অফার গ্রাহকদের জন্য দরকারী হতে হবে. উদাহরণ স্বরূপ, একজন বিক্রয়কর্মী যিনি কিছু ব্যবসায়িক পরামর্শের কৃতিত্ব দেন তিনি তাদের প্রথম দশজন গ্রাহককে ইবুক পুরষ্কার দিতে পারেন, অথবা একজন বিক্রয়কর্মী যিনি পাঁচটি ফটো এডিটিং কৃতিত্ব প্রদান করেন তিনি প্রথম কয়েকটি গ্রাহকদের জন্য একটি বিনামূল্যে ফটোশপ করা ছবি পুরস্কার দিতে পারেন।

গ্রাহকদের কাছ থেকে প্রতিক্রিয়া পান:

আপনি যদি Fiverr-এ একজন বিক্রেতা হন এবং আপনি একজন মহান বিক্রেতা হতে চান এবং আপনি র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকতে চান, তাহলে আপনাকে আপনার গ্রাহকদের মূল্য দিতে হবে।

তারা আপনার শো অর্ডার করার পরে, আপনি তাদের শো বিতরণ. এটি একজন গ্রাহকের সাথে একজন বিক্রেতা হিসাবে আপনার সম্পর্কের শুরু এবং আপনার তাদের প্রতিক্রিয়া চাওয়া উচিত। গ্রাহক প্রতিক্রিয়া সাফল্যের চাবিকাঠি কারণ তারা আপনার কাজের প্রশংসা এবং সমালোচনা করতে পারে।

আপনি যদি সমালোচনা পান, আপনার কাজ এবং মান উন্নত করতে এটি ব্যবহার করুন। আপনার শোতে ইতিবাচক প্রতিক্রিয়া দেওয়ার আরেকটি সুবিধা হল যে অন্যান্য গ্রাহক এবং ক্রেতারা আপনার শো দেখতে পারেন, যা আপনার শোটির সামগ্রিক মূল্যায়নকে উন্নত করবে।

গ্রাহক প্রতিক্রিয়া সাফল্যের চাবিকাঠি কারণ তারা আপনার কাজের প্রশংসা এবং সমালোচনা করতে পারে। আপনি যদি সমালোচনা পান, আপনার কাজ এবং মান উন্নত করতে এটি ব্যবহার করুন। আপনার শোতে ইতিবাচক প্রতিক্রিয়া দেওয়ার আরেকটি সুবিধা হল যে অন্যান্য গ্রাহক এবং ক্রেতারা আপনার শো দেখতে পারেন, যা আপনার শোটির সামগ্রিক মূল্যায়নকে উন্নত করবে।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *