হলিউড কি Burying A24 এর 6 জানুয়ারী ডকুমেন্টারি?

Burying A24

Burying A24 6 জানুয়ারী বিদ্রোহ সম্পর্কে একটি ডকুমেন্টারি গত সপ্তাহে এর ডিসি স্ক্রীনিংয়ে বজ্র করতালির জন্য উন্মুক্ত হয়েছিল, কিন্তু এটির জনসাধারণের কাছে প্রায় কোনও প্রচার ছিল না,

হলিউড ছবিটিকে রাডারের অধীনে রাখার চেষ্টা করছে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছে৷ ষষ্ঠটি বিদ্রোহবাদীদের অনুসরণ করে না বরং মুষ্টিমেয় কিছু লোককে অনুসরণ করে যারা ক্যাপিটলের চারপাশে কাজ করে এবং সেই দিন অর্ডার করার চেষ্টা করেছিল।

ট্রাম্পের দ্বিতীয় মেয়াদের সম্ভাবনা ঘনিয়ে আসার সাথে সাথে জড়িতদের মধ্যে কেউ কেউ সন্দেহ করছেন যে রাজনীতির সাথে এটির মুক্তির পিছনে রয়েছে সামান্য ধুমধাম।

ষষ্ঠটি রহস্যজনকভাবে Burying A24 -এর ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া চ্যানেলগুলি থেকে অনুপস্থিত, যদিও পুরষ্কার-বিজয়ী চলচ্চিত্র নির্মাতাদের দ্বারা কোটি কোটি বাজেটের সম্ভাবনা রয়েছে। স্ট্রিমিংয়ের পরিকল্পনা শেষ মুহূর্তে পরিবর্তিত হয়েছে—ফিল্মটি এখন একটি পারিশ্রমিকের জন্য উপলব্ধ, যারা এটি দেখবেন তাদের সংখ্যা কমিয়ে দিচ্ছে।

Burying A24
Burying A24

“আমি ঠিক জানি না ফিল্মটি দেখানো এবং প্রচার করার আকস্মিক ক্ষিপ্ততার পিছনে কী রয়েছে,” রেপ. জেমি রাসকিন (ডি-এমডি) পলিটিকোর মাইকেল শ্যাফারকে বলেছেন৷ “আমি মনে করি এটিকে জনসাধারণের কাছে সহজে উপলব্ধ করা হলে এটি সম্পূর্ণভাবে দেশকে ঝাড়ু দেবে।”

কলাম্বিয়া ইউনিভার্সিটি সূচনা বাতিল করার কথা বিবেচনা করছে, রিপোর্ট বলছে

কলম্বিয়া ইউনিভার্সিটির আধিকারিকরা জানাচ্ছেন যে মঙ্গলবার রাতে যেখানে কয়েক ডজন বিক্ষোভকারীকে সহিংসভাবে গ্রেপ্তার করা হয়েছিল সেখান থেকে মাত্র কয়েক ফুট দূরে স্কুলটি একটি সূচনা অনুষ্ঠানের আয়োজন করবে কি না।

ছাত্র সরকারের দুই সদস্য এনবিসি নিউজকে বলেছেন যে শুক্রবার একটি বৈঠকে প্রশাসনের কর্মকর্তারা বলেছেন যে নিরাপত্তার উদ্বেগের কারণে অনুষ্ঠানটি বাতিল করতে হতে পারে। আরেকটি সূত্র জানিয়েছে যে বিশাল অনুষ্ঠানটি ইতিমধ্যে বাতিল হওয়ার কথা ছিল। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে কিনা তা স্পষ্ট নয়।

শুক্রবার, বিশ্ববিদ্যালয়ের সভাপতি মিনুচে শফিক একটি বিবৃতি প্রকাশ করেছেন যা হ্যামিল্টন হলের ক্ষতিকে “দুঃখজনক” বলে অভিহিত করেছে, তবে কয়েক ডজন সহিংস গ্রেপ্তারের বিষয়ে বা নিউ ইয়র্কের একজন পুলিশ অফিসার হলের ভিতরে বন্দুক ছুড়েছেন এমন একটি নতুন প্রতিবেদনের কোনও উল্লেখ করেননি। ,

যা Burying A24 কয়েকদিন ধরে প্রকাশ করতে ব্যর্থ হয়েছে। কলম্বিয়া বর্তমানে ফিলিস্তিনি-বিরোধী, মুসলিম-বিরোধী এবং আরব-বিরোধী বৈষম্যের অভিযোগে ফেডারেল তদন্তের অধীনে রয়েছে।

এই বিজ্ঞান-সমর্থিত ডিভাইসটি শুধুমাত্র এটি পরার মাধ্যমে স্ট্রেস কমাতে, ঘুমের উন্নতি করতে এবং ফোকাস বাড়াতে সাহায্য করতে পারে

Scouted স্বাধীনভাবে পণ্য নির্বাচন করে. আপনি যদি আমাদের পোস্ট থেকে কিছু ক্রয় করেন, আমরা একটি ছোট কমিশন পেতে পারি।

অ্যাপল ওয়াচ থেকে ফিটবিট এবং মসৃণ Oura রিং পর্যন্ত বাজারে আজ আমাদের ঘুম এবং দৈনন্দিন কার্যকলাপের পরিসংখ্যান ট্র্যাক করার জন্য অনেক পরিধানযোগ্য ডিভাইস,

স্মার্টওয়াচ এবং ফিটনেস ট্র্যাকার রয়েছে৷ এখন, সুস্থতার পরিধানযোগ্য বাজার এমন গ্যাজেটগুলি থেকে প্রসারিত হয়েছে যেগুলি কেবলমাত্র আপনার কব্জি বা গোড়ালিতে পরিধান করে

এমন ডিভাইসগুলিকে অন্তর্ভুক্ত করার জন্য যা আমাদের স্বাস্থ্যের উপর নজরদারি করে৷ Apollo Neuro এ প্রবেশ করুন, চিকিত্সক এবং নিউরোসায়েন্টিস্টদের দ্বারা বিকশিত একটি চাপ-মুক্ত কব্জি পরিধানযোগ্য।

অ্যাপোলো নিউরোর পরিধানযোগ্য ডিভাইস শুধুমাত্র আপনার স্বাস্থ্যের পরিসংখ্যান ট্র্যাক করে না, তবে এটি স্ট্রেস কমাতে, আপনার সামগ্রিক মেজাজ উন্নত করতে এবং ফোকাস বাড়াতে আপনার শরীরে কম্পন সরবরাহ করে। কেবল অ্যাপোলো নিউরো অ্যাপটি ডাউনলোড করুন, একটি “ভাইব” (ফোকাস, ঘুম, ইত্যাদি)

চয়ন করুন এবং তীব্রতার মাত্রা নির্বাচন করুন৷ আপনার নির্বাচনের উপর ভিত্তি করে, পরিধানযোগ্য মৃদু কম্পন প্যাটার্ন নির্গত করবে যা স্বাভাবিকভাবেই শান্ত, স্বচ্ছতা, ফোকাস এবং শিথিলতার অবস্থাকে সহজতর করে—সবকিছু ওষুধ ছাড়াই। সময়ের সাথে সাথে এবং ক্রমাগত ব্যবহারের সাথে

(আপনি যত বেশি Apollo পরবেন, এটি তত ভাল কাজ করবে), এটি স্নায়ুতন্ত্রকে “আরও কার্যকরভাবে চাপের সাথে খাপ খাইয়ে নিতে” পুনরায় প্রশিক্ষণ দেয়, যা আপনাকে চাপের প্রতি আপনার প্রতিক্রিয়া এবং সামগ্রিকভাবে আপনার মানসিক স্বাস্থ্যের উপর আরও নিয়ন্ত্রণ দেয়।

Vitacost কুপন, ডিকের স্পোর্টিং গুডস কুপন, ওয়ালমার্ট কুপন এবং ম্যাসির কুপন সহ আরও স্বাস্থ্য এবং ফিটনেস ডিলগুলি খুঁজে পেতে আমাদের কুপন সাইটটি দেখতে ভুলবেন না৷

আমাদের বিনামূল্যের রয়্যালিস্ট নিউজলেটার আপনাকে রয়্যাল ফ্যামিলি ইনসাইডারের মতো অনুভব করবে

রাজা চার্লসের রাজ্যাভিষেকের এক বছর হয়ে গেছে; বরাবরের মতো, ব্রিটিশ রাজপরিবার অবিরত একটি চমকপ্রদ উৎস হয়ে আছে মিস করা যায় না এমন খবর এবং পড়তে হবে গসিপ Burying A24 ।

আপনি যদি রাজকীয় সব বিষয়ে আপ-টু-ডেট থাকতে চান, তাহলে আমাদের বিনামূল্যের সাপ্তাহিক নিউজলেটার রয়্যালিস্ট ছাড়া আর তাকাবেন না!

প্রতি রবিবার, অভিজ্ঞ সংবাদদাতা টিম টিম্যান এবং টম সাইকসের নেতৃত্বে আমাদের নির্ভীক সাংবাদিকদের দল—আপনার জন্য একচেটিয়া গল্প নিয়ে আসে এবং আমাদের প্রিয় রাজকীয়দের সম্পর্কে বিস্টি হট গ্রহণ করে।

ক্ষমতার গতিশীলতা স্থানান্তরিত করা থেকে রহস্যময় স্বাস্থ্যের ভয় থেকে ড্রাগ-জ্বালানিতে, রয়্যালিস্ট সব কিছু ঢেকে রাখার জন্য হাতে (বা সজ্জিত গ্লাভস) রয়েছে।

এলিয়েন

এলিয়েন: রোমুলাস ইমেজ প্রিভিউ জেনোমর্ফের ভয়াবহ চেহারা

রাজকীয় পরিবারের অভ্যন্তরীণ মনে করতে প্রস্তুত? প্রতি সপ্তাহে নতুন আপডেট পেতে সাইন আপ করুন!

হাসান মিনহাজ সেই ‘নিউ ইয়র্কার’ টুকরো নিয়ে রসিকতা করেন, তবে তিনি এখনও এটি সম্পর্কে কিছুটা পাগল

হাসান মিনহাজকে এখনও বিস্ফোরক “আবেগজনক সত্য” নিউ ইয়র্কের নিবন্ধ সম্পর্কে কিছুটা বাষ্পীভূত বলে মনে হচ্ছে যেখানে তিনি স্বীকার করেছেন যে তার কমেডির কিছু অংশ বানোয়াট। বৃহস্পতিবার নেটফ্লিক্স ইজ আ জোক ফেস্টিভ্যাল-এ,

মিনহাজ ট্রেভর নোহ-এর কাছ থেকে দ্য ডেইলি শো-এর দায়িত্ব নেওয়ার সুযোগ হারানোর বিষয়ে কথা বলেছিল—একটি ভূমিকা যা, মাত্র এক মাস আগে, তিনি জেতার জন্য প্রস্তুত ছিলেন—একবার দ্য নিউ ইয়র্কার নিবন্ধ প্রকাশিত হয়েছিল। “আমরা সবাই আমাদের জীবনে ব্যর্থ হয়েছি, খ

আপনি কি কখনো এত খারাপভাবে ব্যর্থ হয়েছেন, আপনি জন স্টুয়ার্টকে ফিরিয়ে আনবেন?” মিনহাজ ড. “আমি একটি মৃত প্রতিষ্ঠানকে বাঁচিয়েছি। আপনাকে স্বাগতম.”

তিনি বন্ধু এবং কৌতুক অভিনেতা রনি চিয়াং এর সাথেও ঝগড়া করেছিলেন, দর্শকদের কাছ থেকে ক্রেজি রিচ এশিয়ান অভিনেতাকে হেক করার ভান করেছিলেন। মিনহাজকে “বাতিল” করার বিষয়ে চিয়েং ক্র্যাক করার পরে, তিনি উত্তর দিয়েছিলেন,

“আপনি আমার সম্পর্কে এই গল্পটি রোপণ করেছেন!” মঞ্চে চিয়াং-এর সাথে যোগ দিয়ে তিনি যোগ করেছেন, “কারা স্ট্যান্ড-আপ কমেডি ফ্যাক্ট-চেক করে? শুধুমাত্র রনি চিয়াং আমাকে কিছু মুখের শ্বাস-প্রশ্বাসের সাংবাদিকের সাথে সেট আপ করবে। এটা y ছিল

আইসপের নতুন বাম হাতের যত্নে “কবিতার ছোঁয়া” নিয়ে আসে

Scouted স্বাধীনভাবে পণ্য নির্বাচন করে. আপনি যদি আমাদের পোস্ট থেকে কিছু ক্রয় করেন, আমরা একটি ছোট কমিশন পেতে পারি।

যখন হাতের যত্নের কথা আসে, কোন ব্র্যান্ড এটি ইসপের চেয়ে ভাল করে না। বিলাসবহুল ত্বক, চুল এবং লোভনীয় সাবান যা কোনো

রুচিশীলের বাথরুম ছাড়া হয় না হোম ব্র্যান্ডের অ্যারোমাটিক হ্যান্ড বালামের আইকনিক টিউব থেকে, ইসপ হল দৈনন্দিন যত্নকে উন্নত করতে এবং সাধারণ পণ্যগুলিকে বিলাসবহুল বাতাসে মিশ্রিত করার ক্ষেত্রে অগ্রণী।

এখন, অস্ট্রেলিয়ান ব্র্যান্ড তার নতুন Eleos Aromatique Hand Balm-এর সাথে তার প্রিয় Aromatique Hand Balm সংগ্রহকে প্রসারিত করেছে—যা চ্যাপ্টা, কুৎসিত পায়ের জন্য একটি গডসেন্ড যা কিছু অতিরিক্ত গুরুতর প্রাক-সামার TLC প্রয়োজন।

Eleos Aromatique Hand Balm, যা করুণা এবং করুণার প্রাচীন গ্রীক মূর্তি থেকে এর নাম নেওয়া হয়েছে, এতে ইমোলিয়েন্ট মাখন এবং তেলের পাশাপাশি হাইড্রেটিং হিউমেক্ট্যান্টের একটি পুষ্টিকর সংমিশ্রণ রয়েছে যাতে * প্রায় *

তাত্ক্ষণিকভাবে শুকনো এবং ভেজা হাতগুলিকে শিশুর মতো নরম অবস্থায় ফিরিয়ে আনা যায়—এবং ছাড়াই আপনার সিল্কের ব্লাউজে দাগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে একটি তৈলাক্ত অবশিষ্টাংশ রেখে যাওয়া। প্রকৃতপক্ষে, দ্রুত-বর্জনকারী সূত্রটি মখমলের ম্যাট ফিনিশে শুকিয়ে যায়, যা সম্ভবত ঈশপের হাতের বাম সম্পর্কে আমার প্রিয় জিনিস।

অবশ্যই, ঈশপের সমস্ত অ্যারোমাটিক লাইনআপের মতো, গন্ধটি ত্বক-নরম করার সূত্রের মতোই লোভনীয়। Eleos কী সুগন্ধি নোটের মধ্যে রয়েছে সিডার অ্যাটলাস, প্যাচৌলি, ক্লোভ বাড, এটিকে কিছুটা ধোঁয়াটে, কাঠের মতো প্রোফাইল দেয় যা আপনার যেতে পারফিউমকে অল্প সময়ের মধ্যেই সরিয়ে দেয়।

ফার্মিং দ্য রেভোলিউশন

‘ফার্মিং দ্য রেভোলিউশন’ হট ডক্সে শীর্ষ আন্তর্জাতিক প্রতিযোগিতার পুরস্কার অর্জন করে

এই স্বতন্ত্রভাবে মিশ্রিত সুগন্ধগুলি আপনি সস্তা ফর্মুলেশনে পান এমন অস্থির সুগন্ধের অপ্রতিরোধ্য প্রাচীর নয় কিন্তু সত্যিকারের সুরেলা এবং জটিল গন্ধ-স্কেপ আপনি সাহায্য করতে পারবেন না কিন্তু দুবার গন্ধ পাবেন।

হোপ হিক্স কয়েক বছর ধরে ট্রাম্পের সাথে কথা বলেননি। এখন সে সাক্ষ্য দেবে।

হোপ হিকস, একবার ডোনাল্ড ট্রাম্পের অভ্যন্তরীণ বৃত্তের মূল অংশ, স্টর্মি ড্যানিয়েলসকে চুপচাপ অর্থ প্রদানের সাথে সম্পর্কিত মিথ্যা ব্যবসায়িক রেকর্ডের অভিযোগে তার ফৌজদারি বিচারে শুক্রবার সাক্ষ্য দিয়েছেন। হিকস এবং ট্রাম্প 2022 সাল থেকে কথা বলেননি,

তবে তিনি পর্ন তারকার সাথে কথিত সম্পর্ক ধামাচাপা দেওয়ার সিদ্ধান্তের বিষয়ে মূল বিবরণ দিতে পারেন। একবার ওভাল অফিসের ঠিক বাইরে একটি ডেস্ক সহ একজন তারকা উপদেষ্টা, হিকসকে ট্রাম্পের কক্ষপথে এত গভীরভাবে আকৃষ্ট করা হয়েছিল যে তিনি প্রতিটি বড় আলোচনা

এবং সিদ্ধান্তের জন্য গোপনীয় ছিলেন – এবং প্রতিটি কেলেঙ্কারির জন্য উপস্থিত ছিলেন। তার 6 জানুয়ারী সাক্ষ্যদানের সময়, তিনি স্মরণ করেছিলেন যে কীভাবে তিনি এমন কয়েকজনের একজন ছিলেন যারা ব্যাপক নির্বাচনী জালিয়াতির বিষয়ে ট্রাম্পের বিশ্বাসকে খারিজ করে দিয়েছিলেন এবং তাকে হার মেনে নিয়ে এগিয়ে যেতে বলেছিলেন।

টেক্সট বার্তাগুলিতে, তিনি অনুগামীদের ক্যাপিটলে ঝড়ের জন্য উস্কানি দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন।

যদিও সে এখন ট্রাম্পদের থেকে দূরে, হিকস কখনোই সংস্কার করা হয়নি-ট্রাম্পার থেকে অনেক দূরে। “তিনি ডোনাল্ড ট্রাম্প এবং তার পরিবারের জন্য সেরা ছাড়া আর কিছুই চান না,” একজন বন্ধু ওয়াশিংটন পোস্টকে বলেছেন।


Posted

in

by

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *