রাশিফলের উপর ‘ট্যারো’ তারকা জ্যাকব ব্যাটালন, ‘স্পাইডার-ম্যান 4’ গুজব এবং তার পরিসর দেখাতে চান

ট্যারো

ট্যারো, এখন সোনির জন্য একটি হরর ফিচারে অভিনয় করছেন, ‘নো ওয়ে হোম’-এ চিত্রগ্রহণের দিনটির কথা স্মরণ করেন যা তাকে বিদীর্ণ করেছিল: “এটি আসলেই দুঃখজনক ছিল, কিন্তু একই সাথে সুন্দর ছিল।”

স্পাইডার-ম্যানের সেরা বন্ধু, “গাই ইন দ্য চেয়ার” এবং জরুরী জাদুকরের ভূমিকায় ফিরে আসার আগে, জ্যাকব ব্যাটালন সোনি পিকচার্সের সাথে তার সম্পর্ককে আরও গভীর করছেন। আজ, ব্যাটালন স্টুডিওর অতিপ্রাকৃত হরর ফিল্ম ট্যারোতে বড় পর্দায় ফিরে এসেছে।

আনা হ্যালবার্গ এবং স্পেন্সার কোহেন দ্বারা রচিত এবং পরিচালিত, ট্যারোট সাত কলেজ বন্ধুর বিবরণ দেয় যাদের ব্যক্তিগত ট্যারোট কার্ড রিডিং মারাত্মক ফ্যাশনে প্রাণবন্ত হয়। ব্যাটালন প্যাক্সটন চরিত্রে অভিনয় করে, তার বন্ধু দলের মধ্যে পার্টির আবেগপ্রবণ জীবন।

ট্যারোট আংশিকভাবে ব্যাটালনকে কমিক রিলিফ হিসাবে ব্যবহার করেন, একটি ভূমিকা যা তিনি জন ওয়াটসের স্পাইডার-ম্যান: হোমকামিং (2017) তে ব্রেক আউট করার পর থেকে নিখুঁত করেছেন,

ট্যারো
ট্যারো

কিন্তু চলচ্চিত্রটি তাকে ভয় পেতেও অনুমতি দেয়, যা তরুণ অভিনেতারা প্রায়শই সবচেয়ে কঠিন আবেগ হিসাবে উল্লেখ করেন। একটি ফিল্ম সেটের মেকানিক্স দেওয়া খেলা

“এটা বেশ কঠিন। আপনাকে ভয় পাওয়ার একটি জৈব কারণ খুঁজে বের করতে হবে। আপনি যখন একটি ভীতিকর চলচ্চিত্রের চিত্রগ্রহণ করছেন তখন আপনি সত্যিই জিনিসগুলির দিকে ঝুঁকতে চেষ্টা করতে চান, কিন্তু একই সময়ে, এটির মতো, ‘আরে, মেকআপ থেকে গ্রেগ আছে,’” বাটালন হাসতে হাসতে হলিউড রিপোর্টারকে বলে।

সাধারণভাবে, ব্যাটালন স্বীকার করেছেন যে তিনি এখনও একটি চলচ্চিত্রের ভূমিকা খুঁজে বের করার চেষ্টা করছেন যা তাকে একজন অভিনয়শিল্পী হিসাবে তার সম্পূর্ণ পরিসর দেখাতে দেয়। স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম (2021) এর কিছু বিশেষ নাটকীয় মুহূর্ত ছিল,

মিসেস

‘মিসেস’ থেকে বাচ্চারা। ডাউটফায়ার সবই এখন সুপার বড় হয়ে গেছে, এবং আমরা ঠিক নেই

বিশেষ করে যখন টম হল্যান্ডের পিটার পার্কার/স্পাইডার-ম্যান ব্যাটালনের নেড লিডস এবং জেন্ডায়ার এমজে জোনসকে বিদায় জানিয়েছিলেন, তাই হনলুলু স্থানীয়রা সেই দৃশ্যগুলি তৈরি করার আশা করে। ইতিমধ্যে, তার কমেডি-হরর সিরিজের দ্বিতীয় সিজন, রেজিনাল্ড দ্য ভ্যাম্পায়ার, তাকে শিরোনাম চরিত্র হিসাবে কভার করার জন্য কিছু নতুন জায়গা দিচ্ছে।

“রেজিনাল্ড দ্য ভ্যাম্পায়ারের সাথে, আমি এমন জায়গায় যেতে পারি যেগুলি আপনি সাধারণত দেখতে পান না, বিশেষ করে দ্বিতীয় সিজনে,” ব্যাটালন বলেছেন।

“সুতরাং সেই অর্থে, আমি চরিত্রে আরও গভীর রঙ খুঁজে পেয়েছি, তবে আমি অগত্যা মনে করি না যে আমাকে সামগ্রিকভাবে একটি উপযুক্ত সুযোগ দেওয়া হয়েছে। আমি সত্যিই বিভিন্ন জিনিস করার একটি দুর্দান্ত সুযোগ চাই, এবং আমি সত্যিই বিভিন্ন জিনিস খুঁজছি, কিন্তু আমি সত্যিই মজাদার জিনিসগুলি করতে লজ্জা পাচ্ছি না।”

নো ওয়ে হোমের শেষে পিটার, নেড এবং এমজে-এর মধ্যে উল্লিখিত বিদায় পিটারের জেদের ফল ছিল যে ডক্টর স্ট্রেঞ্জ (বেনেডিক্ট কাম্বারব্যাচ) একটি মন্ত্র ফেলেছিলেন যেখানে মাল্টিভার্সের সবাই ভুলে যায় যে পিটার পার্কার স্পাইডার-ম্যান। এটি অন্যান্য মহাবিশ্ব থেকে অতিরিক্ত হুমকির আগমন রোধ করার একমাত্র উপায় ছিল,

তবে এর অর্থ পিটারকে চূড়ান্ত ত্যাগ স্বীকার করতে হয়েছিল: তার বন্ধুরা। বাটালনের মতে, সেই দিনটি একটি এমসিইউ সেটে তার সবচেয়ে আবেগপূর্ণ দিন ছিল।

আনফ্রস্টেড

‘আনফ্রস্টেড’: জেরি সিনফেল্ডের পপ-টার্ট কমেডি ইজ ওয়ান লং বুমার নস্টালজিয়া ট্রিপ

“এটি আসলে আমাদের শেষ দিন বা দ্বিতীয় থেকে শেষ দিন ছিল, এবং এটি খুবই দুঃখজনক ছিল,” ব্যাটালন স্মরণ করে। “এটি আসলেই দুঃখজনক ছিল, কিন্তু একই সাথে সুন্দরও ছিল। আমার চোখে খুব বেশি অশ্রু ছিল, এবং আমি সেই দিনটি সরাসরি ভাবতে পারিনি।”

পিটার পার্কার/স্পাইডার-ম্যানের অ্যান্ড্রু গারফিল্ড এবং টোবে ম্যাগুয়ারের সংস্করণগুলিকে এমসিইউতে পোর্টাল করার সম্মানও ব্যাটালনের চরিত্রের ছিল।

এবং যখন নেডের দাদির বাড়ির দৃশ্যটি প্রত্যেক নায়কের জন্য সাধুবাদ পাওয়ার জন্য জায়গা ছেড়ে দেয়, তখন বাটালন বলে যে তাদের দর্শকদের শেষ প্রতিক্রিয়ার জন্য হিসাব করার জন্য নির্দেশ দেওয়া হয়নি।

“মুহূর্তটির মাধ্যাকর্ষণ সত্যিই এটিতে নিজেকে ধার দিয়েছে। এটি আসলে পাগল মহাকাব্য অনুপাতের একটি বাস্তব পুনর্মিলনের মতো অনুভূত হয়েছিল এবং সেই দৃশ্যটি আসলে নেডের ঠাকুরমার জায়গায় হওয়ার কথা ছিল না,

“বাটালন বলেছেন। “এটি একটি সত্যিকারের পাগল সুপারহিরো দৃশ্য হওয়ার কথা ছিল এবং নেডের ঠাকুরমার বাড়িতে নয়, তাই এটি যেভাবে পরিণত হয়েছিল তা সত্যিই দুর্দান্ত ছিল।”

যতদূর পর্যন্ত উচ্চ প্রত্যাশিত স্পাইডার-ম্যান 4, ব্যাটালন স্বীকার করেছেন যে তিনি কেবল তার সময় ব্যয় করছেন যতক্ষণ না গুজব প্রকৃত তথ্যের পথ দেয়।

“আচ্ছা, আমার বন্ধুরা অবশ্যই [স্পাইডার-ম্যান 4 গুজব] শুনেছে। আমার বন্ধুরা সবসময় আমাকে প্রশ্ন জিজ্ঞাসা করে, কিন্তু ব্যক্তিগতভাবে, আমি সত্যিই কিছু শুনতে পাই না। আমি কেবল এমন জিনিস শুনি যা সম্ভবত ঘটতে পারে, কিন্তু আমি সত্যিই গুজবে মনোযোগ দিই না, “বাটালন বলে।

নীচে, THR-এর সাথে একটি সাম্প্রতিক কথোপকথনের সময়, Batalon তার কিছু প্রিয় MCU মুহূর্তগুলি স্মরণ করার আগে, Tarot-এর বিপণন প্রচারাভিযানের অংশ হিসাবে প্রাপ্ত ট্যারোট কার্ড রিডিং নিয়ে আলোচনা করেছে।

আচ্ছা, সোনির সাথে আপনার সম্পর্ক অব্যাহত রয়েছে। আপনি কি খুব খুশি হয়েছিলেন যে আপনি তাদের জন্য যে অন্যান্য চলচ্চিত্রগুলি করেন তার মধ্যে তারা একসাথে আরও কিছু করতে চেয়েছিল?

(Laughs.) হ্যাঁ, নিশ্চিত. সেই অন্যান্য ফিল্মগুলি সত্যিই দুর্দান্ত, এবং আমি আশা করব যে তারা আমাকে যথেষ্ট পছন্দ করেছে যাতে আমাকে ধরে রাখতে চায়। তাই আমি তাদের সাথে কাজ করতে ভালোবাসি, এবং তারা সত্যিই আমার যত্ন নিয়েছে।

আপনি জানেন যে একজন অভিনেতা যখন শীর্ষ বিলিং পান তখন এটি করেছেন, যা আপনার কাছে রেজিনাল্ড দ্য ভ্যাম্পায়ারের কাছে রয়েছে,

তবে একই “এবং” কৃতিত্বের জন্য যায়, যা আপনি এখন দ্বিতীয়বার পেয়েছেন। কে সেই কৃতিত্বের মর্যাদা পায় আমি সর্বদা নোট করেছি। আপনি কি কখনো সেই নির্দিষ্ট লক্ষ্য নির্ধারণ করেছেন

নিজের জন্য শেষ বিলিং?

সত্যি, না. আমার এজেন্ট অবশ্যই এটি আমার জন্য আমার উপলব্ধির চেয়ে বেশি চেয়েছিল, তবে এটি অবশ্যই খুব চাটুকার এবং সেই কৃতিত্বের অর্থে দেখা সত্যিই ডোপ। তাই যারা আছে সত্যিই ভাল মাইলফলক.

তাই ট্যারোট শুরু হয় সপ্তাহান্তে ছুটির সময় সমস্ত অক্ষর ট্যারোট কার্ড রিডিং পেয়ে। আপনি কি অবশেষে আপনার নিজের ট্যারোট কার্ড রিডিং পেয়েছেন?

আমরা সিনেমার জন্য সামান্য প্রচার হিসাবে একটি পাঠ করেছি, এবং এটি আমার প্রথমবার আমার কার্ডগুলি পড়া ছিল। এবং এটা আসলে খুব uplifting ছিল. আমি ভেবেছিলাম এটি সিনেমার মতো ভীতিকর হতে চলেছে, তবে এটি আসলে দুর্দান্ত ছিল।

তাই কোনো অশুভ শব্দ ব্যবহার করা হয়নি।

সৌভাগ্যক্রমে না. এটি ছিল [ট্যারো কার্ড রিডারের] ডেক। তিনি অন্য কারও ডেক ব্যবহার করছেন না তাই আমরা নিরাপদ ছিলাম। [লেখকের নোট: ফিল্মটি পোজিট করে যে অন্য কারো ট্যারোট কার্ড ব্যবহার করা দুর্ভাগ্য।]

গ্যারির ভেনিসে ফিরে যাওয়া নিয়ে সেটে এবং ক্রুদের মধ্যে কি কোনো ধুমধাম ছিল?

সবাই তার সাথে কাজ করার জন্য খুব উত্তেজিত ছিল কারণ তিনি এই ধরণের একটি পৌরাণিক ব্যক্তিত্ব। তবে তিনি খুব পেশাদারও ছিলেন এবং জিনিসগুলিকে একটি নির্দিষ্ট পথে যেতে চেয়েছিলেন,

যা সত্যিই উত্পাদনে সহায়তা করেছিল। এটি এত নির্দেশিত এবং উদ্দেশ্যমূলক এবং পরিকল্পিত অনুভূত হয়েছিল এবং তাই তাকে কাজ করতে দেখতে সত্যিই দুর্দান্ত ছিল।

কিন্তু আমি মনে করি অন্যান্য দেশের ক্রুরা আমেরিকান ক্রুদের তুলনায় অবশ্যই আলাদা। তারা খুব পেশাদার, কিন্তু তাদের নিজস্ব বিষ্ঠাও চলছে। তাই এফ গ্যারি গ্রে-এর সাথে কাজ করা অবশ্যই সম্মানের বিষয়।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *